বাঁশের উপর শুয়ে থাকা একটি ছোট পান্ডার আর্ট//10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে আমার করা একটি আর্ট শেয়ার করতে যাচ্ছি। এটি হচ্ছে বাঁশের উপর শুয়ে থাকা একটি ছোট পান্ডার আর্ট। আশা করছি আমার আজকের ড্রয়িং টি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220707_113831586.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • ড্রইং খাতা
  • পেন্সিল
  • পেন্সিল কম্পাস
  • সাইন পেন
  • জেল পেন
  • স্কেল

20220707_110821385.jpg

প্রথম ধাপ

  • প্রথমে আমি স্কেলের সাহায্যে একটি ছোট বাঁশ অংকন করি।

20220707_111023041.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি বাঁশ টির উপরে একটি পান্ডার শরীর অঙ্কন করি।

20220707_111255848.jpg

তৃতীয় ধাপ

  • এরপর আমি বাঁশের উপর সম্পূর্ণ পান্ডা টি অঙ্কন করি।

20220707_111456265.jpg

চতুর্থ ধাপ

  • এরপর আমি বাঁশের মধ্যে কিছু পাতা অঙ্কন করি। এবং উপরে ম্যান্ডেলা ডিজাইন করার জন্য কম্পাস দিয়ে দুটি বৃত্তচাপ অঙ্কন করি।

20220707_111721676.jpg

পঞ্চম ধাপ

  • এরপর আমি সম্পূর্ণ ড্রয়িং টি জেল পেন দিয়ে অঙ্কন করি।

20220707_112120416.jpg

ষষ্ঠ ধাপ

  • এরপর আমি পান্ডা টির শরীরের কিছু অংশ কালো রং করে দেই।

20220707_112355819.jpg

সপ্তম ধাপ

  • এরপর আমি বাঁশ টি সবুজ রং করে দেই। পাতা গুলোও রং করে দেই সাইন পেন দিয়ে। এবং পান্ডা টির ছোট একটি লেজ অঙ্কন করি।

20220707_112618662.jpg

সর্বশেষ ধাপ

  • এরপর আমি উপরে কিছু অংশ হালকা মান্ডালা ডিজাইন করে দেই।

20220707_113753753.jpg

এভাবেই আমি আমার আজকের ড্রয়িং টি শেষ করি।

20220707_113904642.jpg

এই ছিলো আমার আজকের ড্রয়িং। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

বাঁশের উপর শুয়ে থাকা একটি ছোট পান্ডার আর্ট খুব চমৎকারভাবে অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। মিষ্টি-মধুর পান্ডা বাঁশের উপর কত সুন্দর ভাবে শুয়ে আছে। ধন্যবাদ চমৎকার একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

বাঁশের উপর শুয়ে থাকা একটি ছোট পান্ডার আর্টখুবই চমৎকার লেগেছে আমার কাছে। ধাপগুলো আপনি খুবই অসাধারণভাবে করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে উৎসাহিত করার জন্য এত অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বাঁশের উপর শুয়ে থাকা একটি ছোট পান্ডার আর্ট আমার কাছে ভীষণ ভালো লেগেছে । আপনি খুব অসাধারণভাবে সময় দিয়ে এটি আর্ট করেছেন। খুব সুন্দর ভাবে ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল।

 2 years ago 

আপনাদের ভালো লাগাই আমার কাজে সার্থকতা। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

বাঁশের উপর শুয়ে থাকা একটি ছোট পান্ডার আর্ট অনেক সুন্দর হয়েছে। আপনি দারুন একটি চিত্র অংকন করেছেন আপু। পান্ডার আর্ট আমার কাছে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে আমিও খুব আনন্দিত হলাম ।ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

বাঁশের উপর শুয়ে থাকা একটি ছোট পান্ডার আর্ট খুবই চমৎকার হয়েছে। আর্টি খুব সুন্দর ভাবে পান্ডাটি শুয়ে আছে। বাঁশের কালার খুব সুন্দরভাবে সামঞ্জস্য করেছেন আপনি আপনার উপস্থাপনা ও ছিল অসাধারণ।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

বাসের উপর শুয়ে থাকা একটি পান্ডার অংকনটি অনেক সুন্দর হয়েছে আর দক্ষ হাতে যা অঙ্কন করা যায় সবই ভালো লাগে এবং অনেক সুন্দর হয়।এত সুন্দর একটি চিত্র অংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এক কথায় অসাধারণ। বাসের উপরে শুয়ে থাকা একটি ছোট পান্ডার অঙ্কন করেছেন আপনি। যা দেখতে অনেক কিউট লাগতেছে। সেই সাথে আপনার উপস্থাপনা অনেক ভাল ছিল। ধন্যবাদ আপনাকে এরকম চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

বাসের উপর শুয়ে থাকা খুবই চমৎকার একটি পান্ডার চিত্র অঙ্কন করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আসলে পান্ডার চিত্র গুলো দেখতে আমার কাছে সব সময়ই ভালো লাগে। এ ধরনের চিত্রগুলো অংকন করার জন্য অনেক সময় এবং ধৈর্যের প্রয়োজন হয়।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া এ ধরনের আর্ট গুলো করতে একটু সময় লাগে। তাও চেষ্টা করি। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

পান্ডা প্রাণীটি আমার খুবই ভালো লাগে এই প্রাণীটি খুবই শান্ত শিষ্ট কিন্তু দুষ্টু প্রকৃতির হয়ে থাকে। আপনি খুব সুন্দর ভাবে বাঁশের উপরে শুয়ে থাকা একটি পান্ডার ছবি অঙ্কন করেছেন আপনার জন্য শুভকামনা।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন ভাইয়া। চমৎকার মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58445.95
ETH 2616.08
USDT 1.00
SBD 2.41