"আমার বাংলা ব্লগ"💈প্রতিযোগিতা-১৮ 💈পছন্দের পারফিউম নিয়ে আমার অনুভূতি📣" 10% Beneficiary [@shy-fox 🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আমরা প্রত্যেকেই পারফিউম বা সুগন্ধি ব্যবহার করি। আর আমরা প্রথম থেকে কিভাবে এই পারফিউম ব্যবহার করলাম এর পেছনে প্রত্যেকের জীবনে একটি গল্প রয়েছে। আসলে এই গল্প বা অনুভূতি প্রকাশ করার সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করেছে আমার বাংলা ব্লগ। আসলে আমার বাংলা ব্লগ সবসময় আমাদের জন্য কাজ করে যাচ্ছে। আর এই প্রতিযোগিতাটি সত্যিই অন্যরকম একটি প্রতিযোগিতা হয়েছে। এই প্রতিযোগিতার মাধ্যমে আমরা পারফিউম বা সুগন্ধি ব্যবহার করার অনুভূতি গুলো জানতে পারব। তাই আজকে আমি আমার সুগন্ধি বা পারফিউম ব্যবহার এর অনুভূতি আপনাদের সাথে শেয়ার করতে এসেছি। আসলে পারফিউমটা বা সুগন্ধি আমরা ব্যবহার করি আর প্রত্যেকে একটা প্রিয় পারফিউম বা সুগন্ধি থাকে।জীবনে প্রথমবার পারফিউম বা সুগন্ধি ব্যবহার নিয়ে আমরা সবার জীবনেই কিছু সুন্দর অনুভূতি রয়েছে।তাই আমার পারফিউম বা সুগন্ধি ব্যবহার করার অনুভূতি গুলো আপনাদের সাথে শেয়ার করতে আসলাম।


এই পারফিউম বা সুগন্ধি হাজার হাজার রকমের রয়েছে, আর প্রত্যেকেরই এই পারফিউম বা সুগন্ধি একটা পছন্দের রয়েছে। যেটা অন্য অন্য পারফিউম এর তুলনায় অনেক ভালো লাগে। আসলে পছন্দের পারফিউম গুলো সত্যিই অন্য ভালো পারফিউম হলেও তার চাইতে বেশি ভালো লাগে। যাই হোক, আমার প্রিয় পারফিউমের নাম FOGG, আর এই পারফিউম আমি প্রথমবার ব্যবহার করা শুরু করে দিয়েছি ক্লাস ফাইভে থাকতে। তখন থেকেই আমার FOGG পারফিউম খুবই প্রিয়। আর এই পারফিউম আমার প্রিয় হওয়ার পিছনে অনেক গল্প রয়েছে, যা এখন আপনাদের সাথে শেয়ার করছি।

আমার প্রিয় পারফিউম বা সুগন্ধি


IMG_20220530_122417.jpg


আমি যখন ক্লাস ফাইভে পড়তাম। তখন আমার ভাইয়াকে পারফিউম বা সুগন্ধি ব্যবহার করা দেখতাম। আসলে ভাইয়াকে এই পারফিউম বা সুগন্ধি দেওয়া দেখে আমিও ভাবতাম যে আসলে ভাইয়া এটা কি দিচ্ছে, শরীরের এটা দেওয়ার কারণটা কি, তখন আমিও লুকিয়ে লুকিয়ে ভাই আর পারফিউম দিতাম। তখন দেখতাম এটি অনেক সুগন্ধি এবং শরীর থেকে সুগন্ধি বেড় হয়। সকলেই প্রশংসা করে, যাইহোক এভাবে আমি ভাইয়ার পারফিউম মাঝে মধ্যে ঢুকিয়ে দিতাম।


তারপরে ক্লাস ফাইভ পাস করে যখন হাইস্কুলে ভর্তি হলাম। নিজের মধ্যে অন্যরকম একটা ভাব চলে আসলো। হাইস্কুলে বন্ধুদের সাথে এবং বান্ধবীদের সাথে একটু অন্যরকম ভাব দেখানোর জন্য এই পারফিউম বা সুগন্ধি ব্যবহারের মাত্রাটা একটু বেড়ে গেল, যখনি কোথাও বের হই তখনই ভাইয়ার পারফিউম আমি দিয়ে বেড় হতাম।ভাইয়া একদিন আমাকে বলতেছে আসলে আমি পারফিউম আগে যে পরিমাণ ব্যবহার করতাম, কিন্তু এখন আমার পারফিউম খুব তাড়াতাড়ি শেষ হয়ে যাচ্ছে, এর কারণ কি বলতে পারিস। তুই কি এটা ব্যাবহার করিস, আমি বললাম না ভাই, আমি কানো ব্যবহার করব। আমি এটা জানি না, কিন্তু আমি এত মাত্রায় ব্যবহার করতাম যে ভাইয়ার পাঁচ দিনে যেটা খরচ না হতো, আমি একদিনে সেটা দিয়ে দিতাম। আসলে প্রথম প্রথম বুঝতেই পারছেন হাহাহা, এরকমভাবে একদিন ভাইয়ার কাছে আমি ধরা খেলাম। ভাইয়া দেখতে ছিল যে আমি এই পারফিউম আমার শরীরে তো দিয়েছি, জামাকাপড়ে এবং প্যান্টে এমনকি আমার মাথার চুলে ও দিয়েছিলাম। ভাইয়া আমাকে অনেক বকেছে বলতে ছিলো কিরে আমার প্রিয় পারফিউমটা এভাবে দিচ্ছিস তুই, কে শিখিয়েছে তোকে যে পারফিউম মাথার চুল এবং প্যান্টে দেয়। আমি ভাবলাম এটা থেকে সুগন্ধ বের হয় তাই আমি একটু বেশি দিয়েছি সে বললো এই জন্যই আমার পারফিউম আছে এত তাড়াতাড়ি শেষ হয়ে যাচ্ছে,আর কোন দিন জানি তোকে ব্যবহার করতে না দেখি।


