Target December Power UP 🏆 - টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি 🏆 আমার অংশগ্রহন 🙋‍♂️

in আমার বাংলা ব্লগ3 years ago

20210724_111427_0000.jpg

আসসালামু আলাইকুম সবাইকে। সবাই কেমন আছেন? আশা করি অনেক ভাল আছেন। প্রথমেই আন্তরিক ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটর বৃন্দকে তারা এত সুন্দর একটি পরিকল্পনা নিয়েছে। আমি এই পরিকল্পনার অংশ হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। পাওয়ার আপ এর বিষয়টি বরাবরই আমার অনেক ভালো লাগে এবং আমি আগেও নিয়মিত যতটুকু সম্ভব আমি আমার পক্ষ থেকে পাওয়ার আপ করে যেতাম। কিন্তু আগে এরকম কোন পরিকল্পনার অংশ হতে পারেনি এখন এই পরিকল্পনার একটি অংশ হতে পেরে আমার অনেক ভালো লাগছে। আমি এই প্লাটফর্মে যোগদান করেছি খুবই অল্প সময় হল এবং আমার ইনকামের প্রায় ৭০% আমি এখন পর্যন্ত পাওয়ার আপ করেছি।

আমি প্রতি সপ্তাহে 20 টিম করে পাওয়ার আপ করব এবং একটি নির্দিষ্ট দিনে সেটি করবো। যেহেতু আমি এই প্ল্যাটফর্মের নতুন এবং আমার বাংলা ব্লগ ছাড়া অন্য কোন কমিউনিটি থেকে বিশেষ কোন সাপোর্ট আমি পাইনা। তাই আমি যতটুকু সম্ভব আমার দিক থেকে আমি পাওয়ার আপ করে যাব।

আমি বিশ্বাস করি এই ছোট ছোট পাওয়ার আপ করে আমি একদিন এই প্ল্যাটফর্মে সাফল্য অর্জন করতে পারব। যেদিন টার্গেট ডিসেম্বরের পোস্টটি করা হয় তার আগেরদিন এই আমি ৩০ স্টিম পাওয়ার আপ করেছিলাম। আজ আমি এই টার্গেট ডিসেম্বর উপলক্ষে আরো ৫০ স্টিম পাওয়ার আপ করলাম। আপনাদের সকলের দোয়া এবং সাপোর্ট কামনা করছি।

siam,.png

পাওয়ার আপ


  • পাওয়ার আপের আগে ৫২৮ স্টিম পাওয়ার ছিলো।

1627105191756.jpg


  • আরো ৫০ স্টিম পাওয়ার আপ করলাম। 50 Steem Power UP.

1627105191747.jpg

1627105191738.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ৫৭৮। Total SP 578

1627105191726.jpg

1627105191708.jpg


পাওয়ার আপ করতেই আমি সবসময় ভালবাসি। টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি 🏆 এই একটি পরিকল্পনায় অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। #welovepowerups

Cc:-
@rme
@steemcurator01


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি 🏆

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ

Sort:  
 3 years ago 

যেকোনো এমাউন্টের স্টিম নিয়মিত পাওয়া আপ দিলে একটি সময়ে গিয়ে আপনি অনেক স্টিম পাওয়ার এর মালিক হবেন।

আপনার জন্য শুভকামনা রইল। আশা করি বছর শেষে অনেক বেশি পাওয়ার আপনার ওয়ালেট এ দেখতে পাবো।

 3 years ago 

ইনশাআল্লাহ ভাই। দোয়া করবেন।

 3 years ago 

অনেক সুন্দর পোস্ট ভাইয়া

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

আপনাকে স্বাগতম ভাইয়া

 3 years ago 

ধন্যবাদ ভাই, আপনার অংশগ্রহন দেখে ভালো লাগলো। আশা করছি আমাদের সাথে ডিসেম্বর পর্যন্ত এ্যাকিটিভ থাকবেন নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে।

 3 years ago 

ইনশাআল্লাহ ভাই। আমি থাকবো। আমার জন্য দোয়া করবেন।

 3 years ago 

খুব ভালো পোস্ট ভাইয়া।আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.029
BTC 63362.14
ETH 2592.64
USDT 1.00
SBD 2.80