ছোট দাদার জন্মদিনে আমার ছোট উপহার 🎈🧨🎂🍬[10% 𝕭𝖊𝖓𝖊𝖋𝖎𝖈𝖎𝖆𝖗𝖎𝖊𝖘 𝖋𝖔𝖗 @𝖘ʜʏ-ғᴏ𝖝🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসালামু আলাইকুম

আজ
রোজ মঙ্গলবার
১২ ই এপ্রিল ২০২২ খৃস্টাব্দ

এখন ষড়ঋতুর বসন্ত কাল।


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী সদস্যগনকে আমার সালাম এবং আদাব। সবাই কেমন আছেন ? আশা করি, সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ


প্রস্তুত প্রণালী র ছবি
made by @rahimakhatun

Device- samsung SM-A217F

জন্মদিনের কার্ড তৈরির প্রস্তুত প্রণালীর ছবি

শু
ভ জন্মদিন

আজ আমি নতুন একটি diy প্রজেক্ট নিয়ে হাজির হয়েছি। আসলে আমার আজকে মন তেমন ভালো নেই ,সাথে শরীর খুব বেশি ভালো না। আপনাদের ইতিমধ্যে আমি জানিয়েছি আমার বাবা মা উমরাহ উদেশ্যে সৌদি আরব যাবে। তাদের আজকে ফ্লাইট ছিলো। তারা পর প্রায় ৯ ঘন্টা হতে চললো ,এখনো আমরা খুঁজে পাই নি। যাই হোক আপনারা দোয়া করবেন ,তারা যেন ভালো থাকে।আজকে আমি তেমন একটিভ ছিলাম না। তাই আমি খুব দেরি করে জানতে পারলাম আমাদের প্রিয় ছোট দাদার জন্মদিন। তাই তার জন্য আমার তরফ থেকে ছোট উপহার। আসলে এই দিনে আমরা দোয়া কিংবা আর্শীবাদ ছাড়া তেমন কিছুই পারি না। তাই দোয়া করি তিনি সব সময় ভালো থাকে। সৃষ্টিকর্তা সবসময় তার মহৎ এবং ভালো কল্যাণকর ইচ্ছা গুলো পূরণ করুক।তিনি হাসিখুশি থাকুক এই প্রত্যাশা করি। শুভ জম্নদিন @black দাদা। দূর থাকে আমার তরফ থেকে এই ছোট একটি উপহার। ভালো থাকবেন। সব সময় ,সুস্থ থাকবেন। কথা না বাড়িয়ে দেখে নেওয়া যাক।

🎈🧨🍬🎂 ছোট দাদার শুভ জন্মদিনের কার্ড 🎈🧨🍬🎂

শুভ জন্মদিন দাদা


আমি তেমন কিছু পারি না ,আমি যতটুকু পেরেছি আপনাদের সামনে তুলে ধরেছি।ভুল হলে ক্ষমা করবেন। চলুন দেখে নেওয়া যাক।
প্রয়োজনীয় উপকরণসমূহঃ


উপকরণঃ


🔶 অনেক রঙের রঙিন কাগজ

🔶 কেচি

🔶 আঠা

🔶 কলম

🔶 স্কেল

🔶 পুতি

প্রস্তুত প্রণালী

১ম ধাপ


মাঝ বরাবর একটি কালার পেইজে মাঝ বরাবর ভাঁজ দিয়ে নিবো।

২য় ধাপ


তারপর আরেকটি কালার পেইজ নিয়ে উপরের ভাঁজের মাপে করে নিবো।

৩য় ধাপ


কেটে নিবো।

৪র্থ ধাপ


পেন্সিল দিয়ে একটি শেপ করে নিবো।

৫ম ধাপ


কেটে নিবো।

৬ষ্ঠ ধাপ


কেটে নেওয়ার পর আঠা দিয়ে লাগিয়ে নিবো।

৭ম ধাপ


আঠা দিয়ে লাগিয়ে দাগ টেনে নিবো।

৮ম ধাপ


আঠা দিয়ে পুতি লাগিয়ে নিবো।

৯ম ধাপ


এঁকে নিয়েছি।

১০ম ধাপ


মনের মতো করে গ্লিটার পেন দিয়ে এঁকে এবং লিখে নিয়েছি।

১১তম ধাপ



ভিতরের কাগজ দিয়ে গ্লিটার পেন দিয়ে এঁকে এবং লিখে নিয়েছি। কেমন হলো অবশ্যই জানাবেন। খারাপ হলে ক্ষমা করবেন। আবার আসবো অন্য কোনো ব্লগ নিয়ে ,সেই অব্দি ভালো থাকবেন ,সুস্থ থাকবেন এই প্রত্যাশায় শেষ করছি।

সবাইকে ধন্যবাদ


ডিভাইস samsung SM-A217F
স্থান ঢাকা
আলোকচিত্র জন্মদিনের কার্ড
Sort:  
 2 years ago 

ওয়াও আমার কাছে অসম্ভব ভালো লেগেছে আপনার জন্মদিনের কার্ড দেখে। এটি তৈরি করতে আপনার অনেক সময় দিয়েছেন তা আপনার পোস্ট দেখে বুঝা যাচ্ছে। অবশ্যই অবশ্যই দাদা আপনার পোষ্ট দেখলে খুশি হবেন। আপনার জন্য এবং দাদার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার তেমন সময় লাগেনি।আমি এক বসায় তৈরি করেছি।যদিও ছেলেটা একটু ঝামেলা করেছিলো।তারপরও ধন্যবাদ আপনাকল।

