অভিজ্ঞতা || ১০% আমাদের সবার প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

sunset-3156176__480.jpg

image sourcehere

হ্যালো..!!!!!
🥰আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যেরা🥰
আমি বাংলাদেশ থেকে @emonv
আজ রবিবার , অক্টোবর ০২/২০২২

আসসালামু আলাইকুম প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান আল্লাহ তাআলার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন এবং নিরাপদে আছেন আমিও অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে আবার নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম আজকে আমি অভিজ্ঞতা নিয়ে আপনাদের মাঝে আমার ব্যক্তিগত কিছু অভিজ্ঞতা শেয়ার করছি আশাকরি আপনাদের সবার অনেক ভালো লাগবে। আমি ব্যক্তিগতভাবে গেম খেলতে অনেক পছন্দ করি বিশেষ করে ব্যাটেল রয়েল গেম গুলো থেকে শুরু করে অ্যাকশন গেম গুলো আমার অনেক পছন্দের সেই সাথে গেমগুলোর সঙ্গে যদি অসাধারণ কিছু গল্প থাকে তাহলে তো সোনায় সোহাগা। এই ধরনের গেম গুলো আমি অনেক বেশি পছন্দ করে থাকি তবে এখন তথ্যপ্রযুক্তি যুগে সব গেম গুলো অনলাইন ভিত্তিক হয়ে গেছে যার ফলে গেমগুলো ডিভাইসের রান করাতে হলে ইন্টারনেট সংযোগ প্রয়োজন তবে গ্রাম অঞ্চলে এটি অনেক বড় একটি সমস্যা হয়ে গেছে এখন কেননা আমাদের বাংলাদেশে যখন থেকে লোডশেডিং শুরু হয়েছে তখন থেকে এটি গ্রামের উপরে সবচেয়ে বেশি প্রভাব ফেলেছে। এটি হওয়া স্বাভাবিক কেননা শহর অঞ্চলে চলে হসপিটাল এর পরে বড়, বড় কারখানা থাকে যেগুলো বন্ধ থাকলে অনেক বড় ক্ষতি হয়ে যায় সেই জন্য সব দিকে লক্ষ্য রেখে লোডশেডি গ্রাম অঞ্চলে বেশি দেয়া যায়। ‌

playstation-1845880__480.webp

image sourcehere

এখন মাঝেমধ্যে দেখা যাচ্ছে অনেক বৃষ্টিপাত হয় এবং বৃষ্টিপাত হলে নেট কানেকশন অনেক দুর্বল হয়ে যায় যার ফলে বাড়িতে বসে তেমন একটা ভালো ইন্টারনেট সংযোগ পাওয়া যায় না এর জন্য এখন ব্রডব্যান্ড ইন্টারনেট এর উপরেই নির্ভরশীল হয়ে যেতে হয়েছে। কিন্তু যদি বিদ্যুৎ না থাকে তাহলে ব্রডব্যান্ড লাইনেও চলে না তবে আমি একটা কথা শুনেছিলাম বাড়িতে যদি আইপিএস থাকে তাহলে ব্রড ব্যান্ডের অনুতে সংযোগ থাকলে ইন্টারনেট চালানো যায় তবে আমাদের বাড়িতে আইপিএস না থাকাই এই সুবিধাটা পাওয়া যায় না। কিছুক্ষণ আগে একটা গেম ডাউনলোড করতে দিলাম গেমটির ফাইল একটু বড় হওয়ায় খুব অপেক্ষা করতে হচ্ছে আনুমানিক 28 জিবি এর উপরে এর মধ্যে একবার লোডশেডিং হয়েছে তবুও গেমটি ডাউনলোড হচ্ছে তখন থেকে বসে আছি গেমটি খেলার জন্য। গেমটির ট্রেইলার টি দেখলাম দেখেই মুগ্ধ হয়ে গেছি আশাকরি এখান থেকে নতুন কিছু অভিজ্ঞতা আহরণ করতে পারব। গেম খেললে যেমন মাইন্ড ফ্রেস থাকে তেমনি ভার্চুয়াল ভাবে অনেক কিছু উপলব্ধি করা যাই যেটা আমার আসলেই অনেক ভালো লাগে।

