🎨🖼 আমার সবগুলো ডিজিটাল আর্টগুলোর রিভিউ 🎨🖼 || আমার বাংলা ব্লগ || ১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

29-12-2021

১৪ই পৌষ, ১৪২৮ বঙ্গাব্দ

🎨🖼 আমার সবগুলো ডিজিটাল আর্টগুলোর রিভিউ 🎨🖼


review.png

আসসালামুয়ালাইকুম, আশা করি সবাই ভালো আছেন?
আমিও আলহামদুলিল্লাহ ভালোই আছি। টাইটেল ও থ্যাম্বনেইল দেখে হয়তো আপনারা বুঝে গেছেন আজকে আমি কি নিয়ে আলোচনা করবো।
আজকে আমি আমার করা ডিজিটাল আর্টগুলোর রিভিউ নিয়ে হাজির হলাম। কারণ, ২০২১ শেষ হতে চললো আর আমার কাজের কিছু রিভিউ না করলে কি চলে? সেজন্যই আমি রিভিউ করতে চলে এলাম। এই কয়েকদিনে প্রায় অনেকগুলো আর্ট সম্পন্ন করেছি এবং চেষ্টা করবো সবগুলোর রিভিউ আপনাদের সাথে শেয়ার করার। তো চলুন শুরু করা যাক!

🎨🖼 ডিজিটাল আর্ট নংঃ- ০১ 🎨🖼

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQsyMKRkhWaWYxim6yb1HUo5HhC9D9VdGTjBHiQmgiEEhCy7X2mmHXmyLCziQfKP95QmcjYJnwvXXjn14Yuk.jfif
পোষ্ট লিংক, যারা দেখেন নি তাদের জন্য!

এই আর্টের মাধ্যমেই আমার বাংলা ব্লগে আমার ডেবিউ হয় ডিজিটাল আর্টের। আমি ডিজিটাল আর্ট শুরু করি এর একমাত্র কারণ হচ্ছে, এর মাধ্যমে আমার স্কিল চর্চা করা হচ্ছে ও আপনাদের সাথে আমার এক্সপ্রিয়েন্স শেয়ার করতেছি। এর ফলে অনেকেই আগ্রহ প্রকাশ করতেছে এই কাজগুলো শেখার জন্য এবং অনেকে শুরু করেও দিয়েছে শেখার। এটা সবার জন্যই মঙ্গল বয়ে আনবে আশা করি।

🎨🖼 ডিজিটাল আর্ট নংঃ- ০২ 🎨🖼

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvSJgT1R55b5zDAQmwL2rGWkmMuJf1TBCPtMGgHRZBLEHNhQ7fVe81JAZfctCZ9gdAiKBgD4bQrnEjSox.jfif
পোষ্ট লিংক, যারা দেখেন নি তাদের জন্য!

প্রথম আর্টেই ব্যাপক সাড়া পাওয়ার পর থেকে আমার প্রতিনিয়ত ডিজিটাল আর্টের প্রতি আগ্রহ ও ভালোবাসা বেড়ে যায়। এদিন থেকে আমি চেষ্টা করতে থাকি সপ্তাহে দুইটা ডিজিটাল আর্ট করার। কারণ এগুলো অনেক সময় সাপেক্ষ ব্যাপার। এগুলো কাজ করতে হলে হাতে প্রচুর সময় নিয়ে বসতে হয়। এবং প্রথম বারের মতো এই আর্টেও আমি অনেক সাড়া পাই। আর সবাইকে জানাই আমার অন্তরের অন্তস্থল থেকে ভালোবাসা।

🎨🖼 ডিজিটাল আর্ট নংঃ- ০৩ 🎨🖼

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q9YdLzLpYvmTzYVTnToqGKwjRuRG1VF1ibua6syiEqjefyy6G2gWLHCRmA9DPY391rze8DZZXqbHEe (1).jfif
পোষ্ট লিংক, যারা দেখেন নি তাদের জন্য!

এই কয়েক দিনের মাঝে আমি আরো কিছু ডিজিটাল আর্ট সম্পন্ন করে ফেলি এবং সেগুলো ও যথারীতি ভাইরাল হতে থাকে। এরফলে দিন যত যাচ্ছিলো আমার পোষ্টের পাঠক সংখ্য দিন দিন বেড়েই যাচ্ছিলো। আমার বাংলা ব্লগে এগুলো যেনো জনপ্রিয় হয়ে উঠেছিলো। সবার এই উত্তেজনায় আমার কাজের প্রতি আগ্রহ আরো বেড়ে যায় এবং কোনো কিছুই যেনো আমাকে থামাতে পারতেছিলো না।

🎨🖼 ডিজিটাল আর্ট নংঃ- ০৪ 🎨🖼

8SzwQc8j2KJZWBXFXnbnQ1FtoZhRqrTWozhqoqWHpGmpmo9JLeLpCPsYBsHSTVhUy3gfA31BuqxfgKrxBujpL2f71cxSXhZmn9Rx9hqzSzC42WLHkWz.jfif
পোষ্ট লিংক, যারা দেখেন নি তাদের জন্য!

