২০২২ সালের এপ্রিল মাসের আমার করা ৭ টি পেন্সিল আর্ট পোস্টের রিভিউ।

in আমার বাংলা ব্লগ2 years ago

(১০% পে-আউট লাজুক খ্যাকের জন্য)

স্টিমিটের সহযোদ্ধারা,

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ মেহেরবানীতে সবাই ভালই আছেন। আলহামদুলিল্লাহ, আমিও ভাল আছি আপনাদের দোয়ায়।

আজকে আমি আপনাদের সামনে কোন ডাই বা কোন রেসিপি বা কোন আর্ট নিয়ে হাজির হইনি। আজকে আমি সম্পূর্ণ ব্যতিক্রম একটি বিষয় নিয়ে হাজির হয়েছি। আমি ২০২২ সালের এপ্রিল মাসে যে কয়টি পেন্সিল আর্ট পোস্ট আমার বাংলা ব্লগ কমিউনিটিতে করেছিলাম তার একটি রিভিউ আপনাদের সামনে উপস্থাপন করব। আমি চলতি ২০২২ সালের বিগত এপ্রিল মাসে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে মোট ৭ টি পেন্সিল আর্ট পোস্ট করেছিলাম সেই ৭ টি পেন্সিল আর্ট পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আশা করি আমার আজকের এই রিভিউ পোস্টটি আপনাদের ভালো লাগবে।

⭐ পেন্সিল আর্ট পোস্টের রিভিউ⭐

IMG_20220513_001357.jpg

এক নজরে সবগুলো পেন্সিল আর্ট দেখে নিন।

প্রথম পোস্টঃ

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xxbfyZSXTGr7rHxnPxqTRQVqvVhSAJNKz8UULRZMLk1PPMhcm6bL5MDKA74ops6EB4zEBXubsYiLKdoNQPkEHCdC8sBQi.jpeg

পোস্ট লিংক

পেন্সিল আর্ট // একটি কাগজের কাপ ও কফি কেকের চিত্রাংকন।

  • এই চিত্রাঙ্কনটি আমার খুবই প্রিয় অংকন এর মধ্যে একটি। একদিন আমি আমার ছেলেকে একটি কাপ কেক কিনে দিয়েছিলাম সেটা দেখে আমি উদ্বুদ্ধ হয়ে এই চিত্রাঙ্গনটি করার চেষ্টা করেছি, আশাকরি আপনাদের কাছে ভাল লেগেছিল।

দ্বিতীয় পোস্টঃ

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH815ounRe5GP144iact8o4Qt43C5A4qDRp2jnBSrTLrRXveJ5zunXuWKgNQ9mYyDZ991aVAmXzxBBjxxegusgdqu3jmRfu8.jpeg

পোস্ট লিংক

পেন্সিল আর্ট // পানিতে সাঁতার কাটা একটি মাছের চিত্রাংকন।

  • যদিও এই মাছটি একুরিয়ামের ভিতর থেকে দেখে মাছটি অংকন করার চেষ্টা করেছি, ইকোরিয়াম দেই নেই কিন্তু শুধু মাছটিকে অঙ্কন করে ফুটিয়ে তোলার চেষ্টা করেছিলাম। এই অংকটি ও আমার প্রিয় অংকন এর মধ্যে একটি। আসলে বলতে গেলে যেগুলো আমার ভালো লাগে সেইগুলোই আমি অঙ্কন করে থাকি। এই চিত্রাংকন টি থেকেও আপনাদের কাছ থেকে যথেষ্ট সাড়া পেয়েছি।

তৃতীয় পোস্টঃ

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81bJP9WiUHPCZEECDZ7za997fprDCbF7ujkUijndDh8F6iLPq7anbbf727v6wcXg9pWkQGYmfY5vrqTCPgwcu5jz8J1dxr.jpeg

পোস্ট লিংক

পেন্সিল আর্ট // গাছের ডালে বসে থাকা একটি রাগান্বিত পাখির চিত্রাংকন।

  • সত্যি বলতে এই অংকটি আমি সম্পূর্ণভাবে ইউটিউবকে ফলো করে অংকন করেছি, আমার কাছে বেশ ভাল লেগেছে। তবে আমি এটিকে কিছু ব্যাতিক্রম ভাবে অঙ্কন করে ফুটিয়ে তোলার চেষ্টা করেছিলাম। এটিও আশাকরি আপনার কাছে অনেক ভালো লেগেছিল।

