শেষ সপ্তাহের ছয়টি পোস্টার রিভিউ || [10% 𝕭𝖊𝖓𝖊𝖋𝖎𝖈𝖎𝖆𝖗𝖎𝖊𝖘 𝖋𝖔𝖗 @𝖘ʜʏ-ғᴏ𝖝🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসালামু আলাইকুম

আজ
রোজ বৃহস্পতিবার
১৪ এপ্রিল ২০২২ খৃস্টাব্দ

এখন ষড়ঋতুর বসন্ত কাল।


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী সদস্যগনকে আমার সালাম এবং আদাব। সবাই কেমন আছেন ? আশা করি, সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ

আজ আমি নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। আজ আমি কোনো রেসিপি কিংবা ড্রাই পোস্ট দিয়ে এসেছি। আজ আমি রিভিউ নিয়ে এসেছি। আজ আমি শেষ সপ্তাহের ছয়টি পোস্টার রিভিউ নিয়ে পোস্ট করবো। আশা করি ভালো লাগবে। চলুন দেখে আসি কি কি রেসিপি এর রিভিউ দিবো।

এক নজরে দেখে নেওয়া যাক শেষ সপ্তাহের ছয়টি পোস্টার এর ছবি।

277708006_272731901714113_4530622458899154901_n.jpg

captured by @rahimakhatun

Device- samsung SM-A217F

সপ্তাহের ছয়টি পোস্টার ছবি দেওয়া হলো।

প্রথমেই ছোট দাদার জন্মদিনে আমার ছোট উপহার 🎈🧨🎂🍬

image.png

made by @rahimakhatun
Device- samsung SM-A217F

এই diy পোস্টদেখতে এই খানে ক্লিক করেন🔜source

আমাদের প্রিয় ছোট দাদার জন্মদিন। তাই তার জন্য আমার তরফ থেকে ছোট উপহার। আসলে এই দিনে আমরা দোয়া কিংবা আর্শীবাদ ছাড়া তেমন কিছুই পারি না। তাই দোয়া করি তিনি সব সময় ভালো থাকে। সৃষ্টিকর্তা সবসময় তার মহৎ এবং ভালো কল্যাণকর ইচ্ছা গুলো পূরণ করুক।তিনি হাসিখুশি থাকুক এই প্রত্যাশা করি। শুভ জম্নদিন দাদা। দূর থাকে আমার তরফ থেকে এই ছোট একটি উপহার।

স্বাদের মিয়োনিজ বানানোর রেসিপি।

image.png

made by @rahimakhatun
Device- samsung SM-A217F

এই diy পোস্টদেখতে এই খানে ক্লিক করেন🔜source

যে কোন ফাস্টফুড আইটেমের সাথে মিয়োনিজ ব্যাবহার করা হয়।কিংবা খেতে ও খুব ভালো লাগে। আমার তো মিয়োনিজ অনেক পছন্দের। কাল সর্মা বানিয়ে ছিলাম। তার সাথে খাওয়ার জন্য।সাধারনত কাচা ডিম ব্যবহার করা হয়,কিন্তু আমার কাচা ডিম ভালো লাগে না।তাই আমি কাচা ডিম ব্যাবহার করে নি।সবাই অনেক পছন্দ করেছে,আমার বানানো মিয়োনিজ।আশা করি আপনাদের ভালো লাগবে।

মজাদার মাল্টার জুস বা শরবত

image.png

made by @rahimakhatun
Device- samsung SM-A217F

এই diy পোস্টদেখতে এই খানে ক্লিক করেন🔜source

ফলের মধ্যে মালটা অন্যতম। মাল্টা অনেক রসালো ফল। এই প্রায় সারা বছরেই পাওয়া।দেখতে গোলাকার। হলুদ রঙের। টক এবং মিস্টি স্বাদের। উপকারিতা সম্পর্কে জেনে নেওয়া যাক।মাল্টায় প্রচুর পরিমান ভিটামিন সি আছে। যা আমাদের ত্বক এবং দাঁতের জন্য খুব ভালো।
রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়।
উচ্চ রক্ত চাপ নিয়ন্তনে সহায়তা করে। তাছাড়া কাটা ,ঘাঁ শুকাতে এইটি অনেক ভালো কাজ করে।

