আমার করা সর্বশেষ ৭টি diy পোস্টের রিভিউ || ১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে কোন রেসিপি, আর্ট কিংবা ড্রাই পোস্ট নিয়ে হাজির হয়নি। আজকে আমি আপনাদের মাঝে একটি রিভিউ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি অনেকগুলো ড্রাই পোস্ট করেছি এগুলোর মধ্যে থেকে সর্বশেষ ৭টি diy পোস্ট নিয়ে আজকের এই রিভিউ পোস্ট। আমার এই diy পোস্ট গুলোর ভিতর কোনগুলো আপনাদের ভালো লেগেছে তা অবশ্যই মন্তব্যের মাধ্যমে জানাবেন। আর আমি আমার প্রত্যেকটি পোষ্টের ছবির নিচে পোস্ট লিংক দিয়ে দিয়েছি। আশা করি আমার আজকের diy প্রজেক্ট এর রিভিউ পোস্টটি আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।


1648609660555.png


পোস্ট - ১

  • রঙিন কাগজের তৈরি গিফট বক্সটি দেখতে খুবই সুন্দর আর খুব অল্প সময়ে এই গিফট বক্স তৈরি করা যায়। এই গিফট বক্স টি তৈরি করার পর আমার খুবই ভালো লেগেছে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovcnWdB2v9hDjbN5BfEEAJB6ZDTskyJmHBcAwgSRJQow3HKwWjsBZgd38ZsUnE5xgykZssyh4TSDz1VYSBRWeEtk6.jpeg

পোস্ট লিংক



পোস্ট - ২

  • এটি হচ্ছে রঙিন কাগজের তৈরি প্রজাপতির অরিগামি। প্রজাপতি অরিগামি গুলো দেখতে খুবই সুন্দর লাগছে। রঙ্গিন কাগজের উপরে কালো মার্কার পেন দিয়ে ডিজাইন করার কারণে প্রজাপতি গুলো অসম্ভব সুন্দর লাগছে। আমার খুবই ভালো লেগেছে।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9WMxwEXRw6BdsT6fmaJCaPJBc8oAHpgLdPb9XS7724mWGyPwX3dgtVY6E1NhYqPmLV11Ptmhosd9CC2xw2gWG5GqiLe.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৩

  • এটি হচ্ছে রঙ্গিন কাগজের তৈরি সাপ। এই সাপটি ছোট বাচ্চাটা খুবই পছন্দ করবে। এই কাগজের তৈরি সাপটি আমার কাছে খুবই ভালো লেগেছে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovpHoGvzz2ib9XAiquZdFrx4Sab8C9RjdgncNr4Y5Y16M3V7EM6gzQMyw8i92SahzGBbkYs7yH4noJ18VAMWxibmp.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৪

  • এটি হচ্ছে রঙিন কাগজ দিয়ে তৈরি করা দুটো খুব সুন্দর খরগোশ। কাগজের তৈরি করা খরগোশ দুটোকে খুবই কিউট লাগছে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovoHUT8MkRpPyNHNDC1sYXtioFTgzWedWFUdVxCdaPjMWetyK7Kqq6C1TjbWHMzY7vNk8vvw6kNzSkJShhTg8trra.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৫

  • এটা হচ্ছে রঙ্গিন কাগজের তৈরি ওয়ালমেট। এই ওয়ালমেট তৈরি করার পর আমার কাছে ওয়ালমেট টি খুবই ভালো লেগেছে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovt1H8bc1M5Z3eBUDE5PRKrfR41sCsWu1zDCqXQ7XNryoDnVr5t1r5cNAKyEfw6ZNxwR2o5MXjk9ivWb2cit7yrSS.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৬

  • এটি হচ্ছে রঙিন কাগজ দিয়ে তৈরি করা একটি কুমিরের অরিগামি। এই কাগজের তৈরি কুমিরের দাত গুলো দেখতে খুব ভয়ানক লাগছে।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9b11hCB1E5PoycNsBTS1pEiuZGQkNUbMVv9pXNKJ5oW97Q4FfQqT5B54SEf3acAA33xkGKqxGqWSAC264JWzpUoK8Rk.jpeg


পোস্ট লিংক

পোস্ট - ৭

  • এটা হচ্ছে রঙিন কাগজ ও টিস্যু দিয়ে একটি পাতা এবং একটি পোকা তৈরি। এই পাতা এবং পোকা তৈরি করার পর দেখে মনে হচ্ছে সত্যি কারের একটি পাতা উপর একটি পোকা হাঁটছে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovqZ9aRPGitxhnuMGe35WCxjDZgX9nTWxbEvCFWU4uDVf3HSBUCAix6SPjXvfFRPW1Cz4s5kA1bXrxfEUVuGKvqbk.jpeg