চতুর্থ পোস্টঃ

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yt6kpHWoh2g1PSqRrXS3pKDbJGLhhf3dU691PVn1ZoeEL847Bs6M2wS4TEfEmnEkpxDuMnB1dYvFCRv3kyj11D8GhxYkN.jpeg

পোস্ট লিংক

পেন্সিল আর্ট // চাঁদনী রাতে একটি জঙ্গলের প্রবাহমান নদী সহ দুইটি হরিণের চিত্রাংকন।

  • এই চিত্রাংকন টি আমার সবচেয়ে প্রিয় একটি অংকন। আমি আমার মনের মাধুরী মিশিয়ে এই চিত্রাঙ্গন করেছি যদিও অনেক সময় এবং ধৈর্যের পরিচয় দিতে হয়েছে এর পিছনে আপনাদের উৎসাহ অনুপ্রেরণা যথেষ্ট কাজ করেছে। তাই আমি আপনাদের মাঝে এত চমৎকার একটি চিত্রাঙ্কন উপহার দিতে পেরেছি।

পঞ্চম পোস্টঃ

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81KbgQShrZbqEr9psYfxHYKPHmpmCCSv6Qw95MfAPhbYSeCZkRBfs52EDbfUeqw3qCEtA7E61A1fPdTnoUr7uygybsQAxv.jpeg

পোস্ট লিংক

পেন্সিল আর্ট // একটি মেয়ের কল্পনার জগতে উড়ে বেড়ানোর চিত্রাংকন।

  • এই চিত্রাংকনটি আমার কাছে খুবই ভালো লাগে কারণ এটি কাল্পনিক একটা চিত্রাংকন। যদিও এই কাল্পনিক চিত্রাঙ্গনটি আমি ইউটিউব থেকে সহযোগিতা নিয়ে আপনাদের মাঝে শেয়ার করেছিলাম কিন্তু তারপরও আমি এর কিছু ভিন্নতা তুলে ধরার চেষ্টা করেছি। আপনাদের কাছে চিত্রাংকনটিও অনেক ভালো লেগেছিল।

ষষ্ঠ পোস্টঃ

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yVZjR9mG9khM5XMM96yyGdjxbLfwhms9Duwbohi2HdxSHHRhaRmEMxAhkQB2K3WwVBs8Q3mCnWzdM2VWJy7DhwfQ6yv14.jpeg

পোস্ট লিংক

পেন্সিলের সাথে থ্রিডি আর্ট // একটি টিস্যু রোলের থ্রিডি চিত্রাংকন।

  • আসলে এটা নিয়ে নতুন করে কিছু বলার নেই আমরা সবাই কমবেশি টিস্যু ব্যবহার করে থাকি, সামনে পড়েছিল তাই চিন্তা করলাম একটা টিসু বক্স অংকন করে আপনাদের মাঝে শেয়ার করি। যা চিন্তা করেছি তাই করেছিলাম যদিও এটা আপনাদের কাছে খুব ভাল লেগেছিল।

সপ্তম পোস্টঃ

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yF5VGp4qqLEy63qAEuhh3DiVxPH8nRDg1cWtryzjFG1yHDEtVe6yJ8PNcMUbpdhDYdBeq5FLF8KVWuhMWsHiN3kVZKqCS.jpeg

পোস্ট লিংক

পেন্সিল আর্ট // একটি হাতের উপর দুইটি প্রজাপতি বসার চিত্রাংকন।

  • একটি হাতের উপর দুটি প্রজাপতির চিত্রাংকন আসলে প্রজাপতি আমার খুবই ভালো লাগে অঙ্কন করতে। যদিও পেন্সিল অংকন আমার কাছে ভালো লাগে কিন্তু কালার করে অংকন করলে আরও বেশি ভালো লাগে আমার কাছে। এবং এই অংকনটি ও আমার খুবই প্রিয়। আপনাদের কাছে যথেষ্ট ভাল লেগেছে জেনে খুব খুশি হলাম।

