🌹আমার বাংলা ব্লগ 🎥এই সপ্তাহে আমার ৭ টি পোস্ট এর রিভিউ🎥||১০% @shy-fox]💗 ||@rayhan111💗

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


দেখতে দেখতে একটি সপ্তাহ শেষ হয়ে গেল। আজকে বৃহস্পতিবার হ্যাংআউট এর দিন। বৃহস্পতিবার মানে আনন্দ উল্লাসে মেতে ওঠা। আমার বাংলা ব্লগে হ্যাংআউটে রাত নয়টায় আনন্দময় সময় শুরু হবে। এই অপেক্ষায় রয়েছি। বৃহস্পতিবা এর জন্য অপেক্ষায় থাকি। যাই হোক বৃহস্পতিবার আসলে অনেক ভালো লাগে কারণ সকলের সাথে অনেক আনন্দময় সময় পার করা যায়। একটি সপ্তাহ ধরে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি মোট সাতটি পোস্ট করেছিলাম। আজকে আমার পোস্ট গুলো রিভিউ করছি। আশা করি পোস্ট গুলো আপনাদের ভালো লাগবে, তো চলুন বন্ধুরা পোস্ট গুলো দেখা শুরু করা যাক,,,,,,।


আমার এই সপ্তাহে ৭ টি পোস্ট এর রিভিউ🎥👇

GridArt_20220602_135318809.jpg

এই সপ্তাহে আমার সাতটি পোষ্টের রিভিউ আপনাদের সাথে শেয়ার করছি,,,।

👇পোস্ট রিভিউ -১👇
🌹যমুনা নদীর পাড়ে বিকেলবেলা সুন্দর মুহূর্ত কাটালাম,সাথে কিছু ফটোগ্রাফি।🖼️🌿[১০% @shy-fox 🌹

IMG_20220602_125249.jpg

যমুনা নদীর পাড়ে পড়ন্ত বিকালে সৌন্দর্যময় পরিবেশের মধ্যে নদীয়ার আবহাওয়া উপভোগ করতে খুবই ভালো লাগে। তাই আমি যমুনা নদীর পাড়ে বিকেলবেলা সৌন্দর্যময় পরিবেশের মধ্যে ভ্রমণ করেছিলাম এবং কিছু ফটোগ্রাফি করেছিলাম। যা আপনাদের সাথে শেয়ার করেছিলাম। তাই পোস্টটি আবারও আপনাদের সাথে শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -২👇
DIY-🌹(এসো নিজে করি)🐱রঙিন কাগজ দিয়ে সুন্দর একটি বিড়াল তৈরি🐱[১০%shy-fox]🎴

IMG_20220602_125501.jpg

আমরা আমাদের সৃজনশীলতা এবং দক্ষতাকে কাজে লাগিয়ে রঙিন কাগজ দিয়ে নানা রকম ফুল এবং প্রাণী বানিয়ে থাকি। তাই আমি তাই রঙিন কাগজ দিয়ে একটি সুন্দর বিড়াল ছানা তৈরি করেছিলাম। পোস্টটি আপনাদের সাথে শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৩👇
DIY-(এসো নিজে করি)🎴একটি হরিণের সুন্দর ডিজিটাল আর্ট-(০১)🧩[১০%shy-fox]🎴

IMG_20220602_125219.jpg

সকলেই ডিজিটাল অঙ্কন করে, তাই আমারও চেষ্টা ছিল। আমিও ডিজিটাল অঙ্কন করব। তাই অনেক চেষ্টার পরে আমি যখন প্রথম একটি হরিণীর ডিজিটাল অঙ্কন করতে পেরেছিলাম,তখন আমার খুবই ভাল লেগেছিল। এই পোস্টটি আবারও আপনাদের সাথে শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৪👇
🌹"আমার বাংলা ব্লগ"🖋️ কবিতা 📙ভালোবাসার মানে 📝🖋️[10% Beneficiary @shy-fox]💗

IMG_20220602_125445.jpg

source

আমি কবিতা লিখতে খুবই ভালোবাসি। তাই আমি সময় পেলেই কবিতা লেখার চেষ্টা করি। কবিতা খুব একটা ভালো লিখতে পারি না। তবে আমার চেষ্টা করি। তাই আমি ভালোবাসা মানে কি নামে একটি কবিতা লিখেছিলাম। এই কবিতাটি পোস্ট আবারও আপনাদের কাছে শেয়ার করলাম।
👇পোস্ট রিভিউ -৫👇
🐬Target December Power Up 🎖টার্গেট ডিসেম্বর সিজন -২ 💪আমার অংশগ্রহণ 🌹Week-20🐬স্বপ্ন এখন ডাবল ডলফিন 🐳[১০% @shy-fox]

IMG_20220602_125136.jpg

আমি পাওয়ার আপ করতে খুবই ভালোবাসি। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ পোস্ট করি। এবারও পাওয়ার আপ পোস্ট করেছিলাম।আমি ৫১ স্টিম পাওয়ার আপ করেছিলাম। আমার স্বপ্ন ডাবল ডলফিন হওয়া। তাই আমি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি।
👇পোস্ট রিভিউ -৬👇
আমার বাংলা ব্লগ"💈প্রতিযোগিতা-১৮ 💈পছন্দের পারফিউম নিয়ে আমার অনুভূতি📣" 10% Beneficiary [@shy-fox 🦊]

