গত সপ্তাহের পোস্টগুলোর সংগ্রহশালা || ১০% আমাদের সবার প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

Picsart_22-10-09_17-47-28-283.jpg

হ্যালো..!!!!!
🥰আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যেরা🥰
আমি বাংলাদেশ থেকে @emonv
আজ রবিবার , অক্টোবর ০৯/২০২২

আসসালামু আলাইকুম প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন এবং নিরাপদে আছেন আমিও অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে আবার নতুন একটি ব্লগ নিয়ে হাজির হয়েছি আজকে আপনাদের মাঝে আমি আমার গত সপ্তাহের পোস্টগুলো রিভিউ করে দেখাতে যাচ্ছি আসলে পোস্ট রিভিউ এর সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ আমার মনে হয় যে যারা আমার পোস্টগুলো সময়ের অভাবে ভিজিট করেননি তারা এক নজরে সবগুলো পোস্ট দেখে নিতে পারবেন এবং আপনাদের মাঝে আমি পোস্টগুলো শেয়ার করে আসলেই অনেক মজা পাই যেহেতু আমার বাংলা ব্লগ আমাদের একটি পরিবার সেই কারণে পরিবারের সঙ্গে সময় কাটাতে আমারও অনেক ভালো লাগে। তাই আজকে ভাবলাম গত সপ্তাহের পোস্টগুলো রিভিউ করি তবে আর বেশি কথা না বাড়িয়ে চলুন দেখে আসি আমার গত সপ্তাহের পোস্টগুলো এই পোস্টের সঙ্গে আমি নিচে লিঙ্ক সহ দিয়ে দিব আপনারা চাইলে ওইখান থেকে আমার পোস্টগুলো ভিজিট করতে পারেন।

◆ পোস্ট-১

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6HkwczeCcwaZFUb7EF9qweBMXbK2joSWt3rMURHAJ7ZJUkN9EJ443mqSgxzcLA3EbKn9p1Sm4L8H6oMRGfQ2SpXQFejtnNYmU.jpeg

Post link🔗here

  • আমার শৈশবকালের কিছু মুহূর্ত নিয়ে আমি এই পোস্টটি আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম। আপনারা চাইলে এই পোস্টটি লিংক থেকে দেখে আসতে পারেন এই পোষ্টের সঙ্গে আমার অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে।
◆ পোস্ট- ২

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcX88eZaH3fbCHbzASTYpQpPSkBvHgY3EFUyLt7NmUTB72yVnahiAEWPmCM6sJPDC4VznJEgqvVri2aAHaFsDw2oUNLDM.webp

Post link🔗here

  • বৃষ্টির দিনের কিছু মুহূর্ত নিয়ে আমি এই পোস্টটি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম । আসলে কয়েক সপ্তাহ আগে আমাদের এলাকায় বৃষ্টিপাত প্রায় লেগেই থাকতো তাই তখনকার মুহূর্ত গুলো স্মরণ করে এই পোস্টটি করেছিলাম।
◆ পোস্ট-৩

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7y6WhPfvMWx9k2nJwyB5Sh8bfeUKswBWh9c5hfpgcvLiYtA1fVXjpoEU94938CTLtjYkkYsKyjMrNVr5b7dJDwN4LsSqC2.jpeg

Post link🔗here

  • আমার জীবনে ছোট কিছু অভিজ্ঞতা নিয়ে এই পোস্টটি আমি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম আসলে অভিজ্ঞতা আমাদের জীবনে অনেক গুরুত্বপূর্ণ একটি অংশ তাই এই পোস্টটি আগ্রহী হয়ে আপনাদের মাঝে উপস্থাপন করেছিলাম।
◆ পোস্ট-৪

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcRy4bemY8UokvEeuUN6P2he3wzmxJWBoirdLDZFmkEof9twiWChzCgTs2FGcjzzNfXKS2eUwbK6ag7JsS5PRutPeC1NW.jpeg

Post link🔗here

  • আমাদের গ্রামীণ জীবনযাপন নিয়ে আমি আপনাদের মাঝে এই পোস্টটি শেয়ার করেছিলাম আসলে গ্রামের জীবন যাপন কেমন হয় এবং তাদের সকাল এবং সন্ধ্যা কিভাবে কাটে এ বিষয়গুলো আমি এই পোস্টের মধ্য উপস্থাপন করার চেষ্টা করেছি। ‌
◆ পোস্ট-৫

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7z35FKMMpx8XyapurLLSxGVYg7sH3w523LX7LTMwC16WkyU7sBZUErTMfxat13Y5NACdFSrFoZd9u8PHKVpnSHqw5PZ6L6.jpeg