তো বন্ধুরা আজকের আপনাদের জন্য আমার এই ছিল রিভিউ পোস্ট। আমার আজকের এই রিভিউ পোস্টটি দেখে পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ। তবে আপনাদের কাছে আমার একটাই রিকুয়েস্ট আমার এই ৭টি পোস্টের মধ্যে কোন পেন্সিল আর্টগুলো আপনাদের সবচেয়ে বেশি ভালো লেগেছে তা অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন।

সবাই ভালো ও সুস্থ থাকবেন আর নিজের প্রতি যত্ন নিবেন

শুভেচ্ছান্তে,@alauddinpabel

বিভাগরিভিউ
ডিভাইসরেডমি নোট ১০এস
লোকেশনগাজীপুর, ঢাকা, বাংলাদেশ 🇧🇩
রিভিউড বাই@alauddinpabel
তারিখ১৩-০৫-২০২২ ইং
Sort:  
 2 years ago 

আপনার রিভিউ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ রিভিউ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার রিভিউ পোস্টটি ভিজিট করার জন্য।

 2 years ago 

পেন্সিল দিয়ে করা আর্ট গুলো খুবই সুন্দর। এক এক এক করে ৭টি আর্ট আপনি আমাদের সাথে তুলে ধরেছেন একই পোস্ট এর মাধ্যমে। ধন্যবাদ আপনাকে সব গুলো আর্ট আমাদের সাথে তুলে ধরার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

আপনি ভালো থাকবেন আপনার জন্য শুভকামনা রইল। অসংখ্য ধন্যবাদ আপনাকে গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

অবশ্যই পাশে থাকব ভাই, ভালো কাজের পাশে থাকতে এমনিতেই ভালো লাগে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার পেন্সিলের আর্ট গুলো আমার সবসময় ভালো লাগে।রিভিউ পোস্ট এর মাধ্যমে আপনার পেন্সিল আর্ট গুলো সব একসাথে দেখতে পেরে আমার খুবই ভালো লাগছে।আপনার প্রতিটি চিত্র এই প্রশংসার যোগ্য। আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া এত দারুন সব পেন্সিল আর্ট আমাদের মাঝে শেয়ার করে দেখানোর জন্য।

 2 years ago 

আসলে আপনাদের প্রতিনিয়ত উৎসাহ ও অনুপ্রেরণা মূলক মন্তব্যের এতটা ভালো লাগে ইচ্ছে করে প্রতিদিনই এরকম কিছু পেন্সিল আর্ট শেয়ার করি, কিন্তু সময় স্বল্পতার কারণে আসলে হয়ে ওঠে না। যাইহোক অসংখ্য ধন্যবাদ খুবই গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আমি তো আপনার পেন্সিলের আর্ট গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। আমার কাছে জাস্ট অসাধারণ লেগেছে আপনার এই চিত্রাংকন গুলো। সত্যিই আপনি প্রশংসার যোগ্য। খুব সুন্দর ভাবে আমাদের মাঝে এই পোস্টগুলো নতুন করে আবার তুলে ধরেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আবার নতুন করে আমাদের মাঝে পোস্টগুলো আনার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার পেইন্টিং গুলো আমার কাছে খুবই অসাধারণ লাগে। যাইহোক আমার পেন্সিল আর্ট গুলো আপনার কাছে খুবই ভালো লাগে এজন্য আমি খুবই আনন্দিত। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার রিভিউ পোস্ট ভিজিট করার জন্য।

 2 years ago 

2022 সালের এপ্রিল মাসের 7 টি পেন্সিল আর্ট গুলো বেশি দারুন ছিল আপনি পেন্সিল আর্ট এ বেশ দক্ষ। আমার এই কাজগুলি ভীষণ ভালো লাগে। দারুণ দক্ষতায় সম্পন্ন করেছেন। সবথেকে ভালো লাগলো আমার চার নম্বর পোস্টটিও 5 নম্বর পোষ্টটি খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন।

 2 years ago 

ধন্যবাদ ভাই খুব মনোযোগ দিয়ে তার মধ্যে 2 টি ইউনিক আর্ট সিলেকশন করার জন্য। সে সাথে সকল আর্ট আপনার ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম।

