আমার এই সপ্তাহের ছয়টি পোস্টের রিভিউ || 10% beneficiary to @shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলাব্লগের বন্ধুরা আসসালামু আলাইকুম/আদাব। সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আশা করছি। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার ব্লগ লেখা শুরু করছি।

Picsart_22-05-13_21-42-31-544.jpg

আজ শুক্রবার ছুটির দিন স্বাভাবিকভাবেই এই দিনে বাইরে তেমন কোনো কাজ থাকে না। আজকের দিনটিও ছিল বৃষ্টিস্নাত মেঘলা আকাশ তাই মনটাও ভালো নেই। কোন কিছু করতে ভালো লাগছিল না। সকালে ঘুম ভাঙ্গে বৃষ্টির রিমঝিম শব্দে। কোনরকমে নাস্তা করে আবার শুয়ে পড়লাম দিনের অর্ধেকটাই বিছানায় শুয়ে কাটালাম। দুচোখে ঘুম কিন্তু ঘুমাতে পারলাম না আবার বিছানা থেকেও উঠতে ইচ্ছে করছে না। তাই একেবারে জুম্মার নামাজের আগে উঠে গোসল করে নামাজ পড়তে গেলাম।

সারাদিন অলসভাবে কাটিয়ে রাতের বেলা কিছু লিখতে বসলাম। লিখতে বসেই ভাবলাম আমার ভালো লাগার সেই রিভিউ পোস্টটি করা যাক। ঈদের পরে পুরো সপ্তাহ ব্যস্ততার মধ্যে কেটেছে। তাই নিজের পোস্ট গুলো পুনরায় দেখার সুযোগ হয়নি। আজকে রিভিউ পোস্টের মাধ্যমে আমি আমার আমি আমার পূর্বের পোস্টগুলো দেখতে পেলাম। আর তাই আমার বিগত সপ্তাহের পোস্টগুলো নিয়ে একটু পর্যালোচনা করতে পারলাম। সম্ভবত আপনারা সবাই আমার বিগত সপ্তাহের পোস্টগুলো দেখেছেন। তারপরও যদি কোনো ভাই ও বোনের আমার পোস্টগুলো নজরে না এসে থাকে তাহলে আমার শেয়ার করা লিংকে ঘুরে আসতে পারেন।

পোস্ট -১

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovbdW7fa7Xpc9bLaKCTJbbRtuA6quRmFiVsRXjiorAUPWc7d4t9ynwqj98Bcv6gJLK3XSpfVcaBqYeMzVqhEzAiei.jpeg

লিংক

আমার এই পোস্টের মাধ্যমে আমি পাওয়ার আপ পোস্টটি শেয়ার করেছিলাম। পাওয়ার আপ করতে আমি খুব ভালোবাসি। পাওয়ার আপ আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নাই। আমরা নিয়মিত পাওয়ার করতে পারলে একদিন আমাদের আইডিও সমৃদ্ধশালী হয়ে উঠবে। আমার পাওয়ার আপ পোস্টে ঘুরে আসার জন্য লিংকটি শেয়ার করলাম।

পোস্ট -২

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScYFfagNc9puqLjTcbGwpjFs6PANf6G3KtHtrKPfz9nLE3rAdrtk5EbTMS5cizUvkKXQqunnscb3Foj9uUkfDGmGFnyCSS3EbQr3AELRE3TL.jpeg

লিংক

আমি এই পোস্টে ভালোলাগার কিছু রেনডম ফটোগ্রাফি শেয়ার করেছিলাম। ঈদের পরবর্তী সময়ে বেশ কিছু জায়গায় ঘুরে বেরিয়েছিলাম অবশ্যই সেটা কাজের তাগিদে। তাই বিভিন্ন জায়গা থেকে বেশ কিছু ভাললাগার ফটোগ্রাফি করে নিয়েছিলাম। এই পোস্টটিতে আমি বিভিন্ন প্রজাতির কয়েকটি রঙ্গন ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। আর বিশেষ করে প্রত্যন্ত চরাঞ্চলে নদীর তীরবর্তী ফটোগ্রাফি করেছিলাম সেটা এখনো আমার চোখে ভাসছে। আমার এই পোষ্টে ঘুরে আসার জন্য লিংকটি শেয়ার করলাম।

