দীর্ঘদিন ২২ দিন পর পুনরায় আবার ফিরে আসা‌ || ১০% আমাদের সবার প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

heart-1450302__480 (1).webp

image sourcehere

হ্যালো..!!!!!
🥰আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যেরা🥰
আমি বাংলাদেশ থেকে @emonv
আজ মঙ্গলবার , সেপ্টেম্বর ২৭/২০২২

আসসালামু আলাইকুম প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান আল্লাহ তাআলার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন এবং নিরাপদে আছেন আমিও অনেক ভালো আছি। দীর্ঘ প্রায় ২২ দিন পর পুনরায় আমরা ব্লগে ফিরে এসে আসলে আমার অনেক অনেক ভালো লাগছে। আমার ব্যক্তিগত কারণে গত ২২ দিন পূর্বে আমার বাংলা ব্লগ থেকে ছুটি নিয়েছিলাম আসলে আমি ছুটি নিয়েছিলাম ঠিকই কিন্তু আমার মন পড়েছিল আমার বাংলা ব্লগ এই পরিবারে। আসলে আমার বাংলা ব্লগ থেকে এত ভালোবাসা পেয়েছি যে এটি এখন আমার জীবনের একটি অঙ্গ হয়ে দাঁড়িয়েছে। আমার প্রতিদিন সকালে ঘুম ভাঙ্গে আমার বাংলা ব্লগের নোটিফিকেশন গুলো দেখে এবং এবং রাতটা অতিবাহিত হয় সকল শ্রদ্ধেয় বড় ভাই এবং ভালোবাসার বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে। আমার বাংলা ব্লগ আসলেই আমার জীবনটা কে পুরোটাই পরিবর্তন করে দিয়েছে এবং এতে আমি অনেক খুশি । আমার স্টিমিট ব্লকচেইন এ হাতেখড়ি হয়েছিল আমার বাংলা ব্লগ থেকেই তাই আমার বাংলা ব্লগের প্রতি আমার একটা অন্যরকম ভালোবাসা কাজ করে।

heart-4355253__480.jpg

image sourcehere

আমার ছুটি থাকা অবস্থায় সবচেয়ে বেশি মিস করছিলাম আমার বাংলা ব্লগের হ্যাংআউট এবং শিক্ষনীয় ক্লাসগুলো যেখান থেকে আমি সত্যিই অনেক উপকৃত হয়েছি এবং এই ক্লাসগুলো করে আমি অনেক মজাও পেয়েছি সেই সাথে অনেক জ্ঞান বৃদ্ধি হয়েছে । সব মিলিয়ে এই ব্লকচেইন চিনতে পেরেছিলাম আমার বাংলা ব্লগ এর হাত ধরেই। গতকাল সম্মানিত মডারেটর এবং এডমিনদের পারমিশন নিয়ে আমার ছুটিটা ক্যান্সেল করা হয়েছে এবং গতকাল রাতেই আমাদের সবার প্রিয় টিন‌টিন বাবুর জন্মদিন ছিল ওই জন্মদিন এ কেক কাটার অনুমতি টা আসলেই অসাধারণ ছিল এখানে আমাদের সুমন ভাইয়া সুন্দর একটি ভিডিওর মাধ্যমে আমাদেরকে ইন্টারটেইন করেছিলেন এবং আমরা সবাই আমাদের সবার চোখের মনি তিনদিন সোনাকে হ্যাপি বার্থডে টু ইউ বলে উইশ করেছিলাম। প্রথম অবস্থায় ভালোভাবে অবস্থান করতে পারলেও শেষের দিকে আমি থাকতে পারেনি কারণ আমাদের এদিকে এই কয়দিন ধরে অনেক লোডশেডিং হচ্ছে এবং আমি যেহেতু গ্রাম অঞ্চলে বসবাস করি তাই এখানে ইন্টারনেট সংযোগ হলেও এর স্পিড অনেক কম যার ফলে শেষের দিকে আর থাকা হয়নি। তবুও সব মিলিয়ে গতরাতে মুহূর্ত খুবই অসাধারণ ছিল।

