"আমার বাংলা ব্লগ "প্রতিযোগিতা -১৭ এর ফলাফল প্রকাশ।।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

1652420084142.png

ব্যানার ক্রেডিট: @hafizullah ভাই

হ্যালো সবাইকে। শেয়ার করো তোমার উৎসবের ভ্রমণ কাহিনী প্রতিযোগিতায় প্রচুর এন্ট্রি এসেছে। যার প্রত্যেকটি ছিল অসাধারণ । উইনার সিলেকশন করাটাও ছিল একটা বড় চ্যালেঞ্জ। সাত দিন পূর্বে বাংলা ব্লগ কমিউনিটি কর্তৃক আয়োজিত কনটেস্টের বিজয়ীদের নাম ইতিমধ্যেই কমিউনিটি হ্যাংআউটের মাধ্যমে ঘোষণা করে দেওয়া হয়েছে। গত সাত দিনে কমিউনিটিতে ভ্রমণ মেলার কন্টেন্টে ছিল ভরপুর । যাই হোক , সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখে আমরা সত্যিই অনেক খুশি।

এ প্রতিযোগিতায় সবচেয়ে বেশি প্রাধান্য পেয়েছে যাদের উপস্থাপনা ছিল ইউনিক এবং ফটোগ্রাফি গুলো ছিল বেশি তথ্যবহুল । এত এত অংশগ্রহণকারীদের মধ্য থেকে সেরা ৭ জনকে বাছাই করে নিয়ে আসা আমাদের জন্য খুব বড় একটি চ্যালেঞ্জ ছিল। সিলেকশনে ত্রুটি হতে পারে। আশা করি বিশ্বাস হারাবেন না। পরিশ্রম করুন এবং আমাদের সাথেই থাকবেন। যাই হোক, আটজনকে আমরা উইনার লিস্টে রাখতে পেরেছি। সেই ৭ জন এর তালিকা নিম্নে দেওয়া হলঃ-

অংশগ্রহণকারীঃ- ৩৫
মোট বিজয়ীঃ- ৭
নংনামএন্ট্রি লিংকপুরস্কার
@mohamad786 লিংক30 STEEM
@mrnazrul লিংক25 STEEM
@razuan12 লিংক20 STEEM
@rita135 লিংক15 STEEM
@shopon700 লিংক12 STEEM
@rahimakhatun লিংক8 STEEM
@razuahmed লিংক5 STEEM

বিজয়ীদেরকে জানাচ্ছি অভিনন্দন । আর যে সকল ইউজার পার্টিসিপেট করেছেন কিন্তু বিজয়ী তালিকায় নেই তারা হতাশ হবেন না। কারণ প্রত্যেকেই অনেক ভালো করেছেন। সামনে আপনাদের জন্য আরো দুর্দান্ত সব সুযোগ আসতে যাচ্ছে।

এ প্রতিযোগিতায় যারা স্পন্সর করেছেঃ-
নংনামপরিমাণ
@rex-sumon35 STEEM
@shuvo3535 STEEM
@kingporos15 STEEM
@nusuranur15 STEEM
@ayrinbd15 STEEM


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abbVD.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  

"আমার বাংলা ব্লগ"পরিবারে প্রথমত কোন
প্রতিযোগিতায় আমার প্রথম জেতা । অনুভূতির সুন্দর টুকু শেয়ার করছি ।

 2 years ago 

অভিনন্দন সকল বিজয়ীদের এবং ধন্যবাদ সবাইকে যারা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন তাদের সবাইকে । শুভেচ্ছা রইল সকলের জন্য।

 2 years ago 

সকল পুরস্কার বিজয়ীদের আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। খুব সুন্দর সুন্দর দর্শনীয় স্থানের ঘুরাঘুরি করেছে এই প্রতিযোগিতার মাধ্যমে তারা একটি পজিশনে এসেছে। আমার কাছে তাদের কাটানো মুহূর্তগুলো অনেক ভালো লেগেছিল সবার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি সত্যিই অনেক আনন্দিত। আমি আশা করছিলাম কিছু একটা পাব। আসলে কনফিডেন্স ছিল। আমার আশাটা পূরণ হয়ে গিয়েছে। আমি ৩য় স্থান অধিকার করেছি এটা আমার কাছ থেকে সব থেকে বড় পাওয়া ছিল আর আমি সত্যি বলতে মুজিবনগর যাওয়ার জন্য লেগে পড়েছিলাম কনটেস্ট জয়েন করব বলে যাওয়া হয়েছিলনা অতঃপর আমরা সেখানে গিয়ে পৌঁছলাম রাত হয়ে গেছিল আসতে আসতে। তারপর আপনি কিছু পরামর্শ দিলেন। আশা করব আমি সামনের দিন গুলোই শুধরে নেব ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আমি প্রথমেই সম্মানিত বিচারকগণকে ধন্যবাদ জানাচ্ছি আমার পোস্টটি সিলেকশন করার জন্য। এই প্রতিযোগিতায় বিজয়ী তালিকায় নিজের নাম দেখে অনেক আনন্দিত হয়েছি। আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে আমাদের সকলের প্রিয় শ্রদ্ধেয় দাদা এবং এডমিনগণ আমার কাজের প্রশংসা করেছেন। সেই অনুভূতি হয়তো বলে বোঝানোর মত নয় তবে আমি খুবই আনন্দিত। এই প্রতিযোগিতায় সকল বিজয়ীদের অভিনন্দন জানাচ্ছি💐। সেই সাথে সকলের জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো। 💓💓

 2 years ago 

প্রথমে আমি অভিনন্দন জানাচ্ছি যারা বিজয়ী হয়েছেন। হারজিত সব জায়গায় থাকে তাই বলে অংশগ্রহণ করব না এটা তো হতে পারে না। প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরেছি এটাই সবচেয়ে বড় কথা। সফলতা একদিন না এক দিন আসবেই। আর এত সুন্দর করে প্রতিযোগিতার ফলাফল ঘোষণা, আমাদের মাঝে উপস্থাপন করার জন্য, আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম ভাইয়া।

 2 years ago 

অভিনন্দন সকল বিজয়ীদের, যদিও অনেকেই এবারের প্রতিযোগিতার থিমটি ঠিক মতো বুঝতে পারেন নাই, তবুও যারা সঠিকভাবে অংশগ্রহন করেছেন এবং বিজয়ী হতে পেরেছেন তাদের জন্য শুভেচ্ছা।

 2 years ago 

প্রথমেই সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি সকল বিজয়ীদেরকে। এই প্রতিযোগিতার অংশগ্রহণকারী সকলকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও ভালোবাসা। উৎসবে ভ্রমন কাহিনী সত্যি অসাধারণ ছিল এবার।

 2 years ago 

বরাবরের মতো প্রতিযোগিতায় আবারো ব্যর্থ, তাতে কি। মনে হচ্ছে রবার্ট ব্রুসের মত চেষ্টা চালিয়ে যেতে হবে। ধন্যবাদ সকল বিজয়ীদেরকে। সেইসঙ্গে আয়োজক সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60023.73
ETH 3191.15
USDT 1.00
SBD 2.45