আমার করা বিগত বিভিন্ন রকম মাছের ৮টি সুস্বাদু রেসিপি গুলোর রিভিউ || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️ হ্যালো বন্ধুরা,♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে কোন রেসিপি, আর্ট কিংবা ড্রাই পোস্ট নিয়ে হাজির হয়নি।

আজকে আমি আপনাদের মাঝে আমার করা বিগত বিভিন্ন রকম মাছের ৮টি সুস্বাদু রেসিপি গুলোর রিভিউ নিয়ে হাজির হয়েছি। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি অনেকগুলো রেসিপি করেছি এগুলোর মধ্যে থেকে কিছু বিভিন্ন রকম মাছের সুস্বাদ রেসিপির রিভিউ পোস্ট আপনাদের সাথে শেয়ার করছি। আর আমার করা বিগত মাছের সুস্বাদু রেসিপি গুলোর ভিতরে সবচেয়ে কোন রেসিপি গুলো আপনাদের কাছে ভালো লেগেছে অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন। আর আমি আমার রেসিপি ছবি এবং ছবির নিচে পোস্ট লিংক দিয়ে দিয়েছি। আশা করি আমার আজকের রেসিপির রিভিউ পোস্টটি আপনাদের কাছে ভালো লাগবে।

তাহলে চলুন শুরু করা যাক


IMG_1658226676637.jpg


পোস্ট - ১

  • ইলিশ কোরমার সুস্বাদু রেসিপি। রেসিপিটি আমি আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা অংশগ্রহণ করার জন্য করেছিলাম। রেসিপিটি খেতে সত্যি খুবই সুস্বাদু হয়েছে। আমার পছন্দের রেসিপি ভেতর একটি রেসিপি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovYDwHxguaxedQPMZhc9uxWSGC4P8GvhZEQv4wDy9HCPpsPigNv6teSqZezPhZj75cTMM1t2vJhwarmTU8djvu9PU.jpeg


পোস্ট লিংক


পোস্ট - ২

  • রূপচাঁদা মাছ ভাজির সুস্বাদু রেসিপি। রূপচাঁদা মাছ ভাজি খেতে খুবই সুস্বাদ। এভাবে পেঁয়াজ, মরিচ ও ধনেপাতা দিয়ে ভাজি করলে খেতে খুবই ভালো লাগে।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9UoEF87jHPjArcrndzBeNQhfN2jZWD4XUcXxckidPFYh17qHPpDoUULxVa5RGSSgnRLwEaNQNhY4ZCSwaX6Zy5UzLjY.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৩

  • ইলিশ মাছ ভুনা সুস্বাদু রেসিপি। এই রেসিপিটি খেতে খুবই সুস্বাদু ও মজাদার। টমেটো দিয়ে এভাবে ইলিশ মাছ ভুনা করলে খেতে আমার কাছে খুবই ভালো লাগে।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9WNZhnu4MLfuVyhDJMP4ayz1XbRCzSjuPnZb9BzX5jXATYUetgu5bTzSi9RAUrSavVj77ptNeA3xCiKMed1YPVWXFLa.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৪

  • গলদা চিংড়ি মাছের সুস্বাদ দোপেঁয়াজি। চিংড়ি মাছের দোপেয়াজি খেতে সত্যি খুবই সুস্বাদু। এরকম চিংড়ি মাছের দোপেঁয়াজি হলে আমার আর কিছুই লাগেনা।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9TDC7zXUdAxuiMUwrPbtkv7EByHa3gdHDHGXEaKNMLREcA5DpYErnCabeFamfVF93hNBkSa7MVd9DMjG9PFRVUNf8rr.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৫

  • গলদা চিংড়ি মাছের ঝাল ঝাল ভুনা রেসিপি। টমেটো আর বেশ বেশি করে দিয়ে এভাবে চিংড়ি মাছ ভুনা করলে খেতে সত্যিই খুব সুস্বাদু লাগে।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9bRzKMidQhmxNDKVP9baGd7JFSByJJzJ4PHGxgQxqR7iu62ZaAPAg2QHhDPB6Ebw7wzvMEHP4sA2uFNKf7jjJiTtKBc.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৬

  • পাঙ্গাস মাছ ভুনার সুস্বাদু রেসিপি। পাঙ্গাস মাছ খেতে আমার খুবই ভালো লাগে। এভাবে রান্না করলে তো আর কোন কিছুই লাগে না খেতে খুবই ভালো লাগে।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9UraRFTwS4k11E9EK9EHBPh6izbt4sexmpV6z9iNUA1G1RTprLZQuSZbudampB6LxYKrRKyazJGyVH9QUxyUM6DrCpn.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৭

