আমার পুরো সপ্তাহের পোস্টগুলোর রিভিউ || ১০% লাজুক খ্যাঁকের জন্য 💌

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার পুরো সপ্তাহের পোস্টগুলোর রিভিউ


WE ARE CLOSED instagram post.jpg

সব পোস্ট একসাথে 🤗

সবার প্রতি সম্মান প্রদর্শন পূর্বক শুরু করছি। আমার আজকের পোস্ট এর মূল বিষয়বস্তু হচ্ছে আমি পুরো সপ্তাহ জুড়ে যে পোস্টগুলো করেছি তার একটি রিভিউ পোস্ট আজ করছি। আজকের এই রিভিউ পোস্ট এর মাধ্যমে আপনারা চাইলে আমার পুরো সপ্তাহের সমস্ত পোস্ট গুলো এক ঝলক দেখে আসতে পারেন। আমি জানি আপনারা আমার সব পোস্ট গুলোই বিশেষ যত্ন সহকারে পড়ে থাকেন আমি সেটা অনুভব করি। তারপরও আপনাদের সুবিধার জন্য আমি আমার পুরো সপ্তাহের পোস্টগুলো একত্র করে এই রিভিউ পোস্টটি করছি। আশাকরি সবাই এক ঝলক পোষ্টগুলো দেখে আসতে পারবেন এবং কেউ যদি কোন পোস্ট মিস করে থাকেন তারাও সে পোস্টগুলো পড়তে পারবেন। তো চলুন শুরু করা যাক।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পোস্টগুলোর রিভিউ

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzoYFv2yp36T3e4q5K1JNkpTn8pZ3NqDCta8L6P8sWtYnS2V2NNQXMKm4U9zWnpiAjcsLLxeNDTkhYE1vuxeKiJQeknMMEtwBsWrop.jpeg

পোস্ট লিংক 👇

ঢাকা থেকে কুমিল্লা ভ্রমণ কাহিনী || যেখানে আনন্দ আর বিভ্রাট ছিল সাক্ষী।

এটা আমার এ সপ্তাহের শুরুর দিককার পোস্ট, এই পোস্টটিতে আমি আমার ঢাকা থেকে কুমিল্লা আসার পুরো ভ্রমণকাহিনী উল্লেখ করেছি। সত্যি বলতে ঢাকা থেকে কুমিল্লা আসতে যেখানে আমাদের বেশ আনন্দ ছিল কিন্তু পথে বিভিন্ন বিভ্রাট আমাদের আনন্দ অনেকটা মাটি করে দেয়। তারপরও আমরা সুস্থভাবে কুমিল্লাতে এসে পৌঁছেছি এটাই আল্লাহতালার কাছে শুকরিয়া। আমি এই পোস্টটিতে উল্লেখ করেছি আমরা যে বাসটিতে আসছিলাম তার কর্মচারীরা আমাদের ইফতার করায়। আর আমাদের যাত্রা বিরতিতে কুমিল্লার একটি হোটেলে আমাদের বাসটি অবস্থান নেয়। আমাদের হোটেলটি খুব চমৎকার ছিল এবং আমরা ওখানকার খাবার গুলো বেশ ভালোই উপভোগ করেছি। সবমিলিয়ে আমার এই পোস্টটি আমার নিজের কাছেও ভীষণ ভালো লেগেছে।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFv4p7kcys2hWvQeC9wf8UTDmrzWcE8apMz1hJ8nscbiukruf9yux8XLQ6gu4DdQ7gmqTMmJc75EbbyiMLfW8zjaFymAB9n1hsXRqaVk.jpeg

পোস্ট লিংক 👇

আইসক্রিমের স্বাদে তরমুজের 🍉 জুস || এক গ্লাসে কলিজা ঠান্ডা 😋

এটি আমার একটি রেসিপি পোস্ট। এখানে আমি আইসক্রীমের স্বাদে তরমুজের জুস তৈরি করেছিলাম। সত্যি বলতে এটি একটি কলিজা ঠান্ডা করা জুসের রেসিপি ছিল। আর আমরা পুরো পরিবারের সবাই মিলে এই চমৎকার জুসটি উপভোগ করেছি। আমি কিন্তু খুব চমৎকারভাবে এই জুস তৈরির রেসিপিটি আপনাদের সামনে তুলে ধরেছি এই চমৎকার পোস্টের মাধ্যমে।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuyi979nY5jLELB224MrQHf61zB7Rd5NBjhys1PZpuniRXxW4DRu5htY4hvXBWSCGJHinh3MYberuMt34vC3pwAokDBiRjBaBDLhrt6.jpeg

