"আমার তৈরি করা সেরা কয়েকটি রেসিপির রিভিউ" || (১০% প্রিয় লাজুক খ্যাঁক কে) )

in আমার বাংলা ব্লগ2 years ago

  • আসসালামু আলাইকুম

  • সবাইকে স্বাগতম

    IMG_20220228_014600.jpg


    হ্যালো বন্ধুরা,

    আশা করি সবাই ভালো আছেন এপার ওপার দুই বাংলার মানুষ। আল্লাহর রহমতে আমিও অনেক ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে আমার কয়েকটি রেসিপির রিভিউ পোস্ট করতে যাচ্ছি। আশা করি আমার রেসিপি গুলো দেখে আপনাদের ভালো লাগবে। আমি যে কয়েকটি রেসিপি রিভিউ করতেছি সেই রেসিপি গুলো আমার পছন্দের রেসিপি। চলুন থাহলে শুরু করা যাক।

    স্পেশাল লুডুলস্ রেসিপি

    IMG_20220104_191409.jpg


    আমি মনে করি খুব কম সময়ের মধ্যে লুডুলস্ রেসিপি তৈরি করা যায়। কিন্তু একটু সবজি দিয়ে লুডুলস্ তৈরি করা হলে লুডুলস্ টি বেশ সুস্বাদু হয়। এই লুডুলস্ টি সবজি দিয়ে তৈরি করা হয়েছে।

    পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

    উৎস

    চটপটি রেসিপি

    IMG_20211216_180453.jpg


    আমার পছন্দের একটি রেসিপি চটপটি। আমি মনে করি সব রকম উপকরণ দিয়ে তৈরি করা হলে চটপটি তৈরি করা হলে চটপটি বেশ সু্স্বাদু ও মজাদার হয়।

    পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

    উৎস

    কাপ কেক রেসিপি

    IMG_20211201_194536.jpg


    কেক বেশ সুস্বাদু ও নরম হয়ে থাকে। আমি কেক খাইতে বেশ পছন্দ করি। আমি এই কেকটি সব রকম উপকরণ দিয়ে তৈরি করছিলাম। অনেক মজা হয়েছিল। বন্ধুরা আপনারা চাইলে বাসায় ট্রাই করতে পারেন।

    পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

    উৎস

    স্পেশাল সুস্বাদু গাজরের হালুয়া রেসিপি

    IMG_20220125_164041.jpg


    আমি কখনো গাজরের হালুয়া খাওয়া হয়নি। আমি যে দিন রেসিপিটি তৈরি করছিলাম। অই দিন প্রথম গাজরের হালুয়া খেয়ে ছিলাম। খেয়ে অনেক মজা পাইছি। এখনো যেন মুখে লেগে আছে। বন্ধুরা আপনারা তৈরি করে খেয়ে দেখবেন অবশ্যই ভালো লাগবে।

    পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

    উৎস

    আলু দিয়ে সোনালী মুরগী মাংসের সুস্বাদু রেসিপি

    IMG_20220222_192220.jpg


    মাংস কম বেশি সবাই খাইতে পছন্দ করে। আমি অনেক সুন্দর করে সব রকম উপকরণ দিয়ে আলু দিয়ে সোনালী মুরগী মাংসের সুস্বাদু রেসিপি তৈরি করছিলাম। অনেক মজা হয়েছিল। আলু দিয়ে মাংস রান্না করা হলে টেস্ট টাই যেন অন্য রকম লাগে।

    পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

    উৎস

    মাগুর মাছের রেসিপি

    IMG_20220219_194811.jpg


    বাংলাদেশ নদীমাতৃক দেশ। তাই আমাদের দেশে মাছের কোন কমতি নেই। তাই আমরা মাছে ভাতে বাঙালি। এই রেসিপি মাগুর মাছের। মাগুর মাছ একটু নরম খাইতে বেশ ভালোই লাগে।

    পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

    উৎস

    দেশি ছোট্ট পুঁটি মাছের ভাজি

    IMG_20220131_112211.jpg


    সকাল বেলা গরম ভাতের সাথে এই রকম পুঁটি মাছের ভাজি খাইতে বেশ ভালো লাগে। পুঁটি মাছের রেসিপি আমার পছন্দের একটি রেসিপি।

    পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

    উৎস

    চিংড়ি মাছের ভাজি

    IMG_20220131_113133.jpg


    এই রেসিপিটি চিংড়ি মাছে লাল লাল ভাজি।
    চিংড়ি মাছের রেসিপি যে ভাবে তৈরি করা হক না কেন খাইতে বেশ মজাই লাগে। চিংড়ি মাছের রেসিপি বেশ সুস্বাদু একটি রেসিপি।

    পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন।

    উৎস


    এতোক্ষন আমার সাথে থাকার জন্য ধন্যবাদ। আশা করি আপনাদের ভালো লাগবে আমার রেসিপি রিভিউর পোষ্টটি পড়ে। কোন রকম ভুল-ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন। সবাই সুস্থ থাকবেন, ভালো থাকবেন ও নিজের প্রতি খেয়াল রাখবেন।

    ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ" সকল সদস্যদের।
    Sort:  
     2 years ago 
    আপনার প্রতিটি রেসিপি জাস্ট ওয়াও দারুন ছিল। প্রতিটি রেসিপি আমার কাছে অনেক ভালো লেগেছে। এত চমৎকার একটি উদ্যোগ এর মাধ্যমে আপনি সবগুলো রেসিপি আমাদের একসাথে দেখার সুযোগ করে দিয়েছেন এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা।♥♥
     2 years ago 