আমার ধারণা মতে এই ডিজাইনটা আমার করা এখন পর্যন্ত সেরা কাজ। কারণ এখানে আমি সাই-ফক্সের যুবক বয়সের চিত্রাংকন করেছিলাম। এবং এই ডিজাইনটিও অন্যান্যগুলোর চেয়ে আরো জনপ্রিয় হয়ে উঠেছিলো। আসলে লাজুক খ্যাঁকের প্রতি ভালোবাসা রেখেই এই ডিজাইনটি করেছিলাম। কারণ, লাজুক খ্যাঁকের জন্মের দিন থেকে আজকে পর্যন্ত আমাদের সবাইকে সমান ভাবে সাপোর্ট দিয়ে যাচ্ছে। আলহামদুলিল্লাহ লাজুক খ্যাঁকের এই ভালোবাসায় আমি অনেক ভালো আছি।

🎨🖼 ডিজিটাল আর্ট নংঃ- ০৫ 🎨🖼

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnq1NtdkGTE3mjRxRiUuRHZjuefUykKtfRogkFKnrKW7tycjzRWJxFkNMvmkQk829mHtaHU3yEhx7wKjDMC6PKqC6MSMAgyjsMbtP2vqk (1).jfif
পোষ্ট লিংক, যারা দেখেন নি তাদের জন্য!

এর মাঝে আমি আরো ডিজাইন করে ফেলি এবং ওগুলো সব এক বিষয়ের উপরেই আর্ট ছিলো। তাই এবার ভেবে চিন্তে বিষয়টা চেঞ্জ করি। সবাইকে অবাক করে দিয়ে এবার আমি ড্রায়িং রুমের ডিজাইনটা করে ফেলি। এই ডিজাইনটা এবার অনেকের মনে ধরেছে। অনেকে আমার কাছ থেকে ওনার ড্রায়িং রুমের ইন্টোরিয়র ডিজাইন করে চেয়েছেন। এরপর থেকে আমি আমার ডিজাইনে ভিন্নতা আনার জন্য বিভিন্ন রকম ডিজাইন করতে থাকি।

🎨🖼 ডিজিটাল আর্ট নংঃ- ০৬ 🎨🖼

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeApFr6bydjscxQcjehsqRNrWAK1u8CisCMNR1A9bKBqxzNckfW97UKHtDsN9ED9ctZjtmSjR8.jfif
পোষ্ট লিংক, যারা দেখেন নি তাদের জন্য!

দিন যত যেতে থাকে লাজুক খ্যাঁকের প্রতি ভালোবাসা বাড়তেই থাকে। কারণ এত দিনে লাজুক খ্যাঁকের মাধ্যমে আমি স্টিমিটে অনেক দূর এগিয়ে গেছি। অনেক পাওয়ার অর্জন করতে সক্ষম হয়েছি। তাই লাজুক খ্যাঁকের প্রতি ভালোবাসা প্রকাশ করতেই এই ডিজাইনটি উপস্থাপন করা।

🎨🖼 ডিজিটাল আর্ট নংঃ- ০৭ 🎨🖼

3RTd4iuWD6NUYoFYtCPrfUchER6ihYi34N6pxK6dEDrYSWB5ejDQmnmzZdUKq9epTyEquLZDseBitUWqspoJQ74dQK1fjyRqoRWnQEGmRDSnohoKR3fWRWpn7Qgt6dgP2x3cZQ2VhPoR1QzeJnPaU6XNWb9bQ9kfPdyCMwfvoywZE6.png
পোষ্ট লিংক, যারা দেখেন নি তাদের জন্য!

কাজে ভিন্নতা নিয়ে না আসলে কোনো কিছুর গ্রহণযোগ্যতা আর বেশিদিন ঠিকে থাকে না, সেটা আমি ভালোভাবেই জানি। তো আমি আমার কাজে ভিন্নতা নিয়ে আসার জন্য একেকদিন একেক রকম ডিজাইন নিয়ে হাজির হওয়ার চেষ্টা করি। এই ডিজাইন টা ছিলো আমার প্রথম বানানো মোবাইল ওয়ালপেপার। এই ওয়ালপেপারটিও অনেক জন বেশ ভালোভাবেই পছন্দ করেছে। এবং আমি এই ওয়ালপেপারটি আমার মোবাইলেও ব্যবহার করেছি স্ক্রীন লক হিসেবে।



আশা করি, আমার এই ব্লগটি আপনাদের ভালো লেগেছে। সকলের সুস্বাস্থ্য কামনা করে এখানেই শেষ করছি।



