You are viewing a single comment's thread from:

RE: ২০২২ সালের এপ্রিল মাসের আমার করা ৭ টি পেন্সিল আর্ট পোস্টের রিভিউ।

in আমার বাংলা ব্লগ2 years ago

শুধু একটা কথায় বলতে চাই অসাধারণ এককথায় অসাধারণ। আপনি অসাধারণ আর্ট করেন ভাই। আমার মনে আছে একসময় আপনার আর্ট করা নিয়ে একটা জল্পনা কল্পনা সৃষ্টি হয়েছিল। আজ সেখান থেকে আজ এইখানে। সেসব বাদ দেয়। আপনার প্রতিটা আর্ট অসাধারণ হয়েছে। আমি বিশেষ করে একটার কথা বলব না কারণ আপনার প্রত‍্যেকটা আর্ট ইউনিক এবং সুন্দর।

Sort:  
 2 years ago 

যাক ভাই আপনি আমার বিষয়টি মনে রেখেছেন এজন্য নিজের কাছে খুব ভালো লাগছে। আসলে বিষয়টা তখন আমাকে খুব যন্ত্রণা দিয়েছিল তাই আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করে বোঝানোর চেষ্টা করেছিলাম। আর সেই থেকে এখনো পর্যন্ত এভাবেই চালিয়ে যাচ্ছি তাও আবার আপনাদের প্রতিনিয়ত উৎসাহ ও অনুপ্রেরণায়। অসংখ্য ধন্যবাদ ভাই এতোটা অসাধারণ ও গঠনমূলক মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60189.57
ETH 3204.49
USDT 1.00
SBD 2.44