Target December 100 POWER UP ( Achieve 2067 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-14

in আমার বাংলা ব্লগ3 years ago

1637057203114.png


আসসালামু আলাইকুম সবাইকে। সবাই কেমন আছেন? আশা করি অনেক ভাল আছেন। এত সুন্দর একটি ইভেন্ট চালু করার জন্য @rex-sumon সুমন ভাইকে ব্যক্তিগত ভাবে ধন্যবাদ জানাই। । টার্গেট ডিসেম্বর ইভেন্টের ১৪ তম সপ্তাহের অংশগ্রহণের জন্য আমি চলে আসলাম। আমি বিশ্বাস করি এই ছোট ছোট পাওয়ার আপ করে আমি একদিন এই প্লাটফর্ম থেকে সাফল্য অর্জন করতে পারব । আপনি প্রতি সপ্তাহেই যতটুকুই পাওয়ার আপ করেন না কেন দেখা যাবে কয়েক মাস পরে সেই অল্প অল্প পাওয়ার আপ গুলো একটি বড় অংকের পরিণত হয়েছে। সেক্ষেত্রে আপনার সুবিধা হচ্ছে আপনার তেমন কোন ইনভেস্ট করতে হচ্ছে না এবং শক্তিও বাড়ছে।। পাওয়ার আপ অর্থ হচ্ছে নিজের ভবিষ্যৎকে উজ্জ্বল রাখা। আপনি যখন পাওয়ার আপ করবেন তখন আপনার সক্ষমতা বৃদ্ধি পাবে এবং সেই সক্ষমতাকে কাজে লাগিয়ে এখান থেকে স্থায়ী ইনকাম করতে পারবেন।। আমি মনে করি আমাদের সকলের পাওয়ার আপ করা উচিত, তাই আসুন আমরা বেশি বেশি করে পাওয়ার আপ করি। 10% Beneficiaries @shy-fox.


এই সপ্তাহে আমি ১০০ Steem ( POWER UP) পাওয়ার আপ করলাম। আমার টার্গেট ছিল ডিসেম্বর পর্যন্ত যেতে যেতে আমি যেন ২০০০ SP করতে পারি কিন্তু আমি সেই টার্গেট থেকে আরও বাড়িয়ে দিলাম। ডিসেম্বর অবধি আমি যেন ৩০০০ SP করতে পারি,,,এটাই আমার টার্গেট।

siam,.png

পাওয়ার আপ ( POWER UP 100 Steem )


  • পাওয়ার আপের আগে ১৯৬৭ স্টিম পাওয়ার ছিলো। ( Before the power up there was 1967 Steem Power.)

1637057203108.jpg


  • আরো ১০০ স্টিম পাওয়ার আপ করলাম। 100 Steem Power UP.

1637057203104.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ২০৬৭ SPTotal Steam Power is 2067 SP

1637057203099.jpg

1637057203095.jpg


পাওয়ার আপ করতে আমি সবসময় ভালবাসি। টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি 🏆 এই পরিকল্পনায় অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।#abb-powerup #targetdecember #welovepowerups #club5050


1st Week POWER UP
2nd Week POWER UP
3rd Week POWER UP
4th Week POWER UP
5th Week POWER UP
6th Week POWER UP
7th Week POWER UP
8th Week POWER UP
9th Week POWER UP
10th Week POWER UP
11th Week POWER UP
12th Week POWER UP
13th Week POWER UP


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি POWER UP 🏆

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে খুব দ্রুত এগিয়ে যান এই দোয়াই করি। কারণ আমরা সকলেই এই ভাবেই একসাথে কাজ করে নিজেদের যোগ্য একটি জায়গায় দেখতে চাই।আর সেই যোগ্যতাকে আরো আরো অনেক বেশি উপরে উঠাতে চাই। তার জন্য এভাবেই এগিয়ে যেতে হবে।

পাওয়ার আপ মানে আমাদের নিজের সক্ষমতাকে ধীরে ধীরে বৃদ্ধি করা। যা আমাদের পথ চলাকে এগিয়ে নিয়ে যাবে। আপনে প্রতিনিয়ত একটা বড় মাপের স্টিম পাওয়ার আপ করে থাকেন। আজকেও অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার মাধ্যমে আমরা পাওয়ার আপে উৎসাহিত পাচ্ছি।

অনেক অনেক শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

বাহ্ একজনের অনুপ্রেরণা আরেকজন এগিয়ে যাচ্ছে যেটা সব থেকে ভালো লাগার বিষয় , অনেক ভালো লাগলো ভাইয়া , আপনি অনেক সুন্দর ভাবে আপনার টার্গেট এর দিকে একটু একটু করে এগুচ্ছেন , এভাবেই আমরা সবাই সামনে আগাতে থাকলে একটি ভালো ভবিষ্যত পাবো আসা করা যায় , অনেক সুন্দর করে গুছিয়ে লিখেছেন ভাইয়া ,অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আমরা সবাই একসাথে ও সফল ভাবে এই ইভেন্টটি সম্পুন্ন করতে চাই।

 3 years ago 

ওয়াও ভাই একে একে ১৪ টি সপ্তাহ পার করে দিলেন খুবই ভালো লাগলো আপনার উদ্যেগ দেখে ভাই।এভাবেই এগিয়ে জান আপনার জন্য শুভ কামনা রইল।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ, আপনিও চেষ্টা করবেন সপ্তাহে কিছু হলেও পাওয়ার আপ করার জন্য।

 3 years ago 

ভাই আমাদের একটাই স্লোগান না পাওয়ার অফ ভালোবাসি। আপনার পাওয়ার অফ দেখে আমাকে অনেক ভালো লাগলো। আর আপনি প্রতিনিয়ত ঐ নিজের পাওয়ার বৃদ্ধি করে চলেছেন।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

সুমন ভাইয়ের এই পাওয়ার আপ ইভেন্ট সত্যি প্রশংসা যোগ্য। কারণ তিনমাস আগে এবং আমাদের এখনকার অবস্থা চিন্তা করলে সেটা ভালো বোঝা যায়।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন।

#Welovepowerups

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যতে পারবেন।
শুভকামনা রইল।

 3 years ago (edited)

একাউন্টঃ @alsarzilsiam
পাওয়ার বৃদ্ধিঃ = 5.08388%

 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধি করে দেখে আমি অনেক উৎসাহিত হয়ে গেছি। আগামীতে আমিও পাওয়ার বৃদ্ধি করবে ইনশাল্লাহ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57050.09
ETH 3060.34
USDT 1.00
SBD 2.32