 2 years ago 

ছোট দাদার জন্মদিন উপলক্ষে আপনি রঙিন কাগজ দিয়ে খুবই সুন্দর উপহার তৈরি করেছেন। উপহার তৈরি করার উপস্থাপন আমার খুবই ভালো লেগেছে। ছোট দাদা ও আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আপনার জন্যও শুভ কামনা রইল। আমার তেরি কার্ড আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।🎄

 2 years ago 

ব্লাক দাদার জন্মদিনের শুভেচ্ছা ডাই এর মাধ্যমে খুব সুন্দর করে উপহার দিলেন ।আমার কাছে অনেক ভালো লাগলো আপু। একসময় আমার এইভাবে একটি ভাই তৈরি করে দেবেন। আমার কথা যদি মনে থাকে তৈরি করে দিয়েন।

 2 years ago 

মনে থাকবে,সুযোগ পেলে তৈরি করে দিবো।ভালো থাকবেন।🤯🤯।শুভ কামনা রইল।

 2 years ago 

ছোট দাদার জন্মদিন উপলক্ষে আপনার তৈরি করা উপহারটি সত্যিই খুবই সুন্দর হয়েছে। খুবই যত্ন সহকারে উপহারটি আপনি তৈরি করেছেন তা দেখেই বুঝা যাচ্ছে। আপনার উপস্থাপনাও দারুণ হয়েছে। ধন্যবাদ আপু।

 2 years ago 

আমার কার্ড তৈরির উপস্থাপনা ভালো লেগেছ জেনে ভালো লাগলো।আসলে এবাবে মতামত দিয়ে পাশেই থাকবেন।ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুব চমৎকারভাবে একটি উইস কার্ড তৈরি করেছেন, আশাকরি দাদা আপনার এই উপহার খুব পছন্দ করবে। আপনার উপস্থাপন এবং আইডিয়াটি একদম ইউনিক ছিল আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আমার কার্ডটি ইউনিক ছিলো জেনে ভালো লাগলো।আসলে স্বল্প সময়ে কি আর করা যায়।তাছাড়া এত দূরে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ছোট দাদার জন্মদিনে আপনি রঙিন কাগজ দিয়ে খুব সুন্দর একটি উপহার দিয়েছেন। এই বিশেষ দিনে দাদাকে জন্মদিনের উপহার দিতে পেরেছেন এটাও বিশাল পাওয়া। আপনার উপহারটি আমার কাছে খুব ভালো লেগেছে। আপনার এই পোস্টের মাধ্যমে আমার পক্ষ থেকে দাদাকে জন্মদিনের শুভেচ্ছা।

 2 years ago 

আসলে আমার ও ভালো লেগেছে,বিশেষ দিনে ছোট একটি উপহার দিতে পেরেছি বলে।ধন্যবাদ আপনাকে।শুভ কামনা রইল আপনার জন্য।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ছোট দাদার জন্মদিনে আপনার উপহার আমার কাছে বেশ ভালো লেগেছে। কাগজের উপর আপনার ডিজাইন আমার কাছে অসাধারণ লেগেছে আপু। আপনার সাফল্য কামনা করি।

 2 years ago 

দাদার উপহার আপনাদের ভালো লেগেছে, জেনে ভালো লাগলো।আসলে আমার ক্ষুদ্র উপহার যদি দাদার ভালো লেগে থাকে,তাহলে আমার সার্থকতা। ধন্যবাদ।

 2 years ago 

ব্লাক দাদার জন্মদিন উপলক্ষে খুবই চমৎকার একটি কার্ড তৈরি করেছেন আপু। আপনার কার্ডটি আমার কাছে খুব ভালো লেগেছে। তাছাড়া আপনি কার্ড তৈরির প্রতিটি ধাপ শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কার্ড তৈরি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার বানানো কার্ডটি ভালো লেগেছে, জেনে খুবই আনন্দ লাগছে।আসলে ধাপ ধাপে তো বনর্না করতেই হয়।যাই হোক আপনাকে অনেক ধন্যবাদ পাশেই থাকবেন।

 2 years ago 

বাহ অনেক সুন্দর। আমাদের ব্ল‍্যাকস দাদার জন্মদিন উপলক্ষ্যে গিফট টা দারুণ তৈরি করেছেন ভাই। বার্থডে কার্ডটা সত্যি অনেক সুন্দর তৈরি করেছেন আপু। আপনার প্রতিভা আছে বলতে হবে। অনেক সুন্দর পোস্ট ছিল। ধন্যবাদ আমাদের সঙ্গে সুন্দর পোস্ট টা শেয়ার করে নেওয়ার জন্য।

 2 years ago 

ভাই আমি ভাই না।🤦‍♀️।যাই হোক কার্ডটি সুন্দর হয়েছে জেনে ভালো লাগলো।একবার ভাই, একবার আপু।

 2 years ago 

আপু আপনার পোষ্টের উপস্থাপনাটা চমৎকার হয়েছে। চমৎকার সব মারকডাউন এর ব্যবহার করেছেন। সাথে জন্মদিনের কার্ডটাও খুব সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।আমার পোস্ট টি ভালো লেগেছে জেনে ভালো লাগলো।আসলে আমার পক্ষ থেকে দাদার জন্য ছোট উপহার। পাশেই থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74