Target December 100 POWER UP ( Achieve 1503 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-11

in আমার বাংলা ব্লগ3 years ago

1633100420091.jpg


আসসালামু আলাইকুম সবাইকে। সবাই কেমন আছেন? আশা করি অনেক ভাল আছেন। প্রথমেই আন্তরিক ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটর বৃন্দকে তারা, এত সুন্দর একটি পরিকল্পনা নিয়েছে। এত সুন্দর একটি ইভেন্ট চালু করার জন্য @rex-sumon সুমন ভাইকে ব্যক্তিগত ভাবে ধন্যবাদ জানাই। টার্গেট ডিসেম্বর পরিকল্পনার বর্তমানে ১১তম সপ্তাহ চলছে তাই , আমি এই ১১তম সপ্তাহের অংশগ্রহণের জন্য চলে আসলাম। আমি বিশ্বাস করি এই ছোট ছোট পাওয়ার আপ করে আমি একদিন এই প্লাটফর্ম থেকে সাফল্য অর্জন করতে পারব,, পাওয়ার আপ অর্থ হচ্ছে নিজের ভবিষ্যৎকে উজ্জ্বল রাখা। আপনি যখন পাওয়ার আপ করবেন তখন আপনার সক্ষমতা বৃদ্ধি পাবে এবং সেই সক্ষমতাকে কাজে লাগিয়ে এখান থেকে স্থায়ী ইনকাম করতে পারবেন। আমি মনে করি আমাদের সকলের পাওয়ার আপ করা উচিত, তাই আসুন আমরা বেশি বেশি করে পাওয়ার আপ করি।** 10% Beneficiaries @shy-fox.


এই সপ্তাহে আমি ১০০ Steem ( POWER UP) পাওয়ার আপ করলাম। আমার টার্গেট ছিল ডিসেম্বর পর্যন্ত যেতে যেতে আমি যেন ২০০০ SP করতে পারি কিন্তু আমি সেই টার্গেট থেকে আরও বাড়িয়ে দিলাম। ডিসেম্বর অবধি আমি যেন ৩০০০ SP করতে পারি, এটাই আমার টার্গেট।


  • প্রথম সপ্তাহেই আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছিলাম।
  • দ্বিতীয় সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছিলাম।
  • তৃতীয় সপ্তাহে আমি ৪০ স্টিম পাওয়ার আপ করেছিলাম।
  • চতুর্থ সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছিলাম।
  • পঞ্চম সপ্তাহে আমি ৩০ স্টিম পাওয়ার আপ করেছিলাম।
  • ষষ্ঠ সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছিলাম।
  • সপ্তম সপ্তাহে আমি ১৩৫ স্টিম পাওয়ার আপ করেছিলাম।
  • অষ্টম সপ্তাহে আমি ১০০ স্টিম পাওয়ার আপ করেছিলাম।
  • নবম সপ্তাহে আমি ১০০ স্টিম পাওয়ার আপ করেছিলাম।
  • দশম সপ্তাহে আমি ১০০ স্টিম পাওয়ার আপ করেছিলাম।
  • ১১তম সপ্তাহে আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।

siam,.png

পাওয়ার আপ ( POWER UP 100 Steem )


  • পাওয়ার আপের আগে ১৪০৩ স্টিম পাওয়ার ছিলো। ( Before the power up there was 1403 Steem Power.)

1633100420120.jpg


  • আরো ১০০ স্টিম পাওয়ার আপ করলাম। 100 Steem Power UP.

