ভয়ঙ্কর দুর্সাহস-৭ || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম
আমি @sajjadsohan from 🇧🇩.

২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ।

৮ই আগস্ট, সোমবার।



মার বাংলা ব্লগের সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি। আজ অনেকদিন পর মনের অজান্তে একটি বাস্তব ঘটনাকে আমি আমার কাল্পনিক জগতের মাধ্যমে উপস্থাপন করতে চাই। পূর্বে আমি এর কয়েকটি পার্ট নিয়ে এসেছিলাম। তারই ধারাবাহিকতায় আজকের নতুন আরেকটি পর্ব। আশা করি সকলের ভাল লাগবে।


ভয়ঙ্কর দুর্সাহস


pay-phone-1489568_1920.jpg

Image by mjtrimble from Pixabay


পর্ব সমূহ

ভয়ঙ্কর দুর্সাহস|| ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

ভয়ঙ্কর দুর্সাহস-২ || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

ভয়ঙ্কর দুর্সাহস-৩ || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

ভয়ঙ্কর দুর্সাহস-৪ || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

ভয়ঙ্কর দুর্সাহস-৫ || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো

ভয়ঙ্কর দুর্সাহস-৬ || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊 জন্য থাকলো


115.png


প্রেমের বিরহে কষ্ট পেয়ে অর্ণব রাজি হয়ে গেল সেই স্কুল এর ফ্রেন্ডের সাথে আজকে বিকেলে নেশা করতে যাবে, অর্ণব আগে সিগারেট খেতো, অন্য কোনো নেশা কখনো করা হয়নি কারণ সে একজন স্পোর্টসম্যান, সে খেলাধুলা পছন্দ করত সবসময় এইদিকে ব্যস্ত থাকতো, আজ নিলা চলে যাওয়ায় কেন জানো নেশা তাকে প্রবল আকারে কাছে টানছে। অর্ণব এবং তার বন্ধু রেল লাইন ধরে হাঁটতে থাকল, রেললাইনে পাগল বেশে পড়ে থাকা বেশ কয়েকটি লোক ছিল, তাদের মধ্যে একজনের সাথে অর্নবের সেই বন্ধু বেশ ভালো সম্পর্ক, সেই পাগলকে কিছু টাকা দিলে সে ছোট্ট একটা কাগজে টুকরো দিল।


pills-3673645_1920.jpg

Image by Arek Socha from Pixabay


আর্ণব তাকে জিজ্ঞাসা করল সে পাগল তোকে কি দিয়েছে? তার বন্ধ বলল পুড়িয়া নিলাম স্টিক বানাতে হবে, আজকে তোকে অন্য রকম একটা জিনিস খাওয়াবো, অর্ণব বুঝতে পেরেছিল এই জিনিসটা কি তবে আগে কখনো খাওয়া হয়নি, মন আজ বড়ই অশান্ত আজ যেকোনো কিছুই সে করতে রাজি তার মনকে শান্ত করার জন্য, অন্য একটা ফ্রেন্ডকে ফোন করলো সেই বন্ধু, আজকে তার ফ্ল্যাটে বসা হবে।

অর্ণব ফ্ল্যাটে গিয়ে দেখল সেটিও তাদের স্কুলের একটি ফ্রেন্ড, অর্ণব দেখে চিনে ফেলল স্কুলের সবথেকে দুষ্টু ছেলে সজীব আজ প্রায় কত বছর পরে তার সাথে দেখা। সজীবকে বলা হলো এইনে মামা তাড়াতাড়ি বানা, আজকে ভরপুর মজা হবে।


target-2635030_1920.jpg

Image by Daniel Reche from Pixabay


সজীব সাফ জানিয়ে দিল আজকে যদি রেল গাড়ি চালাতে হয়, তাহলে আগের টাকা পরিশোধ করতে হবে, না হলে হাতে যেটা আছে সেটাই খেতে হবে, অর্ণব প্রশ্ন করল রেলগাড়ি কি? উত্তরের সজীব বলল মামা তুমি রেলগাড়ি বোঝনা, মানে ট্যাবলেট। খাবা নাকি এক পিস ট্রাই করে দেখবা? সজীবের বন্ধ জাকারিয়া বলল না না অর্নব নতুন ওকে গুলো দেয়া যাবে না, অর্ণব বলল মামা আজকে আমি সব কিছু করতে রাজি আছি, তবু আমি নীলাকে ভুলতে চাই তোরা প্লিজ আমাকে সাহায্য কর।