পোস্ট-৩

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScSd3VbSLCdRwGn7pqeseU6aHDE8pdH5S5MPXEJbHn9gGJronjHLXrUL6ZkW6hAn3p5Ejb5eBQuq3xBaKVQ3QuHnpQp858qNZWDg7SVNiuWE.jpeg

লিংক

আমার এই পোষ্টে ঈদ-পরবর্তী গ্রামে গিয়ে মজার কিছু অভিজ্ঞতা শেয়ার করেছিলাম। এটা অবশ্য আমার সেই পোষ্টের দ্বিতীয় পর্ব ছিল। শহরের কোলাহল ছেড়ে কিছুটা সময়ের জন্য গ্রামে ঘুরে আসতে বেশ ভালই লাগে। সেই সাথে গ্রামের সবুজ প্রকৃতি আমার কাছে বেশ ভালো লাগে। গ্রামে গিয়ে আমি মাছ ধরার মজার অভিজ্ঞতা এবং নিজ হাতে গাছ থেকে আম পেড়ে নিয়ে কাঁচা আম ভর্তা খাওয়ার অভিজ্ঞতা শেয়ার করেছিলাম। আমার এই পোষ্টে ঘুরে আসার জন্য লিংকটি শেয়ার করলাম।

পোস্ট-৪

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovcrwvtGdXG6THGrvRE3uatePncxUnN584XouSFJfeALrUsWzW3sqteQU4rQNxPRZNnEPhCUNuAyuRir32NEHbYbg.jpeg

লিংক

মুরগি আমাদের প্রত্যেকেরই অনেক পছন্দ। আমরা মুরগির মাংস বিভিন্নরকম রেসিপি করে খেয়ে থাকি। আমি এই রেসিপি পোস্টে আমার খুব পছন্দের চিকেন রোস্ট রেসিপি শেয়ার করেছিলাম। মাংস আমার বাসায় অনেকেই খুব বেশি পছন্দ করে তাই প্রায় সময় আমার বাসায় মুরগির রেসিপি করা হয়। ঐদিন আমার মেয়ে রোস্ট খেতে চেয়েছিল সেজন্যই ওর পছন্দের চিকেন রোস্ট রেসিপি করেছিলাম। আমার পোস্টে ঘুরে আসার জন্য লিংকটি শেয়ার করলাম।

পোস্ট -৫

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovchnzGE1Jw2HgcWEYp3dfgQiDafwrP8w7ZYm2qWdtQAtZrqBMi7mNDMtLrf5eyxzgWbUniUPVKUb4WZ3xisKSBqQ.jpeg

লিংক

চিংড়ি মাছ আমার অত্যন্ত প্রিয় আর সবজির মধ্যে এই সিজনে চাল কুমড়া অনেক বেশি পছন্দ করি। আমার এই দুইটি পছন্দের উপাদান দিয়ে আমি ভাজি রেসিপি শেয়ার করেছিলাম। চিংড়ি মাছ দিয়ে সুস্বাদু চাল কুমড়া ভাজি রেসিপি খেতে আমার খুব ভাল লেগেছিল। আপনারা যারা ইতিমধ্যে ট্রাই করেছেন তারা নিশ্চয় আমার সঙ্গে একমত হবেন। যারা আমার পোস্ট এড়িয়ে গেছেন তাদের সুবিধার্থে লিংকটি শেয়ার করলাম।

পোস্ট-৬

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScFQusStyGRzJqPgStPitrcZKRyALZSkw8vuCknMcsaK5tWdHeCKknaVp67osLcxmfNG3EoPcpFss89HAVk1Q3hYDcKWuVw8mZjZGyduN4Bp.jpeg