headphones-4223911__480.webp

image sourcehere

অভিজ্ঞতার কথা উঠে আসলে মুভি দেখার কথা বলতে হয় কেননা মুভি আমার জীবনে অনেক বড় একটি অংশ জুটে রয়েছে ।আমি ছোটবেলা থেকেই মুভি দেখতে অনেক পছন্দ করি বিশেষ করে বলিউড এবং হলিউড মুভি গুলো আমার সবচেয়ে বেশি পছন্দের মুভি। মুভি দেখার সময় আমি একটা জিনিস মাথায় রাখি যে কোটি, কোটি টাকা খরচ করে দুই থেকে আড়াই ঘন্টার মধ্যে আমাদের এমন একটি কাহিনী দেখানো হয় যা আসলেই অসাধারণ এবং এগুলো শুধুমাত্র আমাদের জন্যই তৈরি করা হয়েছে তাহলে কেন আমরা এগুলো দেখবো না এজন্য মুভি দেখতে আমার অনেক ভালো লাগে । আমি ব্যক্তিগতভাবে মার্বেল সিরিজ অনেক বেশি দেখে থাকি তবে এভেঞ্জার দি এন্ড গেম মুভিটি শেষ হয়ে যাওয়ার পরে তেমন একটা মারভেল সিরিজের মুভি গুলো দেখা হয় না কেননা ওই মুভিটির মধ্য দিয়ে আয়রন ম্যানের মৃত্যু ঘটে কিন্তু ঐ মুভির মধ্যে আয়রন ম্যান হচ্ছে আমার সবচেয়ে প্রিয় ক্যারেক্টার তাই অনেক মন খারাপের মধ্যেই থাকতাম যখন মুভিটি শেষ হয়েছিল। এখনো আমি আয়রন ম্যান কে অনেক মিস করি আমি আশা করি আবারো নতুন একটি এপিসোড নিয়ে আইরন ম্যান আমাদের মাঝে ফিরে আসবে।

আমার কাছে ব্যক্তিগত ভাবে মনে হয় অভিজ্ঞতা আমাদের জীবনের জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি অংশ এবং এটি আমাদের পরবর্তী প্রজন্মের জন্য অনেক আকর্ষণীয় একটা জিনিস কেননা তারা যদি আমাদের জীবনের অভিজ্ঞতাগুলো থেকে শিক্ষা নিতে পারে তাহলে তাদের জীবনকে আরো সুন্দর করে তুলতে পারবে এই শিক্ষাগুলো থেকে এটি আমার মনে হয়। আমি আমার বাংলা ব্লগ থেকে অনেক শিক্ষা পেয়েছি এবং এটি আমার পরিবারের মত আমি এটি নিজের মতো করে ভালোবাসি আশা করি সারা জীবন আমার বাংলা ব্লগের পাশে থেকে এভাবেই আপনাদের মাঝে ব্লগ শেয়ার করে যেতে পারবো । আমি এ ধরনের কাজ করতে সত্যিই অনেক ভালবাসি। আমার বাংলা ব্লগ নিয়ে আমার জীবনে অনেক বড় একটি গল্প রয়েছে একদিন আপনাদের মাঝে শেয়ার করব ইনশাল্লাহ, আমার মনে হয় এই প্লাটফর্ম থেকে আমার মত অনেকেই অনেক অভিজ্ঞতা অর্জন করেছে তাদের জন্য দোয়া করি তারা যেন তাদের অভিজ্ঞতা কে কাজে লাগিয়ে তাদের জীবন সুন্দর করতে পারে ।

🥳আপনাদের সবাইকে ধন্যবাদ এতক্ষণ পাশে থাকার জন্য আবারো দেখা হবে পরবর্তী নতুন একটি পোস্টে ততক্ষণ সবাই সুস্থ থাকুন এবং ভাল থাকুন।🥳

বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

🫂ধন্যবাদ!!!🤵


ব্লগার@emonv
ব্লগিং ডিভাইসInfinix hot 11s

image.png

[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

image.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  
 2 years ago 
 2 years ago 

একদম সত্য কথা বলেছেন শহরে কয়েক দিন ছিলাম কিছুদিন আগে,সেখানে লোডশেডিং নেই বললেই চলে,কিন্তু গ্রামে যত মুশকিল।আর এদিক থেকে লোডশেডিং এবং বৃষ্টিপাতের সাথে নেট কানেকশনেরও অনেক বড় ভূমিকা রয়েছে। ধন্যবাদ আপনাকে অনেক সুন্দর ভাবে একটি অভিজ্ঞতা শেয়ার করার জন্য।

 2 years ago 

গেম বা মুভি থেকেও গঠনমূলক শিক্ষা লাভ করা যায়। এ কারণে ই সময় পেলে প্রত্যেকেরই উচিত গেম খেলা ও মুভি দেখা। এটা আবার সব গেম ও মুভিতে পাওয়া যাবে না। অনেক শিক্ষামূলক মুভি ও গেম রয়েছে যা থেকে আমরা শিক্ষা লাভ করতে পারি। অসাধারণ একটি পোস্ট করেছেন ভাই আপনি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74