বিভিন্ন খাবারের ফটোগ্রাফি পোস্ট।

in আমার বাংলা ব্লগlast year (edited)

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন ?আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। আজকে আমি শেয়ার করবো আমার রান্না করা কিছু খাবারের ফটোগ্রাফি। যেসব খাবারের ফটোগ্রাফি শেয়ার করবো। সে খাবারের রেসিপি গুলো আপনারা ইতিমধ্যেই দেখেছেন। কেউ না দেখে থাকলে আমার পোস্টগুলো দেখবেন নিশ্চয়ই ভালো লাগবে। এই পোস্টের মাধ্যমে আপনাদেরকে আমি আমার পোস্ট গুলো দেখার নিমন্ত্রণ জানাচ্ছি। আমি প্রত্যেকটা পোষ্টের লিংক নিচে দিয়ে দিয়েছি। আশা করি ফটোগ্রাফি গুলো আপনাদের ও খুবই ভালো লাগবে। চলুন তাহলে শুরু করা যাক ফটোগ্রাফি গুলো।

GridArt_20231022_190217142.jpg

GridArt_20231021_132436864.jpg

এই খাবারটির নাম হচ্ছে বরবটি ভাজি। বরবটি ভাজি খেতে আমার অনেক ভালো লাগে। শুধু আমি নয় আমাদের বাসার সবাই বরবটি ভাজি খুবই পছন্দ করে। আমাদের বাসা মাঝেমধ্যে বরবটি ভাজি রান্না হয়।

পোস্ট লিঙ্ক

GridArt_20231014_184853075.jpg

এটি হচ্ছে আলু দিয়ে নুডুলস রান্না। নুডুলস খেতে ছোট বড় সবারই অনেক ভালো লাগে। বিকালের নাস্তা হিসেবে একটি রান্না করলে আর কিছু দরকার হয় না।
নুডুলস রান্নার রেসিপি আমি আগে আপনাদের সাথে শেয়ার করেছি।

পোস্ট লিঙ্ক

IMG-20231012-WA0008.jpg

এটি হচ্ছে খেসারির ডালের বড়া। এটি একটি জনপ্রিয় খাবার। গরম ভাতের সাথে খেলে আমার কাছে খুবই ভালো লাগে। ডালের বড়া আমার খুবই প্রিয় একটি খাবার। আশা করি ডালের বড়া খেতে আপনাদেরও খুবই ভালো লাগে।

পোস্ট লিঙ্ক

IMG-20231011-WA0009.jpg

এই খাবারটির নাম হচ্ছে চিনা বাদাম ভর্তা। এই ভর্তাটি আমার খুবই ভালো লাগে। খিচুড়ির সাথে খেতে ভর্তাটি বেশি ভালো লাগে। এই ভর্তা রেসিপি ও আমি আপনাদের সাথে শেয়ার করেছি।

পোস্ট লিঙ্ক

IMG-20231011-WA0011.jpg

এই খাবারটি নাম হচ্ছে খিচুড়ি। খিচুড়ি তো আমার খুবই পছন্দ। আমার মনে হয় খিচুড়ি খেতে সবারই অনেক ভালো লাগে। খিচুড়ি সাথে ডিম ভাজা এবং যেকোনো ভর্তা খেতে বেশি ভালো লাগে।

পোস্ট লিঙ্ক

received_1066834594735294.jpeg

এই খাবারটির নাম হচ্ছে চিচিঙ্গা ভাজি। ডিম দিয়ে চিচিঙ্গা ভাজি অনেক ভালো লাগে।

পোস্ট লিঙ্ক

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসNarzo50i

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 last year 

খাবারের ফটোগ্রাফি গুলো দেখে খুব লোভনীয় লাগছে। মজাদার কিছু খাবারের ফটোগ্রাফি শেয়ার করেছেন। এই খাবারের ফটোগ্রাফি গুলোর মধ্যে আমার কাছে ডালের বড়ার ফটোগ্রাফি এবং নুডুলসের ফটোগ্রাফি বেশ ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে মজাদার খাবারের ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ আপনাকে আপু আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

আপু আপনি আজকে বিভিন্ন ধরনের খাবারের ফটোগ্রাফি করেছেন। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। বিশেষ করে খিচুড়ি এবং ডিম এটি তো আমার খুবই প্রিয় একটি খাবার। এত চমৎকার খাবার গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

জেনে ভালো লাগলো যে খিচুড়ি এবং ডিম আপনার প্রিয় খাবার। ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্টটি সময় নিয়ে পড়ার জন্য।

 last year 

এখানে চিচিঙ্গা ভাজি ছাড়া বাকি সবগুলো খাবারে আমার পছন্দের 😄😄 ছোট থেকেই সবজি পছন্দ না করলেও বটবটি আমার খুব ভালো লাগতো। পছন্দের সব খাবার দিয়ে আজকের পথ সাজিয়েছেন খুবই ভালো লাগলো।

 last year 

ধন্যবাদ আপনাকে ভাই আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। এবং এত সুন্দর একটি মন্তব্য করার জন্য‌। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

আপু এতো এতো খাবারের ফটোগ্রাফি গুলো দেখে তো আর লোভ সামলাতে পারছিনা। খাবারের ফটোগ্রাফি গুলো দেখতে আমি সব সময় অনেক বেশি পছন্দ করি। কারণ আমি একজন ভোজন রসিক ব্যাক্তি। অসংখ্য ধন্যবাদ আপু খাবারের ফটোগ্রাফি আমাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

ধন্যবাদ আপনাকে ভাইয়া। আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 last year 

খেসারির ডালের বড়া আমার অনেক পছন্দের। ওটা দেখতেও বেশ লোভনীয় লাগছে। তবে বাদাম ভর্তা এই প্রথমবার দেখলাম। ওটা বেশ ইউনিক লেগেছে। বরবটি ভাজি আমার খুব একটা পছন্দ না। যাইহোক সবমিলিয়ে খাবারের ফটোগ্রাফি গুলো চমৎকার করেছেন। ধন্যবাদ আমাদের সঙ্গে খাবারের ফটোগ্রাফি গুলো শেয়ার করে নেওয়ার জন্য।।

Posted using SteemPro Mobile

 last year 

যেনে ভালো লাগলে যে খেসারির ডালের বড়া আপনার পছন্দ। ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

আজ আপনি খুবই চমৎকার বিভিন্ন রকম কিছু খাবারের ফটোগ্রাফি শেয়ার করেছেন। প্রত্যেকটি খাবারের ফটোগ্রাফি বেশি দুর্দান্ত হয়েছে। চিনা বাদাম ভর্তা খাওয়ার মজাটাই আলাদা। পড়ন্ত বিকেলে গরম গরম খেসারির ডালের বড়া খেতে খুবই ভালো লাগে। আলু দিয়ে নুডুলস রান্না ফটোগ্রাফি খুবই দুর্দান্ত হয়েছে। দেখে খেতে খুব ইচ্ছে করতেছে। এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 last year 

আপনার কমেন্টটি পড়ে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া শুভ কামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 60140.96
ETH 2378.49
USDT 1.00
SBD 2.59