একটি মাশরুমের ব্ল্যাক পেন আর্ট//10% beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছে। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে একটি ভিন্ন ধরনের আর্ট শেয়ার করবো। এটি হচ্ছে ব্ল্যাক পেন আর্ট। একটি মাশরুমের ব্ল্যাক পেন আর্ট। আশা করছি আপনাদের সবার কাছে এই আর্ট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক আজকের ড্রয়িং টি।

ড্রয়িং টির সর্বশেষ একটি ফটোগ্রাফি

20220703_191939207.jpg

প্রয়োজনীয় উপকরণ

  • ড্রইং খাতা
  • পেন্সিল
  • রাবার
  • জেলপেন
  • সাইন পেন

প্রথম ধাপ

  • প্রথমে আমি পেন্সিল দিয়ে কয়েকটি মাশরুম অংকন করি। মাঝখানে একটি বড় মাশরুম এবং তার চারপাশে কিছু ছোট ছোট মাশরুম অংকন করি।

20220623_213037561.jpg

দ্বিতীয় ধাপ

  • এরপর আমি আরো কিছু ছোট মাশরুম অঙ্কন করি। এবং বড় মাশরুমের একটি দরজা এবং জানালা অংকন করি। এবং তার পাশে একটি ছোট গাছ অঙ্কন করি।

20220623_213800793.jpg

তৃতীয় ধাপ

  • এরপর আমি জেল পেন দিয়ে সম্পূর্ণ ড্রয়িং টি আবার অঙ্কন করি।

20220623_213945052.jpg

  • জেল পেন দিয়ে অঙ্কন করা শেষ করি।

20220623_214949991.jpg

চতুর্থ ধাপ

  • এরপর আমি জেল পেন দিয়ে মাশরুমের গায়ে গোল গোল করে কিছু ডিজাইন করি।

20220623_215323366.jpg

পঞ্চম ধাপ

  • এরপর ভিতরের দিকের অংশে এবং দরজায় কলম দিয়ে লম্বা লম্বা দাগ দিয়ে কিছু ডিজাইন করে দেই। এরপর সাইন পেন দিয়ে ছোট ছোট বিন্দু দিয়ে দেই সম্পূর্ণ ড্রয়িং এর মধ্যে।

20220623_220025599.jpg

  • এভাবে আমি আমার আজকের ব্ল্যাক পেন আর্ট টি শেষ করি।

20220623_220601464.jpg

আর্টের সর্বশেষ ফটোগ্রাফি

20220703_191939207.jpg

20220703_192039131.jpg

এই ছিলো আমার আজকের ব্ল্যাক পেন আর্ট। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আজকের মত বিদায় নিচ্ছি আবার আসবো আপনাদের সামনে নতুন কিছু নিয়ে।সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এবং সবার জন্য অনেক শুভকামনা রইল 💕💕

Sort:  
 2 years ago 

মাশরুমের ব্ল্যাক পেন আর্ট এক কথায় ইউনিক এবং ভীষণ সুন্দর হয়েছে। আসলে এই ধরনের পোস্ট করতে অনেক সময় লেগে যায়। আপনি অনেক সুন্দর করে উপস্থাপনা করেছেন। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু এই ধরনের আর্ট গুলো করতে একটু সময় লেগে যায়। আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার এই আর্ট টি আসলে অবাক করার মত। বেশ চমৎকার একটি আর্ট আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ এত সুন্দর করে একটি মাশরুমের ব্ল্যাকপেন আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য শুভেচ্ছা রইল ।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আহা, ব্ল্যাক পেন আর্ট করতে আমার ভালো লাগে ভীষন। আপনার আর্ট খুব ভালো হয়েছে। ব্ল্যাক পেন আর্ট এর খুব সময় লাগে।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একটি মাশরুমের ব্ল্যাক পেন আর্ট অসাধারণ হয়েছে আপু। আপনার আর্ট এর আগেও দেখেছি। আপনি সব সময় দারুন আর্ট করেন। খুবই সুন্দর ভাবে আপনি মাশরুমের চিত্রটি আর্ট করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। দারুন এই আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু দারুন হয়েছে একটি মাশরুমের ব্ল্যাকপেন আর্ট। ে আপনি খুবই দক্ষতার সাথে মাশরুমের আর্ট সম্পন্ন করেছেন। আপনার এই আর্ট দেখে বেশ বুঝতে পারছি অনেকটা সময় ও অনেকটা ধৈর্য নিয়ে অঙ্কন সম্পন্ন করতে হয়েছে। সুন্দর একটি মাশরুমের ব্ল্যাক পেন আর্ট উপস্থাপনের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া আর্ট গুলো করতে অনেক সময় ধৈর্যের প্রয়োজন। আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার আর্টটি দেখে আমি আসলেই মুগ্ধ হলাম। আপনার কাজের দক্ষতার প্রশংসা না করলেই নয়। কিভাবে সম্ভব এত সুন্দর আর্ট করা? যাই হোক আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার মাশরুমের ব্ল্যাক পেন আর্ট দেখে মুগ্ধ হয়ে গেলাম। আসলে অসাধারণ হয়েছে। আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি ব্ল্যাক পেন আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

ওয়াও একটি মাশরুমের ব্ল্যাক পেন আর্ট অনেক চমৎকার হয়েছে। আমি প্রথমে বুঝতেই পারিনি এটি কোন আঁকা চিত্র। ভেবেছি এটি কোন ব্যানারের ফটোগ্রাফি। এত নিখুঁতভাবে অঙ্কন করেছেন যে আমি মুগ্ধ হয়ে গেলাম চোখ ফেরাতে পারছি না। অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে এই আর্ট টি শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর ও গঠনমূল মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অসাধারণ অংকন 👌
এটিকে মাশরুমের বাড়ি বলা যায়।
ভীষণ সুন্দর অংকন 😍
আপনি বরাবরই ভালো আঁকেন।
দোয়া রইল 🥀

 2 years ago 

সুন্দরও গঠনমূলক মন্তব্য করে। আমাকে আরো উৎসাহিত করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

একটি মাশরুমের ব্ল্যাক পেন আর্ট টি খুব সুন্দর হয়েছে। মাশরুমের ব্ল্যাক প্যান আঁকা আইডিয়া টি একদমই ইউনিক ছিল। আমার বাংলা ব্লগ প্ল্যাটফর্মে মাশরুমের ব্ল্যাক প্যান চিত্র আপনার পোস্টেই আমার প্রথম দেখা। ধন্যবাদ আপনাকে ইউনিক একটা জিনিস আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য। খুব সুন্দর ভাবে বুঝিয়ে দিয়েছেন মাশরুমের ব্ল্যাক পেন চিত্রের কৌশল এর প্রতিটি ধাপ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন আপনি। চমৎকার মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা ও শুভেচ্ছা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61297.02
ETH 2687.45
USDT 1.00
SBD 2.59