"আমার বাংলা ব্লগ "প্রতিযোগিতা -২১ এর ফলাফল প্রকাশ।

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ০৪ ভাদ্র, | ১৪২৯ , বঙ্গাব্দ | শরৎকাল | |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।


Contest_New_Resuld.png

অন্যান্য কনটেস্টের মতো আমাদের এবারের কনটেস্টেএ অংশগ্রহণকারীর সংখ্যা ছিল অনেক। যেহেতু এটি একটি প্রতিযোগিতা তাই সকলেই ভালো করলে ও সকলকে বিজয়ী করা সম্ভব নয়। এ প্রতিযোগিতায় মোট ১০ জনকে আমরা বিজয়ী হিসেবে বাছাই করে নিয়েছি। যারা কনটেস্ট অংশগ্রহণ করেছেন তাদের সকলকে ধন্যবাদ জানাচ্ছি এবং যারা বিজয়ী হয়েছেন তাদেরকে প্রাণঢালা শুভেচ্ছা। আর যারা বিজয়ী হতে পারেননি তারা মন খারাপ করবেন না। কেননা আমাদের কমিউনিটিতে প্রতিনিয়ত বিভিন্ন কনটেস্ট এর আয়োজন করা হয়। তাই বলছি এবার বিজয়ী হতে পারে নি তাতে কি হয়েছে ,পরেরবার নিশ্চয়ই আপনারা বিজয়ী হতে পারবেন।

কনটেস্টে মোট অংশগ্রহণকারীর সংখ্যা ছিল- ৩৭ জন।

মোট বিজয়ী হয়েছেন -১০ জন।

মোট পুরস্কার প্রদান করা হয়েছে - ১৮৫ steem

আমার বাংলা ব্লগ " প্রতিযোগিতা -২১ " যারা sponsor করেছেন তাদের তালিকা নিচে দেয়া হল।


no.usernameammount
1@hafizullah45 steem
2@moh.arif45 steem
3@rupok17 steem
4@alsarzilsiam17 steem
5@tangera17 steem
5@winkles15 steem


আমার বাংলা ব্লগ " প্রতিযোগিতা -২১" বিজয়ীদের তালিকা নিচে দেওয়া হল।


no.post linkusernamepositionprize
1link@rahimakhatun1st35 steem
2link@tanuja2nd25 steem
3link@tasonya2nd25 steem
4link@shopon7003rd20 steem
5link@isha.ish4th10 steem
6link@mayedul5th10 steem
7link@bristychaki6th5 steem
8link@monira999Special Prize10 Steem
9link@green015Special Prize from @winkles bai15 Steem
10link@bristy1Special Prize from @rme dada30 Steem

বিজয়ীদের পুরস্কার বিতরণের স্ক্রীনশট

Screenshot_93.png

সকলকে ধন্যবাদ ।


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

প্রথমে জানাই অংশগ্রহণকারী দের অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। বিজয়ীদের নামের তালিকা অনেক সুন্দর ভাবে পোস্টের মাধ্যমে দিয়ে দিয়েছে আমাদের আরিফ ভাই। স্টিমগুলো আমাদের আরিফ ভাই অনেক সুন্দরভাবে বিজয়ীদের মধ্যে বিতরণ করে দিয়েছে। অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

প্রতিযোগিতায় যারা অংশগ্রহণ করেছেন তাদের সকলের প্রতি আমার আন্তরিক অভিনন্দন । যারা বিজয়ী হয়েছেন তাদের প্রতি রইলো আমার প্রাণঢালা অভিনন্দন। যারা শুভেচ্ছা পুরস্কার পেয়েছেন তাদের প্রতি লাল গোলাপ শুভেচ্ছা। ধন্যবাদ আমার বাংলা ব্লগ পরিবারকে এত সুন্দর একটি প্রতিযোগিতা আয়োজন করার জন্য।

Hi @moh.arif,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 2 years ago 

আমার বাংলা ব্লগ "প্রতিযোগিতা -২১ (ইউনিক পটলের রেসিপি) এ অংশগ্রহণকারী সকল ইউজারদের কে জানাই আন্তরিক শুভেচ্ছা। এই প্রতিযোগিতায় পুরস্কার বিজয়ী বন্ধুদের কে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। এত সুন্দর একটি প্রতিযোগিতা আয়োজনের জন্য আমি কর্তৃপক্ষ হয়ে জানাই অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

প্রথমেই আমি পটলের ইউনিক রেসিপি প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রত্যেকটি ইউজার কে জানাতে চাই অন্তরের অন্তস্থল থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। আর এই প্রতিযোগিতায় যে সকল ইউজার পুরস্কার পেয়েছেন তাদেরকে জানাই শুভেচ্ছা। এই ধরনের কনটেস্ট আয়োজনের ফলে আমরা ভিন্ন ভিন্ন ধরনের পটলের রেসিপি দেখতে সক্ষম হয়েছি।

 2 years ago 

আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা -২১ এর ফলাফল যদিও গতকাল শুনেছিলাম। তারপরেও ভাইয়া আপনার পোস্টের মাধ্যমে তালিকায় নিজের নাম দেখে খুব ভালো লাগলো। পটলের পায়েস কেমন হতে পারে আমার কোন ধারনাই ছিল না। তবে রেসিপিটি করার পর যখন খেয়ে দেখেছি আমি বিশ্বাসই করতে পারছিলাম না এটা পটল হবে। যাইহোক আপনাদের ভালো লেগেছে এখানেই আমার সার্থকতা। প্রতিযোগিতায় বিজয়ীদের সকলকে শুভেচ্ছা জানাচ্ছি।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সত্যি বলতে কি এবাবের প্রতিযোগিতায় সবাই বেশ ভালো করেছিল। তারপরেও আমরা চেষ্টা করেছি সবাই কে ভালো একটা সম্মাননা দেওয়ার জন্য। সকল অংশগ্রহণকারী ও বিজয়ীদের প্রতি শুভেচ্ছা রইল।

 2 years ago 

আসলে এবারের প্রতিযোগিতায় সবাই এত ভালো ভালো রেসিপি করেছিল যে তার মধ্যে বিজয়ীদের বেছে নেওয়া সত্যি কঠিন কাজ। এতগুলো ইউনিক রেসিপি মধ্যে যে দ্বিতীয় স্থান অধিকার করেছি এতে আমি ভীষণ খুশি। কালকে প্রতিযোগিতার ফল শুনে বেশ ভালোই লাগলো। সকল বিজয়ীদের কে জানাই আমার তরফ থেকে অনেক অনেক অভিনন্দন।

 2 years ago 

এবারের প্রতিযোগিতায় পটলের অনেকগুলো ইউনিক রেসিপি শিখতে পেরেছি। আর অনেক অজানা রেসিপি দেখেছি ভালই লাগছিল। এই প্রতিযোগিতায় বিজয়ীদের সকলকে অভিনন্দন জানাচ্ছি।

 2 years ago 

এই প্রতিযোগিতায় বিজয়ী হতে পেরে আমি অনেক খুশি হয়েছি। আমার এই পোস্ট আপনাদের ভালো লেগেছে এবং বিজয়ীর তালিকায় আমাকে জায়গা করে দিয়েছেন এজন্য আপনাদের সকলকে অনেক ধন্যবাদ জানাচ্ছি। সকলের জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো। এছাড়া যারা বিজয়ীর তালিকায় আসতে পেরেছেন তাদের সকলকে অভিনন্দন জানাচ্ছি। ❤️❤️❤️

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59467.52
ETH 2609.98
USDT 1.00
SBD 2.38