🥘আমার সর্বশেষ ৬টি সুস্বাদু রেসিপির রিভিউ🍲||১০% @shy-fox এর জন্য বরাদ্দ ||@rayhan111🍲

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে মাতৃভাষায় ব্লগ করতে পেরে আমি খুবই আনন্দিত। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কিছু রেসিপি পোষ্ট করেছিলাম। সেখান থেকে আজকে আমি আমার সর্বশেষ ৬টি রেসিপির পোস্ট এর রিভিউ আপনাদের মাঝে আবারও শেয়ার করতে আসলাম।

আশা করছি আমার রেসিপি পোস্ট এর রিভিউ আপনাদের ভালো লাগবে।

তো চলুন আমার সর্বশেষ ৬টি রেসিপির রিভিউ দেখা শুরু করা যাক।

GridArt_20220120_162015445.jpg

👇ধাপ-১👇

🍧আমার বাংলা ব্লগ 🍚স্পেশাল ভুনাখিচুড়ি রেসিপি // @rayhan111🎇 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

  • নতুন বছর উপলক্ষে আমি ভুনা খিচুড়ির রেসিপি তৈরি করেছিলাম। এই রেসিপিটি খেতে অনেক সুস্বাদু হয়েছিল। তাই এই রেসিপিটি আবারও আপনাদের মাঝে নিয়ে আসলাম।

IMG_20220120_150043.jpg

👇ধাপ-২👇

🍗🍲আমার বাংলা ব্লগ //🍗সুস্বাদু লেয়ার মুরগির ভুনা রেসিপি 🍗@rayhan111🍗 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

  • শীতের দিনে ঝাল ঝাল করে লেয়ার মুরগির রেসিপি খেতে খুবই মজা। তাই আমি ঝাল ঝাল করে লেয়ার মুরগির রেসিপি রান্না করেছিলাম। এই রেসিপিটি খেতে অনেক সুস্বাদু হয়েছিল।

IMG_20220118_154829.jpg

👇ধাপ-৩👇

🥦আমার বাংলা ব্লগ 🍲 ইলিশ মাছের সুস্বাদু রেসিপি🐟 // @rayhan111🍲 [১০% লাজুক খ্যাঁকের জন্য]🍲

  • ইলিশ মাছ আমার সবচাইতে প্রিয় মাছম ইলিশ মাছ দিয়ে যেকোনো রেসিপির খেতে আমার খুবই মজা লাগে। তাই আমি ইলিশ মাছের এই সুস্বাদু রেসিপি তৈরি করেছিলাম। আপনাদের মাঝে আবারো শেয়ার করলাম।

IMG_20220115_153235.jpg

👇ধাপ-৪👇

🥕🥦 সবজি দিয়ে শিং মাছের সুস্বাদু রেসিপি🐟 // @rayhan111🍲 [১০% লাজুক খ্যাঁকের জন্য]🍲

  • শিং মাছের রেসিপি খেতে খুবই মজা লাগে। তাই আমি সুস্বাদু শিং মাছের রেসিপি তৈরি করেছিলাম। খেতেও অনেক মজা হয়ে ছিল।আজকে আবারো আপনাদের মাঝে শিং মাছের রেসিপি শেয়ার করলাম।

IMG_20220112_174222.jpg

👇ধাপ-৫👇

🥗 লাউ দিয়ে কাতল মাছের সুস্বাদু রেসিপি🐟 // @rayhan111🍲 [১০% লাজুক খ্যাঁকের জন্য]🍲

  • শীতের দিনের লাউ দিয়ে মাছের যেকোনো রেসিপির খেতে খুবই মজা লাগে, বিশেষ করে লাউ দিয়ে কাতল মাছের রেসিপি খেতে খুবই মজাদার হয়েছিল। এই রেসিপিটি আমার কাছে অনেক ভালো লেগেছে।