পেন্সিল ও মার্কার পেন দিয়ে ফুলের নকশা আঁকি

image.png

art by @rahimakhatun

Device- samsung SM-A217F

এই diy পোস্টদেখতে এই খানে ক্লিক করেন🔜source

যদিও আমি এই ব্যাপারে একেবারে নতুন। তারপর ও সবার দেখাদেখি আমি ও চেষ্টা করেছি।আমি আজকে নতুন করে আঁকার চেষ্টা করেছি। আর আগে ছোট বেলায় আঁকাআঁকি করতাম। অনেক দিন ধরে আঁকাআঁকি থেকে দূরে ছিলাম। আমি জানি এই খানে অনেক ভালো ভালো শিল্পী আসে। আমার কিছু ভুল হলে আশা করি ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আমি যতটুকু পেরেছি আপনাদের সামনে তুলে ধরেছি। চলুন দেখে নেওয়া যাক।

মজাদার স্বাদের মসুরের ডালের ভর্তা রেসিপি।

image.png

made by @rahimakhatun
Device- samsung SM-A217F

এই diy পোস্টদেখতে এই খানে ক্লিক করেন🔜source

আজকে বেশ কিছু ভর্তার আয়োজন করেছি।বসা ভাত কিংবা খুদের ভাতের সাথে বিভিন্ন রকমের ভর্তা খাওয়ার মজাই আলাদা।আমি আজকে আপনাদের তৈরি করে দেখাবো৷ মজাদার স্বাদের মসুরের ডালের ভর্তা,আরো অনেক ভর্তা বানিয়েছিলাম,আস্তে আস্তে সব গুলার রেসিপি আপনাদেরকে দেখাবো।আজকে শুধু মসুরের ডালের ভর্তা।খেতে খুবই সুস্বাদু। আশা করি আপনাদের সবার ভালো লাগবে।

এসো নিজে করি :মাল্টা দিয়ে ঝুড়ি বানানো

image.png

made by @rahimakhatun
Device- samsung SM-A217F

এই diy পোস্টদেখতে এই খানে ক্লিক করেন🔜source

আমি আজকে নতুন একটি DIY পোস্ট নিয়ে এসেছি। যদিও আমি তেমন কিছু পারি না আস্তে আস্তে সবার দেখা দেখি টুকটাক চেষ্টা করি। আমি আজকে দেখাবো মাল্টা দিয়ে ঝুড়ি ,বানিয়ে দেখাবো। এখন মানুষ বিয়ে বাড়িতে হলুদের প্রোগ্রামে বিভিন্ন সবজি দিয়ে বিভিন্ন কিছু বানায়। আমার ও ,মাঝে মাঝে ইচ্ছা হতো আমি যদি পারতাম। তো একটু একটু চেষ্টা করে কিছু ফুল এবং পাতা বানিয়েছি তা আমি আপনাদের সামনে পেশ করলাম। যদিও আমি আজকে প্রথম মাল্টা দিয়ে ঝুড়ি বানিয়েছি।

আজ এই অব্দি অন্য দিন আসবো অন্য কোনো ব্লগ নিয়ে। সেই অব্দি ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায়।

ইতি
@rahimakhatun

সবাইকে ধন্যবাদ


ডিভাইস samsung SM-A217F
স্থান ঢাকা
আলোকচিত্র রিভিউ

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

আপনার এই সপ্তাহের পোস্টগুলো খুবই দুর্দান্ত ছিল খুবই সুন্দরভাবে রিভিউ পোস্টটি সাজিয়ে গুছিয়ে উপস্থাপন করেছেন বেশ ভালো লাগলো আমার কাছে ধন্যবাদ আপনাকে স্মৃতিতে স্মরণ করে রাখার জন্য বিগত সপ্তাহের পোস্টগুলো

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ। সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য🌼🌼।পাশেই থাকবেন।

