আমার করা সুন্দর কিছু মান্ডালা আর্টের রিভিউ || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

আজকে আমি আপনাদের মাঝে কোন রেসিপি, আর্ট কিংবা ড্রাই পোস্ট নিয়ে হাজির হয়নি।আজকে আমি আপনাদের মাঝে আমার করা সুন্দর কিছু মান্ডালা আর্টের রিভিউ নিয়ে হাজির হয়েছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আমি অনেকগুলো আর্ট করেছি এগুলোর মধ্যে থেকে সুন্দর কিছু মান্ডালা আর্ট আপনাদের সাথে শেয়ার করছি। আর আমার করা মান্ডালা আর্ট গুলোর ভিতরে সবচেয়ে কোন আর্ট গুলো আপনাদের কাছে ভালো লেগেছে অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন।

আর আমি আমার আর্টের ছবি এবং নিচে পোস্ট লিংক দিয়ে দিয়েছি। আশা করি আমার আজকের মান্ডালা আর্টের রিভিউ পোস্টটি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

IMG_1651442764509.jpg



পোস্ট - ১

একটি পেঁচার সুন্দর মান্ডালা চিত্রাংকন।

  • এই আর্টি আমার পছন্দের আর্টের এর মধ্যে একটি আর্ট। মান্ডালা আর্টগুলো করতে অনেক সময় লাগে। তেমনি এই আর্টি করতে আমার অনেক সময় লেগেছে। কিন্তু আর্টি সম্পন্ন করার পর আমার খুবই ভালো লেগেছে। এবং আপনাদের কাছ থেকেও অনেক সুন্দর সুন্দর মন্তব্য পেয়েছি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovWzircf6qw1mEsYZJ6bGhTwVkda7nscoCu3ipQDGdDebJiTCDWs9HiwXSdJoNxjhSqJnk3CzCcYa37JzqYZkcMta.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ২

কিছু মাশরুমের মান্ডালা চিত্রাংকন

  • এই মাশরুমের মান্ডালা আর্টি করার পর আমার খুবই ভালো লেগেছে। আসলেই সব ধরনের মান্ডালা আর্ট আমার কাছে খুবই ভালো লাগে। তাই আমি বেশিরভাগ মান্ডালা আর্ট করি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovtwvZ1RQiTgZxnehntZHRcyy4TeDgDnBuzZff4BmaxKx1wT6dyt94L1iKj4JCHoHgGWdePVR4Xj1PnceZwgFvjGJ.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ৩

একটি ল্যাম্পপোস্টের মান্ডালা আর্ট।

  • এই ল্যাম্পপোস্টের মান্ডালা আর্টি আমার খুব পছন্দের। এই আর্টি করতে তেমন সময় লাগেনি। অল্প সময়ে খুব সুন্দর একটি আর্ট করেছি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovWw6St3r8p5kYgMSd8Sb5q5KnenJ4RJCeHsAAJW3hYXgwKfmShKovHEMdUUAALYwrKm8ssLpQpvYcUssJqETrUWa.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ৪

এক থোকা আঙ্গুরের মান্ডালা আর্ট।

  • আসলে আঙ্গুরের থোকা দেখে আমি ভেবেছি এইরকম এক থোকা আঙ্গুরের মান্ডালা আর্ট করলে কেমন হয়। তারপরে বসে এই আঙ্গুরের মান্ডালা আর্টি করে ফেললাম। আর্টি করার পর আমার কাছে খুবই ভালো লেগেছে। এতটা সুন্দর হবে আমি নিজেই ভাবতে পারিনি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovcvvmFKUTT7jpDcHyyyCx6RkP4xrctjfA53fr9t73ovu3Uo1N1e8BkBJ99yzPYBTJyLqbSAMG5XvL3egpZnTMcmc.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ৫