    ধন্যবাদ আপু। আপু আপনার জন্য আমার পক্ষ থেকে অনেক ভালোবাসা ও শুভেচ্ছা রইল।

     2 years ago 

    আপনার সবগুলো খাবারের রেসিপি ভালো ছিলো।খবই টেস্টি টেস্টি খাবারের রিভিউ ছিলো।আমার কাছে যদিও সবগুলো খাবার ভালো লেগেছে, তবে বেশি ভালো লেগেছে চটপটি ও গাজরের হালুয়াটা।খুবই ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

     2 years ago 

    ধন্যবাদ আপু আমাকে উৎসাহিত করার জন্য।

     2 years ago 

    আপনার উপস্থাপন করার রেসিপি গুলো বেশ চমৎকার। আমার কাছে ব্যক্তিগতভাবে মাগুর মাছের রেসিপি টা অনেক পছন্দ হয়েছে তা ছাড়াও প্রত্যেকটি রেসিপি যথেষ্ট ভাল ছিল। যাইহোক আপনি পোস্টটি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

     2 years ago 

    আমার রেসিপি গুলো আপনার কাছে ভাল লেগেছে জেনে খুশি হলাম। আপনার জন্য শুভকামনা রইল।

     2 years ago 
    আপনার প্রতিটি রেসিপি রিভিউ ছিলো খুবই অসাধারণ। আমার রেসিপি করতে ভালো লাগে কিন্তু এখন রেসিপি করতে কিছুটা বিরক্ত আমি। কারণ প্রায় ১ মাস হলো আমি রান্না করে খাচ্ছি। যাইহোক, আমার কাছে সব চেয়ে বেশি ভালো লগলো গাজরের হালুয়া।
     2 years ago 

    সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।

     2 years ago 

    এভাবে অনেকগুলো পোস্ট একসাথে দেখতে ভালই লাগে ভাইয়া। আপনার প্রত্যেকটা রেসিপি খুবই লোভনীয় দেখতে হয়েছে খেতে যে খুবই মজার হয়েছিল তা আমি এই ছবিগুলো দেখেই বুঝতে পারছি আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার রেসিপিগুলো একত্রিত করে আমাদের সামনে উপস্থাপন করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

     2 years ago 

    আপনাকে অসংখ্য ধন্যবাদ।

     2 years ago 

    আপনার তৈরি করা সেরা কয়েকটি রেসিপির রিভিউ করেছেন আপনি। আপনার প্রত্যেকটি রেসিপি থেকে আমার কাছে সব থেকে ভালো লেগেছে চিংড়ি মাছ ভাজি। এত সুন্দর ভাবে রেসিপি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

     2 years ago 

    সুন্দর অনুভূতি প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

     2 years ago 

    আপনার সবগুলো রেসিপি দেখতে খুবই লোভনীয় লাগছে। সবগুলোই খুব মজাদার রেসিপি শেয়ার করেছেন। তবে আমার কাছে, চটপটি রেসিপি এবং গাজরের হালুয়া রেসিপিটি খুব ভালো লেগেছে। ধন্যবাদ আপনার সবগুলো রেসিপি একসাথে রিভিউ করার জন্য।

     2 years ago 

    আমার রেসিপি গুলো আপনাকে ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম ভাইয়া। আপনার অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

     2 years ago 

    বাহ আজকে ভিন্নধরনের একটি পোস্ট দেখতে পেলাম। আপনার অনেকগুলো রেসিপি পোষ্ট একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। অনেক সুন্দর সুন্দর রেসিপি তৈরি করে আমাদের সাথে শেয়ার করেছিলেন বিগত দিনে। খুবই ভালো লেগেছে আমার কাছে আপনার জন্য শুভকামনা রইল।

     2 years ago 

    গঠনমূলক একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

     2 years ago 

    ভাই আপনার প্রতিটা রেসিপি সেরা ছিল। ফুচকা, চটপটি এবং নুডুলস বেশ মুখরোচক খাবার।এছাড়াও গাজরের হালুয়া আমার প্রিয় একটি রেসিপি। চিংড়ি মাছ ভাজা খেতে খুব সুস্বাদু ধন্যবাদ আপনাকে সুন্দর সুন্দর রেসিপি গুলোর রিভিউ আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

     2 years ago 

    আপনাকে ধন্যবাদ ভাইয়া।

     2 years ago 

    আপনার প্রত্যেকটা রেসিপি দেখেই তো আমার খুব লোভ হচ্ছে 😋😋 বিশেষ করে নুডুলস আর চিংড়ি মাছ ভাজি আর পুটি মাছ ভাজি রেসিপি টা আমার কাছে জাস্ট অসাধারণ লাগলো। এই কয়েকটা জিনিস আমার একটু খেতে বেশি ভালো লাগে। এমনিতেই আপনি প্রত্যেকটা রেসিপি বর্ণনা অনেক সুন্দর ভাবে গুছিয়ে করলেন। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর রেসিপি পোষ্ট রিভিউ আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য 🥰🥰

     2 years ago 

    ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য ৷ আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল। 🥰🥰🥰

    Coin Marketplace

    STEEM 0.18
    TRX 0.14
    JST 0.030
    BTC 58833.91
    ETH 3155.94
    USDT 1.00
    SBD 2.44