লিংক

আপনাদের মাঝে ইতিমধ্যে শেয়ার করেছিলাম ঈদের পরবর্তী সময়ে বেশ কয়েকদিন আমি গ্রামে কাটিয়েছি। ওই সময় গ্রামে আমার কিছু ভালো লাগার মুহূর্ত আমি দুইটি পোষ্টের মাধ্যমে শেয়ার করেছিলাম। এটি তার প্রথম পর্ব এই পর্বে পুকুরে মাছ ধরতে গিয়ে আমি আমার কিছু মজার অভিজ্ঞতা শেয়ার করেছি। যারা ইতিমধ্যে আমার পোষ্টটি ভিজিট করেছেন তারা অবশ্যই বুঝতে পেরেছেন। যারা আমার পোস্টে এখনো ভিজিট করতে পারেননি তাদের সুবিধার্থে লিংকটি শেয়ার করলাম।

এই ছিল আমার বিগত সপ্তাহের শেয়ার করা ছয়টি পোস্টের রিভিউ। গত সপ্তাহে আমি কয়েকদিন গ্রামে থাকার ফলে সেখানে আমার বেশ কিছু মজার অভিজ্ঞতা হয়েছিল। সেই পোস্ট গুলো আমার শেয়ার করা হয়েছে নিশ্চয়ই অনেকই দেখেছেন। কিছু ফটোগ্রাফি ও রেসিপি পোস্ট করা হয়েছিল। আমার রিভিউ পোস্টটি আপনাদের কেমন লাগলো মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন আশা করছি।

বন্ধুরা আজ আর লিখছিনা। অন্য কোনদিন অন্যকিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসবো। আজকের জন্য বিদায় নিচ্ছি। সবার জন্য শুভকামনা। আল্লাহ হাফেজ।

Logo.png

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 2 years ago 

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই, আপনি গত এক সপ্তাহের যা পোস্ট করেছেন তা একটি রিভিউ এর মাধ্যমে আমাদেরকে আরেকবার দেখার সুযোগ করে দিয়েছেন, আপনার প্রতিটি পোস্ট আমার কাছে অনেক ভালো লেগেছে, 4 ও 5 নম্বর পোস্টটি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে কারণ খাবারের পোস্ট বরাবরের মতই আমার খুবই পছন্দের, দেখে বোঝা আছে রান্না টা খুবই মজাদার ও সুস্বাদু ছিল। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই অনেক সুন্দর মন্তব্য করে আমাকে অনুপ্রাণিত করার জন্য।

 2 years ago 

আপনি অনেক সুন্দর সুন্দর পোষ্ট শেয়ার করেন আর সেই সুন্দর সুন্দর পোস্ট গুলো একসাথে রিভিউ আকারে শেয়ার করেছেন। এই পোষ্টের মাধ্যমে আপনার কোয়ালিটি পোস্টগুলো আবার নতুন করে দেখা হল।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে। আপনার অনেক সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া বৃষ্টির দিনে শুধু শুয়ে থাকতে ইচ্ছা করে তারপরও উঠতে হয় কি আর করার। বৃষ্টির দিনে জুমার নামাজ পড়তে গিয়েছেন শুনে ভালো লাগলো ।আপনি এই সপ্তাহের দারুন দারুন কিছু পোস্ট করেছেন ।প্রত্যেকটা পোস্ট একসাথে করে একটি রিভিউ দিয়েছেন ভালো লাগলো। সবগুলো পোস্ট আবার নতুন করে দেখার সুযোগ হলো।

 2 years ago 

বৃষ্টির দিনে বাইরে গুরুত্বপূর্ণ কোনো কাজ থাকলেও যেতে ইচ্ছা করে না। মন চায় সারাদিন শুয়ে থাকতে। আমার রিভিউ পোস্ট টি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এ সপ্তাহে আপনার করা প্রত্যেকটা পোস্ট আবার দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। আপনার করা প্রত্যেকটা পোস্ট আমার অনেক ভালো লেগেছিল। বিশেষ করে মুরগির রোস্ট এর পোস্টটা আমার অনেক ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া এ সপ্তাহের করা প্রত্যেকটা পোস্ট আমাদেরকে আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 2 years ago 

