মজাদার স্বাদের ৭ টি রেসিপি পোস্ট এর রিভিউ। || [10% 𝕭𝖊𝖓𝖊𝖋𝖎𝖈𝖎𝖆𝖗𝖎𝖊𝖘 𝖋𝖔𝖗 @𝖘ʜʏ-ғᴏ𝖝🦊]

in আমার বাংলা ব্লগ3 years ago

এখন ষড়ঋতুর (শীতকাল) ।


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী সদস্যগনকে আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ।



আজ একটি বিশেষ দিন ,এই দিনে আমার বাংলা ব্লগে সাপ্তাহিক হ্যাংআউট হয়।এই দিনে কুইজ ,সুপার একটিভ লিস্ট ,কনটেস্ট রেজাল্ট ,গান ,আড্ডা হয়ে থাকে। এবং বিভিন্ন প্রশ্ন উত্তর সমাধান দিয়ে থাকে। সবাই আমরা এই দিনটার অপেক্ষায় থাকি। যাই হোক আমি আবার আসি পোস্টের মূল আলোচনায়। আমি আজকে আমার রেসিপি পোস্টের রিভিউ নিয়ে লিখবো। চলুন দেখে আসি কি কি রেসিপি এর রিভিউ দিবো।

বিভিন্ন রেসিপির কিছু ছবি

made by me(@rahimakhatun)
এই খানে চাইনিজ সবজি ,চিংড়ি ভুনা ,চিকেন বিরিয়ানী ,বাসি ভাত দিয়ে ফ্রাইড রাইস,গাজর দিয়ে করল্লা ভাজি , চিকেন ফ্রাই এবং ইলিশ মাছের লেজ ভর্তার ছবি দেয়া হলো।

প্রথমেই সবজির রেসিপি নিয়ে কিছু কথা

271471983_939507540086704_2429557194933103116_n.jpg

সবজির রেসিপি দেখতে এই খানে ক্লিক করেন🔜 source

এই রেসিপিটি ফ্রাইডরাইস সাথে খেতে দারুন ,তাছাড়া বিভিন্ন রকম সবজি এড করায় আর পুষ্টির গুনাগুন বিদ্যমান। বাসায় বানিয়ে খেয়ে আপনারা দেখতে পারেন আশা করি ভালো লাগবে।

চিংড়ি ভুনার রেসিপি নিয়ে কিছু কথা


চিংড়ি ভুনার রেসিপি দেখতে এই খানে ক্লিক করেন🔜 source

এই রেসিপিটা অনেক সুস্বাদু। খেতে অনেক মজা। যদিও চিংড়িতে কোলেস্ট্ররেল পরিমান অনেক।তাতে কি কম করে খাবেন। ভাতের সাথে কিংবা পোলাউ ভাতের সাথে খেতে ভালো লাগবে।

চিকেন বিরিয়ানী রেসিপি নিয়ে কিছু কথা


চিকেন বিরিয়ানী রেসিপি দেখতে এই খানে ক্লিক করেন🔜 source

চিকেন বিরিয়ানী তো মোটামুটি সকলের পছন্দের খাবার। এইটার কথা নতুন করে কি আর লিখবো। তবে এইটা বলতে পারি মজার একটি রেসিপি চিকেন বিরিয়ানী। আপনারা বাসায় রেসিপিটা তৈরি করে খেয়ে দেখবেন।

এরপর আসি বাসি ভাত দিয়ে ফ্রাইডরাইস রেসিপি নিয়ে কিছু কথা

image.png


ভাত দিয়ে ফ্রাইডরাইস রেসিপি দেখতে এই খানে ক্লিক করেন🔜 source

রাতের বেচে যাওয়া ভাত নষ্ট না করে ,এই রকম করে সকালে খেলে আশা করি অনেক ভালো লাগবে। বিভিন্ন সবজি থাকার কারণে এই মাঝে পুষ্টি উপাদান ও অনেক রয়েছে। আশা করি ভালো লাগবে।

গাজর দিয়ে করল্লা ভাজির রেসিপি নিয়ে কিছু কথা

image.png


গাজর দিয়ে করল্লা ভাজির রেসিপি দেখতে এই খানে ক্লিক করেন⬇

source

এই রেসিপি রাজশাহীর একটি রেসিপি। খেতে অনেক মজা। আমার মনে হয়। করল্লার তিতা ভাব দূর করার জন্য গাজর দেওয়া হয়। গাজর দেওয়াতে একটু মিস্টি মিস্টি ভাব লাগে। খেয়ে দেখবেন।

চিকেন ফ্রাই রেসিপি নিয়ে কিছু কথা

image.png

চিকেন ফ্রাইরেসিপি দেখতে এই খানে ক্লিক করেন🔜source

চিকেন ফ্রাই নিয়ে নতুন করে কি বলবো। এই রেসিপিটি ছোট বড় সকলের প্রিয়। বিকালের নাস্তায় সস দিয়ে কিংবা ফ্রাইডরাইস সাথে খেতে দারুন লাগে।

পরিশেষ ইলিশ মাছের লেজ ভর্তার রেসিপি নিয়ে কিছু কথা

image.png

ইলিশ মাছের লেজ ভর্তাররেসিপি দেখতে এই খানে ক্লিক করেন🔜source

ইলিশ মাছের লেজ ভর্তার এক কোথায় অসাধারণ। খেতে অনেক টেস্ট।আপনারা বাসায় বানিয়ে খেয়ে দেখতে পারেন। আশা করি ভালো লাগবে।

