২০ স্টিম পাওয়ার আপ || ১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
"আজ শুক্রবার - ১৩ই জ্যৈষ্ঠ - ১৪২৯ বঙ্গাব্দ, ২৭,মে - ২০২২ খ্রিস্টাব্দ"

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScP8YFrMnmg4b9dM6g3Q4MUpUX9E276TnsVmX9xRVPN7ykyMjgnNZJi4HLUFy84HJWZhP5kTNe9mQN7sa5jSjAHutFqFW9ZfFti44P1Myvc6.jpeg

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। প্রতি সপ্তাহের মতো এ সপ্তাহেও আমি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে যাত্রা শুরু করলাম। পাওয়ার আপ করতে আমি খুবই ভালোবাসি। কেননা স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থানকে শক্ত করে ধরে রাখার জন্য পাওয়ার আপ ছাড়া অন্য কোন বিকল্প পথ নেই। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের আইডির সক্ষমতাও তত বৃদ্ধি পাবে।

আর তাই আমি প্রতি সপ্তাহে আমার সাধ্যের মধ্যে পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে চলেছি। আমি জানি আমার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চললে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো নিশ্চয়ই ইনশাআল্লাহ। মাঝেমাঝেই আমার বাংলা ব্লগের প্রিয় ভাই ও বোনদের দেখি ছোট ও বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করে চলেছে। আর তা দেখে আমি অনেকটাই উৎসাহিত হই। ছোট অথবা বড় অ্যামাউন্ট হোক না কেন আমি আমার ধারাবাহিকতা বজায় রাখার জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করব। তাই আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি।
rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" ধাপ : ১ম "

IMG_20220527_153416.jpg

পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার স্টিমিট ওয়ালেটে স্টিম এর পরিমাণ ছিল ৩১৩.৫৮০ STEEM এবং স্টিম পাওয়ার ছিল ৭৪৩.৫২৭ STEEM

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" ধাপ : ২য় "

IMG_20220527_153320.jpg

এবার POWER UP এ ক্লিক করব।

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" ধাপ : ৩য় "

IMG_20220527_153224.jpg

এবার পাওয়ার বৃদ্ধি করার এমাউন্ট উল্লেখ করে POWER UP এ ক্লিক করতে হবে।

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" ধাপ : ৪র্থ "

IMG_20220527_153105.jpg

এবার OK তে ক্লিক করলেই পাওয়ার বৃদ্ধি হয়ে যাবে।

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" ধাপ : ৫ম "

IMG_20220527_140950.jpg

পাওয়ার বৃদ্ধি করার পর আমার স্টিমিট ওয়ালেটে স্টিম এর পরিমাণ হয় ২৯৩.৫৮০ STEEM এবং স্টিম পাওয়ার হয় ৭৬৩.৫২৭ STEEM

হ্যাঁ বন্ধুরা, এই ছিল আজকে আমার পাওয়ার আপ করার পদ্ধতি। যা আপনাদের মাঝে যথাযথভাবে প্রতিটি ধাপ উপস্থাপন করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন এভাবেই প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখতে পারি।

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

আশা করি আমার পাওয়ার আপ করা পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png

আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ সুন্দর বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ.png

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

" ধন্যবাদ সবাইকে "

Sort:  
 2 years ago 

সত্যি ভাইয়া, স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করতে পাওয়ার আপ খুবই জরুরী, চায়ে ছোট এমাউন্ট হোক বা বড়ো এমাউন্ট হোক, পাওয়ার আপের ধারাবাহিকতায় হলো আসল, আপনি ২০ স্টিম পাওয়ার আপ করে অনেক টাই আপনার স্টিমিট আইডির শক্তি বৃদ্ধি করেছেন, এভাবেই ধারাবাহিকতা চালু রাখুন ভাইয়া একদিন ঠিকই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমি আমার ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব ভাইয়া। আপনার মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো। এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান ভাই। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য ভাই।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া, দীর্ঘমেয়াদী কাজের জন্য পাওয়ার আপের বিকল্প কোনো কিছুই নেই। অনেক সুন্দর মন্তব্য করেছেন এ জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন খুবই ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততবেশি সক্ষমতা অর্জন আপনার কথাটি একদম ঠিক ভাইয়া। সুন্দর মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগছে ভাইয়া। খুব গুছিয়ে আপনি কথাগুলো বলেছেন। আসলে পরিমাণ ছোট হোক কিংবা বড় সেটা বিষয় না পাওয়ার আপ করাটাই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। এভাবে ধারাবাহিকতা বজায় রাখতে পারলে খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছে যাবেন আশা করি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি তাই আমার জন্য দোয়া করবেন আপু। সুন্দর মন্তব্য দিয়ে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ।পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে পারি।এই প্লাট ফর্মে টিকে থাকতে হলে আমাদের সকলকে পাওয়ার আপ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ।আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আপনার কথাটি একদম ঠিক আপু। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন। ধন্যবাদ আপনাকে , আপনি এভাবে সামনের দিকে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

নিজের আইডির শক্তি বৃদ্ধির জন্যই পাওয়ার আপ করেছি। অনেক সুন্দর মন্তব্য করেছেন তাই আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনি ২০স্টিম পাওয়ার আপ করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পড়ে অনেক ভালো লাগলো ভাইয়া। সুন্দর মন্তব্য করে এভাবেই সব সময় পাশে থাকবেন। ধন্যবাদ

 2 years ago 

আমি মনে করি আপনি অত্যন্ত সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আমাদের যদি এখন স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে। আমরা পাওয়ার আপকে ভালবাসি। শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন ভাইয়া, আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে। অনেক সুন্দর মন্তব্য করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68220.71
ETH 3321.59
USDT 1.00
SBD 2.74