পোস্ট লিংক 👇

প্রিয়জনদের খুশি করার প্রানপন প্রচেষ্টা || ঈদের কেনাকাটা আর খানাপিনা 😋

এই পোষ্টের মাধ্যমে আমি আমার পরিবার নিয়ে ঈদ শপিং এর পুরো গল্পটি আপনাদের সামনে উপস্থাপন করেছি। আসলে আমাদের চাহিদা অনুযায়ী আমাদের উপার্জন সীমিত। আর এই সীমিত উপার্জনের মধ্যেই আমাদের প্রিয়জনকে খুশি করতে হয়। আমি আমার সামর্থ্য অনুযায়ী আমার প্রিয়জনকে ঈদ শপিং করে দিয়েছে এবং তাদের সন্তুষ্ট করার চেষ্টা করেছি। আমি মনে করি আমার এই গল্পটি আমাদের মধ্যবিত্ত পরিবারের সবার গল্প এটি।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9W2CPCDpQTZQ57FrcCVAojih8tHQ4JZ6QHg9ne4wb3o8fJE63TCrT3gwKWMrHNq65Y4WY3Rh5dvzgoXje56mYb7oPWm.gif

পোস্ট লিংক 👇

থানকুনি পাতার ☘️ ভর্তা (দেশী আলু আর মাছের স্বাদে) 😋 || পুষ্টিগুণে সেরা ।

এটি একটি ইউনিক ভর্তা রেসিপি পোষ্ট ছিল। এখানে আমি দেশী আলু আর মাছের স্বাদে থানকুনি পাতার ভর্তা করেছিলাম। ভীষণ পুষ্টিকর এই থানকুনি পাতা আর এর ভর্তা তো অসাধারণ। আমার মনে হয় এই ভর্তাটি কেউ যদি একবার তৈরি করে সে দ্বিতীয়বার এটি তৈরি করে নিশ্চয়ই খাবে। আমি সুযোগ পেলেই এ ধরনের ভর্তা খেয়ে থাকি। যে কেউ চাইলে আমার এই রেসিপিটি মাধ্যমে চমৎকার ভর্তাটি তৈরি করা শিখতে পারেন।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9TJfS4u5upEDEaFfGv7EZthMc4mxGufpHEJSnCP6qtnrXZXVLBvcUmZfdPVRXoGuy5YwWjHji6beDxjRcmnEyxJCZnD.gif

পোস্ট লিংক 👇

গ্রাম ভ্রমন পর্ব ০১ || মুক্ত বাতাসে মন খুলে ঘুরে বেড়ানো।

আমার এই পোষ্টটি মূলত ফটোগ্রাফি এবং চমৎকার মুক্ত পরিবেশে ঘুরে বেড়ানোর অনুভূতির পোস্ট। এটি আমার গ্রাম ভ্রমণ পর্ব ০১ ছিল। এখানে আমি সবুজ গ্রাম বাংলার বেশ কিছু চমৎকার ছবি আপনাদের সাথে ভাগ করে নিয়েছি। এছাড়াও আমার পরিবার এবং আমার নিজেরও কয়েকটি ছবি এখানে ছিল। খুব শীঘ্রই আমার গ্রাম ভ্রমণ পর্ব-০২ নিয়ে আপনাদের সামনে হাজির হব।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7CyaY8XtrkX1yGCZs7THioyNdLyCRGzxdWx4EVXoWw7GFLSG6SAmFe17qYrA8xRHCmnfPajy1Spoa2wfFmKxfP1Cz.jpeg

