আলু দিয়ে নুডুলস রান্নার রেসিপি।🍜🍝🍴

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমি ও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে এসেছি। প্রতিদিন আমার বাংলা ব্লগে পোস্ট করতে আমার অনেক ভালো লাগে। আজকে আমি একটি রেসিপি পোস্ট নিয়ে এসেছি। রেসিপিটি হচ্ছে আলু দিয়ে নুডলস রান্নার রেসিপি। নুডলস খেতে আমার অনেক ভালো লাগে। আমার মনে হয় নুডুলস খেতে সবাই অনেক পছন্দ করে। চলুন তাহলে চলে যাওয়া যাক মূল রেসিপিতে।

GridArt_20231014_184853075.jpg

🥣রেসিপি তৈরির প্রয়োজনীয় উপকরণ🥣

কলাম১
নুডলস্
আলু
পেঁয়াজ কুঁচি
কাঁচা মরিচ
হলুদের গুঁড়া
মরিচের গুঁড়া
ধনিয়া গুঁড়া
লবণ
তেল

🫕 প্রস্তুত প্রণালী 🫕

ধাপ:-১
IMG-20231014-WA0001.jpgIMG-20231014-WA0017.jpg

প্রথমে আলু ও নুডলস সিদ্ধ করে নিয়েছি।

ধাপ:-২
IMG-20231014-WA0016.jpgIMG-20231014-WA0015.jpg

এবার একটি কড়াইতে পরিমাণ মতো তেল দিয়ে দিয়েছি। তেল গরম হলে পেঁয়াজ কুঁচি বাদামি রঙের করে ভেজে নিয়েছি। পেঁয়াজ ভাজা হয়ে গেলে পেঁয়াজের মধ্যে আগের থেকে সিদ্ধ করে রাখা আলু দিয়ে দিয়েছি।

ধাপ:-৩
IMG-20231014-WA0014.jpgIMG-20231014-WA0013.jpg

এবার কাঁচা মরিচ কুঁচি এবং ডিম দিয়ে দিয়েছি।

ধাপ:-৪
IMG-20231014-WA0011.jpgIMG-20231014-WA0010.jpg

এবার হলুদের গুঁড়া ,মরিচের গুঁড়া, ধনিয়া গুঁড়া, ও পরিমাণ মতো লবণ দিয়ে ভালোভাবে কিছু সময় রান্না করে নিয়েছি।

ধাপ:-৫
IMG-20231014-WA0008.jpgIMG-20231014-WA0006.jpg

এবার আগের থেকে সিদ্ধ করে রাখা নুডুলস দিয়ে দিয়েছি। এবং নুডুলস এর মধ্যে যে মসলা ছিল সেটিও দিয়ে দিয়েছি। এভাবেই দুই থেকে তিন মিনিট রান্না করে নিয়েছি।

ধাপ:-৬

IMG-20231014-WA0002.jpg

ব্যাস এভাবেই খুব সহজেই হয়ে যাবে আলু দিয়ে নুডুলস রান্নার ।

আশা করি আজকের পোস্টটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমারও খুবই ভালো লাগলো।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

ফটোগ্রাফার@mithila19
ডিভাইসSamsung A6+

IMG-20220829-WA0016.jpg

আমি মিথিলা ইসলাম।আমি একজন 🇧🇩বাংলাদেশি🇧🇩। বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ।❤️ আমার স্টিমিট একাউন্ট @mithila19

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHHUV1Pr9WnRxhi8BLy39kKkyv8DUDZcvL1dZ7kLQCAjNaty8PYbjbFB4mEkruaV3qsTNbzovtyasEBmsYtWCzr4MEUF76LPh4hoSsoXmV499FqK4RgZyW7B2VawRStYgh2r51vNrb7vQU3bCB3u2VSJj4mBgMa5bnzxKKzZnoGdiu.gif

Sort:  
 10 months ago 

আলু দিয়ে মজাদার নুডুলস রেসিপি দেখে খেতে ইচ্ছা করছে। এত মজাদার রেসিপি আপনি আমাদের সাথে শেয়ার করলেন। দেখেই শিখে নিলাম।

Posted using SteemPro Mobile

 10 months ago 

জেনে ভালো লাগলো আমার রেসিপি দেখে আপনি নুডুলস রান্না করা শিখেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া ।শুভকামনা রইল আপনার জন্য।

 10 months ago 

আমরা প্রায় সময় নুডুলস রান্না করে থাকি, বেশিরভাগ সময়ে ডিম ব্যবহার করা হয় নুডুলস এর মাধ্যমে। অনেক সময় আলু ব্যবহার করা হয়ে থাকে আপনি খুব চমৎকার ভাবে আলু এবং নুডুলস এর একটা চমৎকার কম্বিনেশন দেখিয়েছেন, এবং উপস্থাপন খুবই চমৎকার।

 10 months ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য এবং এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 10 months ago 

এভাবে আলু ডিম দিয়ে নুডুলস রান্না করলে খেতে আসলে খুব ভালো লাগে। আপনি খুব চমৎকার ভাবে রেসিপিটি তৈরি করেছেন দেখে সত্যি খুব ভালো লেগেছে। ধন্যবাদ আপু এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে তুলে ধরার জন্য

 10 months ago 

কমেন্টটি পড়ে সত্যিই অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আপু শুভকামনা রইল আপনার জন্য।