Untitled-1s.jpg

আমার সম্পর্কে কিছু কথাঃ-


আমি মোঃ আবু হেনা সরকার। আর আমার ডাক নাম সাগর। আমি একজন স্বাধীন চেতনাময়ী ছেলে। যে সবসময় স্বাধীনতাকে প্রাধান্য দেই। আমি লিখতে, পড়তে, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিশ্লেষন এবং কোনো অজানা বিষয় সম্পর্কে জানতে ভীষণ আগ্রহী ও ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। সবার সাথে মিশতে আমার অনেক ভালো লাগে।

sagor bordar.png

আমার সাথে যোগাযোগ করুনঃ-

ফেসবুক | টুইটার | ডিস্কোর্ড | ইউটিউব

sagor bordar.png

Amar Bangla Blog.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

ভাইয়া ডিজিটাল আর্টে আপনি অনেক পারদর্শী।প্রত্যেকটি আর্ট অতীব সুন্দর ও আকর্ষণীয়।তার মধ্যে কোনটা বেশি ভালো বলবো ভেবে পাচ্ছি না।তবুও বলবো 3 নং ছবিটি খুব ভালো লেগেছে।এইরকম এনিমেশন মুভিগুলিতে ও আমি দেখি।ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্য করার জন্য। 🔥

 3 years ago 
  • ভাই আপনার প্রত্যেকটা ডিজিটাল আর্ট অনেক সুন্দর হয়েছে। আবার আমাদের মাঝে দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। বিশেষ করে আপনার ডিজিটাল অংকন এর মধ্যে ২,৩ এবং ৪ এই আর্ট আমার সবচাইতে বেশি ভাল লেগেছে। আপনার এই আর্ট গুলো সত্যিই অসাধারন। আপনার জন্য রইল শুভকামনা।
 3 years ago 

জ্বী ভাইয়া আমি চেষ্টা করেছি এখানে আমার কয়েকটি কাজের রিভিউ দেয়ার। আরো অনেক কাজ গুলো এখানে উল্লেখ করতে ভুলে গেছি। যাইহোক আমার আর্ট গুলো আপনার ভাল লেগেছে জেনে ভালো লাগলো।

 3 years ago 

সবগুলো ডিজিটাল আর্ট সুন্দর ছিল। খুব সুন্দর ভাবে সবগুলো ডিজিটাল আর্ট ফুটিয়ে তুলেছিলেন। আমি সব গুলো দেখি নি। আজকে সবগুলো দেখে নিলাম। অপেক্ষায় রইলাম আরো সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট এর।ধন্যবাদ।

 3 years ago 

জি ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। আপনাদের দোয়ায় ও ভালোবাসায় চেষ্টা করব ভবিষ্যতে আরো সুন্দর সুন্দর ডিজাইন উপহার দেয়ার।

 3 years ago 
ভাইয়া খুবই সুন্দর হয়েছে আপনার প্রতিটি ডিজিটাল আর্ট। আমার কাছে ২,৩ নং ছবি দুইটা খুবই ভালো লেগেছে। আপনার আর্ট করা ছবিগুলোর রিভিউ বেশ সুন্দরভাবে উপস্থাপন করেছেন আপনি। ধন্যবাদ আপনাকে সুন্দর সুন্দর ছবিগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভকামনা আপনার জন্য ভাইয়া।
 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আমার এই আর্টগুলো আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। ভালোবাসা অবিরাম।

ভাই আপনার ডিজিটাল আর্ট গুলো অনেক চমৎকার ।আপনি অনেক সুন্দর করে তুলে ধরছেন।আর্টে র সাথে সাথে উপস্থাপনা অনেক দারুন। আপনার আর্ট গুলোর মধ্যে 1 নম্বর ছবিটি আমার অনেক ভালো লাগছে।অনেক ধন্যবাদ।

 3 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

ভাইয়া আপনার ডিজিটাল আর্টের রিভিউ পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আপনার প্রতিটি ডিজিটাল আর্ট অসাধারণ সুন্দর হয়েছিল। প্রতিটি আর্ট দেখে আমি সম্পূর্ণ রূপে মুগ্ধ হয়ে গেছি। 4 নম্বর ডিজিটাল আর্টটি আমার কাছে সবচাইতে বেশি ভালো লেগেছে। সুন্দর একটি পোষ্ট উপহার দেয়ার জন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ ও শুভেচ্ছা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য। 🔥♥️

ডিজিটাল প্রিন্টিং গুলো আপনি খুবই ভাল করেন ভাইয়া। প্রতিটা পেইন্টিং এর মধ্যেই কিছুটা নতুনত্ব রাখার চেষ্টা করেন আপনি। তিন নাম্বার আর্ট টি বেশ ভালো লেগেছে আমার কাছে। জোসনা রাতের সুন্দর একটি ফটো ম্যানিপুলেশন তৈরি করেছেন আপনি। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 3 years ago 

জি ভাই ঠিক কথাই বলেছেন ফটো ম্যানিপুলেশন করে ডিজাইন করতে আমার অনেক ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

ডিজিটাল পেইন্টিং গুলো আপনি খুবই ভাল করেন ভাইয়া। প্রতিটা পেইন্টিং এর মধ্যেই কিছুটা নতুনত্ব রাখার চেষ্টা করেন আপনি। তিন নাম্বার আর্ট টি বেশ ভালো লেগেছে আমার কাছে। জোসনা রাতের সুন্দর একটি ফটো ম্যানিপুলেশন তৈরি করেছেন আপনি। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59056.49
ETH 2597.22
USDT 1.00
SBD 2.44