GridArt_20220106_134732190.jpg

👇ধাপ-৬👇

🌶️আমার বাংলা ব্লগ 🥒সুস্বাদু পাবদা মাছের সবজি রেসিপি 🥕🌶️ 🐟// @rayhan111🥒 [১০% লাজুক খ্যাঁকের জন্য

  • পাবদা মাছ আমার প্রিয় মাছ। পাবদা মাছ সবজি দিয়ে রান্না করলে খুবই মজাদার হয়। তাই আমি শীতের সবজি দিয়ে পাবদা মাছের সুস্বাদু রেসিপি রান্না করেছিলাম। আবারো আজকে আপনাদের মাঝে শেয়ার করলাম।

IMG_20220120_150054.jpg

আমার সর্বশেষ মজাদার ৬টি রেসিপির রিভিউ আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করি আমার এই রেসিপির রিভিউ গুলো আপনাদের অনেক ভালো লেগেছে।আপনাদের মাঝে আমার সুস্বাদু রেসিপির রিভিউ গুলো শেয়ার করতে পেরে আমার খুবি ভালো লাগছে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই দোয়া রইলো।

new.gif

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণ🥘আমার সর্বশেষ ৬টি সুস্বাদু রেসিপির রিভিউ🍲।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

ভাই খিচুড়ি আর ইলিশ মাছ দেখে মাথা নষ্ট, আমার অনেক পছন্দের খাবার তবে একা একা খেয়ে আবার রিভিউ দিছেন দুঃখ পেলাম হা হা।আপনি অনেক দারুন দারুন রেসিপির রিভিউ দিছেন,আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌹

 2 years ago 
 2 years ago 

আপনার সবগুলোই রেসিপি মজার।তবে আমার কাছে ভুনা খিচুরি আর ইলিশের রেসিপিটা ভালো লেগেছে।তাছাড়া আপনার পোস্টের উপস্থাপনা খুব সুন্দর ছিল।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া আপনার সবগুলো রেসেপি এ অনেক সুন্দর ছিল। অনেক দক্ষতা সহকারে সবকিছু তৈরি করেছিলেন। আপনার জন্য শুভ জন্মদিন রইলো,,, ❤️❤️

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ভাই,সবগুলো রেসিপিই খুব সুন্দর হয়েছে। শুধুমাত্র টেস্ট করতে পারি নি এটাই আফসোস হচ্ছে।এত সুন্দর এবং মজাদার রেসিপিগুলো খুবই ভালো লাগলো আমার কাছে।

 2 years ago 
  • আপনার মূল্যবান মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ ভাইয়া। একদিন আপনাদের টেস্ট করাবো ইনশাআল্লাহ।
 2 years ago 

বিভিন্ন মজাদার ও সুস্বাদু রেসিপি পোস্ট গুলো দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। প্রতিটি রেসিপি পোষ্ট অনেক সুন্দর ছিল। আপনার তৈরি করা প্রতিটি রেসিপি খুবই লোভনীয় এবং আকর্ষণীয়। মজাদার ও লোভনীয় রেসিপি গুলো পুনরায় আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার প্রতিটি রেসিপি ছিলো একদম কোয়ালিটি সম্পন্ন। তবে এগুলোর মধ্যে লেয়ার মুরগির ভুনা রেসিপি আমার কাছে সব চেয়ে বেশি ভালো লেগেছে। আশা করি এই সপ্তাহেও আপনার সুন্দর সুন্দর রেসিপি দেখতে পারবো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

আপনার তৈরি করা শেষ ছয়টি রেসিপির মধ্যে আমার স্পেশাল ভুনা খিচুড়ির রেসিপিটা সবচেয়ে ভালো লেগেছে। বিশেষ করে ওটার পরিবেশনাটা দেখে আরো বেশি ভালো লেগেছে । আর বাদ বাকি রেসিপি গুলোও দারুন হয়েছে । প্রত্যেকটা রেসিপি অসাধারণ ছিল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 58728.31
ETH 3185.59
USDT 1.00
SBD 2.43