পোস্ট লিংক

আশা করি আমার করা diy প্রজেক্ট রিভিউ পোস্টটি দেখে আপনাদের কাছে ভালো লেগেছে। আর যদি কোন ভুল হয়ে থাকে তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো এবং সুস্থ থাকবেন।

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ♥️

Sort:  
 2 years ago 

আপনার করা সর্বশেষ ৭টি ডাই পোস্টে রিভিউ দেখে খুবই ভালো লাগলো। আপনি বিগত দিনে খুব সুন্দর সুন্দর জিনিস তৈরি করে আমাদের সাথে শেয়ার করেছেন। যেগুলো একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনার পোস্ট গুলো দেখে আমার খুবই ভালো লেগেছে। খুব অসাধারণ অসাধারণ ডাই পোস্টগুলো করে ছিলেন। আমার কাছে খুবই ভালো লেগেছে দেখে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এত সুন্দর করে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

প্রতিটি প্রজেক্ট সুন্দর ছিল। কোনটা থেকে কোনটা সুন্দর বলবো বলে বুঝতে পারছি না। ভালো লাগার মত আপনার ক্রিয়েটিভিটি।

তাছাড়াও মাঝে মাঝে এমন আর্কাইভ নিয়ে পোস্ট করা ভালো। যেগুলো পরবর্তীকালে আপনার কাজগুলোকে সন্ধান করতে সাহায্য করবে।

 2 years ago 

এত সুন্দর গঠনমূলক একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

অবিরাম শ্রদ্ধা ভালবাসা এবং রমজান মাসের শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার প্রত্যেকটা ডাই প্রজেক্ট আবারো দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। অনেক সুন্দর সুন্দর ডাই তৈরি করেছিলেন। বিশেষ করে কাগজ দিয়ে প্রজাপতি ডাই আমার সবচাইতে বেশি ভালো লেগেছে। শুভকামনা রইল।

 2 years ago 

উৎসাহমূলক মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনার করা ডাই পোস্টগুলোর কিছু কিছু আমি দেখেছি। তবে সবচেয়ে ভালো লাগলো যে আপনার সবগুলো ডাই পোস্ট আপনি একসাথে করে আমাদের মাঝে তুলে ধরেছেন। এতে করে আমাদের সবগুলো পোস্ট দেখতে অনেক সুবিধা হল। আর আপনার কাজেরপ্রশংসা না করলেই নয়। অসাধারণ ভাবে আপনি কারো কাছে তৈরি করেন দেখে বোঝা যায়। এরকম পোস্টগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুব ভালো লাগলো। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপু আপনার সবগুলো ডাই একসাথে এনে রিভিউ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার প্রতিটি ডাই দেখতে অসাধারণ ছিল। সবগুলো ডাই খুব ইউনিক ছিল। আমার কাছে আপনার রিভিউর সবগুলো ডাই অনেক ভাল লেগেছে। এত সুন্দর একটি রিভিউ আমাদের মাঝে নতুন করে আবার নিয়ে আসার জন্য আপনাকে অনেক ধন্যবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপু আপনার সবগুলো ড্রাই পোস্ট খুব সুন্দর। কোনটা রেখে কোনটা ভালো বলবো,বুঝে ওঠতে পারছি না।তবে যদি বলতেই হয়,তাহলে বলবো গিফট বক্সটা আমার খুব ভালো লেগেছে।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

গঠনমূলক সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপু আপনার ডাই পোষ্টের রিভিউ দেখে অনেক ভালো লাগলো। আপনি সবসময় দারুন দারুন পোস্ট করেন। আপনার এই দারুন পোস্ট গুলো একত্রে দেখতে পেয়ে ভীষণ ভালো লেগেছে আমার। অনেক সুন্দর ভাবে এই পোস্টগুলো আবারো শেয়ার করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু। সেইসাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপু আপনার প্রত্যেকটি ডাই পোস্ট আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি অনেক মনোমুগ্ধকর কিছু রঙিন কাগজের তৈরি জিনিসপত্র বানিয়েছে। আপনার প্রত্যেকটি ডাই পোস্ট আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি বিগত সাতটি ডাই পোস্ট এর রিভিউ আমাদের সঙ্গে খুবই সুন্দর ভাবে শেয়ার করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর সুন্দর কিছু রঙিন কাগজের জিনিসপত্র তৈরি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর উৎসাহমূলক একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনার প্রত্যেকটি ডাই পোস্ট খুব অসাধারণ হয়। আপনার ডাই পোস্ট এর রিভিউ দেখে খুব ভালো লাগলো। প্রত্যেকটি পোস্ট আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেন। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর গঠনমূলক একটি মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 63782.14
ETH 3146.14
USDT 1.00
SBD 2.55