Target December POWER UP ( Achieve 743 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-4

in আমার বাংলা ব্লগ3 years ago

20210814_110553_0000.jpg

আসসালামু আলাইকুম সবাইকে। সবাই কেমন আছেন? আশা করি অনেক ভাল আছেন। প্রথমেই আন্তরিক ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটর বৃন্দকে তারা, এত সুন্দর একটি পরিকল্পনা নিয়েছে। এত সুন্দর একটি ইভেন্ট চালু করার জন্য @rex-sumon সুমন ভাইকে ব্যক্তিগত ভাবে থেকে ধন্যবাদ জানাই। টার্গেট ডিসেম্বর পরিকল্পনার চতুর্থ সপ্তাহ চলছে। তাই আমি এই চতুর্থ সপ্তাহের অংশগ্রহণের জন্য চলে আসলাম। আমি বিশ্বাস করি এই ছোট ছোট পাওয়ার আপ করে আমি একদিন এই প্লাটফর্ম থেকে সাফল্য অর্জন করতে পারব।

আমি এই সপ্তাহে ৫০ স্টিম কালেক্ট করতে পেরেছি, যার পুরোটাই আমি পাওয়ার আপ ( POWER UP) করে দিয়ে দিলাম। আমার টার্গেট ডিসেম্বরের শেষ পর্যন্ত যেতে যেতে আমি যেন ২০০০ SP করতে পারি। এটাই আমার টার্গেট। তারপরও আমি হিসাব করে দেখেছি 2000 SP পর্যন্ত যেতে আমার প্রতি সপ্তাহে ন্যূনতম কতটুকু পাওয়ার আপ করা দরকার এবং ততটুকুই প্রায় পাওয়ার আপ করার চেস্টা করি।

  • প্রথম সপ্তাহেই আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছিলাম।
  • দ্বিতীয় সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছিলাম।
  • তৃতীয় সপ্তাহে আমি ৪০ স্টিম পাওয়ার আপ করেছিলাম।
  • চতুর্থ সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

siam,.png

পাওয়ার আপ ( POWER UP )


  • পাওয়ার আপের আগে ৬৯৩ স্টিম পাওয়ার ছিলো। ( Before the power up there was 693 Steem Power.)

1628918483699.jpg


  • আরো ৫০ স্টিম পাওয়ার আপ করলাম। 50 Steem Power UP.

1628918483689.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ৭৪৩ SPTotal Steam Power is 743 SP

1628918483678.jpg

1628918483664.jpg


পাওয়ার আপ করতে আমি সবসময় ভালবাসি। টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি 🏆 এই একটি পরিকল্পনায় অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। #welovepowerups #puc


আমার প্রথম টার্গেট ডিসেম্বর এর পোস্টে লিঙ্ক👇

Target December Power UP 🏆 - টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি 🏆 আমার অংশগ্রহন 🙋‍♂️

আমার দ্বিতীয় টার্গেট ডিসেম্বর এর পোস্টে লিঙ্ক👇

Target December POWER UP ( Achieve 637 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-2

আমার তৃতীয় টার্গেট ডিসেম্বর এর পোস্টে লিঙ্ক👇

Target December POWER UP ( Achieve 685 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-3

Cc:-

@steemcurator01
@steemcurator02


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি POWER UP 🏆

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 3 years ago 

thank you

 3 years ago 

পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম, আপনার পাওয়ার আপ করতে দেখে আমার অনেক ভালো লাগলো ধন্যবাদ 💖

 3 years ago 

ধন্যবাদ

অসাধারণ কাজ ভাই। আশা করি আমরা এভাবেই এক সাথে পথ চলতে পারব। শুভ কামনা।

 3 years ago 

শুভ কামনা

 3 years ago 

অনেক পাওয়ার অর্জন করেছেন ভাই।শুভেচ্ছা রইল।

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

এগিয়ে যান ভাইয়া, আমিও আপনাদের সাথে আছি।ধন্যবাদ আপনাকে।

বাহ ভাই দারুন!! অনেক কম সময়ে ভালই আগাচ্ছেন। অনেক অনেক শুভকামনা আপনার জন্য

 3 years ago 

অনন্ত শুভ কামনা আপনার জন্য। এগিয়ে যেতে হবে বহুদুড়ে। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63466.84
ETH 2636.54
USDT 1.00
SBD 2.76