দীর্ঘ অনেকদিন পর টিন‌টিন বাবুর জন্মদিন উইশ করে আমার বাংলা ব্লগে আবার ফিরে আসতে পেরে আসলে আমি অনেক আনন্দিত বিশেষ করে একটি শুভদিনের মাধ্যমে আমার জার্নিটা আবার পুনরায় শুরু হল এটা আমার কাছে সত্যি অনেক সারপ্রাইজ ছিল। আজকে আমি অনেক আনন্দিত আপনাদের মাঝে পুনরায় আবার ফিরে আসতে পেরে এবং সেই সাথে আরো আনন্দিত আপনাদের মাঝে আবারও পুরনো একজন ব্লগারের মত আড্ডা দিতে পারব, কথা বলতে পারব এবং নিজের মতামত গুলো শেয়ার করতে পারব। আসলে বলতে হয় ভালোবাসার আরেকটি নাম হচ্ছে আমার বাংলা ব্লগ যেখানে আমাদের প্রত্যেকটি ব্লগারদের ন্যায্য মূল্যায়ন করা হয় এবং এডমিন, মডারেটর আমাদেরকে প্রতিনিয়ত নতুন কিছু অনেক এন্টারটেইনমেন্ট এর মাধ্যমে শেখাচ্ছেন এবং সকল অনাকাঙ্ক্ষিত বিপদ থেকে আমাদেরকে রক্ষা করে যাচ্ছেন। এগুলোর জন্য সত্যিই আমরা তাদের প্রতি অনেক কৃতজ্ঞ।

পরিশেষে আপনাদের সবার প্রতি ভালোবাসা এবং শ্রদ্ধা জানিয়ে আজকের মত এখানেই শেষ করছি আবারও নতুন একটি ব্লগে দেখা হবে খুব শীঘ্রই ততক্ষণ সবাই সুস্থ থাকুন ভালো থাকুন।

  • ১০% বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

🫂ধন্যবাদ!!!🤵


ব্লগার@emonv
ব্লগিং ডিভাইস ডিভাইসInfinix hot 11s

image.png

[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

image.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

Sort:  
 2 years ago 

দীর্ঘ ২২ দিন পরে আপনি আবার আমার বাংলা ব্লগে ফিরে এসেছেন শুনে খুবই ভালো লাগছে ।এটা ঠিক বলেছেন যে প্রতিদিন আমাদের সবারই ঘুম ভাঙ্গে বাংলা ব্লগের নোটিফিকেশন দেখে আর সকালবেলা উঠেই আমার বাংলা ব্লগে না ঢুকলে যেন ভালই লাগে না, আর আড্ডা তো আছেই। ঠিকই বলেছেন সুমন ভাইয়ের আয়োজনে আমরা সবাই ভার্চুয়ালি কেক কাটার একটা সুযোগ পেয়েছি। আর গ্রামাঞ্চলে থাকলে নেটের কিছুটা প্রবলেম করে আর ইদানিং নেটের সমস্যাটা একটু বেশিই করছে সব জায়গাতেই। টিনটিনের জন্মদিন উপলক্ষে দীর্ঘদিন ছুটি কাটানোর পরে আবার পুরানো একজন ইউজার হিসেবে সুযোগ পেয়েছেন শুনে সত্যিই ভালো লাগছে।

 2 years ago 

দীর্ঘদিন পর আপনাকে আমাদের মাঝে পেয়ে অনেক ভালো লাগলো। আমরা কালকের হ্যাংআউটে সত্যি অনেক সুন্দর সময় কাটিয়েছি। যাইহোক আপনি আবারো নিজের কাজে ফিরেছেন এবং আমাদের মাঝে নিজের পোস্ট শেয়ার করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

দীর্ঘ 22 দিন পর আপনাকে দেখতে পেরে খুবই ভালো লাগলো। আপনি ঠিক বলেছেন বাংলা ব্লগ আমাদের একটা পরিবারের মত। আপনার মত আমিও সকাল বেলা উঠে আগে আমার বাংলা ব্লগ চেক করি। আমার বাংলা ব্লগের প্রতি আপনার ভালোবাসা দেখে সত্যি খুব ভালো লাগলো

 2 years ago 

আসলে আপনি আবার আমাদের মাঝে ফিরে এসেছে যেনে খুব ভালো লাগলো। আপনার ছুটির দিনগুলোতে আপনাকে অনেক মিস করেছি আমরা ‌‌। আশা করি আপনি নিজের দক্ষতা এবং সৃজনশীলতা কাজে লাগিয়ে সুন্দর পোস্ট দিয়ে আমাদের মনোমুগ্ধকর করবেন। ধন্যবাদ পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

দীর্ঘ ২২ দিন পরে আপনি আবার বাংলা ব্লগে ফিরে এসেছেন শুনে খুব খুশি হলাম। সত্যি বলতে কি আমরা বাংলা ব্লগে যারা আছে তারা একটি পরিবারের মত। ঘুম থেকে উঠে আমরা এখানে কাজ করি এবং একে অন্যের খবর রাখি। ইনশাআল্লাহ সামনের দিনগুলো আপনি অনেক সুন্দর করে আমাদের মাঝে খুব দারুণ কিছু উপস্থাপনা করবেন আশা করি। ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64