একটি খরগোশের মান্ডালা আর্ট।

  • এই আর্টি করার পর খরগোশটিকে খুব কিউট লাগছে। ইচ্ছে করছে খরগোশটি কে ধরে একটু আদর করি। খুব সুন্দর একটি খরগোশ এর মান্ডালা আর্ট।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovZSuSqcehJjY4PyMyETmjeRQwCWCWaFhCxTpH6cEB4pohhCvJW65K4xFf5WfNjfsxGpDigmGTkYpyW9RUxEHULrA.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ৬

মিকি মাউস এর মান্ডালা আর্ট।

  • ইউটিউবে এই আর্টি দেখে আমার খুব ভালো লেগেছে। তাই মিকি মাউসের এই মান্ডালা আর্টি কিছুটা আমি আমার নিজের মতো করে করে নিয়েছি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovTXUn3Wt1UcANFn84AkuG8sUVKFbm6oMTW2neF1tSAzpqwdF8EfuassaK4Hsdi3s8dJFkvrxDKG26ksZnGvsG9ie.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ৭

একটি ম্যাপল পাতার মান্ডালা আর্ট।

  • এই ম্যাপল পাতা গুলো দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। তাই মনে মনে ভাবলাম ম্যাপল পাতার একটি মান্ডালা আর্ট করলে কেমন হয়। তাই এই ম্যাপল পাতার মান্ডালা আর্ট করে ফেললাম। করার পর অবশ্য একটি খুব ভালোই লেগেছে। আপনাদের কাছ থেকেও অনেক সুন্দর সুন্দর মন্তব্য পেয়েছি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovRBvenVc7qroSfqR3uco2wDMQvDsEkGZDRMQdmC7i6tVBcrkKR87aKiDsbAcMCELKaBQYdBx32xD7etiCggmTHjt.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ৮

একটি শামুকের মান্ডালা আর্ট।

  • এই শামুকের মান্ডালা আর্টি আমার খুবই ভালো লেগেছে। এই আর্টি করার পর দেখে সত্যিই খুব চমৎকার লাগছে। আপনাদের কাছ থেকে অনেক সুন্দর সুন্দর মন্তব্য পেয়েছি।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovVkWgtK4hYD4naFdD4CF9z3LZoG8DY9yTjTrjc3FjJTbYYBe8DCBxmwNFfHDzVLySppGqKpcBNqqmMWqXHZBvxtv.jpeg

পোস্ট লিংক

পোস্ট - ৯

সূর্যমুখী ফুলের মান্ডালা আর্ট।

  • আসলে মান্ডালা আর্ট করতে আমার খুবই ভালো লাগে । তাই সূর্যমুখী ফুলের ও একটি মান্ডালা আর্ট করে ফেললাম। সূর্যমুখী ফুলের মান্ডালাটি করার পরও দেখতে অসম্ভব সুন্দর লাগছে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovZSLe3QCea95Ljt4qSAk24xAhkZoQP3jhCqcLLpRMoJXXhWc4Fk2D6ejkjiw3ZiUPR8vZo6SnurPcLNV2QdqDdHQ.jpeg

পোস্ট লিংক

আশা করি আমার করা এই মান্ডালা আর্ট এর রিভিউ পোস্টটি দেখে আপনাদের কাছে ভালো লেগেছে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ♥️

Sort:  
 2 years ago (edited)

কয়েক টি দেখেছি কয়েক টি বাদ পড়েছিল যাই হোক দেখে নেয়ার সুযোগ পেলাম। এর একটি ছবি আঁকতে বেশ সময় লেগেছে এবং আমি মনে করি চোখের উপর প্রেসারও পরে এগুলো অংকন করতে। সব মিলিয়ে সুন্দর ছিল সব কটি। ধন্যবাদ আপু ভাল থাকবেন।

 2 years ago 

সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য রইল শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

সবগুলো ম্যান্ডেলা আর্ট এর মধ্যে সাত নম্বর আর্টি সুন্দর হয়েছে। যদি ও সব গুলোই ভাল ছিল।