কথাটা শুনে সজীব এবং জাকারিয়ার চোখে মুখে যেন আনন্দের ছাপ, অনেক দিন পর পাওয়া গেছে একটা মুরগি, এর কাছ থেকে টাকা খসিয়ে অনেক ইনজয় করা যাবে। জাকারিয়া বলল না না প্রথম দিন তোকে টাকা দিতে হবে না ট্রাই করে দেখ যদি ভালো লাগে।


medication-31119_1280.png

Image by Clker-Free-Vector-Images from Pixabay


সেদিন সজীবের ফ্ল্যাটে প্রথমবার অর্ণব গাজা এবং ইয়াবা সেবন করে, অনেক শুনেছে গুলোর নাম কিন্তু কখনো ট্রাই করেনি, আজ নীলার চলে যাওয়া কষ্টকে একটু কমানোর জন্য হলেও আজ আর কোন বাধা নেই অর্ণবের। জাকারিয়া বলল মামা প্রথম দিন বেশি খাস না, শেষে বাসায় যেতে কষ্ট হবে, অর্ণব বলল এগুলো খাওয়ার পরে আমার তো তেমন কোনো ফিলিংস হচ্ছে না আমি কোন কিছুই বুঝতে পারছিনা, শুধু শুধু তোর এগুলা খায় কেন আমিতো এখনো কোন কিছু বুঝতে পারছিনা।


meadow-2401911_1920.jpg

Image by beate bachmann from Pixabay


সজীব বলল মামা ঠিক আছে তোকে আর আজকে খেতে হবে না তুই বাসায় চলে যা পরে বুঝতে পারবি কি মজা ছিল এখানে, জাকারিয়া আর নিচে গেল না ওকে বিদায় করে দিল, অর্ণব একা একাই এলাকার দিকে রওনা হলো, সে কোন নেশা অনুভব করছে না, কিন্তু সবকিছুই কেন যেন তারা ভালো লাগছে।

এই ধরুন নীলা তাকে ছেড়ে চলে গেছে এ বিষয়টা নিয়ে সে এতক্ষণ কষ্ট পাচ্ছিল কিন্তু এখন তার হাসি পাচ্ছে। গাড়ির হর্ন এর শব্দ যেন সে গানের মিউজিক পাচ্ছে, তার সবকিছুই রঙিন লাগছে তার নিজেকে বেশ হালকা মনে হচ্ছে, সত্যিই তো জাকারিয়া তো বলেছিল পৃথিবীটা রঙিন, আসলেই পৃথিবীটা কত সুখের, এসব ভাবতে ভাবতে অর্ণব বাসায় চলে গেল।


create-3014605_1280.jpg

Image by beate bachmann from Pixabay


সন্ধ্যায় অর্ণব বাসায় গেল গিয়ে তার প্রচন্ড ক্ষুধা পেলাম, সচরাচর এসময় তার তেমন ক্ষুধা পায়না, কিন্তু আজকের সে প্রচুর খাওয়া-দাওয়া করলো বাসায়, খাওয়া-দাওয়া শেষ করে আটটার মধ্যে এসে বিছানায় চলে গেল।

কানে হেডফোন লাগিয়ে ভাবছে বাহ বেশ ভালোই তো লাগছে বুকের কষ্টটা মনে হয় অনেকখানি কমে গেছে, সকালেও যে কষ্টটা ছিল রাতেই কষ্টটা এখন আর নেই, কালকে বিকালে আবার সজীবের ফ্ল্যাটে যেতে হবে………….☠️💉🚬


আজ এ পর্যন্তই, আবার ফিরে আসবো নতুন আরেকটি পর্ব নিয়ে, সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন।




image.png



আমি কে?

আমি সাজ্জাদ সোহান
আমি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এর একজন শিক্ষার্থী। আমি ঢাকাতে বসবাস করি। আমি ট্রাভেল করতে অনেক ভালোবাসি, এছাড়া অবসর সময়ে মুভি দেখি, ফটোগ্রাফি করি, গান করি। আমি একটু চাপা স্বভাবের তাই কম কথা বলি কিন্তু আমি একজন ভালো শ্রোতা। ভালোবাসি নতুন জিনিস শিখতে, মানুষকে ভালবাসি তাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসি।


@sajjadsohan (1).gif


image.png



logo.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


image.png

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖

115.png

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68974.42
ETH 2745.11
USDT 1.00
SBD 2.73