🌹 🍲আমার সর্বশেষ ৬টি সুস্বাদু রেসিপির রিভিউ🍲||১০% @shy-fox এর জন্য বরাদ্দ ||@rayhan111🌺

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

শীতকাল আমাদের কাছ থেকে প্রায় বিদায় নেওয়া শুরু করে দিয়েছে। আসলে এই শীতের মধ্যে মজাদার সুস্বাদু সবজি দিয়ে নানা রকমের রেসিপি খেতে খুবই মজা হয়। শীতকাল মানেই রেসিপি দিয়ে ভরপুর খাওয়া-দাওয়া। শীতকাল মানেই নানা রকমের সবজি দিয়ে রেসিপি তৈরি করা। আর এই সুস্বাদু রেসিপি গুলো খেতে খুবই মজা লাগে। বিশেষ করে ফুলকপি, টমেটো,সিম,বাঁধাকপি,লাউ ইত্যাদি সবজি দিয়ে রেসিপি গুলো খেতে খুবই মজা হয়।তাই আমি শীতকালে নানা রকম সবজি দিয়ে অনেকগুলো রেসিপি তৈরি করেছিলাম। আজকে আবারো আপনাদের মাঝে সেই রেসিপিগুলো রিভিউ নিয়ে এসেছি। আশা করছি আমার সর্বশেষ ৬টি রেসিপি রিভিউ আপনাদের ভালো লাগবে।

আমার সর্বশেষ ৬টি সুস্বাদু রেসিপির রিভিউ👇

GridArt_20220218_192858556.jpg

এই রেসিপিগুলো আবারও আপনাদের মাঝে শেয়ার করতে পেরে আমার খুবই ভালো লাগছে। শীতকালের মজার মজার রেসিপি গুলো খেতে সত্যি অনেক ভালো লেগেছিল।

👇ধাপ-১👇

🥦আমার বাংলা ব্লগ 🍲 সবজি দিয়ে সিলভার কার্প মাছের সুস্বাদু রেসিপি🐟 // [১০% লাজুক খ্যাঁকের জন্য]

IMG_20220218_180317.jpg

মজাদার লাউয়ের সবজি দিয়ে সিলভার কার্প মাছের রেসিপি খেতে খুবই মজা হয়েছিল। এই রেসিপিটি আমি তৈরি করে আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। রেসিপিটি সত্যিই অনেক সুস্বাদু হয়েছিল। আবার আপনাদের মাঝে শেয়ার করলাম।

👇ধাপ-২👇

🍗আমার বাংলা ব্লগ //🍲সুস্বাদু দেশি মুরগী ভুনা রেসিপি 🍗 @rayhan111🍲 [১০% লাজুক খ্যাঁকের জন্য]

IMG_20220218_180329.jpg

দেশি মুরগির ভুনা রেসিপি আমার খুবই প্রিয়। এই দেশি মুরগি ভুনা খেতে খুবই ভালো লাগে। অন্যান্য মুরগির তুলনায় দেশি মুরগির স্বাদ সত্যিই অসাধারণ।

👇ধাপ-৩👇

🌹আমার বাংলা ব্লগ 🍲 লাউ দিয়ে সিলভার কার্প মাছের সুস্বাদু রেসিপি🐟 // [১০% লাজুক খ্যাঁকের জন্য]

IMG_20220218_180338.jpg

সিলভার কার্প মাছ আমার খুবই প্রিয় আর সিলভার কার্প মাছ লাউ দিয়ে রান্না করতে খুবই সুস্বাদু হয়। তাই সিলভার কার্প মাছ খেতে আমি খুবই পছন্দ করি।

👇ধাপ-৪👇

🌹আমার বাংলা ব্লগ 🍲 সবজি দিয়ে ভাগনা মাছের সুস্বাদু রেসিপি🐟 // [১০% লাজুক খ্যাঁকের জন্য]

IMG_20220218_180348.jpg

শীতের সবজি দিয়ে ভাগনা মাছের রেসিপি খুবই সুস্বাদু হয়েছিল। এই রেসিপিটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাদের সাথে আবারও শেয়ার করতে পেরে আমার ভালো লাগছে।

👇ধাপ-৫👇

🌹আমার বাংলা ব্লগ 🍲 সবজি দিয়ে মোয়া মাছের চচ্চড়ি রেসিপি🐟 // [১০% লাজুক খ্যাঁকের জন্য]🍅

IMG_20220218_180359.jpg

শীতের সবজি ও বরবটি দিয়ে মোয়া মাছ চচ্চরি রেসিপিটি খুবই মজাদার হয়েছিল। এখনো জীবের সাথে মনে হয় স্বাদ লেগে আছে। সত্যি ছোট মাছের রেসিপি গুলো খুবই সুস্বাদু হয়।

👇ধাপ-৬👇

🍲আমার বাংলা ব্লগ //পেঁয়াজ ও আলু দিয়ে দেশি মুরগির মাংসের ভুনা রেসিপি [১০% লাজুক খ্যাঁকের জন্য]