 2 years ago 

আসলে ভাইয়া আপনাদের মন্তব্য দেখলে কাজের উৎসাহ বেড়ে যায়।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য শুভকামনা রইল।
💗 ঈদ মোবারক 💗

 2 years ago 

সুন্দর সুন্দর ম্যান্ডেলাগুলো নিয়ে রিভিউটি সাজিয়েছেন। প্রত্যেকটি আর্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। আর্ট গুলো দেখেই বোঝা যাচ্ছে এগুলো সম্পন্ন করতে অনেক সময়ের প্রয়োজন হয়েছিল। পোস্টটি সুন্দরভাবে উপস্থাপন করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনার ম্যান্ডেলা আর্ট গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি অনেক নিখুঁতভাবে এবং অনেক দক্ষতার সাথে এই ম্যান্ডেলা আর্ট গুলো অঙ্কন করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর সুন্দর ম্যান্ডেলা আর আমাদের মাঝে আবার নতুন করে নিয়ে আসার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনার করা ম্যান্ডেলার আর্ট গুলা একদম দেখার মত ছিল। মিকি মাউসের এটাও আমার সবথেকে বেশ ভালো লেগেছে। প্রথম টাও বেশ ভালো ছিল। খরগোশের ওটা দারুন দক্ষতায় সম্পন্ করেছেন। আপনার জন্য শুভ কামনা রইলো

 2 years ago 

আপনাদের কাছে ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য ধন্যবাদ শুভেচ্ছা।

 2 years ago 

আপু আপনি অনেক সুন্দর সুন্দর ম্যান্ডেলা আর্ট তৈরি করেন। যা দেখে আমার খুবই ভালো লাগে। আপনার সবগুলো ম্যান্ডেলা আর্ট ছিল অসাধারণ। বিশেষ করে মিকি মাউসের ম্যান্ডেলা আর্টটি আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর সুন্দর ম্যান্ডেলা আর্ট আমাদের মাঝে আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই এত সুন্দরভাবে মূল্যবান একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনার ম্যান্ডেলা আর্ট এর রিভিউ আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। প্রত্যেকটা পোস্ট আমার কাছেও ভীষন ভালো লেগেছে। অনেক সময় দিয়ে ম্যান্ডেলা আর্ট করতে হয়। সবগুলো পোষ্ট পুনরায় দেখতে পেরে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভ কামনা করি এভাবে সব সময় পাশে থাকবেন।

 2 years ago 

আপনার করা সুন্দর কিছু মান্ডালা আর্টের রিভিউ পোস্ট দেখে অনেক ভালো লেগেছে। আপু আপনার আর্ট গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি সবসময় নিখুঁতভাবে আর্ট করেন। মাশরুমের আর্ট আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। অনেক সুন্দর ভাবে এই আর্ট করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য রইল আন্তরিক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

বলতে গেলে আপনার প্রতিটা মেন্ডেলা আর্ট আমার কাছে ভীষণ ভালো লাগলো। আরো একবার প্রত্যেকটা আর দেখতে পেয়ে খুবই খুশি হলাম। বিশেষ করে আমার কাছে সূর্যমুখী ফুলের আর্ট টা অনেক ভালো লেগেছিল। কিন্তু কোনটার চেয়ে কোনোটা কম নয়। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপু আপনার প্রত্যেকটা ম্যান্ডেলা আর আমি দেখার চেষ্টা করি, আপনার ম্যান্ডেলা আর্ট গুলো দেখতে আমার অনেক ভালো লাগে, আপনার আর্ট গুলো দেখে আমারও ম্যান্ডেলা আর্ট করার অনেক উৎসাহ জাগে, আপু আপনি অনেক সুন্দর করে ম্যান্ডেলার করেন, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার অনেকগুলো ম্যান্ডেলা আর্ট একসাথে আমাকে দেখার সুযোগ করে দেওয়ার জন্য, আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি উৎস মূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65