২০ স্টিম পাওয়ার আপ || 10% beneficiary to @shy-fox.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলাব্লগের বন্ধুরা আসসালামু আলাইকুম/আদাব। সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আশা করছি। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার ব্লগ লেখা শুরু করছি।

20220512_173757.jpg

আমি প্রত্যেকদিন গতানুগতিক যে পোস্ট করি তার বাইরে এসে আজকে একটি পাওয়ার আপ পোস্ট করতে এসেছি। আসলে পাওয়ার আপ আমাদের প্রত্যেকের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে চাইলে টিকে থাকার জন্য আমাদের প্রত্যেকের পাওয়ার আপ করা উচিত। আজ আমি নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ করছি। আমি সবসময় পাওয়ার আপের জন্য পরিমাণকে গুরুত্ব না দিয়ে নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা করি। নিয়মিত পাওয়ার আপ করতে থাকলে একদিন আমার আইডিতে অনেক বড় অংকের পাওয়ার যুক্ত হবে। পাওয়ার আপের ফলে একদিকে যেমন আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি হয় অন্যদিকে আমাদের ভোটিং ভ্যালু বৃদ্ধি পায়। তাছাড়া @heroism এর মত প্রজেক্টে ডেলিগেট করে আমরা নিয়মিত ভালো একটা সাপোর্ট পাওয়ার সুযোগ পাই।

পাওয়ার আপ পোস্টটি শুরু করা যাক:

20220512_174529.jpg

পাওয়ার অফ করার পূর্বে আমার লিকুইড স্টিম ছিল ৫৭.৩৬৪ এবং স্টিম পাওয়ার ছিল ৩৯৪.৫৬৮। এখন আমি আমার স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য লিকুইড স্টিম থেকে ২০ স্টিম পাওয়ার আপ করব।

20220512_174504.jpg

আমি যেহেতু বিশেষ স্টিম পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছি তাই আমি এমাউন্টের ঘরে ২০ লিখে পাওয়ার আপ অপশনে ক্লিক করব।

20220512_174439.jpg

এখন পাওয়ার আপ অপশনে ক্লিক করার পর ওকে তে ক্লিক করলে পাওয়ার আপ হয়ে যাবে।

20220512_174341.jpg

এভাবেই পাওয়ার আপ সম্পন্ন হয়ে যাওয়ার পর আমার স্টিম পাওয়ার বেড়ে গিয়ে ৪১৪.৫৬৮ হয়েছে এবং লিকুইড স্টিম কমে গিয়ে ৩৭.৩৬৪ হয়েছে।

পাওয়ার আপ করতে আমিও খুব ভালোবাসি। তাই আমি চেষ্টা করি আমার সাপ্তাহিক পে আউট থেকে সাধ্যমত নিয়মিত পাওয়ার আপ করার। এই প্ল্যাটফর্মে অনেকের আইডিতে বড় বড় অংকের স্টিম পাওয়ার লক্ষ্য করা যায়। কিন্তু এই বড় অংকের পাওয়ার একদিন করা সম্ভব হয়নি ধৈর্য ধরে নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমেই সম্ভব হয়েছে। তাই এতসব পাওয়ার সমৃদ্ধ আইডি দেখে উদ্বুদ্ধ হয়ে আমিও নিয়মিত পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছি। এবং মনের মধ্যে স্বপ্ন বুনেছি আমিও একদিন এরকম পাওয়ারের মালিক হব।

বন্ধুরা আজ আর লিখছিনা। অন্য কোনদিন অন্যকিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসবো। আজকের জন্য বিদায় নিচ্ছি। সবার জন্য শুভকামনা। আল্লাহ হাফেজ।

Logo.png

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 2 years ago 

কমিউনিটি তে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আর আপনি নিজের অবস্থান শক্ত করার জন্যই পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো। খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

আমরা সবাই নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ করব ইনশাল্লাহ।

 2 years ago 

পাওয়ার আপ মানেই এগিয়ে যাওয়া 👌
এভাবেই এগিয়ে যাবেন ইনশাআল্লাহ ✨
তবে ধারাবাহিকতা বজায় রাখুন।
ইনশাআল্লাহ ভালো কিছু হবে 👌

 2 years ago 

সবাইকে সঙ্গে নিয়ে এগিয়ে যাওয়ার প্রচেষ্টা।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন স্টিমিটে দীর্ঘমেয়াদী কাজ করতে চাইলে টিকে থাকার জন্য আমাদের প্রত্যেকের পাওয়ার আপ করা উচিত।আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন।ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে একদম ঠিক বলেছেন সবাইকে শুভেচ্ছা জানিয়ে আজকের মতো চলে যাচ্ছি।

 2 years ago 

পাওয়ার আপ ছাড়া সামনের দিকে আগানো সম্ভব না। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এভাবেই অল্প অল্প করে পাওয়ার অফ করতে পারলে একদিন দেখতে পাবো নিজের আইডিতে অনেক বেশি হয়ে গেছে।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আমার পোস্টটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

দীর্ঘ মেয়াদী পরিকল্পনায় পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ন ভুমিকা পালন করে। আমাদের সব সময় নিয়মিত পাওয়ার আপ করা উচিৎ। যা ভবিষ্যতে আমাদের অনেক কাজে দিবে।

 2 years ago 

আমার পোস্টে এসে সুন্দর পরামর্শ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করার জন্য পাওয়ার খুবই জরুরী। আপনি খুব ভালো একটি কাজ করেন যে পাওয়ার আপের পরিমাণের উপর গুরুত্ব না দিয়ে পাওয়ার আপের ধারাবাহিকতার ওপর গুরুত্ব দেন। এর ফলে আপনার অল্প হলেও পাওয়ার আপ চালু থাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাশে থেকে সহযোগিতা করার জন্য অসংখ্য ধন্যবাদ। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনি ২০স্টিম পাওয়ার আপ করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

স্টিম পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন ও ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আশা করছি এভাবেই এগিয়ে যাবেন এবং নিজের সক্ষমতা বৃদ্ধি করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করতে কে না চায়। আর পাওয়ার আপ মানেই নিজের আইডিকে আরো বেশি সমৃদ্ধ করা।

 2 years ago 

ঠিক বলেছেন স্টিম প্লাটফর্মে দীর্ঘমেয়াদ কাজ করতে চাইলে পাওয়ার আপ আবশ‍্যক। কারণ এখানে যার পাওয়ার আছে তার ক্ষমতা আছে। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। পাওয়ার আপ পোস্ট দেখলে নিজের কাছেও অনেক ভালো লাগে। যাইহোক আপনার জন্য শুভকামনা।।

 2 years ago (edited)

আমার পোস্টে এসে সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60690.86
ETH 2905.70
USDT 1.00
SBD 2.39