আমার বাংলা ব্লগ কে নিয়ে একটি পেন্সিল আর্ট// 10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি পেন্সিল আর্ট শেয়ার করবো। এটি হচ্ছে আমার বাংলা ব্লগ লেখা নিয়ে করা একটি পেন্সিল আর্ট। আশা করছি আপনাদের সবার কাছে এই আর্ট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক আজকের ড্রয়িং টি।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220706_230949670.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • পেন্সিল
  • জেল পেন
  • সাইন পেন

20220706_223517386.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি একটি পেন্সিল অংকন করি।

20220706_224119446.jpg

দ্বিতীয় ধাপ

  • পেন্সিল কে ঘিরে রয়েছে একটি ফিতা। এটি বোঝানোর জন্য ফিতার সামনের দিকের অংশগুলো অংকন করি।

20220706_224420503.jpg

তৃতীয় ধাপ

  • বক্সের মতো অংশগুলোর মধ্যে পেন্সিলের দাগগুলো মুছে দেই।

20220706_224449094.jpg

চতুর্থ ধাপ

  • এরপর আমি পেন্সিল কে ঘিরে রাখার ফিতাটি পেছনে দিকের অংশ অঙ্কন করি।

20220706_224742995.jpg

পঞ্চম ধাপ

  • এরপর আমি সম্পূর্ণ ড্রয়িং টি জেল পেন দিয়ে অঙ্কন করি।

20220706_225150314.jpg

ষষ্ঠ ধাপ

  • এরপর আমি পেন্সিলের নিচের অংশে পেন্সিল দিয়ে লেখা বোঝানোর জন্য কিছুটা অংশ গাঢ় করে রং করে দেই।

20220706_225548634.jpg

সপ্তম ধাপ

  • এরপর আমি পেন্সিল টি পেন্সিল দিয়ে হালকা রং করে দেই

20220706_225916763.jpg

অষ্টম ধাপ

  • এরপর আমি ফিতা গুলো পেন্সিলের সাহায্যে রং করে দেই।

20220706_230136616.jpg

সর্বশেষ ধাপ

  • এরপর আমি খালি জায়গা গুলোর মধ্যে "আমার বাংলা ব্লগ" লেখা টি লিখে দেই সাইন পেন এর সাহায্যে।

20220706_230503867.jpg

এভাবেই আমি আমার আজকের ড্রয়িংটি শেষ করি।

20220706_230825294.jpg

20220706_230954455.jpg

20220706_231001784.jpg

এই ছিলো আমার আজকের পেন্সিল আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগ লেখা পেন্সিল আর্টটি এক কথায় অসাধারণ হয়েছে । বিশেষ করে পেন্সিলটি আপনি অনেক নিখুঁতভাবে আর্ট করেছেন যার কারণে পুরো আর্টটি অনেক বেশি আকর্ষণীয় লাগছে। আর্টের কনসেপ্টটি অনেক ইউনিক ছিল। সব মিলিয়ে চমৎকার হয়েছে।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপু। চমৎকার মন্তব্য করে আমাকে আরও কাজে উৎসাহিত করে তোলার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

অসাধারণ একটি পেন্সিল আর্ট করেছেন আপনি। আমার কাছে খুব ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমার বাংলা ব্লগকে নিয়ে পেন্সিল আর্ট করার জন্য। আমার শুভেচ্ছা রইলো।

 2 years ago 

আমার পেন্সিল আর্টটি আপনার কাছে ভালো লেগেছে জেনে আমিও খুব আনন্দিত হলাম। আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এক কথায় অনবদ্য ছিল কনসেপ্ট টা 👌। প্রথম দেখায় প্রেমে পড়ে যাওয়ার মত। সাদা কালো তেই যেভাবে ফুটে উঠেছে। রং করলে তো আরো কথায় নেই। আমার বাংলা ব্লগ নিয়ে অসাধারন সৃজনশীলতা দেখিয়েছেন আপু।

 2 years ago 

সুন্দরও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

পেন্সিলের মধ্যে আমার বাংলা ব্লগ আর্ট চমৎকার হয়েছে কিন্তু । আপনি খুব সুন্দর করে পেন্সিল দিয়ে পেন্সিলের মধ্যেই আমার বাংলা ব্লগ আর্ট করেছেন। আপনার আর্টটি আমার কাছে খুবই ভালো লেগেছে ।ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য ।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে আমিও খুব আনন্দিত হলাম। আপনাকে ধন্যবাদ সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা ও শুভেচ্ছা

আপু, আপনি অত্যন্ত সুন্দর ভাবে আমার বাংলা ব্লগ লেখা সম্বলিত পেন্সিল, অত্যন্ত সুন্দরভাবে ও ধাপে ধাপে অঙ্কন করে দেখিয়েছেন। যা দেখতে অনেক সুন্দর লাগছে। আপনার আর্টটি আমার খুব পছন্দ হয়েছে। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার অংকনটি আপনার ভালো লেগেছে জেনে আমিও খুব খুশি হলাম ভাইয়া। চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

আরেব্বাস!! অসাধারণ।সবমিলিয়ে পুরো ১০০/১০০.
ধাপ বর্ণনা,উপস্থাপনা ফটোগ্রাফি কোনোটাতেই কমতি নেই।আর্টটি আসলেই আকর্ষণীয় ছিল।
শুভ কামনা জানাই 🥰

 2 years ago 

সুন্দরও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

খুবই সুন্দর হয়েছে তো আপনার পেন্সিল আর্ট। আমার বাংলা ব্লক এর খুব সুন্দর একটি পেন্সিল আর্ট করে আমাদের সাথে শেয়ার করেছেন। আমার কাছে তো ভীষণ ভালো লেগেছে। খুব সুন্দর ভাবে উপস্থাপনা করে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাদের ভালো লাগা আমার কাজের সার্থকতা। আপনাকে ধন্যবাদ সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে আমাকে আর উৎসাহিত করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

খুব ইউনিক একটি চিন্তাধারার প্রকাশ ঘটিয়েছেন আজকে আপনার এই পেন্সিল আর্টের মাধ্যমে। খুব সুন্দর ভাবে একটি পেন্সিল এর মধ্যে আমার বাংলা ব্লগ লেখে ডিজাইন করে আমাদের সাথে তুলে ধরেছেন। বেশ ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাদের ভালো লাগাই আমার সার্থকতা। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার পাশে থাকার জন্য শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আশা করি এরকম আরো সুন্দর সুন্দর আর্ট আমাদের উপহার দেবেন। ধন্যবাদ আপনাকে ফিডব্যাক দেওয়ার জন্য।

 2 years ago 

আপু আপনার অংকন চিত্রটি দারুন হয়েছে। আমার বাংলা ব্লগের প্রতি ভালোবাসা থেকেই আপনি এই দারুন চিত্রটি অংকন করে শেয়ার করেছেন। আপনার অংকনের দক্ষতা বেশ দারুণ। শুভকামনা রইল আপু।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে আমার বাংলা ব্লগকে নিয়ে লেখা পেন্সিলে অংকন অনেক চমৎকার ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন ।খুবই দক্ষতার সঙ্গে আপনি অঙ্কন করেছেন দেখেই বোঝা যাচ্ছে। এত সুন্দর একটি অংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68394.30
ETH 2644.71
USDT 1.00
SBD 2.69