IMG_20220602_125434.jpg

আমার বাংলা ব্লগ হতে এবার খুবই সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। প্রতিযোগিতাটি হল শেয়ার করো তোমার পছন্দের সুগন্ধি বা পারফিউম ব্যবহার করার অনুভূতি। সত্যিই এই প্রতিযোগিতাটি আমার খুবই ভালো লেগেছে, তাই আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলাম।
👇পোস্ট রিভিউ -৭👇
DIY-🌹(এসো নিজে করি)🎴জানালাসহ প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় দৃশ্য চিত্র অংকন।🏫[১০%shy-fox]🎴

IMG_20220602_125423.jpg

প্রকৃতির অপরূপ সৌন্দর্য দৃশ্য জানালার মধ্যে দিয়ে দেখতে খুবই ভালো লাগে। আসলে জানালার ভিতর দিয়ে দখিনা বাতাস মনমুগ্ধকর পরিবেশ খুবই ভালো লাগে। এই সৌন্দর্য দৃশ্য আমি চিত্রের মাধ্যমে ফুটিয়ে তুলেছে। চিত্রটি আপনাদের ভাল লেগেছে জেনে খুবই ভাল লেগেছিল আমার। তাই পোস্ট আবারও শেয়ার করলাম।


New_Benner_ABB-1.png


এই সপ্তাহে আমি মোট সাতটি পোস্ট করেছিলাম। পোস্টগুলো আবারো একসাথে আপনাদের সাথে শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। আসলে পোস্টগুলো আমি খুবই যত্ন সহকারে এবং ভালো করার চেষ্টা করেছি।তাই আবারও একসাথে সকল পোষ্ট শেয়ার করতে পেরে সত্যিই অনেক ভাল লাগছে। আশা করি আপনাদেরও ভালো লাগবে। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, দোয়া রইল।🙏🌹🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণএই সপ্তাহে আমার ৭ টি পোস্ট এর রিভিউ।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

ভিন্ন টাইপের সাতটি পোস্ট ছিল। দুটা বাদে বাকিগুলা দেখেছি। সপ্তাহের শেষে খুব সুন্দর করে রিভিউ দিয়েছেন ভাইয়া। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 
 2 years ago 

এই সপ্তাহে আপনার সাতটি পোস্টে রিভিউ দেখতে পেরে আমার অনেক ভালো লাগলো ভাইয়া । প্রতিটি পোস্ট জাস্ট অসাধারণ হয়েছিল। এই সপ্তাহে আমি আপনার সবগুলো পোস্ট দেখেছি। ধন্যবাদ আপনাকে ভাইয়া নতুন করে আবার পোস্ট গুলো আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনি আমার পোস্টগুলো দেখে সুন্দর মন্তব্য করে আমাকে অনেক উৎসাহিত করেন। আমি জানি আপনি আমার সকল পোস্ট গুলো দেখে ছিলেন। আবারো রিভিউ পোস্টটি দেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

রিভিউ পোস্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে কারণ সপ্তাহ জুড়ে যে পোস্টগুলো শেয়ার করা হয় তার সবগুলো সুন্দর পোস্ট এক পোস্টের মাধ্যমে দেখা যায়।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার প্রত্যেকটা পোস্ট একসাথে দেখতে পেয়ে ভীষণ ভালো লেগেছে। খুবই সুন্দর ভাবে আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন প্রত্যেকটা পোস্ট। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

এই সপ্তাহের ব্যস্ততার কারণে অনেকেরই পোস্ট আমি ভালোভাবে দেখতে পারিনি। তেমন আপনার ও কয়েকটি পোস্ট আমার কাছ থেকে মিস হয়ে গিয়েছিল। এই পোষ্টের মাধ্যমে সেই পোষ্টগুলো একনজরে দেখে নিতে পারলাম। খুবই সুন্দর করে গুছিয়ে সবগুলো পোস্ট এর রিভিউ আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

প্রতিটি পোস্টই ভিন্ন ভিন্ন টাইপের ছিল। প্রতিযোগিতায় অংশগ্রহণ এবং পাওয়ার আপ এর পোস্ট এছাড়াও জেনারেল সব কিছুই রয়েছে আপনার গত সাত দিনে পোস্টে। সবচেয়ে বেশি ভালো লেগেছে ডিজিটাল আর্ট টি। পুরো সপ্তাহের পোস্ট রিভিউ আকারে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

সপ্তাহ ধরে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি মোট সাতটি পোস্ট করেছিলাম।

এই সপ্তাহের শেয়ার করা পোস্ট গুলো অনেক সুন্দর হয়েছিল ভাইয়া। বিশেষ করে রঙিন কাগজ দিয়ে বিড়াল এর অরিগামি তৈরি করার পদ্ধতি এবং হরিণের ডিজিটাল আর্ট আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

এই সপ্তাহে আপনার ৭ টি পোস্ট এর রিভিউ বাহ্ দারুন হয়েছে। সব গুলো পোস্ট একসাথে দেখতে পেরে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 69047.36
ETH 3739.58
USDT 1.00
SBD 3.66