IMG_20220218_180417.jpg

পেঁয়াজ এবং আলু দিয়ে দেশি মুরগির ভুনা রেসিপিটা খুবই সুস্বাদু হয়েছিল। আসলে দেশি মুরগি ভুনা খুবই সুস্বাদু হয়। তারপরে যখন পেঁয়াজ এবং আলু দিয়ে ভুনা করা হয় তখন আরও বেশী মজাদার হয়।

new.gif

শীতকালের সবজি দিয়ে সুস্বাদু, মজাদার রেসিপি গুলো আবারও আপনাদের সাথে শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। আমি পরবর্তীতে আরো মজার মজার রেসিপিআপনাদের সাথে শেয়ার করব। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন এই দোয়া রইলো 💖🙏🙏💖

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার সর্বশেষ ৬টি সুস্বাদু রেসিপির রিভিউ।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

তিন নম্বর রেসিপিটা আমার অনেক ভালো লেগেছে। আপনার এই রেসিপি গুলো হয়তো আমি ধারাবাহিকভাবে দেখার সুযোগ পাইনি কিন্তু আপনার এই পোষ্টের মাধ্যমে সকল সুন্দর এবং সুস্বাদু রেসিপি গুলো দেখার সুযোগ পেলাম । এগুলো দেখার মাধ্যমে আমি রেসিপি গুলো নিজে নিজেই তৈরি করতে পারি। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার প্রশংসা শুনে আমার খুবই ভালো লেগেছে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা

 2 years ago 

ভাইয়া আপনার প্রত্যেকটা রেসিপি অসাধারণ ছিল। আপনার রেসিপি গুলো দেখে আমার জিভে জল চলে আসছিল। এত সুন্দর সুন্দর রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আমার পক্ষ থেকে আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

শুধু রেসিপির রিভিউ দিয়ে গেলে চলবে? আমাদেরকে দাওয়াত দেওয়া লাগবে না ভাই? যাই হোক অনেক সুন্দর রেসিপি করেছিলেন, এবং সবগুলো রেসিপি রিভিউ দেখে ভালো লাগলো।অনেক ধন্যবাদ আপনাকে। ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা থাকবে আমার পক্ষ থেকে আপনার জন্য সব সময়।

 2 years ago 

আপনার ভালোবাসা আছে বলে আজ এতদূর। অনেক ভালো লাগলো ভাই আপনার কমেন্ট পড়ে আপনাকে খাওয়াবো একদিনে আশায় রইলাম। চলে আসবেন।

ওয়াও ভাইয়া অসাধারন কিছু রেসিপি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রতিটি রেসিপি আমাদের মাঝে খুবই সুন্দর করে বিস্তারিত ভাবে উপস্থাপনা করেছেন।সব গুলো রেসিপি আপনি খুবই সুন্দর করে তৈরি করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 

আপনার প্রত্যেকটা রেসিপি পোস্ট ছিল অসাধারন ভাইয়া। আপনার প্রত্যেকটা রেসিপি দেখে আমার মুখে জল চলে এসেছিল। আশা করি ভবিষ্যতে আরো সুন্দর সুন্দর রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করবেন। আমার পক্ষ থেকে আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা এবং ভালোবাসা।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার প্রত্যেকটা রেসিপি দেখেই তো আমার খুব লোভ হচ্ছে 😋😋 কি চমৎকার ভাবে এসব রেসিপিগুলো তৈরি করলেন। আমার কাছে তো প্রত্যেকটা রেসিপি খুবই অসাধারণ। আজকে একসাথে সব গুলাই রেসিপি দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। উপস্থাপনাটা অনেক সুন্দর ভাবে গুছিয়ে করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 🤗🤗

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 
 2 years ago 

প্রতিটি রেসিপি ছিল দারুন। সবগুলো একসাথে দেখিয়ে আবারো লোভ ধরিয়ে দিলেন। কি আর বলবো। নতুন রেসিপির অপেক্ষায় রইলাম ভাই। আগের গুলো খুবি ভাল ছিল । ধন্যবাদ ভাই । ভাল থাকবেন।

 2 years ago 

প্রশংসা শুনতে সবারই ভালো লাগে, আপনার মুখে আমার প্রশংসা শুনে খুবই ভালো লাগছে। আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া,আপনার সবগুলো রেসিপিই অসাধারণ হয়েছে।আমার কাছে আপনার রেসিপি গুলো খুবই দারুণ লেগেছে ভাইয়া।আপনি সবসময় অসাধারণ রেসিপি তৈরি করে থাকেন।ধন্যবাদ ভাইয়া এগুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি আমাদের মাঝে খুবই সুন্দর সুন্দর কিছু খাবারের রিভিউ করেছেন ভাইয়া। আপনার তৈরি করা প্রত্যেকটি রেসিপি আমার কাছে অনেক ভালো লেগেছিল। আপনাকে অসংখ্য ধন্যবাদ পুনরায় আপনি আপনার তৈরি করার রেসিপি গুলো দেখার সুযোগ করে দেবার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65771.81
ETH 3174.77
USDT 1.00
SBD 2.61