আমার করা সর্বশেষ সাত টি আর্ট এর রিভিউ// @shy-fox - 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি। আজকে আমি আপনাদের সাথে কোন রেসিপি কিংবা কোন আর্ট বা diy শেয়ার করব না। আজকে আমি আপনাদের সাথে একটি রিভিউ পোস্ট নিয়ে হাজির হয়েছি। এগুলো হচ্ছে আমার করা সর্বশেষ সাত টি পেন্সিল এবং মান্ডালা আর্ট এর রিভিউ। এই আর্ট গুলোর মধ্যে কোন গুলো আপনাদের বেশি পছন্দ তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। আপনাদের এসব সুন্দর এবং উৎসাহ মূলক মন্তব্যগুলো আমাদের পরবর্তী কাজের জন্য উৎসাহ প্রদান করে। প্রত্যেকটি আর্টের ছবি নিচে আমি পোষ্টের লিংক যুক্ত করে দিয়েছি।

1660637284909.jpg

প্রথম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcqziVkpkgLDnY1wxqbWzJ8crhss6yrMtP523zUMb44F6MQwn3R47kpUi6rdnjmCkpu5MHjL3vFyjvbUkF2sRTKfNNpc6.jpeg

Post link

এটি হচ্ছে একটি ম্যান্ডেলা আর্ট। মান্ডালা আর্ট গুলো করতে অনেক বেশি সময়ের প্রয়োজন। অনেক ক্ষুদ্র ক্ষুদ্র কাজ খুব নিখুঁতভাবে করতে হয়। তাই সময়ের কারণে এখন আর খুব একটা করা হয় না। তবে আমার কাছে ম্যান্ডেলা আর্ট করতে ভালই লাগে।

দ্বিতীয়

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcshbEMwYoJvWKx2WevkhopQ78pdedxDjcgjeHthMtFXpqC6xXQHYxBhMorsK89bLdRJuyUgPTdH1r5nrK3EeEoQebCpv.jpeg

Post link

এটি হচ্ছে একটি ব্ল্যাক পেন আর্ট। ব্ল্যাক পেন আর্ট ও আমার কাছে খুব ভালো লাগে। এটি হচ্ছে একটি মাশরুমের ব্ল্যাক পেন আর্ট। আমার খুবই পছন্দের একটি আর্ট। আশা করি আপনাদের কাছেও ভালো লেগেছে এটি

তৃতীয়

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcPqxynz9JdhyzzDuhNQGfk81iTZ3BQWevuFFoJC3uKcmgDQQT5AvtbuLhRMDhSVv8sJ4BLyGpfHYGHwqGo54iEfYpAZU.jpeg

Post link

এটি হচ্ছে একটি পেন্সিল আর্ট। যেটি আমার বাংলা ব্লগ লেখা কে কেন্দ্র করে করা হয়েছে। একটি পেন্সিল ফিতা দিয়ে পেঁচানো এমন ফিতার মধ্যে আমার বাংলা ব্লগ লেখা কে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি এই পেন্সিল আর্টের মাধ্যমে।

চতুর্থ

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcK5r2CF4izqzZbxTi9EroULeTf6JdSSgMoEzTv8EbiT44AxxStzVkKYenfXedbsKZiH3WM7rCGP1edTn7wSBgQFms4nz.jpeg

Post link

এই ড্রয়িং টিও আমার খুব পছন্দের একটি ড্রয়িং। একটি বাঁশের উপর শুয়ে থাকা পান্ডার চিত্রাংকন। পান্ডাটিকে খুবই কিউট লাগে আমার কাছে। জানিনা আপনাদের কাছে কেমন লেগেছে। ভালো লেগেছে আশা করি।

পঞ্চম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcxfT1C4xCzgeZHnznKRq96jZ1ghDgRajqhQ4G9bqq5GitVF3f7tMwh9RxRG4UahxQGfLt9sc53omq3SKYSFxCTDy3BMg.jpeg

Post link

এটি হচ্ছে একটি কুকুর ছানার পেন্সিল আর্ট। একটি ছোট্ট কিউট কুকুর ছানাকে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি পেন্সিল আর্ট এর মাধ্যমে।

ষষ্ঠ

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrca79gyEL9oDfyujMfCBLAmdp2fdKW23S5DGKQmCQyvK1YbPKDajzYDJpHaHrbr3R4yQdF1oVNhv8k1e7corY3ETPAm9Y.jpeg

Post link

এটি হচ্ছে একটি মৎস্য কন্যা চিত্র অংকন। যে কিনা সমুদ্রের পাড়ে এসে বসে আছে। কার্টুন এ আমরা বিভিন্ন ধরনের মৎস্য কন্যা দেখি। সে কার্টুন এ দেখে আমি এই মৎস্য কন্যাটি আঁকার চেষ্টা করেছি।

সপ্তম

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcNSWPYqcib1xfvkXHWTHDomcbCyqAqZnnQgaWNy4y4iMMSvgzpwtnHyYxrnZrJCPb7kiLqcXuVuJD6K8SLxEiPBeQHm8.jpeg

