একটি মেয়ের গাছের নিচে বসে বই পড়ার পেন্সিল আর্ট// 10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি পেন্সিল আর্ট শেয়ার করবো। এটি হচ্ছে একটি মেয়ের গাছের নিচে বসে বই পড়ার পেন্সিল আর্ট। আশা করছি আপনাদের সবার কাছে এই আর্ট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক আজকের ড্রয়িং টি।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220711_112937650.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • ড্রয়িং খাতা
  • পেন্সিল
  • জেল পেন

20220711_100630428.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি পেন্সিল দিয়ে একটি গাছ অঙ্কন করি।

20220711_105704426.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি গাছের নিচে একটি বসে থাকা মেয়ে অঙ্কন করি। এবং মেয়েটির হাতে একটি বই অঙ্কন করি।

20220711_110453311.jpg

তৃতীয় ধাপ

  • এরপর আমি সম্পূর্ণ ড্রয়িং টি জেল পেন দিয়ে অংকন করি।

20220711_110802884.jpg

চতুর্থ ধাপ

  • এরপর আমি গাছটি পেন্সিল দিয়ে রং করে দেই। এবং টিস্যু দিয়ে একটু মিক্স করে দেই।

20220711_110958651.jpg

পঞ্চম ধাপ

  • এরপর আমি জেল পেন দিয়ে মেয়েটির চুল গুলো রং করে দেই।

20220711_112326925.jpg

ষষ্ঠ ধাপ

  • এরপর আমি পেন্সিল দিয়ে মেয়েটির জামা রং করে দেই।

20220711_112551502.jpg

সর্বশেষ ধাপ

  • পেন্সিল দিয়ে রং করা জায়গা গুলো টিস্যু দিয়ে পেন্সিল রং গুলো মিশিয়ে নেই।

20220711_112619299.jpg

এভাবে আমি আমার আজকের পেন্সিল আর্ট শেষ করি।

20220711_112708808.jpg

20220711_112853557.jpg

20220711_113047322.jpg

এই ছিলো আমার আজকের পেন্সিল আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

একটি মেয়ে গাছের নিচে বসে বই পড়ছে চিত্রটি অনেক সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন আর এই চিত্রের প্রধান সৌন্দর্য হিসেবে মেয়েটির কালো চুল অনেক সুন্দর ভাবে ফুটে উঠেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনা জন্য রইল অনেক শুভকামনা।

 2 years ago (edited)

একটি মেয়ে গাছের নিচে পড়ছে একটি বই
গাছের ডালে পাতা আর ফুল গুলো গেল কৈ

অংকন ভালই করেছেন কিন্তু পেন্সিল আর্টে জেল পেন কেন ? হা হা হা ।ধন্যবাদ আপু । ভাল থাকবেন।

 2 years ago 

চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার সবগুলো পেন্সিল আর্ট আমার কাছে অনেক ভালো লাগে। আজ আপনি খুব সুন্দর ভাবে একটি মেয়ে গাছের নিচে বসে বই পড়ার দৃশ্য অঙ্কন করেছেন। মনে হচ্ছে আপনি নিজেই বই পড়ছেন সম্পূর্ণ চিত্রটি আপনি অনেক সহজভাবে একে দেখিয়েছেন তাই আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার আর্ট আপনার ভালো লেগেছে জেনে আমিও খুব আনন্দিত হলাম। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার তৈরি করা এই আর্টটি দেখতে খুবই ভালো লাগছে। মনে হচ্ছে একটি মেয়ে একলা মনে গাছের নিচে বসে বই পড়ছে। পুরো সিনেমার দৃশ্য।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

বাহ!! পেন্সিল দিয়ে চমৎকার আর্ট করলেন তো। গাছের নিচে বই পড়ার মুহূর্তটা খুব সুন্দর করে ফুটিয়ে তুলেছেন। আপনার কাছ থেকে আর্ট শিখতে হবে 😊। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক শুভেচ্ছা

 2 years ago 

একটি মেয়ের গাছের নিচে বসে বই পড়ার পেন্সিল আর্ট টা চমৎকার হয়েছে ‌।এই ধরনের আর্ট করতে বেশ ভালো লাগে। কিন্তু আমার অনেক সময়ের প্রয়োজন হয়। আপনার পোস্ট দেখে বোঝা যাচ্ছে অনেক সময় এবং যত্ন নিয়ে আর্ট করেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি এই ধরনের আর্ট গুলি করতে অনেক সময় লেগে যায় ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

কিছু কিছু অংকন আছে যে অংকন গুলো দেখতে মন ভালো হয়ে যায় আপনার এই অংকন থেকে সত্যিই মনটা অনেক বেশি ভালো হয়ে গেল। গাছের নিচে বসে বই পড়ার এই দেশ অংকন আপনি খুব চমৎকার ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ইউনিক ভাবে পেন্সিলের অংকন আমাদের মাঝে শেয়ার করেছেন। আর পেন্সিল আর্ট গুলো দেখতে অনেক সুন্দর ও আকর্ষণীয় লাগে আমার কাছে। আপনি অঙ্কনে অনেক দক্ষ এজন্য আপনার অংকনগুলো অনেক সুন্দর হয়। অনেক ধন্যবাদ এত সুন্দর একটি অঙ্কন আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আমার অংকন আপনার ভাল লেগেছে জেনে আমারও খুবই ভালো লাগছে। আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার পেন্সিল স্কেচ গুলো বরাবরই অসাধারণ হয় আজও তার ব্যতিক্রম নয় গাছের নিচে বসে একটি মেয়ের বই পড়ার খুবই সুন্দর পেন্সিল স্কেচ প্রস্তুত করেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে আমার কাছে বেশ ভালো লেগেছে

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইলঅনেক শুভকামনা।

 2 years ago 

একটি মেয়ের গাছের নিচে বসে বই পড়ার পেন্সিল আর্ট খুবই সুন্দর হয়েছে আপু। পেন্সিল স্কেচ এর মাধ্যমে আপনি খুব সুন্দর ভাবে চিত্রটি ফুটিয়ে তুলেছেন। বিশেষ করে মেয়েটির মাথার চুল অংকন আমার কাছে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42