Contest of January#2 by @sduttaskitchen| Three things I like about the steemit platform.

in Incredible India8 months ago (edited)
Blue Yellow Landscape Photo Good Afternoon Post_20240126_144723_0000.png Edited by Canva

Hello Friends,
বন্ধুরা, আজ আমি স্টিমিট প্ল্যাটফর্মে কাজের অভিজ্ঞতা থেকে আমার অভিমত প্রকাশ করার জন্য লিখতে বসেছি। প্রতিযোগিতায় উল্লেখিত প্রশ্নোত্তর গুলো আমার অভিমত প্রকাশ করার ক্ষেত্রে সহায়ক ভূমিকা পালন করবে বলে আমার মনে হয়।

@sduttaskitchen ম্যামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এই বিষয়টি নির্বাচন করার জন্য। আমি অনেকের অভিমত সম্পর্কে ও জানতে পারবো এটাও একটা ভালো লাগার বিষয়। আমরা প্রত্যেকেই ভিন্ন তাই আমাদের অভিমত গুলো ও ভিন্নই হবে। এখন আমি প্রশ্নোত্তর পর্বে চলে যাবো।

1. Which three things do you like about the steemit platform? Share your justifications for those reasons.

network-4894815_1280.jpgsource

✅Blockchain System

➡️ ব্লকচেইন যেখাবে কাজ করে এটা খুবই পছন্দ। কারণ এখানে কেউ চাইলেই কিছু লুকাতে পারে না।

➡️ আমি আমার অভিমত নিজের মাতৃভাষায় প্রকাশ করতে পারি। এখানে ভাষার ক্ষেত্রে ও কোনো প্রতিবন্ধকতা নেই।

➡️ স্টিমিটে আছে স্বাধীনতা যেখানে আমরা অ্যাকাউন্টের সকল ক্ষমতাই আমার কাছে। আমি স্বাধীনভাবে অর্থ উত্তোলন ও সঞ্চয় করতে পারি যেটার জন্য আমাকে কারো সাহায্য নিতে হয় না।

✅Different types of lifes

➡️আমি এখানে ভিন্ন ভিন্ন দেশের মানুষের জীবনধারা ছবি ও লেখার মাধ্যমে জানতে পারি। দক্ষিণ আমেরিকা যে দেশটি বাংলাদেশকে স্বাধীন দেশ হিসেব স্বীকৃতি দিয়েছিল সেটি হলো "ভেনেজুয়েলা" এবং আমি প্রতিদিন অনেক ভেনেজুয়েলার পোস্ট পরিদর্শন করি।

➡️ ভৌগলিক অবস্থানের ভিন্নতার কারণে আমাদের সকলের জীবন ধারা ভিন্ন। তাছাড়া আমি মনে করি আমার মতো অন্যরাও নতুন নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করেন।

✅Special personality

➡️এখানে এসে sduttaskitchen ম্যামের মতো একজন মানুষের সাথে আমার পরিচয় হয়েছে। কেন ম্যামের কথা বলছি? কারণ আমরা যে পরিবারে জন্মগ্রহণ করি শুধু সেই ঘরটা না বরং ঘরের মানুষ গুলো ও খুবই গুরুত্বপূর্ণ। হঠাৎ করে যদি পরিবারের কোনো আপনজন দূরে চলে যায় তখনই তাঁর গুরত্ব উপলব্ধি করা যায়।

➡️কোনো কাজেই যেন আর মন বসে। ঠিক তেমনি একটি সম্পর্ক ও তৈরি হয়েছে ম্যামের সাথে। তারপর পরিচয় হয়েছে সম্পা দিদির সাথে যার সাথে এখন আমার অনেক সময় অতিবাহিত করা হয়।

➡️এই শ্রদ্ধাভাজন ব্যক্তিদের নাম উল্লেখ করার যথেষ্ট কারণ আছে আমার কাছে। আমি আমার বিশ্বাস থেকে জোর দিয়ে এটা বলতে পারি যে sduttaskitchen ম্যামের সান্নিধ্যে থাকার সুযোগ হলে যে কারো মধ্যে ইতিবাচক পরিবর্তন আসতে বাধ্য। Love 💕 you DiDi-.

