একটি কুকুর ছানার পেন্সিল আর্ট// 10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি পেন্সিল আর্ট শেয়ার করবো। এটি হচ্ছে একটি কুকুর ছানার পেন্সিল আর্ট। আশা করছি আপনাদের সবার কাছে এই আর্ট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক আজকের ড্রয়িং টি।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220711_133058783.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি কুকুর ছানার দুটি কান অংকন করি।

20220711_130736616.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি কুকুর ছানার সম্পূর্ণ শরীর, মুখ এবং পা গুলো অঙ্কন করি। এভাবে আমি সম্পূর্ণ ড্রয়িং টি করি।

20220711_131522166.jpg

তৃতীয় ধাপ

  • এরপর আমি সম্পূর্ণ ড্রয়িং টি জেল পেন দিয়ে অঙ্কন করি।

20220711_131855383.jpg

চতুর্থ ধাপ

  • এরপর আমি কুকুর ছানার চোখ, নাক এবং মুখ পেন্সিল দিয়ে রং করে দেই।

20220711_132412799.jpg

পঞ্চম ধাপ

  • এরপর আমি ককুর ছানার সম্পূর্ণ শরীর টি পেন্সিল দিয়ে রং করে দেই। এবং টিস্যু দিয়ে পেন্সিলের রং গুলো মিক্স করে নিয়েছি।

20220711_132558800.jpg

সর্বশেষ ধাপ

  • এভাবে আমি সম্পূর্ণ কুকুর ছানার শরীর রং করে দেই।

20220711_132723532.jpg

20220711_133058783.jpg

এই ছিলো আমার আজকের পেন্সিল আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

বাহ চমৎকার অনেক সুন্দর হয়েছে আর্টটা। দেখে মনে হচ্ছে কুকুরছানা তবে দাঁতগুলো খরগোশের মতো। কুকরের বাচ্চাটা বেশ কিউট। দারুণ করেছেন পেন্সিল স্কেচটা চমৎকার। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দারুন একটি কুকুরছানা পেইন্টিং করেছে দেখতে খুবই চমৎকার লাগছে বিশেষ করে কুকুর ছানার চোখ দুটি খুবই মায়াবী লাগছে। আর সামনের দিকে লম্বা কান দুইটি কুকুরছানার সৌন্দর্য আরো বাড়িয়ে তুলেছে। এমন সুন্দর পেন্সিল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা

 2 years ago 

ওয়াও আপু কুকুর ছানার পেন্সিল আজ দেখতে অনেক চমৎকার লাগছে। কুকুরছানা টিকে দেখে মনে হচ্ছে অনেক খুশি তে আছে। শুরু থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

সুন্দরও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে একটি কুকুর ছানার পেন্সিল চিত্র অঙ্কন করেছেন। যা দেখে ভীষণ ভালো লাগছে আমার কাছে। আপনার উপস্থাপনা অনেক ভাল ছিল। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

আমার চিত্রাংকন আপনার কাছে ভালো লেগেছে জেনে আমিও খুব খুশি হলাম ভাইয়া। সুন্দর মন্তব্য করার জন্য শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে কুকুরছানা পেন্সিলে আর্ট করেছেন। আপনার কুকুরছানা পেন্সিলে আর্ট এত সুন্দর হয়েছে যা দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। রং ছাড়া শুধু পেন্সিলের অংকন আমার অনেক ভালো লাগে। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পেন্সিলের আর্টে কুকুরছানা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে আমাকে আরো উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

অনেক সুন্দর একটি কুকুরছানার পেন্সিল আর্ট করেছেন। চমৎকার লাগছে কুকুরছানাটি দেখতে। অবশ্য আপনার পোস্টগুলো বরাবরই আমার কাছে খুব ভালো লাগে। এভাবেই ভাল কাজগুলো নিয়ে সামনের দিকে এগিয়ে যান। অনেক ভালোবাসা ও শুভকামনা রইল আপনার জন্য। আর হ্যাঁ পরবর্তীতে এমন আরো সুন্দর সুন্দর চিত্রাংকন এর অপেক্ষায় রইলাম।

 2 years ago 

আমার পোস্টগুলো আপনার ভালো লাগে জেনে খুব আনন্দিত হলাম। চেষ্টা করব সামনের দিকে আরো চিত্রাংকন আপনাদের সামনে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

ওয়াও কুকুর ছানার পেন্সিল আর্ট করেছেন খুবই ভালো হয়েছে। আপনার এই আর্ট দেখে মনে হচ্ছে একদম বাস্তবের মত। আপনার উপস্থাপনা একবারই দারুন ছিল। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পেন্সিলের মাধ্যমে খুব কিউট একটি কুকুর ছানা অঙ্কন করেছেন যেটি দেখতে বেশ চমৎকার লাগছে এবং সেটি কিভাবে করেছেন ধাপে ধাপে আমাদের সাথে তুলে ধরেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল শুভকামনা

 2 years ago 

সত্যি বলতে আপনার আর্ট টি ও অনেক চমৎকার ছিল। ধন্যবাদ আপনাকে ভালো থাকুন সর্বদায়।

 2 years ago 

কুকুরের ছানার পেন্সিল আর্ট দেখে আমার কাছে খুব ভালো লাগে। আপনি খুব চমৎকারভাবে কুকুরের ছানাকে পেন্সিল দিয়ে আর্ট করেছেন। এবং কি ধাপে ধাপে খুব চমৎকারভাবে উপস্থাপন করেছেন। এত চমৎকার একটি প্রশ্ন আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করুন আমাকে আরো উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা

 2 years ago 

একটি কুকুরছানার খুব সুন্দর চিত্র অংকন করেছেন ।পেন্সিল দিয়ে এই ধরনের চিত্র অংকন দেখতে আমার খুবই ভালো লাগে। যেটা করতে আমিও পছন্দ করি আপনার দক্ষতা সম্পন্ন কাজটি আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago (edited)

চমৎকার মন্তব্য করেছেন আপনি । চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা অবিরাম।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60629.29
ETH 2636.33
USDT 1.00
SBD 2.51