1633100420115.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ১৫০৩ SPTotal Steam Power is 1503 SP

1633100420109.jpg

1633100420104.jpg


পাওয়ার আপ করতে আমি সবসময় ভালবাসি। টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি 🏆 এই পরিকল্পনায় অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। #targetdecember #welovepowerups #puc #spud4steem


1st Week POWER UP
2nd Week POWER UP
3rd Week POWER UP
4th Week POWER UP
5th Week POWER UP
6th Week POWER UP
7th Week POWER UP
8th Week POWER UP
9th Week POWER UP
10th Week POWER UP


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি POWER UP 🏆

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ

Sort:  
 3 years ago 

আপনি খুবই ভাল একটি উদ্যোগ নিয়েছেন। আপনার উদ্দেশ্য যেন সফল হয়। আপনার জন্য দোয়া করি। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আপনার জন্য দোয়া রইল ভাইয়া। আপনি যেন ভবিষ্যতে আরো অনেক পাওয়ার আপ আপনি করতে পারেন। আপনাকে দেখে আমরা উৎসাহ পাচ্ছি অনেক ভালো লাগছে দেখে।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ

ভাইয়া, দেখতে দেখতে আমর এগারোটা সপ্তাহ পার করে ফেললাম। আপনে আপনার পাওয়ারটা বেশ দ্রুত বাড়িয়ে ফেলেছেন। আশা করি খুব তারাতারি আপনার লক্ষ্যে পৌছে যাবেন। শুভ কামনা রইল।

 3 years ago 

আমার লক্ষ পূরন করতে হবে, ডিসেম্বরেরর মধ্যে।

 3 years ago 

খুব শক্তভাবেই এগিয়ে চলেছেন ভাই। আপনার মতো আমিও শুরু করেছিলাম। কিন্তু মাঝখানে একটা বিপদের কারণে পাওয়ার আপ করতে পারছি না। আশা করছি, আবারো আগের মতো পাওয়ার আপ করতে পারবো খুব শীঘ্রই। ধন্যবাদ আপনাকে আমাকে এত উৎসাহ দেওয়ার জন্য।

 3 years ago 

আশা করি খুব শীঘ্রই আবার আপনি পাওয়ার আপ শুরু করবেন।

 3 years ago 

আপনার জন্য শুভ কামনা রইল ভাইয়া। আপনার স্বপ্ন যেনো সফল হয় সার্থক হয়।ভাই আপনারা এগারো সপ্তাহ পার করলেন।আমি তিন সপ্তাহ পার করলাম। কিন্তু কোনো বেনিফিট পাইলাম না।আমি ডিসকর্ডে হতাশা প্রকাশ করলাম।আপনি একটা বেনিফিট দিতে চাইলেন কিন্তু আমি সেটাও পাইলাম না ভাই।

 3 years ago 

আমি আপনাকে কি বেনিফিট দিতে চাইছিলাম???? আপনাকে বলেছি নিয়ম মেনে কাজ করে জান, সফল হবেন।

 3 years ago 

আমরা পাওয়ার কে ভালোবাসি,পাওয়ার আপ কে ভালোবাসি।কারণ এর মাধ্যমে বৃদ্ধি পায় আমাদের সকলের ক্ষমতা।
আপনার উদ্যেগটি অবশ্যই প্রশংসনীয়।
কারণ একজনকে দেখেই অন্যজন অণুপ্রাণীত হবে।

 3 years ago 

ধন্যবাদ আপু।

 3 years ago 

ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ করাটা অনেক গুরুত্বপূর্ণ এবং আমি নিজেও চেষ্টা করে যাচ্ছি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করতে। আপনাকে দেখে অনেক অনুপ্রেরণা পেলাম। খুব শীঘ্রই আপনি একটা ভালো অবস্থানে পৌঁছাতে পারবেন এই শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

Hello
Great power up to make it past 1500SP - next goal 2000SP

I worked out you had a 7.12% increase - good stuff
https://www.calculatorsoup.com/calculators/algebra/percentage-increase-calculator.php?v_1=1403&v_2=1503&action=solve

 3 years ago 

আপনার পাওয়ার আপের পোস্টটি খুব সুন্দরভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন, এ জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 63457.41
ETH 3119.12
USDT 1.00
SBD 3.94