১৫০ এসপি পাওয়ার আপ ও ২২০০ এসপি ডেলিগেশন 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-15

in আমার বাংলা ব্লগ3 years ago

20211121_161009_0000.png


এই প্লাটফর্মে একটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে পাওয়ার আপ করা। আপনার পাওয়ার আপ মানে আপনার সক্ষমতা। আপনার সক্ষমতা যত বেশি হবে আপনি খুব দ্রুত এই প্লাটফর্ম থেকে সাফল্য অর্জন করতে পারবেন। আমার বাংলা ব্লগ কমিউনিটির টার্গেট ডিসেম্বর ইভেন্ট এর ১৫ তম সপ্তাহে আমি অংশগ্রহণ করতে চলে আসলাম। আশা করি এই ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার আপ এর মাধ্যমেই আমি একদিন বড় কিছু করতে পারবো এবং এই প্লাটফর্ম থেকে সফলতা অর্জন করতে পারব। পাওয়ার একটি খুবই গুরুত্বপূর্ণ বিষয় আমি মনে করি। আমি মনে করি আমাদের সকলের পাওয়ার আপ করা উচিত, তাই আসুন আমরা বেশি বেশি করে পাওয়ার আপ করি। 10% Beneficiaries @shy-fox.


এই সপ্তাহে আমি ১০০ Steem ( POWER UP) পাওয়ার আপ করলাম। আমার টার্গেট ছিল ডিসেম্বর পর্যন্ত যেতে যেতে আমি যেন ২০০০ SP করতে পারি কিন্তু আমি সেই টার্গেট থেকে আরও বাড়িয়ে দিলাম। ডিসেম্বর অবধি আমি যেন ৩০০০ SP করতে পারি,,,এটাই আমার টার্গেট।

siam,.png

পাওয়ার আপ ( POWER UP 150 Steem )


  • পাওয়ার আপের আগে ২১০১ স্টিম পাওয়ার ছিলো। ( Before the power up there was 2101 Steem Power.)

1637489769840.jpg


  • আরো ১৫০ স্টিম পাওয়ার আপ করলাম। 150 Steem Power UP.

1637489769836.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ২২৫১ SPTotal Steam Power is 2251 SP

1637489769833.jpg

1637489769829.jpg


পাওয়ার আপ করতে আমি সবসময় ভালবাসি। টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি 🏆 এই পরিকল্পনায় অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।#abb-powerup #targetdecember #welovepowerups #club5050


1st Week POWER UP
2nd Week POWER UP
3rd Week POWER UP
4th Week POWER UP
5th Week POWER UP
6th Week POWER UP
7th Week POWER UP
8th Week POWER UP
9th Week POWER UP
10th Week POWER UP
11th Week POWER UP
12th Week POWER UP
13th Week POWER UP
14th Week POWER UP


ডেলিগেশন


আপনারা সকলেই কম বেশি জানেন@heroism নামে একটি প্রজেক্ট রয়েছে। যেখানে আমরা ডেলিগেশন করি। আসলে এই ডেলিগেশন এর মাধ্যমে নিজেদের সুরক্ষা ব্যবস্থা এবং নিজেদের ভবিষ্যৎ উজ্জ্বল করার একটি সুবর্ণ সুযোগ আমাদের হাতের মধ্যে আছে। যাদের সামর্থ্য আছে তারা অবশ্যই ডেলিগেশন করবেন। আমিও আজকে প্রায় ২২০০ SP ডেলিগেশন করলাম @heroism..

1637489769825.jpg

1637489769821.jpg


আমি ব্যক্তিগত ভাবে ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে, তিনি এত সুন্দর একটি পাওয়ার আপ কনটেস্ট এবং টার্গেট ডিসেম্বর ইভেন্টি চালু করার জন্য।।


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি POWER UP 🏆

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ

Sort:  
 3 years ago 

একাউন্টঃ @alsarzilsiam
পাওয়ার বৃদ্ধিঃ = 7.13946%

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

দুইয়ের মাইলফলক স্পর্শ করে ফেলেছেন দেখছি। টার্গেট ডিসেম্বর পর্যন্ত আশা করি আপনার আরও পাওয়ার বৃদ্ধি পাবে। অনেক উৎসাহ পেলাম ভাই আপনার পাওয়ার আপদেখে।

 3 years ago 

আমরা সবাই এক সাথে এই ইভেন্টটি সম্পন্ন করবো।

 3 years ago 

অভিনন্দন ভাই আপনাকে, আপনি আপনার সক্ষমতা ও দক্ষতা অর্জনে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। পাওয়ার বৃদ্ধির সাথে সাথে আমাদের সক্ষমতা বৃদ্ধি পায় এবং ভবিষ্যতের সঞ্চয় নিশ্চিত করে। শুভকামনা রইল আপনার জন্য ভাই।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

আপনি আপনার পাওয়ার আপ এবং হিরোইজম এ ডেলিগেশন করার বিষয়টি খুব সুন্দর হবে দেখিয়েছেন। হিরোইজমে আপনার কন্ট্রিবিউশন অনেক। আমাদের কমিউনিটির প্রত্যেকের উচিত বেশি বেশি পাওয়ার আপ করে ডেলিগেশন দেওয়া। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

বিষয়টি বুঝতে পেরেছেন, ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

প্রথমেই শুভকামনা জানাই ভাইয়া আপনাকে। আপনি আপনার প্রথম টার্গেটে পৌঁছে গিয়ে এখন দ্বিতীয় টার্গেট সেট করেছেন। এই টার্গেট পূরণ করতে পারলে আপনার নিজের জন্যই অনেক বেশি উপকার হবে। আপনার অ্যাকাউন্টের সক্ষমতা অনেক বেশি বৃদ্ধি পাবে। যা আপনার ভবিষ্যতে কাজ করার জন্য অনেক বেশি সুবিধা হবে।

 3 years ago 

ধন্যবাদ আপু।

 3 years ago 

শক্ত হাতে হাল ধরেছি
চিত্তে অনেক জোর
পাওয়ার আপের গুরুত্বটা
কেটে দিয়েছে ঘোর।।
♥♥


 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

১৫০ অনেক। হিরোইজম-এ আপনার ডেলিগেশনও বাড়ল। এগিয়ে যান। ধন্যবাদ ও শুভকামনা।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57142.47
ETH 2437.81
USDT 1.00
SBD 2.39