Target December 100 POWER UP ( Achieve 1878 SP) 🏆 টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি🎉 Week-13

in আমার বাংলা ব্লগ3 years ago

1635773352468.jpg


আসসালামু আলাইকুম সবাইকে। সবাই কেমন আছেন? আশা করি অনেক ভাল আছেন। এত সুন্দর একটি ইভেন্ট চালু করার জন্য @rex-sumon সুমন ভাইকে ব্যক্তিগত ভাবে ধন্যবাদ জানাই। । টার্গেট ডিসেম্বর ইভেন্টের ১৩ তম সপ্তাহের অংশগ্রহণের জন্য আমি চলে আসলাম।। আমি বিশ্বাস করি এই ছোট ছোট পাওয়ার আপ করে আমি একদিন এই প্লাটফর্ম থেকে সাফল্য অর্জন করতে পারব । আপনি প্রতি সপ্তাহেই যতটুকুই পাওয়ার আপ করেন না কেন দেখা যাবে কয়েক মাস পরে সেই অল্প অল্প পাওয়ার আপ গুলো একটি বড় অংকের পরিণত হয়েছে। সেক্ষেত্রে আপনার সুবিধা হচ্ছে আপনার তেমন কোন ইনভেস্ট করতে হচ্ছে না এবং শক্তিও বাড়ছে।। পাওয়ার আপ অর্থ হচ্ছে নিজের ভবিষ্যৎকে উজ্জ্বল রাখা। আপনি যখন পাওয়ার আপ করবেন তখন আপনার সক্ষমতা বৃদ্ধি পাবে এবং সেই সক্ষমতাকে কাজে লাগিয়ে এখান থেকে স্থায়ী ইনকাম করতে পারবেন।। আমি মনে করি আমাদের সকলের পাওয়ার আপ করা উচিত, তাই আসুন আমরা বেশি বেশি করে পাওয়ার আপ করি। 10% Beneficiaries @shy-fox.


এই সপ্তাহে আমি ১০০ Steem ( POWER UP) পাওয়ার আপ করলাম। আমার টার্গেট ছিল ডিসেম্বর পর্যন্ত যেতে যেতে আমি যেন ২০০০ SP করতে পারি কিন্তু আমি সেই টার্গেট থেকে আরও বাড়িয়ে দিলাম। ডিসেম্বর অবধি আমি যেন ৩০০০ SP করতে পারি,,,এটাই আমার টার্গেট।

siam,.png

পাওয়ার আপ ( POWER UP 100 Steem )


  • পাওয়ার আপের আগে ১৭৭৮ স্টিম পাওয়ার ছিলো। ( Before the power up there was 1778 Steem Power.)

1635773352463.jpg


  • আরো ১০০ স্টিম পাওয়ার আপ করলাম। 100 Steem Power UP.

1635773352453.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ১৮৭৮ SPTotal Steam Power is 1878 SP

1635773352442.jpg

1635773352427.jpg


পাওয়ার আপ করতে আমি সবসময় ভালবাসি। টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি 🏆 এই পরিকল্পনায় অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। #targetdecember #welovepowerups #puc #spud4steem


1st Week POWER UP
2nd Week POWER UP
3rd Week POWER UP
4th Week POWER UP
5th Week POWER UP
6th Week POWER UP
7th Week POWER UP
8th Week POWER UP
9th Week POWER UP
10th Week POWER UP
11th Week POWER UP
12th Week POWER UP


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি POWER UP 🏆

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ

Sort:  
 3 years ago 

ভাইয়া আপনি ১ থেকে ১৩ টি সপ্তাহ ধরে আমাদের প্রিয় কমিউনিটিতে পাওয়ার আপ করে যাচ্ছেন যা আমাদের সবার জন্য অনুপ্রেরণার। পাওয়ার আপের মাধ্যমে আমাদের কমিউনিটি অনেকদূর এগিয়ে যাবে।

 3 years ago 

পাওয়ার আপ একটি গুরুত্বপূর্ণ বিষয়।

 3 years ago 

বরাবরের মতো আপনি এবারও কমিউনিটি তে পাওয়ার আপ করেই যাচ্ছেন। পাওয়ার আপ মানেই নিজের অবস্থান শক্ত করা। আপনি নিজের অবস্থান শক্ত করেই যাচ্ছেন। শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া

 3 years ago 

চেষ্টা করছি, ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

পাওয়ার আপ আমিও ভালোবাসি আপনি পাওয়ার আপ করছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান। পাশে আছি সবসময় ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

বাহহ!
ভাইয়া আপনার এই এচিভমেন্ট সত্যিই খুব বড়। আসলে এ ভাবে আমাদের সকলের এগিয়ে যাওয়া উচিত। আমার এসব পাওয়ার আপের অনুপ্রেরণা আসে আপনাদের কাছ থেকেই কারণ আপনাদের যেভাবে পাওয়ার আপ করতে দেখি তা দেখেই আমার এই ইচ্ছেগুলো জাগে। আর আপনি সবসময় পাওয়ার আপ করেন যা আমার কাছে খুব ভালো লাগে। অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

ভবিষ্যতের কথা চিন্তা করে হলেও আমাদের পাওয়ার আপ করা উচিৎ, ধন্যবাদ আপনাকে।

A 5.6% increase is a good one, good to see you continuing to build your Steem Power

https://www.calculatorsoup.com/calculators/algebra/percentage-increase-calculator.php?v_1=1778&v_2=1878&action=solve

Have a good day

 3 years ago 

অনেক দারুণ একটি বিষয় নিয়ে কথা বলেছেন। আমরা সকলেই চেস্টা করছি এভাবে পাওয়ার আপ করার, আপনাদের কাছ থেকে আমরা অনুপ্রেরণা পাচ্ছি, আর আস্তে আস্তে সামনে এগিয়ে যাচ্ছি, এই ধরনের কাজ দেখলে সত্যি ভাল লাগে। অনেক শুভ কামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপু।

 3 years ago 

স্বাগত পাওয়ার আপ করার জন্য।আসলে আমরা এভাবে তীলে তীলে বড় হতে পারি,আমাদের শক্তি বাড়ানো সম্ভব।
ধন্যবাদ ভাই আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আমি মনে করি সকলের ই পাওয়ার আপ করাটাকে ভালোবাসা হিসেবেই নেওয়া উচিত। তাহলে পাওয়ার আপ করার চিন্তাটা সবসময় মাথায় থাকবে। আপনার পাওয়ার আপ দেখে ভালোই লাগলো ভাই।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

ভাই নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন এটি অনেক গুরুত্বপূর্ণ এবং আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 66132.22
ETH 3552.85
USDT 1.00
SBD 3.09