 2 years ago 

আগেই বলেছি এই কমিউনিটিতে পেন্সিল আর্ট এ সবথেকে দক্ষ আমি আপনাকেই দেখেছি। এতো সুন্দর হয় আপনার আর্ট গুলো তা বলে বোঝানো সম্ভব নয়। এক-একটি আর্ট মনে হয় এক-একটি ফটোগ্রাফি। কোনটি বেশি ভালো লেগেছে তা বলতে পারছিনাহ,কারন আমি কোনটাকেই বাদদিতে পারবোনাহ,,,,,

পরবর্তী আর্ট এর অপেক্ষায় রইলাম ভাইয়া। শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মন্তব্য পেয়ে বরাবরই আমি নিজেই মুগ্ধ হয়ে যাই। অসংখ্য ধন্যবাদ এতটা উৎসাহমূলক ও গঠনমূলক মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

শুধু একটা কথায় বলতে চাই অসাধারণ এককথায় অসাধারণ। আপনি অসাধারণ আর্ট করেন ভাই। আমার মনে আছে একসময় আপনার আর্ট করা নিয়ে একটা জল্পনা কল্পনা সৃষ্টি হয়েছিল। আজ সেখান থেকে আজ এইখানে। সেসব বাদ দেয়। আপনার প্রতিটা আর্ট অসাধারণ হয়েছে। আমি বিশেষ করে একটার কথা বলব না কারণ আপনার প্রত‍্যেকটা আর্ট ইউনিক এবং সুন্দর।

 2 years ago 

যাক ভাই আপনি আমার বিষয়টি মনে রেখেছেন এজন্য নিজের কাছে খুব ভালো লাগছে। আসলে বিষয়টা তখন আমাকে খুব যন্ত্রণা দিয়েছিল তাই আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করে বোঝানোর চেষ্টা করেছিলাম। আর সেই থেকে এখনো পর্যন্ত এভাবেই চালিয়ে যাচ্ছি তাও আবার আপনাদের প্রতিনিয়ত উৎসাহ ও অনুপ্রেরণায়। অসংখ্য ধন্যবাদ ভাই এতোটা অসাধারণ ও গঠনমূলক মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য।

 2 years ago 

আপনার আর্টের সত্যিই প্রসংসা করতেই হয়।আপনার সাতটি আর্টই বেশ দারুণ হয়েছে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই আমার আট গুলো দেখে প্রশংসা করার জন্য, সেই সাথে আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার আর্টের রিভিউ পোস্টটি ভিজিট করার জন্য।

 2 years ago 

আপনার আট করা ছবিগুলো দেখে আশ্চর্য না হয়ে পারি না। ভেবে অবাক হই শুধু পেন্সিল দিয়ে এত সুন্দর ছবি মানুষ কিভাবে আঁকতে পারে। একসাথে বিগত ছবিগুলো শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আসলে ভাই অবাক হওয়ার কিছু নেই মানুষ পারে না ইচ্ছা করলে এমন কিছু নাই। প্রতিনিয়ত আপনাদের উৎসাহ অনুপ্রেরণায় আরো অনুপ্রাণিত হয়ে আপনাদের কিছু বিনোদন দেওয়ার চেষ্টা করছি। অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনি অসাধারণ কিছু পেন্সিল আর্ট আমাদের মাঝে উপহার দিয়েছেন। আজকে সবগুলো পোস্ট একসঙ্গে দেখতে পেরে আমার কাছে খুব ভালো লাগলো। ঠিক এ কারণেই রিভিউ পোস্ট গুলো আমি খুব পছন্দ করি। আপনার শেয়ার করা সবগুলো পেন্সিল আর্ট আমার কাছে খুব ভালো লেগেছিল। বিশেষ করে চাঁদনী রাতে একটি জঙ্গলের প্রবাহমান নদীর সাথে দুইটি হরিণের চিত্রাংকন আমার কাছে অসাধারণ লেগেছে। রিভিউ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার রিভিউ পোস্টটি ভিজিট করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60023.73
ETH 3191.15
USDT 1.00
SBD 2.45