 2 years ago 

ভাই আপনার রিভিউ পোস্ট গুলো দেখে খুবই ভালো লাগলো। অনেক সময় অনেক গুলো পোস্ট মিস হয়ে যায় কিন্তু রিভিউ আকারে পোস্ট গুলো যখন দেখতে পাই তখন খুবই ভালো লাগে। পুনরায় আপনার পোস্টগুলো রিভিউ আকারে আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আসলেই রিভিউ আকারে দিলে,সব গুলো দেখতে পাওয়া যায়।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার প্রত্যেকটি পোস্টই আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। শুধুমাত্র একটি পোস্ট আমার দেখার সুযোগ হয়নি এছাড়া সবগুলো পোস্টই আমি দেখেছিলাম। আজ পোস্টে রিভিউ দেওয়ার মাধ্যমে না দেখা পোস্টটি দেখার সুযোগ পেলাম। আপনার সুন্দর উপস্থাপনার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি মোটামুটি আমার সকল পোস্টেই কমেন্ট করে থাকেন।সেই জন্য আমি কৃতজ্ঞ। ধন্যবাদ

 2 years ago 

আপনি খুব সুন্দর করে এই সপ্তাহের 6 টি পোষ্টের রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। একসাথে সবগুলো পোস্ট দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে। সবচেয়ে ভালো লাগলো আপনার অঙ্কন করা ফুলের ছবিটি। এছাড়া রেসিপি গুলো অনেক ভালো হয়েছে । এরকম সবগুলো পোস্ট এর রিভিউ এক আমাদের সামনে একবারে তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভালো লাগলো আমার রিভিউ পোস্টের মধ্যে অঙ্কন করা ফুলটা ভালো লেগেছে জেনে।ধন্যবাদ আপনাকে।শুভেচ্ছা রইলো।

 2 years ago 

আপনার 6 টি পোস্টের রিভিউ দেখে অনেক ভালো লাগলো আপু। আপনার সবগুলো পোস্ট আমি দেখেছি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু নতুন করে আবার আমাদের মাঝে পোস্ট গুলো দেখার সুযোগ করে দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু, আমার রিভিউ পোস্টের মতামত দেওয়ার জন্য।ভালো লাগে আপনাদের মন্তব্য গুলো দেখতে।ভালোভাসা রইলো।🌹🌹

 2 years ago 

আপনার প্রতিটা পোস্ট অনেক ভালো ছিল,সব গুলো এক সাথে করে দেখানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আগামী দিনের জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

আপনার জন্য ও আগামী দিনের শুভ কামনা রইল। ধন্যবাদ আপনাকে।পাশেই থাকবেন।

 2 years ago 

আজকে আপনার রিভিউ পোষ্টের মাধ্যমে আপনার গত সপ্তাহের সবগুলো পোস্ট আবার আমাদের দেখার সুযোগ করে দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার সবগুলো পোস্টটি আমার খুব ভাল লেগেছিল বিশেষ করে মালটা দিয়ে ঝুড়ি বানানোর পোস্টটি আমার বেশ মজা লেগেছে। রিভিউ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

হা হা,😛😛।ঝুড়ি বানানোটা মজা লেগেছে জেনে ভালো লাগলো।এভাবেই পাশে থাকবেন।ধন্যবাদ আপনাকে।শুভেচ্ছা রইলো।

 2 years ago 

বাহ,আপনার সবগুলো পোস্ট খুবই সুন্দর হয়েছে আপু।তবে আমার কাছে বেশি ভালো লেগেছে ফুলের নকশা অঙ্কন ও কমলা লেবু দিয়ে ঝুড়িটি।ধন্যবাদ আপু।

 2 years ago (edited)

আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো।আসলে ঝুড়িটা হঠাৎ মনে হলো তাই মাল্টা দিয়ে করে ফেললাম।ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার প্রায় সবগুলো পোস্ট আমি দেখেছি। আমার কাছে সবগুলো পোস্ট খুবই দারুণ লেগেছিল। তবে মালটার জুসের রেসিপিটি অসাধারন ছিল আপু, সেই পোষ্টের উপস্থাপনা এবং পরিবেশনা আমাকে খুবই মুগ্ধ করেছিল। ধন্যবাদ এত সুন্দর করে আপনার সবগুলো পোস্ট এর রিভিউ দেয়ার জন্য।

 2 years ago 

আমার সবগুলো পোস্ট দেখেছেন, জেনে ভালো লাগলো।মাল্টার জুসের উপস্থাপন আপনার কাছে ভালো লেগেছে,জেনে খুশি হলাম।ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57558.50
ETH 2437.62
USDT 1.00
SBD 2.35