 10 months ago 

আলু দিয়ে নুডুলস রান্নার রেসিপি দেখে তো বেশ খেতে ইচ্ছে করছে। যদিও নুডুলস আমার খুবই পছন্দের একটি খাবার আর এভাবেই আমিও প্রায় সময় রান্না করে খেয়ে থাকি। তবে রেসিপি মধ্যে খুবই জটপট ও দ্রুততম সময়ে এই নুডুলস রেসিপি তৈরি করে খাওয়া যায়। প্রতিটা ধাপ খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন অসংখ্য ধন্যবাদ আপনাকে শুভকামনা রইল।

 10 months ago 

জেনে ভালো লাগল যে আপনি এভাবে নুডুলস রান্না করে খেয়ে থাকেন। ধন্যবাদ আপনাকে আপু আপনার এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 10 months ago 

আজকে আপনি আমার ফেভারিট একটা রেসিপি তৈরি করেছেন যেটা দেখে আমার খুবই লোভ লেগে গিয়েছে। নুডুলস আমি অনেক বেশি পছন্দ করি খেতে। আর এভাবে আলু দিয়ে নুডুলস তৈরি করলেও খেতে খুব ভালো লাগে। আপনার এই আলু দিয়ে তৈরি করা নুডুলসের রেসিপি নিশ্চয়ই খুব সুস্বাদু হয়েছিল, আর অনেক মজা করে খেয়েছিলেন। অনেক সুন্দর ভাবে পরিবেশন টাও করেছেন।

 10 months ago 

জেনে ভালো লাগলো চেয়ে নুডুলস আপনার প্রিয় একটি খাবার। নুডুলস আমারও অনেক পছন্দের একটি খাবার। ধন্যবাদ আপনাকে আপু শুভকামনা রইল আপনার জন্য।

 10 months ago 

আমারও প্রতিনিয়ত আমার বাংলা ব্লগে এমন এমন ইউনিট পোস্ট দেখতে পায়। সত্যিই অনেক ভালো লাগে এবং নতুন কিছু শিখতে পারি। নুডুলস খেতে সবাই ভালোবাসে তার ভিতরে যদি আলু দেন তাহলে আরো সুস্বাদু হয়েছে মনে হচ্ছে। বেশ ভালো লাগলো। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল

 10 months ago 

আপনার কমেন্টটি পড়ে আমার খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া এত সুন্দর একটি কমেন্ট করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 10 months ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন আলু দিয়ে নুডুলস রান্নার রেসিপি। আপনার তৈরির নুডুলস রান্নার রেসিপি দেখে সত্যি আমার জিভে জল চলে এসেছে। আসলে মেসে থাকতে হয় যদি বেশি খিদে লেগে যায় তাহলে প্রায় সময় এই রেসিপি তৈরি করে খাওয়া হয়। আসলে নুডুলস রান্নার ক্ষেত্রে ডিম দিলে সব থেকে বেশি ভালো লাগে খেতে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি রেসিপি তৈরি করে শেয়ার করার জন্য।

 10 months ago 

আপনার কমেন্টটি পড়ে খুবই ভালো। ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্টটি সম্পূর্ণ পড়ার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 10 months ago 

সাধারণত আমি নুডুলস খাইলে এত পরিমাণ আলু দেয় না। কিন্তু আপনি দেখছি একেবারে আলু দিয়ে নুডলস রান্না করেছেন। সত্যি বলতে আলুর পরিমাণ টা একটু বেশিই ছিল। বেশ চমৎকার ছিল আপনার নুডুলস টা। দারুণ তৈরি করেছেন। পাশাপাশি আপনার উপস্থাপনা টাও ভালো ছিল। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।।

Posted using SteemPro Mobile

 10 months ago 

নুডুলসের মধ্যে আলুর পরিমাণ কম থাকলে আমার খুব একটা ভালো লাগে না। এই জন্য একটু বেশি করে আলু দিয়েছি। ধন্যবাদ আপনাকে ভাই আপনার মতামত কি জানানোর জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 10 months ago 

নুডুলস খেতে আমার কাছে অনেক ভালো লাগে। তবে সবাই কমবেশি নুডুলস খেতে অনেক পছন্দ করে। আপনি খুব চমৎকারভাবে আলু দিয়ে নুডুলস রেসিপি করেছেন। নুডুলস অনেক রকম ভাবে তৈরি করা যায় খাবার জন্য। সত্যি বলতে আপনার নুডুলস তৈরি দেখে আমার খেতে খুব ইচ্ছে করতেছে। খুব সুন্দর করে আলু দিয়ে নুডুলস রেসিপি শেয়ার করার জন্য।

 10 months ago 

জেনে ভালো লাগলো যে নুডুলস খেতে আপনার অনেক ভালো লাগে। আপনার কমেন্টটি পড়ে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 10 months ago 

আপনি খুব সুন্দর করে আলু দিয়ে নুডুলস রেসিপি করেছেন। নুডুলস রেসিপি অনেক রকম বানানো যায়। তবে নুডুলস যেভাবে বানানো হয় খেতে আমার কাছে অনেক ভালো লাগে। তবে আপনি আলুগুলো অনেক চিকন চিকন করে দিয়ে নুডুলস তৈরি করেছেন। সত্যি বলতে আপনার নুডুলস তৈরি দেখে খেতে খুব ইচ্ছে করতেছে। খুব সুন্দর করে শুরু থেকে শেষ পর্যন্ত নুডুলস তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 10 months ago 

ঠিক বলেছেন ভাইয়া নুডুলসের রেসিপি অনেক ভাবেই বানানো যায়। ধন্যবাদ আপনাকে শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.032
BTC 60799.23
ETH 2640.18
USDT 1.00
SBD 2.58