My weekly report (Moderator & Discord In Charge)|| 30th January 2024||

in Incredible India7 months ago

Hello Friends,
আবারো কিভাবে যেন একটি সপ্তাহ পার করে ফেললাম। কেমন আছেন সবাই? আমার অবস্থা শীতে বেহাল। যদিও শীতটা আমার কাছে একটি উপভোগ্য ঋতু কিন্তু শীতের রাতে কম্বলের বাইরে থাকার জন্য আরামদায়ক অনুভূতি গুলো জানালা দিয়ে পালিয়েছে বলে মনে হচ্ছে।

প্রতিবেদনে আমি আমার বিগত সপ্তাহের সকল কার্যাবলী উপস্থাপন করবো। আশাকরি, এটা থেকে আপনারা আমার সকল কার্যক্রম সম্পর্কে জানতে পারবেন। পাশাপাশি আমি উপস্থাপন করবো যে যে সমস্যা গুলো আমি ফেইস করেছিলাম।

Tutorial Class

IMG_20240130_122157.jpg

➡️ইং, ২৪ জানুয়ারি ২০২৪ আমাদের কমিউনিটিতে তথ্যবহুল একটি দিকনির্দেশনা মূলক সাপ্তাহিক টিউটোরিয়াল ক্লাস অনুষ্ঠিত হয়েছিল। যেখানে আমাদের কমিউনিটির শ্রদ্ধেয়া এডমিন ম্যাম উপস্থিত ছিলেন। এটা বললে ভুলই হবে যে দিদি উপস্থিত ছিলেন কারণ দিদিই ক্লাসে মূলবান তথ্য উপস্থাপন করেন ও ক্লাস পরিচালনা করেন।

বুমিং সাপ্তাহিক প্রতিবেদন:-

DateTitleThumbnail
29-01-2024Weekly Booming Curation report

মডারেটর ও খুবই সচেতন তাঁদের কাজের প্রতি। যেটা আমাদের কমিউনিটি থেকে প্রকাশিত প্রতিটি প্রতিবেদনেই প্রমাণিত।

  • বুমিং সম্পর্কিত সকল তথ্য এই প্রতিবেদনে লিপিবদ্ধ। যদি এক নজরে কেউ একবার এটি পরিদর্শন করে তাহলে আমার মনে হয় বুমিং সম্পর্কে আমাদের সচেতন কার্যক্রম বোঝা সম্ভব।

Amazing Contest

1. Contest of January #2 by @sduttaskitchen/ Share three things you like about the steemit platform.

2. Incredible India monthly contest of January #2/According to you, which are the paramount keys of any relationship?

👆👆

➡️ আমাদের কমিউনিটিতে দুর্দান্ত ২টি কন্টেন্ট চলছে। সেই পোস্ট গুলোর দিকেও খেয়াল রাখতে হচ্ছে। কারণ যাচাইকরণ করার সময় অনেক বিষয় চেক করে তবেই যাচাইকরণ করতে হয়।

কমিউনিটির উন্নতির স্বার্থে মডারেটর এবং ডিসকোর্ড ইন চার্জ হিসেবে আমার করণীয় কাজ।"

IMG_20240130_123524.jpg

➡️ নতুনদের আমাদের কমিউনিটিতে স্বাগতম জানানো একটি গুরুত্বপূর্ণ কাজ। যেটা আমি আবারো পূর্বের মতো করতে চেষ্টা করছি এবং ১০০% করবো। কারণ আমিও নতুন অবস্থায় অনেক সমস্যা ফেইস করেছি, তাই নতুনদের হাত ধরে তাদেরকে সঠিক দিকনির্দেশনা প্রদান করার মাধ্যমে সামনে এগিয়ে নিয়ে যেতে চাই। তাছাড়া আমিও এই কমিউনিটি কর্তৃপক্ষের হাত ধরেই আজ এখানে এসেছি। তাই অতীতটা আমাকেও মনে রাখতে হবে।

IMG_20240130_123920.jpg

➡️ এছাড়া পোস্ট যাচাইকরণ যেটা করার জন্য প্রত্যেকটি পোস্টের v-csi, club,AI, GPT, plagiarism এবং hash tag ইত্যাদি সূক্ষ্মভাবে চেক করতে হয়।

IMG_20240130_124407.jpg

➡️ আমি বিগত সপ্তাহে দুইজন স্টিমিয়ানকে member tag দিয়েছিলাম। কারণ এই স্টিমিয়ানরা দীর্ঘদিন ধরেই আমাদের কমিউনিটিতে নিয়মিতভাবে নিয়ম অনুসারে পোস্ট করছেন। তবে এই tag ধরে রাখার জন্য অবশ্যই সক্রিয়তা ঠিক রাখতে হবে।

➡️পাশাপাশি নিয়মবহির্ভূত কোনো কাজ গ্রহণ করা হবে না সে যে ই হোক না কেন। যেহেতু, আপনাদেরকে tag দেয়া হয়েছে এখন এটা টিকিয়ে রাখায় দায়িত্ব ও আপনাদের।

Here is my tutorial post for various steemians:-

👇👇

By piya3TitleThumbnail
1.How to take and use copyright free photos from Google//Tutorial
2.How to take & use copyright free photos from free sites. Part-2//Tutorial.

