আমার করা বিগত শুটকি দিয়ে রান্না করা সুস্বাদু রেসিপি গুলোর রিভিউ || ১০% 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️ হ্যালো বন্ধুরা,♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে কোন রেসিপি, আর্ট কিংবা ড্রাই পোস্ট নিয়ে হাজির হয়নি।

আজকে আমি আপনাদের মাঝে আমার করা বিগত শুটকি দিয়ে রান্না করা সুস্বাদু রেসিপি গুলোর রিভিউ নিয়ে হাজির হয়েছি। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি অনেকগুলো রেসিপি করেছি এগুলোর মধ্যে থেকে কিছু শুটকি দিয়ে রান্না করা সুস্বাদ রেসিপির রিভিউ পোস্ট আপনাদের সাথে শেয়ার করছি। আর আমার করা বিগত শুটকি দিয়ে রান্না করা সুস্বাদু রেসিপি গুলোর ভিতরে সবচেয়ে কোন রেসিপি গুলো আপনাদের কাছে ভালো লেগেছে অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন। আর আমি আমার রেসিপি ছবি এবং ছবির নিচে পোস্ট লিংক দিয়ে দিয়েছি। আশা করি আমার আজকের রেসিপির রিভিউ পোস্টটি আপনাদের কাছে ভালো লাগবে।

তাহলে চলুন শুরু করা যাক


1660059509612.jpg


পোস্ট - ১

  • আলু টমেটো দিয়ে ছোট চিংড়ি শুটকির সুস্বাদু রেসিপি। এই রেসিপিটি দেখতে যেমন লোভনীয় খেতেও সত্যি খুব মজাদার হয়েছিল। এভাবে আলু টমেটো দিয়ে ছোট চিংড়ি শুটকি রান্না করলে খেতে আমার খুবই ভালো লাগে।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9WRUzFGKF64eVeX3HW56VwociwZaxC49aC2U77GFAy4mEouuoPm8YCUFnj4tQMj7gepGvtDQMbtyQPHB7gQgcUPNQwg.jpeg


পোস্ট লিংক


পোস্ট - ২

  • ছোট চিংড়ি শুটকি দিয়ে বেগুনের সুস্বাদু রেসিপি। এভাবে বেগুন দিয়ে যেকোনো শুটকি রান্না করলে খেতে খুবই ভালো লাগে। এই রেসিপিটি খেতে সত্যি খুব মজাদার হয়েছিল।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VFoHRd9i6RhJkB11SJTtHZawrCZsLXY6vfKVqG6tYo4jUJEhDUUxpwe2CCigdB352gJkHkNJquuPDS9G4bmsbJLkog.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৩

  • ছোট চিংড়ি শুটকির সুস্বাদ রেসিপি। পেঁয়াজ রসুন বেশি দিয়ে এভাবে শুটকি চড়চড়ি করলে খেতে সত্যিই খুব সুস্বাদু লাগে। আমার কাছে তো এভাবেই খেতে খুবই ভালো লাগে।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9b3VMuu3k9eY755o3eBgHz46oW9VBLtiqBWUZ8N5AVwU47hyP9SMMPNDZ7PQJp6hSarftQim9qKaoQWmaYnFNF79JQn.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৪

  • চিংড়ি শুটকি দিয়ে লাউয়ের খোসার সুস্বাদু রেসিপি। লাউয়ের খোসা দিয়ে চিংড়ি শুটকি এভাবে ভাজি করলে খেতে খুবই ভালো লাগে।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9bTKbSNMBvDrikVZqpJH9wXR2iNXPicq7eMLs8wBhoJruRzXgBNdWofYU1EYouZkFEzSncMEvsUfmKZpXeDr4BP4A4W.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৫

  • শুটকি দিয়ে আলুর শাকের সুস্বাদু রেসিপি। শুটকি দিয়ে এভাবে আলুর শাক রান্না করলে খেতে সত্যি খুব মজাদার ও সুস্বাদু হয়। আপনারাও একদিন এভাবে ট্রাই করে দেখতে পারেন খেতে সত্যি খুব ভালো লাগবে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovci4E7jRdjwqDDGFhHLgyy6aHzhi8QEw9uZjo9Y2HdWtjDUxnAb3FoaKa4T7EseVZUukSHVkGoPyAx9jbAN1A3iE.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৬