পোস্ট লিংক 👇

ঈদ আসে ঈদ যায় || কারো ঘরে ঈদের আনন্দ নিরানন্দ রয়ে যায় 😢

আমার এই পোষ্টের মাধ্যমে আমি আমাদের সমাজের অসংখ্য সুবিধাবঞ্চিত মানুষ রয়েছেন তাদের কিছু দুঃখ দুর্দশার কথা এখানে বর্ণনা করেছি। একটি সমাজে যে রকম উচ্চবিত্ত মানুষ থাকে তেমনি কিছু নিম্নবিত্ত মানুষও থাকে। তো এখানে একটি বিষয় হচ্ছে যে উচ্চবিত্ত এ মানুষগুলো যদি নিম্নবিত্ত এসমস্ত সুবিধাবঞ্চিত মানুষের পাশে এসে একটু দাঁড়ায় সে ক্ষেত্রে সবার মধ্যে একটা আর্থিক স্বচ্ছলতা এবং আনন্দ বিরাজ করে। আমরা আসলে একটু চেষ্টা করলেই অন্তত কিছু মানুষের ঈদ-আনন্দ ফিরিয়ে আনতে পারি। কিন্তু দুঃখের বিষয় হল সেটা আমরা কেউই করতে চাইনা এবং চিন্তাও করি না। আর আমার কাছে আরও একটি বিষয় খারাপ লাগে আমি যখন এ ধরনের পোস্ট করি তখন অনেকেই সে পোস্ট গুলো এড়িয়ে যান। এটি সত্যি খুব খারাপ লাগে, মনে হয় আপনাদের ভিতরে সেই অনুভূতি গুলো কাজ করে না। দয়া করে একটু সদয় হোন মানুষের পাশে নিজের ছোট্ট সামর্থ্য টুকু দিয়ে এগিয়ে আসুন। 🙏 সময় সুযোগ হলে আমার এই পোস্টটি পড়বেন দয়া করে।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

নিজস্ব কিছু কথা

এই ছিল আমার আজকের আয়োজন এবং পুরো সপ্তাহের পোস্ট রিভিউ। আশা করি আমার আজকের পোস্টটি সবার কাছে খুব ভালো লেগেছে। আসলে আমার বাংলা ব্লগ কমিউনিটি একটি দারুন সম্প্রীতি এবং আন্তরিকতার কমিউনিটি এখানে আমরা প্রত্যেকে প্রত্যেকের পোস্টগুলো পড়ে থাকি। আর সত্যি বলতে সবাই যখন পোস্ট পড়ে খুব চমৎকার মন্তব্য উপস্থাপন করেন তখন ভীষণ ভালো লাগে। যাক আজকের মত বিদায় নিচ্ছি তবে খুব শিগগিরই আপনাদের সামনে নতুন একটি চমৎকার পোস্ট নিয়ে হাজির হব কথা দিচ্ছি।

বিদায় (1).gif

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

Sort:  
 2 years ago 

এগুলো যেন স্মৃতিকে আরেকবার স্মরণ করিয়ে দেয়। আপনি সবসময়ই ইউনিক পোস্ট করেন। আপনার গত সপ্তাহের পোস্ট গুলো ভালো ছিল। বিশেষ করে আইক্রিমের স্বাদে তরমুজের জুসটা আমার কাছে সবচেয়ে আকর্ষণীয় লেগেছে। এবং আপনাদের কেনাকাটার পোস্ট টা ভালো ছিল। ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য। আসলে আইসক্রিমের স্বাদে তরমুজের জুস পোস্টটি আমার নিজের কাছেও ভীষন ভালো লাগে আর আমাদের কেনাকাটার যে পোস্টটি আসলেই একটু অন্যরকম পোস্ট ছিল যেখানে কিছু আনন্দ এবং কিছু আবেগ অনুভূতি ছিল।

 2 years ago 

আপনি সপ্তাহ জুড়ে অনেক সুন্দর সুন্দর পোষ্ট শেয়ার করেন। আর আজকের এই পোস্টের মাধ্যমে সপ্তাহের সব কোয়ালিটি পোস্ট গুলো একসাথে করেছেন। সপ্তাহজুড়ে কোয়ালিটি পোস্ট গুলো একসাথে দেখতে পেরে অনেক ভালো লাগলো

 2 years ago 

জি ভাই আমি সত্যিই চেষ্টা করছি আপনাদের সামনে আমার ভালো পোস্টগুলো উপহার দিতে।
ধন্যবাদ চমৎকার মন্তব্যের জন্য 🥀

