🐬Target December Power Up 🎖টার্গেট ডিসেম্বর সিজন -২ 💪আমার অংশগ্রহণ 🌹Week-20🐬স্বপ্ন এখন ডাবল ডলফিন 🐳[১০% @shy-fox ]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন -২ এর ২০ তম সপ্তাহে আবারো পাওয়ার আপ করলাম। ২০ তম সপ্তাহে আমি ৫১ এসপি পাওয়ার আপ করে আমি আমার স্বপ্নের ডাবল ডলফিন লক্ষ্য এগিয়ে যাচ্ছি । আসলে আমার অনেক স্বপ্ন ছিল আমি ডলফিন হব। তাই আমি নিয়মিত পাওয়ার আপ করেছি। আর পাওয়া আপ করে আমার ডলফিন স্বপ্নটা পূরণ হয়েছে। তাই সত্যি আমি অনেক আনন্দিত।এখন আমি ডাবল ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাতে চাচ্ছি । তাই আমি নিয়মিত পাওয়ার আপ করে ডাবল ডলফিন এর পথে এগিয়ে যাচ্ছি।🐬🦈🐬


আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আমার লক্ষ্য ১০,০০০ এসপি মালিক হবো এবং আমি ডাবল ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। এজন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের এত সুন্দর একটি প্রতিয়োগীতার আয়োজন করার জন্য অসংখ্য ধন্যবাদ।🙏🐬💪🐳🙏।

আমি ২০ তম সপ্তাহে এসে আমার ৫০৭০+ এসপি পাওয়ার আপ করে আমি ডাবল ডলফিন এর স্বপ্নের দিকে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ জানাই, যাদের অনুপ্রেরণায় আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাতে পেতেছি। এখন স্বপ্ন ডাবল ডলফিন।

IMG_20220531_055125.jpg

  • Editor :Grid art apps

টার্গেট ডিসেম্বর সিজন-২, এর ২০ তম সপ্তাহে পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

আমার পাওয়ার আপ করার আগে আমার ৫০২৭.৪৭৩ স্টিম ছিল।
ধাপ-১👇

IMG_20220531_054733.jpg

ধাপ-২👇

IMG_20220531_054805.jpg

ধাপ-৩👇
আমার পাওয়ার আপ করার পরে ৫০৭৮.৪৭৩ স্টিম হলো।

IMG_20220531_054853.jpg

পাওয়া আপ সম্পন্ন ☑️☑🔚

২০ তম সপ্তাহে ৫১ স্টিম পাওয়ার আপ করে আমি আমার ডাবল ডলফিন এর স্বপ্ন পূরণ করতে এগিয়ে যাচ্ছি। আমার স্বপ্ন ছিল আমি ডলফিন ক্যাটাগরিতে নিজের নাম লেখাবো। আমার স্বপ্ন পূরণ হয়েছে। তাই আমি খুবই আনন্দিত। আসলে স্বপ্ন পূরণ করার মধ্যে রয়েছে অনেক আনন্দ। অনেক কষ্ট এবং অপেক্ষার পরে আমার স্বপ্ন পূরণ হয়েছে। তাই আমি আমার ইচ্ছা শক্তিকে কাজে লাগিয়ে আবারও নিয়মিত পাওয়া আপ করে, আমি আমার লক্ষ্য ডাবল ডলফিন এর পথে এখন এগিয়ে যাব।আপনারা সবাই দোয়া করবেন।🙏🐬🙏।

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনি ভালো একটি আমউন্ড পাওয়ার আপ করেছেন। আসলে এরকম যদি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখেন তাহলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আর পাওয়ার আপ করলে যেহেতু আমাদের সক্ষমতা বৃদ্ধি পায় তাই এটা ধারাবাহিকতা বজায় রাখা উচিত শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার স্বপ্নের এক ধাপ পুরোন হয়েছে ভাইয়া, তাই আপনি খুব শীঘ্রই ডাবল ডলফিনের স্বপ্ন পুরনো হবে ইনশাআল্লাহ, আর আজকে আপনি যথেষ্ট পরিমান পাওয়ার আপ করেছেন, এভাবেই আপনার ধারাবাহিকতা চালু রাখুন, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আজকে আপনি অনেক স্টিম পাওয়ার আপ করলেন ।যেটা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ ।এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনার সক্ষমতা বৃদ্ধি পাবে।

 2 years ago 

আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার এখন পাওয়ার প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে ভালোই লাগে। আসলে পাওয়ার আপের প্রেমে পড়ে গেছি। আপনি ৫১ স্টিম পাওয়ার আপ করেছেন এটা অনেক বড় এমাউন্ট। আপনার জন্য অনেক অনেক দোয়া ও ভালোবাসা রইলো।

 2 years ago 

আসলে ভাই পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে ভালো লাগে, আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আশা করি খুব শীঘ্রই আপনি ডলফিন ক্যাটাগরিতে নাম লেখাতে পারবেন। এভাবেই চালিয়ে গেলে সেদিন আর বেশি দূরে নয়। শুভকামনা রইল

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন যেটা দেখে খুবই ভালো লাগলো। অনেক অনুপ্রেরণা পেলাম আপনার এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে। এভাবেই কন্টিনিউ পাওয়ার বৃদ্ধি করে যাবেন আশা করি শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি যেন ডাবল ডলফিনে তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সেটা কামনা করছি আর আপনার জন্য রঝল।শুভ কামনা।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

এ সপ্তাহে আপনি একান্না স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো দেখে আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যত বেশি পাওয়ার অফ ততবেশি সক্ষমতা বৃদ্ধি। তাই সবাই এভাবে পাওয়ার আপ করে যাওয়া উচিত। আপনি আজ অনেক বড় এমাউন্টের একটি পাওয়ার আপ পোস্ট করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার এই ধারাবাহিকতা বজায় রাখলে আপনার ডাবল ডলফিন হতে খুব একটা বেশি সময় লাগবে না। এভাবেই পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে এগিয়ে চলুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69020.66
ETH 3731.25
USDT 1.00
SBD 3.65