মুরগির রোস্ট খেতে আমার কাছে খুব ভালো লাগে। আমার রিভিউ পোস্ট টি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ! ছয়টি পোস্টের রিভিউ তো ভালোই দিয়েছেন দেখছি। ঈদের পরে গ্রামের মাছ ধরার মুহূর্তটা ভালো ছিল। এভাবে অনেকদিন হলো মাছ ধরা হয়না। ধন্যবাদ

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আমার পোস্টে এসে সুন্দর মন্তব্য করার জন্য।
অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

বাহ। এই সপ্তাহে সব বিষয়ের উপর পোস্ট লিখেছেন আপনি। পাওয়ার আপ পোস্ট, ফটোগ্রাফি পোস্ট, গ্রামে ঘুরার অভিজ্ঞতা সহ আরও অনেক পোস্ট করেছেন। সব কয়েকটি পোস্ট একসাথে করে আবারও আমাদের ভিজিট করার সুযোগ করে দেয়ার জন্য অনেক ধন্যবাদ জানাচ্ছি আপনাকে

 2 years ago 

সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য অসংখ্য ধন্যবাদ।
অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

বৃষ্টিস্নাত মেঘলা দিন আপনার খারাপ লাগে কিন্তু আমার কাছে অনেক ভালো লাগে। একটা সুন্দর পরিবেশ থাকে চারিদিকে। যাইহোক আপনার গতসপ্তাহের প্রত‍্যেকটা পোস্ট অনেক ভালো ছিল। বিশেষ করে রেনডম ফটোগ্রাফি গ্রামের পুকুরে মাছ ধরা এবং রোস্টের তৈরির রেসিপি এই তিনটা পোস্ট আমার কাছে বেশি ভালো লেগেছে। যাইহোক আপনাকে ধন্যবাদ আমাদের সঙ্গে পোস্টগুলো একএে পুণরায় শেয়ার করে নেওয়ার জন্য।।।

 2 years ago 

অনেকদিন পর বৃষ্টি দেখতে ভালো লাগে। কিন্তু এক টানা কয়েকদিন বৃষ্টি থাকলে আর ভালোলাগাটা কাজ করে না।
ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আমার সাথেও কালকে একই ঘটনা ঘটেছে ভাইয়া দিনের অর্ধেক সময় এক বারেই বিছানার সাথে কাটিয়েছে, উঠতে চাইলেও দৃষ্টির কারণে উঠতে পারিনি, যাই হোক ভাইয়া আপনি ৬টি পোস্টের মধ্যে ৫টি পোস্টেই আমি দেখেছি, দ্বিতীয় বারের মতো দেখে খুবই ভালো লাগলো, প্রতিটি পোস্টের অনেক সুন্দর করে রিভিউ করেছেন, রিভিউ গুলো পরে খুবই ভালো লাগলো, এভাবেই সামনে এগিয়ে চলুন ভাইয়া শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

রিভিউ পোস্ট গুলো আমার কাছে খুব ভালো লাগে। ধন্যবাদ আমার রিভিউ পোস্টটি ভিজিট করার জন্য।

 2 years ago 

আসলে বৃষ্টির দিনে ঘুমাতে অন্যরকম মজা লাগে । তাছাড়া একটি আলসেমি ভর করে। তারপরও আপনি বৃষ্টির দিনে উঠে জুম্মার নামাজ পড়তে গিয়ে গিয়েছেন জেনে খুব ভালো লাগলো । আপনার এ সপ্তাহের পোস্ট গুলো সব গুলোই ভালো ছিল। আমি এর আগেও দেখেছি। খুব ভালো লাগলো সবগুলো পোস্ট আবার একসঙ্গে দেখতে পেরে।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 63383.41
ETH 3119.37
USDT 1.00
SBD 3.85