IMG_20220530_122450.jpg


তারপরে আমি যখন ক্লাস সিক্সে উঠলাম পড়াশোনা একটু ভালো ছিলাম। যার কারণে সকলের সাথে ভালো বন্ধুত্ব হয়।আমার অনেক বন্ধুর ও বান্ধবী হল, বিশেষ করে আমাদের ক্লাসে হেডমাস্টারের মেয়ে ছিল নাম সাদিয়া। সেও আমার বন্ধু হল এবং তার সাথে আমার খুব ভালো একটা সম্পর্ক হল। এটা ছিল বন্ধুর সম্পর্ক। আমাদের মধ্যে পড়াশোনা নিয়ে অনেক ডিসকাস হতো। আমি একটু অংক ভালো পাড়তাম,যার কারণে সাদিয়া আমার কাছ থেকে অংক গুলো আবার দেখে নিত। এভাবে সাদিয়ার সাথে আমার বন্ধুত্ব ভালো হয়। একদিন আমাদের ক্লাসের রবিন নামে আমার এক বন্ধু, তার বাবা বিদেশে থাকে। বিদেশ থেকে ইন্ডিয়ার FOGG নামে পারফিউম তার জন্য পাঠিয়েছিল, এবং সে এই পারফিউমটা নিয়ে আমাদের স্কুলে ক্লাসে রুমে নিয়ে এসেছিল। আমি আবার রবিনের ব্যাগে কলম খুঁজতে গিয়ে এই পারফিউমটা দেখতে পাই।তারপর আমার আরো দুজন বন্ধু, সাজু এবং হাসানকে নিয়ে এই পারফিউম আমরা তার ব্যাগ থেকে নিয়ে তিনজন পুরো শরীরে অনেক ভাবে পারফিউমটা আমরা ব্যবহার করি, যার কারণে পারফিউমটা প্রায় শেষ হয়ে গিয়েছিল।


রবিনের বাবার দেওয়া এই FOGG পারফিউম ছিল একদম নতুন,বরিন ব্যবহার করেইনি যার কারণে রবিন অনেক রাগ করে এবং হেডমাস্টারের কাছে বিচার দেয়, যার কারণে হেডমাস্টার আমাদের তিনজনকে ডেকে নিয়ে অনেক বকাঝকা করে এবং আমার হেডমাস্টার ছিল অনেক রাগী। যার কারণে আমাদের তিনজনকে বেত দিয়ে আঘাত করে, সত্যিই ঐদিন সাদিয়া আমাদের মার খাওয়া দেখতে পেয়ে সে অনেক কষ্ট পেয়েছিল।


IMG_20220530_122504.jpg


তারপরে আমার জন্মদিনে, আমার সকল বন্ধুদের আমার বাড়িতে দাওয়াত করলাম। সাদিয়া এবং অন্যান্য আরো বান্ধবীদেরও দাওয়াত করেছিলাম। ওই জন্মদিনয়ে সাদিয়া আমাকে একটা গিফট করেছিল, সেই গিফট খুলে দেখি ইন্ডিয়ান তিনটি FOGG পারফিউম।সাদিয়াকে আমি বললাম তুমি আমাকে পারফিউমটি গিফট করলা কেন? সাদিয়া বললো তুমি ঐদিন পারফিউমের জন্য আমার বাবার হাতে অনেক মার খেয়েছিল, ঐদিন আমি ভেবেছিলাম তোমাকে আমি পারফিউম গিফট করবো। আজকে তোমার জন্মদিন তাই আমি এই FOGG পারফিউম গিফট করলাম। আশা করছি তুমি এই FOGG পারফিউম ব্যবহার করবে। সেই দিন থেকে আমার প্রিয় হয়ে গেল FOGG পারফিউম।


