আমার করা বিগত বিভিন্ন রকম মাছ দিয়ে সবজির সুস্বাদু রেসিপি গুলোর রিভিউ || ১০% 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️ হ্যালো বন্ধুরা,♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে কোন রেসিপি, আর্ট কিংবা ড্রাই পোস্ট নিয়ে হাজির হয়নি।

আজকে আমি আপনাদের মাঝে আমার করা বিগত বিভিন্ন রকম মাছ দিয়ে সবজির সুস্বাদু রেসিপি গুলোর রিভিউ নিয়ে হাজির হয়েছি। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি অনেকগুলো রেসিপি করেছি এগুলোর মধ্যে থেকে কিছু বিভিন্ন রকম মাছ দিয়ে সবজির সুস্বাদ রেসিপির রিভিউ পোস্ট আপনাদের সাথে শেয়ার করছি। আর আমার করা বিগত মাছ দিয়ে সবজির সুস্বাদু রেসিপি গুলোর ভিতরে সবচেয়ে কোন রেসিপি গুলো আপনাদের কাছে ভালো লেগেছে অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন। আর আমি আমার রেসিপি ছবি এবং ছবির নিচে পোস্ট লিংক দিয়ে দিয়েছি। আশা করি আমার আজকের রেসিপির রিভিউ পোস্টটি আপনাদের কাছে ভালো লাগবে।

তাহলে চলুন শুরু করা যাক


1676461449007.jpg


পোস্ট - ১

  • কই মাছ দিয়ে পটল আলুর মজাদার রেসিপি। কই মাছ এভাবে পটল আলু দিয়ে রান্না করলে খেতে আমার কাছে খুবই ভালো লাগে। আমার পছন্দের রেসিপি এর ভিতরে এটি একটি রেসিপি।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9Vy16CXrYNz3t9EunTe4Mh6NwaK3V7pYy14Wrd49mGcyXnXF8ZG6dvSKv26zoizXTHvomvuPjjfzvgMDjq1MUrdSLvr.jpeg


পোস্ট লিংক


পোস্ট - ২

  • কাঁচা কলা দিয়ে শিং মাছের মজাদার রেসিপি। এভাবে কাচা কলা টমেটো দিয়ে শিং মাছ রান্না করলে খেতে খুবই সুস্বাদু লাগে। খেতে অসম্ভব সুস্বাদু হয়েছে। কাঁচা কলা এবং শিং মাছ দুটোই আমাদের শরীরের জন্য খুবই উপকারী।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovreiWNNv9dGcppy694km7gYHnF5226FcqegPtEyXYXsue8NiyYGCRRSUFrufB8sqE1dWdwcMtL2sBY8TUU9mqLFG.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৩

  • ইলিশ মাছ দিয়ে ঢেঁড়স আলুর সুস্বাদু রেসিপি। ঢেঁড়স এভাবে যে কোন মাছ দিয়ে রান্না করলে খেতে খুবই ভালো লাগে। আমি ইলিশ মাছ দিয়ে রান্না করেছি খেতে সত্যি খুবই সুস্বাদু হয়েছিল।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovszySpcPffQXaZU2D5oqR2xn78AEuMPUkB54cqmPmiLAXPHo7RGDJZDjEo7Bp4tF3PkZA9GGGEmeztDX1JwWjQfp.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৪

  • বিভিন্ন রকম সবজি দিয়ে রুই মাছের মজাদার রেসিপি। রুই মাছ দিয়ে যেকোনো সবজি রান্না করলে খেতে খুব ভালো লাগে। বিভিন্ন রকম সবজি দিয়ে রুই মাছের রেসিপিটি সত্যিই অসম্ভব মজাদার হয়েছিল। আমার কাছে খেতে খুবই ভালো লেগেছিল।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovdwiymCycHbeRRJxRC83R1amRywqnstjdfmh1H8EVGhMtaLiLavCESrc3GGG9GtbHHF75UMH1cDLMbs3QX8BAjci.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৫

  • মুলা দিয়ে তেলাপিয়া মাছের মজাদার রেসিপি। এভাবে তেলাপিয়া মাছ দিয়ে মুলা রান্না করলে খেতে খুবই ভালো লাগে। অনেকেই মূলা খেতে পছন্দ করে না কিন্তু আমার কাছে মূলা খেতে খুব ভালোই লাগে। এই রেসিপিটি কিন্তু খেতে সত্যি খুব সুস্বাদু হয়েছিল।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovcmBRQ5yoeF6PfXgnGjQxihB6N6QphZFz6x9KKMheQV8nvnJzxQ4drLAhysztjGGNa7rkzKgRrzhY8MXfFBVjxxe.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৬

