আমার এ সপ্তাহের ৭ টি পোস্টের রিভিউ || ১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
"আজ বৃহস্পতিবার - ১৯শে জ্যৈষ্ঠ - ১৪২৯ বঙ্গাব্দ, ০২জুন - ২০২২ খ্রিস্টাব্দ"

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

Picsart_22-06-02_03-34-06-117.jpg

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। আজ আমি আপনাদের মাঝে রিভিউ পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি। আমার কাছে রিভিউ পোস্ট খুবই ভালো লাগে। কেননা যারা সময় ও সুযোগের অভাবে প্রত্যেকটি পোস্ট দেখার সুযোগ পায় না, পোস্টে রিভিউ দেওয়ার কারনে তারা আবার নতুন করে সেই সুযোগটা পেয়ে যায়। আর তাই আমিও চেষ্টা করি প্রতি সপ্তাহে আজকের এই দিনে রিভিউ পোস্ট উপস্থাপন করার।

আমি আমার যথাসাধ্য চেষ্টা করেছি এই সপ্তাহে অনেক ভালো ভালো পোস্ট আপনাদের মাঝে শেয়ার করার জন্য। আমি জানিনা আমার পোস্টগুলো সবার কাছেই ভালো লেগেছে কিনা। তবে আমার এই পোষ্ট গুলোতে অনেক ভাই-বোন খুব সুন্দর সুন্দর মন্তব্য করে আমাকে অনুপ্রাণিত করেছেন। আজ আমি পুরাতনকে আবার নতুন করে তুলে ধরার চেষ্টা করছি যারা আমার সবগুলো পোস্ট ভিজিট করতে পারেননি তারা আবারও নতুন করে আমার পোস্টগুলো ভিজিট করার সুযোগ পেয়ে যাবেন। তো বন্ধুরা দেরী না করে শুরু করা যাক আমার রিভিউ পোস্ট গুলো থেকে ঘুরে আসা।

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" পোস্ট : ১ "

JnhEU9gVzZMdMsoD3qB3xs86BHCNXzS9oqxxBCUW45a1N3gENaMRg7ZwX8bB1SUAdR5TgDo4Z1uRYKiCNTXPSLv5j7v8NVXyHXqkKpErGi...EX3P7Kz1W4MCyMMk6rJBryNYzvMAr4XANfZmUZhsmuEQZmhGEDZg1GrCvHW6wMHnQTxd9Cy2Xo9i36v9foQWPUVnzukN6eUPevbePr54j2TcLW6N5y9pae6Ln.jpeg

পোষ্টের লিংক

সেদিন আমি প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও পাওয়ার আপ পোস্ট করেছিলাম। আমি মনেপ্রাণে বিশ্বাস করি যে এই স্টিমিট প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ এর ভূমিকা অপরিসীম। তাই আমি প্রতি সপ্তাহের প্রথম দিনই সাধারণত পাওয়ার আপ করে থাকি। তাই সবাই আমাকে দোয়া করবেন, আমি যেন এভাবেই পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে পারি।

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" পোস্ট : ২ "

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScUnMz7shZVXTejaB8HQSFhahKUkRw7coKup3sX4fxSB2inde9h7xEjQdPHd5fUKg4FvQMK2TfMdvgXMPdbxe4yXAmweVqmib6QUWL8m9vL6.jpeg

পোষ্টের লিংক

সেদিন আমার মিসেসের বড় বোনের ছেলের একটি বাইক ক্রয় করা নিয়ে আপনাদের সামনে একটি পোস্ট উপস্থাপন করেছিলাম। বাইকটি ছিল হিরো ইগনিটর ১২৫ সিসি। বাইকটির দাম ছিল এক লক্ষ সাতাশ হাজার টাকা। আমার ভাগ্নে যখন বাইকটি কিনেছিল তখন তাকে অনেক প্রফুল্ল দেখে আমার খুবই ভাল লেগেছিল। আর সেই দিন অনেকটা সময় পার করতে হয়েছিল, বাইকটি ক্রয় করার জন্য। সেই সময়ের মুহূর্তটুকু আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করেছিলাম। যারা আমার এই পোস্ট দেখেননি তারা খুব সহজেই পোস্টে দেয়া লিঙ্কে গিয়ে নতুন করে পোস্ট থেকে ঘুরে আসতে পারেন।

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" পোস্ট : ৩ "

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScUWZ1VcSjXkQCeyCUniRgyEDEpbvXga2XA9PdFKhMgMTsmrfwEegtwH4B7i4jbAgrvqcuUjDW2jzPzB3wnEFe1HPqy92MAcoV4sV5VsFBPt.jpeg

পোষ্টের লিংক

এইতো সেদিন আমি আমার আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়ে খুবই সুন্দর ফুলের বাগান দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলাম। কিছুক্ষণ বাগানের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকলাম, কতই না সুন্দর সুন্দর ফুল ফুটেছে বাগানে। আমি সেই সুন্দর সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি করি এবং তা আপনাদের মাঝে উপস্থাপন করেছি।