আসলে বন্ধুর দেওয়া সেই FOGG পারফিউম এখনো আমার প্রিয় হয়ে আছে। আসলে ইন্ডিয়ান FOGG পারফিউম সত্যিই আমার কাছে অনেক ভালো লাগে,বিশেষ করে অন্যান্য পারফিউমও আমি অনেক ব্যবহার করেছি। তার মধ্যে ইন্ডিয়ান FOGG পারফিউম আমার কাছে বেস্ট মনে হয়েছে। তাই আমি এই FOGG পারফিউম এখুনো ব্যবহার করি,আমার খুবি ভালো লাগে।


GridArt_20220530_122326047.jpg

আসলে পারফিউম আমরা কমবেশি সকলেই ব্যবহার করি। তবে আমি সেই বন্ধবীর দেওয়া গিফট FOGG পারফিউমটায় আজও ব্যবহার করে আসছি। এটা শুধু বন্ধবীর দেওয়া গিফট হিসাবে না, এই পারফিউমটা আমার সত্যিই অনেক ভালো লাগে। এখন অনেক ভালো ভালো ব্র্যান্ডের পারফিউম রয়েছে, তার মধ্যে থেকে আমার এই FOGG পারফিউমটাই সবচাইতে বেশি ভালো লাগে। যাই হোক,পারফিউম নিয়ে আমার অনুভূতি আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আমার অনুভূতি আপনাদের ভালো লেগেছে। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, দোয়া রইল💗🙏💗।

new.gif

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণপছন্দের পারফিউম নিয়ে আমার অনুভূতি📣
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-3.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

দারুন ব্যাপার।।।
আমার মনে হয় ঐ মার খাওয়াটা আপনার জন্য আশীর্বাদ ছিল। এতে সাদিয়ার সাথে বন্ধুত্ব পাকা পোক্ত হয়েছে আর তিনটা পারফিউম উপহার পেলেন।
সবমিলিয়ে অসাধারণ ছিল পুরো উপস্থাপনা।
দোয়া রইল 🥀

 2 years ago 
 2 years ago 

একসময় ফগের অনেক বড় ভক্ত ছিলাম।কিন্তু খুব ব্রান্ডটা খুব কমন হয়ে যাওয়ায় আর ইউজ করিনা।
ভালো ছিল ভাই আপনার উপস্থাপনা এবং অভিজ্ঞতা। ইনশাআল্লাহ ভালো কিছুই হবে,শুভ কামনা জানাই 🥰

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আমারও অনেক ভালো লাগে এই পারফিউমটা। আসলে আমি অনেক পারফিউম ব্যাবহার করেছি। কমন ব্যান্ড গুলো অনেক আগেই ব্যবহার করেছি। বর্তমানে HE ব্যবহার করি।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার পোস্টে আমার নাম দেখতে পেলাম 😛😛😛
ফগ বর্তমানে খুবই প্রচলিত একটি ব্র্যান্ড। তবে আমি ফগ এর স্মেল সহ্য করতে পারিনা। আমার কাছে এর স্মেল টা অনেক কড়া মনে হয়। পারফিউম নিয়ে আপনার সাথে ঘটে যাওয়া ঘটনাগুলো করে খুব ভালো লাগলো। আপনি খুব চমৎকারভাবে আপনার অনুভূতি গুলো বর্ণনা করেছেন। শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

হাহাহা তাইতো আসলে আমার সেই বেস্ট ফ্রেন্ডের নাম সাদিয়া আপনার নাম সাদিয়া। যাক হোক আজকে থেকে আপনি আমার ফ্রেন্ড হয়ে গেলেন। তবে আপনার মন্তব্য পেয়ে খুবই ভালো লাগছে,আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ফগ পারফিউম আমিও ব্যবহার করেছি। বেশ মিষ্টি গন্ধ। ভাল লাগে। ইদানিং ওয়াইল্ড স্টোন গোল্ড ব্যবহার করছি। এটিও বেশ ভাল। আপনার পারফিউম এর অনুভূতি পড়ে বেশ ভাল লাগল। এই প্রতিযোগিতায় অংশগ্রহন করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাই।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

হাহাহা ভাইয়া নাকে মুখে মাথায় পারফিউম দিয়ে দেখছি একাকার করে ফেলতেন 😁। ভালো ছিল আপনার গল্পটা। সাদিয়া আপু আপনার প্রিয় FOOG পারফিউম টা উপহার দিলো।

 2 years ago 

আপনাকে প্রথমে পারফিউম প্রতিযোগিতা অংশগ্রহণ করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই ।আপনি খুব সুন্দর একটি পারফিউম সবাইকে ব্যবহার করেন। ধন্যবাদ আপনাকে পারফিউমের অনুভূতি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পোষ্টটি পড়ে খুব ভালো লাগলো। আপনি খুব সুন্দর ভাবে পারফিউম সম্পর্কে আপনার মনের অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন। বেশ দুর্দান্ত হয়েছে। আশা করছি আপনি এই প্রতিযোগিতার প্রথম সারিতে অবস্থান করবেন। এত অসাধারন পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68745.77
ETH 3744.06
USDT 1.00
SBD 3.76