  • রুই মাছ দিয়ে ফুলকপির মজাদার। শীতকালীন সবজির ভিতরে ফুলকপি আমার সবচেয়ে পছন্দের সবজি। আর এই ফুলকপি যেভাবে রান্না করা হোক না কেন খেতে আমার খুবই ভালো লাগে। রুই মাছ দিয়ে এভাবে ফুলকপি রান্না করলে খেতে খুবই সুস্বাদু হয় আপনারাও একদিন ট্রাই করে দেখতে পারেন।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRove1f848KUcd6B9oQuvJCFnVj6fEwezg7ybz88hhP7Maipo4y7j6e76DQPGZM4QeNn1DSaKUgupPtfC7KcgpV9xgv.jpeg


পোস্ট লিংক



আশা করি আমার করা বিগত বিভিন্ন রকম মাছ দিয়ে সবজির সুস্বাদু রেসিপির রিভিউ পোস্টটি দেখে আপনাদের কাছে ভালো লেগেছে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

শুভেচ্ছান্তে-@sshifa

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ♥️

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

স্বাদে-গন্ধে-অতুলনীয় এইরকম কিছু বিশেষণ হয়তো এই মাছ রান্নার সাথে সহজেই যায়। তবে ফুলকপির সাথে মাছ রান্নার রঙ এবং পরিবেশনটাও খুব ভাল হয়েছে।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

অনেক মজার মজার কতগুলো মাছের তৈরি রেসিপি রিভিউ নিয়ে এসেছেন দেখতে অনেক লোভনীয় দেখাচ্ছে প্রত্যেকটা রেসিপি।আপনার তৈরি করা মাছের প্রতিটি রেসিপি খুব মজার আপু।ঢেঁড়স দিয়ে ইলিশ মাছ রান্না করেছেন আমার খুব খেতে ইচ্ছে করতেছে।ঢেঁড়স আমার প্রিয় একটি সবজি।এছাড়া ঢেঁড়স দিয়ে বিভিন্ন ধরনের রেসিপি খেতে ভালো লাগে।অনেক ধন্যবাদ আপু মজাদার রেসিপিগুলোর রিভিউ পোস্ট করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ গঠনমূলক মন্তব্য করার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা।

 2 years ago 

আজকে একসাথে এতো গুলো চমৎকার রেসিপি পোস্ট দেখে খুব ভালো লাগলো। আসলে আপনি খুব সুন্দর রেসিপি তৈরি করে থাকেন। আপনার রেসিপি খুবই দুর্দান্ত হয়ে থাকে। বলা যায় যে বেশ লোভনীয় হয়ে থাকে। আজকে আপনি একসাথে অনেকগুলো রেসিপি রিভিউ করে ফেলেছে। এতগুলো রেসিপির মাঝে আমার কাছে সবচেয়ে রুই মাছ দিয়ে ফুলকপি রান্না বেশ ভালো লেগেছে। এত চমৎকার রেসিপি পোস্ট গুলো সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

মূল্যবান মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনি সবসময়ই আমাদের সাথে খুবই সুস্বাদু রেসিপি শেয়ার করে যাচ্ছেন। আপনার প্রতিটা রেসিপি অনেক ইউনিক ছিল। হয়তো সবগুলো রেসিপি দেখার সৌভাগ্য হয়নি কিন্তু এখন সবগুলো একসাথে দেখতে পেয়ে অনেক ভালো লাগছে।আপনার জন্য শুভকামনা রইল যাতে সামনে আরো ইউনিক রেসিপি শেয়ার করতে পারেন।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ উৎসাহ মূলক মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

একসঙ্গে বেশ কিছু চমৎকার রেসিপি আমাদের মাঝেউপস্থাপন করার জন্য ধন্যবাদ।রেসিপির কালার গুলো এত সুন্দর আসছে এবং দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছিল । মাছের প্রতিটি রেসিপি আমার অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপু সুন্দর কিছু রেসিপি একসঙ্গে দেখার সুযোগ করে দেয়ার জন্য।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপু প্রত্যেকটা রেসিপি এত সুন্দর হয়েছে যে কোনটা রেখে কোনটার বিষয়ে কমেন্ট করবো বুঝতেছি না। তবে যেটার কথা না বললে নয় সেটা হলো কাঁচা কলা দিয়ে শিং মাছের মজাদার রেসিপিটা। জাষ্ট অসাধারন। ধন্যবাদ আপু।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে আমার পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আশা করি এভাবে আরও সুন্দর সুন্দর মন্তব্যের মাধ্যমে আমার পাশে থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 60808.14
ETH 2392.92
USDT 1.00
SBD 2.63