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" পোস্ট : ৪ "

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7z1vHKGhonVHZAykLTsfduRwQj6RGTnY7qisgcmPsFVkrNGQ9yMmKRXUwVQFKYVGiGU2xXcjZ7CwWDXxkCGWqRNAAhGSjg.jpeg

পোষ্টের লিংক

সেদিন আমি আলু শসা দিয়ে কাতল মাছের সুস্বাদু রেসিপি তৈরি করেছিলাম। আলু শসা দিয়ে কাতল মাছের রেসিপি সত্যিই খেতে খুবই দারুণ হয়েছিল। আমরা গরমের দিন আসলেই শসা দিয়ে বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করে খাই। আর তার মধ্যে আলু শসা দিয়ে মাছের রেসিপি অন্যতম। আমি এই রেসিপিতে আলু ও শসার সাথে কাতল মাছের সমন্বয় ঘটিয়ে অত্যন্ত মজাদার একটি রেসিপি তৈরি করেছিলাম। এই মজাদার রেসিপিটি আবারও আপনাদের মাঝে রিভিউ পোস্ট হিসেবে উপস্থাপন করলাম। নিচে পোষ্টের লিংক দেওয়া হল সময়-সুযোগ করে ঘুরে আসবেন। ইনশাআল্লাহ অবশ্যই ভালো লাগবে।

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" পোস্ট : ৫ "

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScNkN2Dt4ermwqv14N8xAoEkYJUhUR1Vd1sgyKhx9eVSvKQrnwHa7AHZdF2fbMyijmcnpFE1vScREifqrf7wdds7r56hk9g4yKNWw7Jr48DC.jpeg

পোষ্টের লিংক

সেদিন আমি তরমুজ নিয়ে আপনাদের সামনে উপস্থিত হয়েছিলাম। যে পোস্টটি আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম তা হচ্ছে এই গরমে তরমুজ খেয়ে স্বস্তি। তরমুজ আমাদের জন্য অনেক উপকারী একটি ফল। আমরা অনেকেই তা জানিনা। আমার এই পোস্টটিতে তরমুজের উপকারিতা সম্পর্কে বেশ কিছু ধারণা দেয়ার চেষ্টা করেছি। আমার কোন ভাই ও বোন যদি পোস্টটি না দেখে থাকেন তাই সুবিধার্থে পোষ্টের লিংক দেয়া হল।

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" পোস্ট : ৬ "

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScM1pYP8et42ZprHGX9SzuqzPS5aDaGRfyB27iHs7xdCkj45jSoWioyzzz6QotBHqE8rU3xxTctdER3JZLgeHE4E7KGh8xvjjGjJgJgxnaYe.jpeg

পোষ্টের লিংক

সেদিন আমি ঘরোয়া পদ্ধতিতে মুরগির রোস্ট রেসিপি আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। ঘরোয়া পদ্ধতিতে বলতে হাতের কাছে অল্প পরিমাণ উপকরণ দিয়ে রোস্ট তৈরি করা। হোটেল স্টাইলে মুরগির রোস্ট তৈরি করতে গেলে অনেক অনেক উপকরণের প্রয়োজন হয়। সেদিন আমার বাসায় খুব বেশি উপকরণ না থাকায় অল্প উপকরণে ঘরোয়া পদ্ধতিতে মুরগির রোস্ট তৈরি করেছিলাম। আমার এই পোস্ট যারা দেখেননি অথবা যারা দেখেছেন তাদের সুবিধার্থে আবারও নতুন করে পোস্টে লিঙ্ক দিয়ে দিলাম আশা করি অবশ্যই পোস্টে দেয়া লিঙ্ক থেকে ঘুরে আসবেন।

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" পোস্ট : ৭ "

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScvjiXS99ouSPBgUbHYKDQbWUXFKkURKcxVubYFCF5GUjPXjfa6cBztFJqodMBMKFuQzuK5FQ8xxPxa57K156cbvnAYLvKvgB74cLdFBMvkv.jpeg

পোষ্টের লিংক

সেদিন আমি আলু ও কচুর বই দিয়ে মাছের রেসিপি তৈরি করেছিলাম। আলু ও কচুর বই দিয়ে মাছের রেসিপি সত্যিকার অর্থেই অনেক অনেক সুস্বাদু হয়েছিল। শুধু দেখতে সুন্দর নয় খেতেও অনেক অনেক মজাদার হয়েছিল। আমি কিভাবে এই মজাদার রেসিপি তৈরি করেছিলাম তা সুন্দর উপস্থাপনার মাধ্যমে ধাপগুলো তুলে ধরার চেষ্টা করেছিলাম। আজ নতুন করে আবারও সকলের দেখার উদ্দেশ্যে পোস্টে রিভিউ আকারে উপস্থাপন করলাম। আশাকরি পোস্টে দেয়া লিঙ্কে গিয়ে সকলেই ঘুরে আসবেন।