  • লইট্টা শুটকি দিয়ে কাঁঠালের বিচির মজাদার রেসিপি। এই রেসিপিটি আমার খুবই পছন্দের একটি খাবার। আমি প্রায় সময় কাঁঠালের বিচি দিয়ে শুটকি রান্না করি কারণ আমার এভাবে খেতে খুবই ভালো লাগে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovZQEDBioVoM2Y1sCQWohJFdicnm1WNraD9tdMDH8fzigVHpg9SFUYigQikSuohLzsi695vAW2o4pVv5EzM2hJUL6.jpeg


পোস্ট লিংক


আশা করি আমার করা বিগত শুটকি দিয়ে রান্না করা সুস্বাদু রেসিপির রিভিউ পোস্টটি দেখে আপনাদের কাছে ভালো লেগেছে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

শুভেচ্ছান্তে-@sshifa

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ♥️

Sort:  
 2 years ago 

শুটকি মাছ খেতে আমার কাছে এমনিতে খুবই সুস্বাদু লাগে ।কারণ শুটকি মাছে অন্যরকম একটা টেস্ট থাকে ।আপনার রিভিউ দেখে অনেক ভালো লাগলো ।সবগুলো রেসিপি একসাথে দেখতে পারলাম। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া শুটকি মাছের অন্যরকম একটা টেস্ট থাকে এটা আমারও খুব ভালো লাগে। এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার শুটকি দিয়ে রান্না রেসিপি সব সময় আমার কাছে ভালো লাগে। আপনি একসাথে রিভিউ দিয়েছেন সত্যি খুব ভালো হয়েছে। আপনার উপস্থাপনা অসাধারণ ছিল। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার রেসিপি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে খুব ভালো লাগছে লাগছে। এত সুন্দর উৎস মূলক একটি মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

শুটকি মাছ আমার খুবই প্রিয়। মজার সব রেসিপি গুলো একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আপু আপনার রেসিপি গুলো আমার কাছে অনেক ভালো লাগে। আপনি সবসময় মজার মজার রেসিপি শেয়ার করেন। শুটকি মাছের এই মজার রেসিপি গুলো শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু।

 2 years ago 

গঠনমূলক সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল। আশা করি এভাবে সব সময় পাশে থাকবেন ভাইয়া।

 2 years ago 

শুটকি দিয়ে দারুন রেসিপি তৈরি করেছিলেন বিগত দিনে । সত্যিই শুটকি মাছ খেতে ভালই লাগে। আমি ট্যুরে গিয়ে হোটেলে খেয়েছিলাম অনেক মজাদার অনেক ভালো লাগলো।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনি প্রতিনিয়তই খুবই সুন্দর সুন্দর রেসিপি আমাদের মাঝে শেয়ার করেন। আপনার এই রেসিপিগুলোর মধ্যে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে লইট্টা শুটকি দিয়ে কাঁঠালের বিচির মজাদার রেসিপি। শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে ভাইয়া লইট্টা শুটকি দিয়ে কাঁঠালের বিচির রেসিপিটি খুবই মজাদার হয়েছিল। আপনার কাছে আমার রেসিপিটি ভালো লেগেছে জেনে আমার খুব ভালো লাগছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আমার মতো প্রায় অনেকেই শুটকি মাছ অনেক পছন্দ করেন। আপনার প্রতিটি রেসিপি আমি ফলো করি। আপনার তিন নাম্বার রেসিপিটি বেশি ভালো লাগছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আমার তিন নাম্বার রেসিপিটি আপনার কাছে বেশি ভালো লেগেছে জেনে আমারও খুব ভালো লাগছে। সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার রেসিপি মানে অনেক ইউনিট এবং মজাদার আর এই ইউনিক এবং মজাদার রেসিপি গুলো একসঙ্গে দেখার সুযোগ করে দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার গঠনমূলক মূল্যবান মন্তব্যটি পড়ে আমার খুবই ভালো লাগলো আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ। এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

বিগত দিনের রেসিপি গুলো আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে রিভিউ এর মাধ্যমে শেয়ার করেছেন। আসলে আপনার রেসিপিগুলো অনেক লোভনীয় ছিল। এত সুন্দর ভাবে প্রত্যেকটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মূল্যবান মন্তব্য করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনার শেয়ার করা বেশ কয়েকটি শুটকি মাছ দিয়ে করা রেসিপি একসাথে দেখে খুব ভালো লাগলো। শুটকি মাছ খেতে আমি খুব পছন্দ করি। বিশেষ করে লইট্টা মাছের শুটকি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লাগে। ভালোলাগার কয়েকটি রেসিপি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে আমার কাছে খুব ভালো লেগেছে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42