➡️এই পোস্ট দুটি বিগত সপ্তাহের না। কিন্তু এই পোস্টে উপস্থাপন করা বিষয়টি নতুন এবং পুরনো সকলদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমি সকলের হিতার্থেই এটি আজ উপস্থাপন করছি।

আমার পোস্ট যাচাইকরণের তালিকা:

DatePost Count
👉23-01-202405
👉24-01-202406
👉25-01-202404
👉26-01-202407
👉27-01-202404
👉28-01-202406
👉29-01-202405

আমার পোস্ট :

No.DateTitleThumbnail
01.23-01-2024My Weekly Report
02.24-01-2024The Diary Game
03.25-01-2024The Diary Game
04.26-01-2024Contest post
05.27-01-2024The Diary Game
06.28-01-2024The Diary Game
07.29-01-2024The Diary Game

➡️ বর্তমান আমি খুব ব্যস্ততার মধ্যে সময় অতিবাহিত করছি কিন্তু এগুলোর মধ্যে ও চেষ্টা করেছি নিয়মিত পোস্ট ও অন্যান্য কাজ করার জন্য।

👉তবে দুঃখজনক এটা যে অনেকের সক্রিয়তা একটু কম দেখছি পূর্বের তুলনায়। এই কথা গুলো বলছি আপনাদের মঙ্গলার্থেই। গতি মন্থর করলেই বিপদ।

আমার আজকের প্রতিবেদনটি আমি এখানেই সমাপ্ত করছি। সকলে ভালো থাকুন, সুস্থ থাকুন।

Regards
@piya3 (Moderator)
Incredible India

Discord Twitter Telegram Instagram

Sort:  
 7 months ago 
 7 months ago 

ধন্যবাদ আরো একটি সপ্তাহের প্রতিবেদন শেয়ার করার জন্য। বিভিন্ন কাজের মধ্যে মেম্বার ট্যাগ দেয়াটা আপনাদের কাছে একটা কাজ হলেও আমাদের মত সাধারণ ইউজারদের জন্যে এটা আভিজাত্যপূর্ণ। কারণ এই ট্যাগ পাওয়ার জন্যে মেলাদিন অপেক্ষা করতে হয়। আমিও মনে হয় আপনার থেকেই এই ট্যাগ টি পেয়েছিলাম, এবং সেদিন অন্যরকম একটা ভালোলাগা কাজ করেছিল।

Loading...
 7 months ago 

প্রথমেই আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই প্রতি সপ্তাহের মতো ,এই সপ্তাহের সাপ্তাহিক রিপোর্টটি আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন।
কমিউনিটিতে আপনার বেশ দায়িত্ব রয়েছে এবং প্রতিটা দায়িত্ব আপনি খুব সুন্দরভাবে পালন করেছেন। মূল্যবান বক্তব্য কথা এছাড়া এ সপ্তাহে আপনি দুজন ইউজারকে ট্যাগ দিয়েছেন।
ভবিষ্যতে আমাদের এই কমিউনিটিতে থেকে এভাবে নিজেকে এগিয়ে জানিয়ে প্রত্যাশাই করছি।

 7 months ago 

শুরুতেই জানাতে চাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনি এই সপ্তাহের সাপ্তাহিক রিপোর্ট আমাদের মাঝে উপাস্থাপন করেছেন ৷ আসলে আপনি একজন মডারেটর হিসেবে সাপ্তাহিক রিপোর্ট এর সকল কার্যক্রম গুলো আমাদের মাঝে তুলে ধরার চেষ্টা করে থাকেন ৷ যেগুলো আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে ৷

যাই হোক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে সাপ্তাহিক রিপোর্ট আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য ৷ ভালো থাকবেন সুস্থ থাকবেন দিদি ৷ শুভকামনা রইলো আপনার জন্য ৷

 7 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই প্রতি সপ্তাহের মতো এ সপ্তাহের সাপ্তাহিক রিপোর্টটি খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। ভালো লাগল আপনার সাপ্তাহিক রিপোর্ট পড়ে। এ রিপোর্ট পড়ে আমি বুঝতে পারলাম আপনি সারা সপ্তাহে অনেক কাজ করে থাকেন। এছাড়া আপনি আপনার রিপোর্ট অনেক গুরুত্বপূর্ণ তর্থ্য শেয়ার করেছেন। যা নতুন ইউজারদের অনেক উপকৃত হবে। ভালো থাকবেন আপু

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 58034.65
ETH 2448.81
USDT 1.00
SBD 2.38