আশা করি আমার এ সপ্তাহের রিভিউ পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png

আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ সুন্দর বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

" ধন্যবাদ সবাইকে "

Sort:  
 2 years ago 

আপনার পোষ্টগুলো আবার সব একসাথে দেখে কিন্তু খুব ভালো লাগছে। পোস্টগুলো আসলে আমার কাছে ভালোই লেগেছিল। আপনার রেসিপি পোষ্ট গুলো খুবই লোভনীয় ছিল। আমার কাছে আপনার ঘরোয়া পদ্ধতিতে তৈরি রোস্ট রেসিপি দেখতেও বেশ লোভনীয় লেগেছিল। আর আমার তো অনেক প্রিয়

 2 years ago 

ভাইয়া আমার রেসিপি পোষ্ট গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম। আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভালো কিছু পোস্ট উপহার দিয়েছিলেন। বেশি কিছু বলার নাই। এভাবেই এগিয়ে যান ভাই। শুভকামনা রইলো আপনার জন্য।।

 2 years ago 

অনেক সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ ভাইয়া।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া সময় এবং সুযোগ এর কারণে সবার সব পোষ্ট দেখা হয় না। অনেকের অনেক ভালো ভালো পোস্ট মিস হয়ে যায়। এই রিভিউ পোস্ট করার কারণে আর কারো পোস্ট মিস হওয়ার সুযোগ নেই । আপনার সবগুলো পোস্টটি ভাল ছিল। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু আমার পোস্টগুলো আপনার কাছে ভালো লেগেছে এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এই সপ্তাহে আপনি সাতটি পোস্ট খুব সুন্দর ভাবে তৈরি করলেন। প্রত্যেকটি পোস্ট এর খুব সুন্দর ভাবে উপস্থাপন করলেন। আপনার প্রত্যেকটি পোস্ট একসাথে দেখার কারণে আমার নিজেরও খুবই ভালো লাগলো। বিশেষ করে রেসিপি পোষ্ট গুলো খুবই অসাধারণ লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু একসাথে অনেকগুলো পোস্ট দেখার মজাই আলাদা। আমার পোস্টগুলো আপনার কাছে ভাল লেগেছে এর জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার পোস্টে রিভিউগুলো বেশ ভালো লেগেছে ভাই আমার কাছে। কারণ আপনি খুব সুন্দর করে সবগুলো পোস্ট এর রিভিউ একসাথে তুলে ধরেছেন আমাদের সামনে। এতে করে আমরা সবগুলো পোস্ট একসাথে দেখতে পারতেছি। এর মধ্যে কিছু পোস্ট ইতিমধ্যে দেখে ফেলেছি। আপনাকে এরকম সবগুলো পোস্ট এর রিভিউ একসাথে আমাদের সামনে তুলে ধরার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া, রিভিউ পোষ্টের কারনে সবগুলো পোষ্ট একসঙ্গে দেখার সুযোগ পাওয়া যায়। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করে থাকেন আর সেই পোস্টগুলো এভাবে একত্রে দেখতে পেরে অনেক বেশি ভালো লাগলো। আপনার পোস্টগুলোর মধ্যে প্রায় প্রতিটি পোস্টে আমি দেখেছিলাম খুব ভালো লেগেছিল। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

ভাই আমার প্রতিটি পোস্ট আপনার কাছে ভালো লেগেছে এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার বিগত সপ্তাহের সকল পোস্টে রিভিউ একসাথে দেখতে পেয়ে অনেক ভালো লাগলো। আসলে খুব সুন্দর কিছু পোস্ট আমাদের মাঝে বিগত দিনে উপহার দিয়েছিলেন যে গুলো একসাথে দেখতে পেলাম।

 2 years ago 

ভাই আমার বিগত পোস্ট গুলো দেখে আপনার কাছে ভালো লেগেছে জানতে পেরে খুশি হলাম। এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি অনেক কোয়ালিটি সম্পন্ন পোস্ট শেয়ার করেন আর আজকে সপ্তাহ জুড়ে যে কোয়ালিটি সম্পন্ন পোস্টগুলো শেয়ার করেছিলেন সেটা আবার রিভিউ আকারে আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার শেয়ার করা রেসিপি পোষ্ট গুলো অনেক বেশি লোভনীয় ছিল ভাইয়া।

 2 years ago 

ভাই আমার প্রতিটি পোস্ট আপনার কাছে কোয়ালিটি সম্পন্ন মনে হয়েছে এতে আমার পোস্টগুলোর সার্থকতা লাভ করেছে। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69033.32
ETH 3748.46
USDT 1.00
SBD 3.67