একটি মৎস্য কন্যার পেন্সিল আর্ট// 10% beneficiaries @shy-foxsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি পেন্সিল আর্ট শেয়ার করবো। এটি হচ্ছে একটি মৎস্য কন্যার পেন্সিল আর্ট। আশা করছি আপনাদের সবার কাছে এই আর্ট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক আজকের ড্রয়িং টি।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220711_215244135.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • ড্রয়িং খাতা
  • পেন্সিল
  • জেল পেন

20220711_205216089.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি একটি মৎস্যকন্যার চুল এবং দুটি হাত অংকন করি। হাতগুলো এমন ভাবে অংকন করতে হবে যেন বোঝা যায় মৎস্য কন্যাটি বসে আছে।

20220711_212945589.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি মৎস্য কন্যার নিচের দিকের অংশগুলো অঙ্কন করি।

20220711_213507240.jpg

তৃতীয় ধাপ

  • এরপর আমি সম্পূর্ণ ড্রয়িং টি জেল পেন দিয়ে অঙ্কন করি।

20220711_213824538.jpg

তৃতীয় ধাপ

  • এরপর আমি মৎস্যকন্যার চুলগুলো জেল পেন দিয়ে রং করে দেই।

20220711_214141625.jpg

চতুর্থ ধাপ

  • এরপর আমি সম্পূর্ণ মৎস্যকন্যার ড্রেস টি পেন্সিল দিয়ে রং করে দেই।

20220711_214634096.jpg

সর্বশেষ ধাপ

  • এরপর আমি চারদিকে জায়গা গুলো হালকা করে পেন্সিল দিয়ে রং করে দেই।

20220711_215212210.jpg

এভাবে আমি আমার আজকের আর্টটি শেষ করি।

20220711_215252811.jpg

এই ছিলো আমার আজকের পেন্সিল আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

আপনি খুবই সুন্দর একটি মৎস্য কন্যার পেন্সিল আর্ট করেছেন দেখতে অসাধারণ লাগছে এবং আপনি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি মৎস্য কন্যার পেন্সিল আর্ট করেছেন একবারই ইউনিক পোস্ট হয়েছে। এরকম পোস্ট দেখতেও খুব ভালো লাগে এবং খুবই নিখুঁত ভাবে করেছেন। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক সুন্দর একটি মৎস্য কন্যার চিত্রাঙ্কন করেছেন। এটা দেখতে অসাধারণ হয়েছে । আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনি তো দেখছি পেন্সিল ব্যবহার করে খুব সুন্দর একটি মৎস্য কন্যার পেন্সিল আর্ট করে ফেলেছেন। পেন্সিল দিয়ে যেকোনো কিছুর আর্ট করলে আমার কাছে ভীষণ ভালো লাগে। যেমন আপনার এই মৎস্যকন্যার পেন্সিল আর্ট আমার কাছে ভালো লেগেছে ভীষণ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মৎস্যকন্যার খুবই সুন্দর পেন্সিল অঙ্কন করেছেন। সত্যিই আপনার আর্ট দেখতে পেয়ে অনেক ভালো লাগলো। সুন্দরভাবে উপস্থাপন করেছেন, অসাধারণ ছিল।

 2 years ago 

অসাধারন ছিল আপনার আজকের পেন্সিল দিয়ে তৈরি করা মৎস্যকন্যা ড্রয়িং, চমৎকারভাবে একটি ড্রয়িং আপনি উপস্থাপন করেছেন এটি ছিল মনমুগ্ধকর আপনার জন্য শুভকামনা।

 2 years ago 

আপনার অংকন মানে দারুন কিছু 🤗
বেশ চমৎকার এঁকেছেন আপু।
বিশেষ করে মৎসকন্যার অবয়ব চমৎকার ফুটিয়ে তুলেছেন 😍
আর পোস্টটিতে ১০০% পাওয়ার আপ দিয়েছেন যা সত্যিই দারুন ব্যাপার 🤗।
অনেক দোয়া রইল 🥀

 2 years ago 

কল্পনার দারুন বাস্তবায়ন।
আর আপনি যে ভালো আর্টিস্ট সেটা বলার অপেক্ষা রাখে না।তবে মনে হয় এই আর্ট এ একটু রং করলে আরো পূর্ণতা পেত😁

 2 years ago 

মৎস্য কন্যার পেন্সিল আর্ট অনেক সুন্দর হয়েছে আপু। অনেকদিন হয়ে গেল পেন্সিল আর্ট করা হয় না। হয়তো সময়ের অভাবে আর্ট করার খুব একটা সময় পাই না। আপনার এই পেন্সিল আর্ট টি আমার কাছে খুবই ভালো লাগলো। দারুন একটি পেন্সিল আর্ট শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু।

 2 years ago 

মৎস্য কন্যার পেন্সিল আর্ট চমৎকার হয়েছে আপনি খুব সুন্দর ভাবে আপনার অংকন পদ্ধতি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59934.86
ETH 2666.82
USDT 1.00
SBD 2.45