Post link

এটি হচ্ছে একটি গাছের নিচে বসে বই পড়া একটি মেয়ের পেন্সিল আর্ট। আমরা অনেকেই অবসর সময় বই পড়তে পছন্দ করি। তবে যদি হয় সেটির গল্পের বই এবং ইন্টারেস্টিং কোনো বিষয়ের বই। আর এরকম ইন্টারেস্টিং কিংবা গল্পের বই যদি প্রকৃতির মাঝে পড়া যায় তাহলে তো আরো বেশি ভালো লাগে। এই কথা মাথায় রেখে এই আর্ট টি করেছি।

সমাপ্ত

এই ছিল আমার আজকের পোস্ট। আশা করছি আপনাদের কাছে ভাল লেগেছে। পোস্ট টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 2 years ago 

আপনার পেন্সিল আর্ট পোস্টগুলো দেখে তো আমি মুগ্ধ হয়ে গেলাম। আমার কাছে জাস্ট অসাধারণ লেগেছে আপনার পেন্সিল আর্ট পোস্টগুলো। আপনি অসাধারণ কিছু আর্ট করেছেন যা দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। খুব সুন্দর ভাবে নতুন করে আমাদের মাঝে এই পোস্টগুলো নিয়ে আসার জন্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার আর্টগুলো গুলো দেখে আপনার ভালো লেগেছে জেনে আমিও খুব আনন্দিত হলাম আপু। ধন্যবাদ আপনাকে চমৎকার মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

আপু আপনার প্রতিটি আর্ট বেশ সুন্দর। খুব নিখুঁত ভাবে এঁকেছেন।পেন্সিলের আর্টগুলো বেশ সুন্দর হয়।তবে আমার কাছে ম্যান্ডেলাটা আর, মাশরুমের ছবিটা বেশ ভালো লেগেছে। ধন্যবাদ

 2 years ago 

আমার আর্টগুলো আপনার ভালো লেগেছে জেনে আমিও খুব খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার স্কেস পোস্টগুলো বরাবরই অনেক সুন্দর এবং দর্শনীয় হয়ে থাকে
। সবগুলা পোস্টটি আমি দেখেছি পূর্বে। আবার সংগ্রহশালায় এনে আমাদেরকে দেখার সুযোগ করে দিলেন সুন্দর উপস্থাপনার মাধ্যমে খুবই ভালো লাগলো শুভকামনা রইল আপনার জন্য।।।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি অনেক সুন্দর আর্ট পোস্ট করেন আর আজকের এই পোষ্টের মাধ্যমে আপনার শেয়ার করা সাতটি আর্ট পোস্টের রিভিউ আমাদের মাঝে তুলে ধরেছেন যার মধ্যে কুকুরছানার আর্ট সবচেয়ে বেশি কিউট লেগেছে আমার কাছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক শুভকামনা।

 2 years ago 

দ্বিতীয় তৃতীয় চতুর্থ এই তিনটি জাস্ট অসাধারণ হয়েছে। এই আর্ট গুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। বাকি আর্ট গুলো অনেক সুন্দর ছিল আপনার কাছ থেকে এমন সুন্দর সুন্দর আর্ট আরো চাই।

 2 years ago 

দোয়া করবেন আপনি। যাতে এরকম আর্ট নিয়ে আপনাদের সামনে হাজির হতে পারি। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য । শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

খুবই সুন্দর দক্ষতার সাথে আপনি আর্ট কাজগুলো সম্পন্ন করেছিলেন। তবে আপনার সব আর্ট গুলো আমার দেখা সম্ভব হয়নি। নতুন করে রিভিউ এর মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করলেন দেখে আমার খুব ভালো লাগলো। পুনরায় দেখার সুযোগ পেলাম।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক শুভকামনা ও শুভেচ্ছা।

 2 years ago 

আপনার সবগুলো আর টি আমার কাছে অনেক ভালো লাগে। পেন্সিলের আর্টগুলো আপনি অনেক দারুন ভাবে ফুটিয়ে তুলতে পারেন। আর আজ সবগুলো আর একসাথে দেখতে পেয়ে আমার অনেক ভালো লাগছে। মনে হয় যেন কোনটা থেকে কোনটা বেশি ভালো বলাই বাহুল্য। প্রতিটি আর্টের বর্ণনা ও ছিল যথেষ্ট সুন্দর তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে আমাকে আরো উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

রিভিউ পোস্ট দেখতে আমার অনেক ভালো লাগে ।টিভিউ পোস্ট দেখার মাধ্যমে অনেকগুলো পোস্ট একসঙ্গে দেখতে পাওয়া যায়। আসলেই আপনার আর্ট পোস্টগুলো দেখতে অসাধারণ ছিল।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আপনি অনেক ভালো আর্ট করেন ।আপনার এই পোষ্টের মাধ্যমে বিগত দিনের আর্ট একসাথে দেখতে পেলাম । ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে আমাকে আরো উৎসাহিত করে তোলার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর অংকন শেয়ার করে থাকেন আপনার অংকন গুলো আমার কাছে খুবই ভালো লাগে। একত্রে অনেকগুলো অংকন দেখতে পেরে আরো বেশি ভালো লাগলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমার অংকন গুলো আপনার ভালো লাগে জেনে। আমারও খুবই ভালো লাগছে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68596.26
ETH 2701.49
USDT 1.00
SBD 2.72