 2 years ago 

স্বাগতম ভাইজান 💚

 2 years ago 

এভাবে সবগুলো পোস্ট এর রিভিউ দেখে অনেক ভালো লাগলো ভাই। যদিও এই পোস্টগুলো এর আগে আমি দেখেছি। আপনার সবগুলো পোস্টের মধ্যে আপনার করা থানকুনি পাতার রেসিপি আমার কাছে অনেক ভালো লেগেছে। সেই সাথে তরমুজের জুস এর কথা নাইবা বললাম। এক কথায় অসাধারণ। আর আপা আপনার উপস্থাপনা মাশাল্লাহ অনেক ভালো। শুভকামনা রইলো ভাইজান আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য।
আমার ভীষণ ভালো লাগলো আপনি আমার পোস্টগুলো পড়েন।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

স্যার আপনার পুরো সপ্তাহের পোস্টগুলোর রিভিউ গুলো দেখে অনেক ভালো লাগলো। যদিও আমি আপনার সব গুলো পোস্ট খেয়াল করি।

প্রিয়জনদের খুশি করার প্রানপন প্রচেষ্টা || ঈদের কেনাকাটা আর খানাপিনা 😋

এই পোস্টটি আমার ভিশন ভালো লেগেছে। প্রিয়জনদের খুশি করার প্রানপন প্রচেষ্টা। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

ধন্যবাদ লিমন চমৎকার মন্তব্যের জন্য।
সত্যি বলতে আমার এই পোস্টটি আমার নিজের কাছেও ভীষণ ভালো লেগেছে 🥀

 2 years ago 

আপনার রিভিউ পোস্টের মাধ্যমে আপনার বেশ কিছু পোস্ট একসঙ্গে দেখতে পেলাম । খুব ভালো লাগলো আপনার সবগুলো পোস্ট একসঙ্গে দেখে। ব্যস্ততার কারণে কোন পোস্ট মিস হয়ে গেলে এরকম রিভিউ পোস্টের মাধ্যমে দেখা যায়। যা আসলেই খুব ভালো বিষয়।

 2 years ago 

ধন্যবাদ আপু ভীষণ চমৎকার মন্তব্যের জন্য 🥀
আমারও মনে হয় রিভিউ পোস্ট মূল্যবান।
কারন অনেক সময় ব্যাস্ততার কারনে অনেকের পোস্ট মিস হয়ে যায়।

 2 years ago 

আপনার প্রত্যেকটি পোস্টের মধ্যে গ্রাম ভ্রমণের বিষয়টি আমার খুবই বেশি ভালো লেগেছে আপনি গ্রাম বাংলার ঐতিহ্যকে তুলে ধরেছেন খুব সুন্দর দক্ষতার মধ্য দিয়ে। আশা করে এমন সুন্দর সুন্দর ইউনিট পোস্ট শেয়ার করবেন। যেহেতু পর্ব টা ছিল প্রথম,পরের পর্ব দেখতে চাই।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের জন্য।
বানানের দিকে একটু খেয়াল করবেন ইনশাআল্লাহ 🤗
জি আমার দ্বিতীয় পর্ব আসছে শিঘ্রই।

 2 years ago 

এখানের কয়েকটি পোস্ট আমি আগেও দেখেছি, আবার কয়েকটি দেখিনি, তবে আপনার সাপ্তাহিক রিভিউ এর কারণে সব পোস্ট গুলো এক জায়গায় দেখতে পেরেছি যেটা আমার খুবই ভালো লেগেছে, রিভিউ পোস্ট গুলো সত্যি অনেক উপকারীতা হয়, আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই পুরো সপ্তাহ জুড়ে এমন সুন্দর সুন্দর পোস্ট আমাদের উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার একটি মন্তব্যের জন্য। আমার কয়েকটি পোস্ট আপনি আগেই পড়েছেন জেনে ভীষণ খুশি হলাম। আমার এই রিভিউ পোষ্টের মাধ্যমে আপনি চাইলে আমার অন্যান্য পোস্টগুলো পড়ে আসতে পারেন।

 2 years ago 

পুরো সপ্তাহের পোস্ট গুলোর আবারও দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। আপনি খুবই সুন্দর সুন্দর পোস্ট করেছিলেন। বিশেষ করে আইসক্রিম এর স্বাদে তরমুজ আমার কাছে বেশি ভালো লেগেছে।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই ভীষণ চমৎকার মন্তব্যের জন্য। আইসক্রিমের স্বাদে তরমুজের জুস পোস্টে আমার নিজের কাছেও ভীষণ পছন্দের একটি পোস্ট। তবে আমি আমার সবগুলো পোস্ট খুব যত্নসহকারে তৈরি করার চেষ্টা করেছি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33