2. Which challenges did you face after joining this platform? And did you overcome them?

IMG_20231206_220600.jpgMy Inspiration

➡️আমি ২০২১ সালে এই প্ল্যাটফর্মে যুক্ত হয়েছিলাম কিন্তু যার হাত ধরে হয়েছিলাম তিনি ও তখন বেশি সক্রিয় ছিলেন না। তাছাড়া আমিও কিছু না বুঝতে পারার জন্য আর সামনে এগিয়ে যেতে পারিনি।

➡️২০২২ সালের একেবারে শেষের দিকে জাকারিয়া ভাইয়ের হাত ধরে আমার সাথে দিদির প্রথম ভয়েসে কথা হয়েছিল। তারপর থেকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। আমি প্রথম দিন থেকে দিদির দেয়া দিকনির্দেশনা গুলো অনুসরণ করে মাত্র আট মাসের মধ্যে প্রথম ডলফিন অর্জন করেছি।

➡️এজন্যই দ্বিতীয় প্রশ্নের উত্তরেও দিদির নাম উল্লেখ করেছি। কারণ একজন অভিভাবক ছাড়া কতোটা বন্ধুর পথ চলতে হয় সেটা আমি হাড়ে হাড়ে টের পেয়েছিলাম।

➡️আমি দিদির সাথে যেদিন পথ চলতে শুরু করেছিলাম সেদিন থেকেই আমি স্বাধীনতা পেয়েছি। পাশাপাশি পেয়েছি একটা পরিবার যেটা আমাকে কাজ করতে বাধ্য করে বলা যায়।

3. What is your perspective on the future of the steemit platform? If you have any suggestion related to the same share it.

➡️আমি আমার গোলটা নির্দিষ্ট করবো না কারণ তাহলে আমি একটা জায়গায় পৌঁছে থেমে যেতে পারি। আমি একদমই মন থেকে বলছি যে যতোদিন আমার দ্বারা কাজ করা সম্ভব ততোদিন কাজ করবো। আমি আমার স্টিমিট ওয়ালেট পাওয়ার বৃদ্ধি করতে চাই এবং এটাকে অব্যাহত রাখবো। পাশাপাশি আমার স্টিমিট প্ল্যাটফর্মের প্রিয় মানুষদেরকেও আমার সাথে চাই সর্বদা। কারণ এই মানুষেরাই আমার শক্তি, আমার অনুপ্রেরণা।

➡️ সকলের উদ্দেশ্যে আমি এটাই বলবো যে ধৈর্য্যশীল হতে হবে। অন্যথায় কোথাও সফলতা পাওয়া সম্ভব না ‌। তবে পাশাপাশি প্রয়োজন সঠিক দিকনির্দেশনা দেয়া একজন অভিভাবক। এই প্ল্যাটফর্মে আমার অভিভাবককে আমি খুঁজে পেয়েছি। আশাকরি, আপনারাও চেষ্টা করলে আপনাদের মনের মতো অভিভাবক পাবেন।

3rd photo have taken from our admin ma'am profile by me.

I would like to invite some of my honourable friends @msharif, @sailawana and @crismenia to participate this attractive topic.

END

Sort:  

Whay a great contest thanks for invite me.. I will try to participate..

Loading...
 8 months ago 

ধন্যবাদ দিদি এই প্রতিযোগীতায় অংশগ্রহণ করার জন্য ৷ তার পাশাপাশি প্রতিযোগীতার সকল প্রশ্নের উত্তর গুলো বেশ সুন্দর ভাবে বর্ণনা করেছেন ৷ অনেক ভালো লাগলো আপনার পোস্ট টি পড়ে ৷

ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ৷ 🧡🙏

 8 months ago 

চলমান কন্টেস্টে অংশ নেয়ার জন্যে প্রপথমেই আপনাকে ধন্যবাদ জানাই।

আপনি খুব চমৎকার ভাবে প্রশ্নগুলোর উত্তর দিয়েছেন, পাশপাশি আপনার বাস্তব অভিজ্ঞতা আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার জন্যে শুভকামনা

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62195.97
ETH 2415.56
USDT 1.00
SBD 2.64