  • টমেটো দিয়ে সুস্বাদু পাবদা মাছের ঝোল। টমেটো দিয়ে সাথে পাবদা মাছের ঝোল খেতে আমার খুবই ভালো লাগে। আমার পছন্দের রেসিপির মধ্যে একটি।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9WQEySpWagmcMkaQWhi7DN2w7TjFtz7iaH5r9bEvncj7inLAWGg5hRkE1SeS8rHu43QpT2LAYKJsCZi63E5PrmyWKqx.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৮

  • তেলাপিয়া মাছ ভুনার সুস্বাদু রেসিপি। এভাবে মাছ ভুনা করে খেতে আমার খুবই ভালো লাগে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovqP6Y3khaZw36RHH3QTcsZ3G3VAU2h2TczwzkMpSQp9jPBe3GWRZUv1qvenD2Hh3tsAom8iKN2345MSjLQTunH2e.jpeg


পোস্ট লিংক


আশা করি আমার করা বিগত মাছের রেসিপির রিভিউ পোস্টটি দেখে আপনাদের কাছে ভালো লেগেছে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

শুভেচ্ছান্তে-@sshifa

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ♥️

Sort:  

সব গুলো রেসিপি দেখতে বেশ লোভনীয় ছিল তার মধ্যে ইলিশ ভুনা রুপচাঁদা মাছ ভাজি চিংড়ি মাছ ঝাল এই রান্না গুলো বেশ চমৎকার দেখতে না জানি খেতে কত মজার।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

বরাবরই আপনি অনেক লোভনীয় লোভনীয় রেসিপি আমাদের মাঝে তুলে ধরেন আজকে আপনার রিভিউ পোস্ট এর মাধ্যমে সবগুলো রেসিপি একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো বিশেষ করে ইলিশের রেসিপি গলদা চিংড়ির রেসিপি ইলিশ ভুনা আসলে কোনটা রেখে কোনটাকে ভালো বলবো বুঝতেই পারছি না। শুভকামনা থাকলো আপনার জন্য

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনার রেসিপি পোস্ট গুলো আমার সবগুলো দেখা হয় নাই। যেগুলো বাকি ছিলো আজকে আপনার পোস্টের মাধ্যেমে দেখে ফেল্লাম। আপনার রেসিপিগুলো বেশ মজার ছিলো। শেয়ারের জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি উৎসাহ মূলক মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত খুবই সুন্দর সুন্দর মাছের রেসিপি আমাদের মাঝে শেয়ার করে থাকেন। আপনার রেসিপিগুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। এই রেসিপিগুলোর মধ্যে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে টমেটো দিয়ে পাবদা মাছের ঝোল রেসিপিটি। আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার রেসিপিগুলি নিঃসন্দেহে খুবই সুস্বাদু।দেখেই আমার খেতে ইচ্ছে করছে সবগুলো, দারুণ হয়েছে রেসিপিগুলি।আপনার করা প্রত্যেকটি মাছই খুবই টেস্টি, ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মূল্যবান মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

সবগুলো রেসিপি একসাথে দেখে বেশ ভালো লাগলো। যদিও আমি এর মধ্যে সবগুলো রেসিপির আগেই দেখে ফেলেছি। তবে সবগুলো রেসিপি একসাথে খুব সুন্দর উপস্থাপনা করেছেন আপনি। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মূল্যবান মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

একসাথে এতগুলো রেসিপি পোস্ট এর রিভিউ দেখে জিভে জল চলে এসেছে। আপনার রেসিপি গুলো দেখে মনে হচ্ছে খুবই লোভনীয়। আবার নতুন করে রেসিপি পোস্টগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি উৎসাহ মূলক মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনি অনেক সুন্দর সুন্দর রেসিপি পোষ্ট শেয়ার করেন।সব গুলো পোস্ট অনেক লোভনীয় ছিল তার কোনটা থেকে কোনটা বেশি লোভনীয় সেটা যাচাই করাই মুশকিল। লোভনীয় রেসিপি গুলো আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনার রেসিপি গুলো আবার দেখে খুব ভালো লাগলো। আগে আপনার রেসিপি সবগুলো আমার দেখা হয়নি। এখন দেখে বেশ ভালো লাগলো। পুনরায় আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মূল্যবান মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57941.45
ETH 2579.63
USDT 1.00
SBD 2.39