২১৭ এসপি পাওয়ার আপ ও ২৭০০ এসপি ডেলিগেশন 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-17

in আমার বাংলা ব্লগ3 years ago

1639148923869.png


এই প্লাটফর্মে ভালো কিছু করতে হলে পাওয়ার আপ এর বিকল্প নেই। পাওয়ার আপের অর্থই হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনার যত সব ক্ষমতা থাকবে আপনি ততদূর পর্যন্ত এই প্লাটফর্মে এগিয়ে যেতে পারবেন। আজ থেকে পাঁচ মাস আগে টার্গেট ডিসেম্বর ইভেন্টটি শুরু হয়, তখন আমার খুব বেশি পাওয়ার ছিল না কিন্তু আজ আমি অল্প অল্প পাওয়ার আপ করে আজ আমি মোটামুটি কিছু পাওয়ার বৃদ্ধি করতে পেরেছি। আমি সব সময় চাই এভাবে ছোট ছোট পাওয়ার বৃদ্ধি করে আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য। আমি মনে করি প্রত্যেকটা ব্যক্তির নিয়মিত পাওয়ার আপ করা উচিত। আমার বাংলা ব্লগ কমিউনিটির টার্গেট ডিসেম্বর ইভেন্ট এর ১৭ তম সপ্তাহে আমি অংশগ্রহণ করতে চলে আসলাম।


এই সপ্তাহে আমি ২১৭ Steem ( POWER UP) পাওয়ার আপ করলাম। আমার টার্গেট ছিল ডিসেম্বর পর্যন্ত যেতে যেতে আমি যেন ২০০০ SP করতে পারি কিন্তু আমি সেই টার্গেট থেকে আরও বাড়িয়ে দিলাম। ডিসেম্বর অবধি আমি যেন ৩০০০ SP করতে পারি,,,এটাই আমার টার্গেট।

siam,.png

পাওয়ার আপ ( POWER UP 217 Steem )


  • পাওয়ার আপের আগে ২৫৪০ স্টিম পাওয়ার ছিলো। ( Before the power up there was 2540 Steem Power.)

1639148923887.jpg


  • আরো ২১৭ স্টিম পাওয়ার আপ করলাম। 217 Steem Power UP.

1639148923882.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ২৭৫৭ SPTotal Steam Power is 2757 SP

1639148923878.jpg

1639148923873.jpg


পাওয়ার আপ করতে আমি সবসময় ভালবাসি। টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি 🏆 এই পরিকল্পনায় অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। #abb-powerup #targetdecember #welovepowerups #club5050


1st Week POWER UP
2nd Week POWER UP
3rd Week POWER UP
4th Week POWER UP
5th Week POWER UP
6th Week POWER UP
7th Week POWER UP
8th Week POWER UP
9th Week POWER UP
10th Week POWER UP
11th Week POWER UP
12th Week POWER UP
13th Week POWER UP
14th Week POWER UP
15th Week POWER UP
16th Week POWER UP


ডেলিগেশন


আপনারা সকলেই কম বেশি জানেন @heroism নামে একটি প্রজেক্ট রয়েছে, যেখানে আমরা ডেলিগেশন করি। আসলে এই ডেলিগেশন এর মাধ্যমে নিজেদের সুরক্ষা ব্যবস্থা এবং নিজেদের ভবিষ্যৎ উজ্জ্বল করার একটি সুবর্ণ সুযোগ আমাদের হাতের মধ্যে আছে। যাদের সামর্থ্য আছে তারা অবশ্যই ডেলিগেশন করবেন। আমিও আজকে প্রায় ২৭০০ SP ডেলিগেশন করলাম @heroism .

1639148923895.jpg

1639148923891.jpg


আমি ব্যক্তিগত ভাবে ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে, তিনি এত সুন্দর একটি পাওয়ার আপ কনটেস্ট এবং টার্গেট ডিসেম্বর ইভেন্টি চালু করার জন্য।।


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি POWER UP 🏆

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ

Sort:  
 3 years ago 
আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমার খুবই ভালো লেগেছে। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায়। আসলেই পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ আপনি এভাবে চালিয়ে যান। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা। আপনার লক্ষ্য যেন পূরণ হয় ভাইয়া দোয়া করি।
 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন। আপনি ১৭ সপ্তাহ পাওয়ার আপ করেছেন যেনে আমার খুবই ভাল লাগল এবং আপনার পাওয়ার আপ দেখে আমি অনুপ্রাণিত হয়ে পাওয়ার আপ শুরু করে দিয়েছি। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি। আর যারা পাওয়ার আপ করে তাদের প্রত্যেককে আমরা অনেক ভালোবাসি।

আপনি অনেকগুলো স্টিম আজকে পাওয়ার আপ করেছেন ভাই, সত্যিই এটা প্রশংসনীয় কাজ। এগিয়ে যান এভাবেই।

 3 years ago 

আমার টার্গেট পুরন করতে হবে এই মাসে।

 3 years ago 

আমরা পাওয়ার আপ কে ভালোবাসি। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করছেন দেখে অনেক ভালো লাগে। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনি একদম ঠিক বলেছেন এই প্লাটফর্মে বেশিদিন কাজ করতে চাইলে পাওয়ার আপের গুরুত্বটা অনেক। নিজের সক্ষমতা ছাড়া বেশিদূর যাওয়া সম্ভব না। আপনার জন্য দোয়া রইল যেন আপনার টার্গেট পূরণ করতে পারেন।

 3 years ago 

বেশি বেশি পাওয়ার আপ করতে হবে।

 3 years ago 

আপনি যেভাবে আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন তা দেখে গর্বে আমার বুক ভরে যাচ্ছে সত্যিই আপনার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি। আপনি আপনার স্বপ্ন কেউ একদিন ছাড়িয়ে যাবেন এই আশা ব্যক্ত রেখে এই আজ এখানে।ভাল থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা সবসময়♥♥

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার জন্য অনেক শুভকামনা রইল। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করেছেন দেখে সত্যিই খুব ভালো লাগলো ভাই♥️
খুব তাড়াতাড়ি ডলফিন হবেন ইনশাআল্লাহ।
পাশেই রয়েছি প্রিয় ভাই আমার ♥️

 3 years ago 

পাশেই রয়েছি প্রিয় ভাই আমার ♥️

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই..♥

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67284.54
ETH 3306.88
USDT 1.00
SBD 2.71