বরবটি ভাজি রান্নার রেসিপি।

in আমার বাংলা ব্লগ9 months ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন ?আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি ।আজকে আমি আপনাদের সাথে নতুন একটি রেসিপি নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। আজকে আমি একটি রেসিপি পোস্ট নিয়ে এসেছি। রেসিপিটি হচ্ছে বরবটি ভাজি রান্নার রেসিপি। বরবটি ভাজি খেতে আমার অনেক ভালো লাগে। আশা করি বরবটি ভাজি খেতে আপনাদের ও ভালো লাগে। তাহলে চলুন শুরু করা যাক মূল রেসিপি।

GridArt_20231021_132436864.jpg

🥣রেসিপি তৈরির প্রয়োজনীয় উপকরণ🥣

কলাম১
বরবটি
পেঁয়াজ কুঁচি
হলুদের গুঁড়া
কাঁচা মরিচ
ধনিয়া পাতা
ধনিয়া গুঁড়া
লবণ

তেল

🫕 প্রস্তুত প্রণালী 🫕

ধাপ:-১

IMG-20231021-WA0004.jpg

প্রথমে কড়াইতে পরিমাণ মতো তেল দিয়ে দিতে হবে। তেল গরম হয়ে গেলে পরিমাণ মতো পেঁয়াজ কুঁচি দিয়ে দিতে হবে।

ধাপ:-২

IMG-20231021-WA0009.jpg

এবার পেঁয়াজের মধ্যে দিয়ে দিতে হবে বরবটি।

ধাপ:-৩

IMG-20231021-WA0007.jpg

এবার দিয়ে দিতে হবে কাঁচা মরিচ এবং ধনিয়া পাতা।

ধাপ:-৪

IMG-20231021-WA0019.jpg

এবার দিয়ে দিতে হবে হলুদের গুঁড়া , ধনিয়া গুঁড়া, ও পরিমাণ মতো লবণ।

ধাপ:-৫

IMG-20231021-WA0011.jpg

এবার ভালোভাবে মিশিয়ে বেশ কিছু সময় রান্না করতে হবে।

ধাপ:-৬

GridArt_20231021_132436864.jpg

ব্যাস এভাবেই হয়ে গেলো বরবটি ভাজি রান্না।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসGalaxy A6+

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 9 months ago 

বরবটি ভাজি খেতে আমার কাছে ভীষণ ভালো লাগে। বরবটিতে রয়েছে প্রচুর ভিটামিন। অনেকেই আবার কাঁচা বরবটিও খেয়ে থাকে। রান্না করার প্রতিটি ধাপ বেশ সুন্দরভাবে উপস্থাপন করেছেন আপু। অনেক ধন্যবাদ আপু।

 9 months ago 

ঠিক বলেছেন ভাই বরবটিতে রয়েছে প্রচুর ভিটামিন। ধন্যবাদ আপনাকে ভাই আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য ।এবং এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

আপু বরবটি ভাজি খেতে আমার কাছে বেশ ভালই লাগে। তবে আমার মেয়ে একদমই বরবটি ভাজি খেতে চায় না বলে, বড়বটি সবজি আমার বাসায় খুব একটা রান্না করা হয় না। তবে আজ আপনার পোস্টে বরবটি ভাজি দেখে খেতে খুব ইচ্ছে করছে। কেননা অনেকদিন হয়ে গেল বরবটি ভাজি খাওয়া হয়নি। যাইহোক আপু, আপনার সুন্দর উপস্থাপনার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 9 months ago 

জেনে ভালো লাগল যে বরবটি ভাজি আপনার অনেক পছন্দ। ধন্যবাদ আপনাকে শুভকামনা রইল আপনার জন্য।

 9 months ago 

বরবটি খেতে আমারও বেশ ভালো লাগে এবং ভাঁজি আকারে তো সকালে খেতে অনেক সুস্বাদু লাগে।প্রয়োজনীয় উপকরণে আপনি যদি বরবটি ও আর সব গুলোর পরিমাণ গুলো দিতেন তাহলে আরো ভালো লাগতো। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন।রান্নাটির কালারটি বেশ সুন্দরভাবে ফুটে উঠেছে।সকাল সকাল খেতে এটা ভালোই লাগে

 9 months ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া মতামত শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 9 months ago 

বরবটি ভাজি রান্নার রেসিপি দেখে ভালো লাগলো। দেখে তো মনে হচ্ছে খেতে ভীষণ মজা হয়েছে। আমি বেশ কয়েকদিন থেকে বরবটি ভাজি খাইনি। অবশ্যই খুব তাড়াতাড়ি খেতে হবে। বরবটি ভাজি গরম ভাতের সাথে খেতে ভীষণ মজা লাগে। ধন্যবাদ আপনাকে আপু।

 9 months ago 

ঠিক বলেছেন ভাইয়া বরবটি ভাজি গরম ভাতের সাথে খেতে বেশি ভালো লাগে। ধন্যবাদ আপনাকে শুভকামনা রইল আপনার জন্য।

 9 months ago 

আপু আপনি খুব সুন্দর ভাবে বরবটি ভাজি রেসিপি তুলে ধরেছেন। আপনার বরবটি ভাজি দেখে খুব খেতে ইচ্ছে করছে। এভাবে কখনো বরবটি ভাজি খাওয়া হয়নি। ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। আপনার রেসিপি দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছিল।ধন্যবাদ মজাদার রেসিপি শেয়ার করার জন্য।

 9 months ago 

বরবটি ভাজির চমৎকার একটি রেসিপি তৈরি করেছেন আপু। তবে এই ভাজি গুলোর মধ্যে কিছু আলু দিলে আরো বেশি ভালো লাগে খেতে। তবে বরবটি ভাজি করে খাওয়ার থেকে আমার কাছে বেশি ভালো লাগে রান্না করে খেতে। ধন্যবাদ আপু এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

 9 months ago (edited)

ধন্যবাদ আপনাকে আপু আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য ।এবং এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। নিশ্চয়ই পরের বার রান্না করলে আলু দিয়ে রান্না করবো। শুভকামনা রইল আপনার জন্য।

 9 months ago 

বরবটি কখনো ভাজি করে খাওয়া হয়নি। তবে আপনার রেসিপিটা দেখে মনে হচ্ছে এটা খেতে অনেক সুস্বাদু। আপনি অনেক সুন্দর করে ধাপগুলো গুছিয়ে লিখেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল ।

 9 months ago 

বরবটি আমাদের এদিকে তেমন একটা পাওয়া যায় না তাই খাওয়াও হয় না। যাই হোক আজকে আপনার বরবটি ভাজি করার রেসিপিটা দেখে বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এই সুন্দর বরবটি ভাজি করার রেসিপিটা আপনাদের মাঝে শেয়ার করার জন্য।

 9 months ago 

বরবটি আমার অনেক পছন্দের। তবে বরবটি অনেক দিন ধরে খাওয়া হয়নি। আপনার বরবটি রান্না দেখে লোভ লেগে গেলো। রান্নার প্রতিটি ধাপ দারুণ ভাবে উপস্থাপন করেছেন আপু।আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 9 months ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67083.87
ETH 3502.60
USDT 1.00
SBD 3.13