আজ এই অব্দি ,আবার আসবো অন্য কোনো ব্লগ নিয়ে ,সেই অব্দি ভালো থাকবেন ,সুস্থ থাকবেন এই প্রত্যাশায় শেষ করছি।যদি কোনো ভুল হয়ে থাকে ,তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখেবেন।


সবাইকে ধন্যবাদ
device samsung SM-A217F and Realme 8 5G
LocationDhaka and Rajshahi
photograpy Recipe review

আমার পরিচয়

আমি রাহিমা খাতুন নেভি। আমি সিভিল ইঞ্জিনিয়ারিং এর উপর B.S .C করেছি। আমার ভালো লাগে নতুন নতুন জিনিস দেখতে এবং শিখতে।আমার বাংলা ব্লগের সাথে সকল নিয়ম কানুন মেনে থাকতে চাই।

271240399_1609761622694608_2904786327938640020_n.png

271458575_209093134772560_7888518412289734514_n.jpg

267982499_674526233926699_1799859951670034610_n.gif


Sort:  

আপু আপনার প্রত্যেকটা রেসিপি অনেক ভাল ছিল। আর এগুলো এতটা সুন্দর যা বলার বাহিরে। কেননা সত্যি সত্যি অনেক সুন্দর লোভনীয় রেসিপি শেয়ার করেছেন আপনি। পুনরায় আবার রিভিউ করে শেয়ার করলেন আজকে।

 3 years ago 

খুবই ভালো মানের রেসিপি দেখে মনটাই ভালো হয়ে গেলো,আপনার শেয়ার করা প্রতিটি রেসিপি খুবই মজাদার। আপনি অনেক ভালো রান্না করেন দেখেই বুজা গেলো,তবে খেয়ে দেখতে পারলে আরো একটু ভালো লাগত হা হা।ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে রেসিপি গুলো শেয়ার করার জন্য।

 3 years ago 

আমার রেসিপি দেখে রান্না করে খেয়ে নেন।হা হা হা।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার তৈরি করা প্রতিটি রেসিপি ছিলো অনেক সুন্দর আর অসাধারন। খুবই সুস্বাদু কিছু রেসিপি দেখতে পেয়েছি আপনার থেকে। ধন্যবাদ আপু এতো সুন্দর সুন্দর কিছু রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপু আপনি মজাদার রেসিপি গুলোর পোস্ট রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করেছেন এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার প্রতিটি রেসিপি অসাধারণ লাগতেছে। আরো নতুন নতুন রেসিপি আমাদের মাঝে শেয়ার করবেন এই এই আশায় রইলাম। শুভকামনা রইল আপু আপনার জন্য।

 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আপনি দারুন রান্না করেছেন এবং সাতটি পোস্ট আসলেই দেখার মত ছিল। প্রতিটা মনমুগ্ধকর কোনটা রেখে কোনটা বলবো। তবে আমার সবথেকে ফ্রাইড রাইস রেসিপি টা আমার অনেক ভালো লাগলো। 🤲🤲


IMG_20220106_113311.png

 3 years ago 

আপনার সবগুলো রেসিপিই খুব পরিচ্ছন্ন। আমার কাছে সবগুলোই ভালো লেগেছে৷ চিকেন বিরিয়ানী,ইলিশ মাছের লেজ দিয়ে ভর্তা এই ২ টি রেসিপি আমার অনেক পছন্দের। খুব সুন্দর করে উপস্থাপন করেছেন আপনি,মুখে পানি এসে গেল।

 3 years ago 
  • আপনার মজাদার রেসিপি সাতটি রিভিউ আবারো দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। এই রেসিপি গুলো অনেক সুস্বাদু হয়েছিল। তাই আবারো দেখতে পেয়ে বারবার খেতে ইচ্ছা করছে। খুবই সুন্দর ভাবে আবার আমাদের মাঝে দেখার সুযোগ করে দেওয়ার জন্য ধন্যবাদ।
 3 years ago 
আপু আপনার সাতটি রান্নার রেসিপি দারুন হয়েছে প্রত্যেকটি। আর আপনি খুবই সুন্দর করে প্রতিটি রেসিপির রিভিউ দিয়েছেন যা দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর সব রেসিপি আমাদের মাঝে শেয়ার করে তাঁর রিভিউ আমাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করার জন্য।
 3 years ago 

ধন্যবাদ ভাইয়া,আপনার সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

🙏🙏🙏🥰🥰🥰

 3 years ago 

😜😜😜

অসাধারণ সব রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। তবে প্রথম রেসিপি চাইনিজ ভেজিটেবল আমার অনেক ভালো লাগে।আর ২য় রেসিপি চিংড়ি আমার অনেক পছন্দের তবে এখন আমি খেতে পারি না। কারণ আমার এলার্জি। আর বাকি রেসিপি গুলো ও অনেক সুন্দর হয়েছে আপু।

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার প্রতিটি পোস্ট দেখে খুব ভালো লাগলো। আপনার প্রতিটি রেসিপি ছিলো চোখ ধাধানো অনেক অনেক ভালো লাগছে। আশা করি এভাবেই সব সময় আমাদের মাঝে ইউনিক সব রেসিপি শেয়ার করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58440.50
ETH 2618.70
USDT 1.00
SBD 2.39