Post link🔗here

  • মানুষের জীবিকা তাগিতে মানুষ বিভিন্ন পেশাব বেছে নিয়েছে এবং মানুষ কিভাবে তার জীবিকা নির্বাহ করে এবং তারা জীবিকা কিভাবে পরিচালিত করে এই পোস্টটির মাধ্যমে আমি আপনাদের মাঝে তাই শেয়ার করেছি আশা করি আপনাদের এই পোস্টটি ভালো লেগেছিল।
◆ পোস্ট-৬

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFv2G2X2p9zYNP76r61vzYYZbRAPU1E5zJ6cacfLmMDbq4XyoXqtGsD4g7wESraR2qovrQmbcoKhkCzbEH1N1KZSpnuBeEhP4FNczDj5.webp

Post link🔗here

  • দীর্ঘ ২২ দিন পর যখন আমি আপনাদের মাঝে পুনরায় আবার ফিরে আসি তখন এই পোস্টটি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম তখন আমি আসলে অনেক এক্সাইটেড ছিলাম এই পোস্টটি করার সময়। আপনারা চাইলে পোস্টি দেখে আসতে পারেন।
◆ পোস্ট-৭

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScYc7fjECRVLBqN6HRxvo6PouueGDD2eFWsCaf7B6c22zgsiqPq14pT7u251AGygnBgEywJYfRoZxGG3x3QqtK9drQKW4TGSE19hBLRRyM3c.jpeg

Post link🔗here

  • এটি হচ্ছে রেনডম ফটোগ্রাফির একটি পোস্ট আসলে আমি ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি তাই মাঝে মধ্যে সময় পেলে মোবাইলটা নিয়ে ফটোগ্রাফি করার উদ্দেশ্যে চলে যায়‌। আপনারা চাইলে এই ফটোগ্রাফি পোস্টটা দেখে আসতে পারেন।

🥳আপনাদের সবাইকে ধন্যবাদ এতক্ষণ পাশে থাকার জন্য আবারো দেখা হবে পরবর্তী নতুন একটি পোস্টে ততক্ষণ সবাই সুস্থ থাকুন এবং ভাল থাকুন।🥳

  • বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

🫂ধন্যবাদ!!!🤵


ব্লগার@emonv
ব্লগিং ডিভাইসInfinix hot 11s

image.png

[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

image.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  
 2 years ago 

এই সাপ্তাহিক পোস্ট রিভিউ করতে এডমিন কতৃপক্ষ নিষেধ করছে তোমার হয়তো সেটা জানা নেই। এর চেয়ে তুমি এক জাতীয় পোস্ট গুলোর সংগ্রহশালা তৈরি করতে পারো। তোমার জন্য শুভকামনা।।

 2 years ago 

জি ভাইয়া এক নজরে সবগুলো পোস্ট দেখতে পেলাম। দীর্ঘ ২২ দিন পর আপনি আমাদের মাঝে ফিরে এসেছিলেন। পোস্টটাতে একটু সামান্য চোখ বুলিয়ে এলাম। কিন্তু সবগুলো পোস্ট দেখা সম্ভব নয়। ধন্যবাদ ভাইয়া রিভিউ পোস্টিং আমার কাছে শেয়ার করার জন্য।

 2 years ago 

গত সপ্তাহে আপনি আমাদের মাঝে দারুণ কিছু পোস্ট শেয়ার করেছিলেন। গত সপ্তাহে আপনার সবগুলো পোস্ট আমি পড়তে পেরেছিলাম না কিন্তু আজকের এই রিভিউ পোস্ট এর মাধ্যমে সবগুলো পোস্ট একত্রিত ভাবে পেয়ে গেলাম। আপনার শেয়ার করা পোস্ট গুলোর মধ্য থেকে আমার কাছে রেনডম ফটোগ্রাফির পোস্ট টি এবং মানুষের জীবিকার তাগিদে বিভিন্ন ধরনের পেশা বেছে নেবার এই পোস্টটি খুবই ভালো লেগেছে।

 2 years ago 

আপনার এই সপ্তাহের রিভিউ পোস্ট দেখে আমার অনেক ভালো লাগলো। আসলে রিভিউ পোষ্টের মাধ্যমে একটি সপ্তাহের যে পোস্টগুলো অদেখা থেকে যায় সেগুলো দেখতে পারা যায়। আপনার ফটোগ্রাফি গুলো কিন্তু দারুণ ছিল।

 2 years ago 

হয়তো আমরা বিভিন্ন ধরনের সমস্যা কারণে পোস্টগুলো সব একসাথে আমাদের চোখে পড়ে না। কিন্তু আপনার এই পোষ্টের মাধ্যমে আমি আপনার সবকিছু দেখতে পেলাম ভাইয়া। আপনি অনেক সুন্দর ভাবে পোস্টগুলো তৈরি করেছিলেন। আর সেগুলো আজকে আবার পুনরায় ভাবে আমাদের সামনে তুলে ধরলেন।
আপনার জন্য শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59264.94
ETH 2604.33
USDT 1.00
SBD 2.38