এই সপ্তাহে আমার করা সকল পোস্ট এর রিভিউ // 10% to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলাব্লগের বন্ধুরা আসসালামু আলাইকুম/আদাব। সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আশা করছি। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার ব্লগ লেখা শুরু করছি।

Picsart_22-03-17_19-10-59-100.jpg

আমি সবসময় গতানুগতিক যে পোস্টগুলো করি আজ তার বাইরে একটা অন্যরকম পোস্ট নিয়ে চলে এলাম। আমার এ সপ্তাহের ছয় টি পোস্ট এর রিভিউ আজকে আমি শেয়ার করতে এসেছি। এটা আমার প্রথম রিভিউ পোস্ট এই পোস্টের মাধ্যমে আমার এই সপ্তাহের পোস্টগুলো আপনাদের সামনে আনার চেষ্টা করছি। আমার যে পোস্ট গুলো আমার বাংলা ব্লগ পরিবারের ভাই-বোনদের নজরে আসেনি এই পোস্টের মাধ্যমে তাদের দৃষ্টিগোচরে আনার ক্ষুদ্র প্রয়াস।

১ম পোস্ট:

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYSceJ18zP3jvk3hQqjEvnSxP215kYQUsGoPAAUWXF1sFGScyqrCTbJzMtPJjRMwM2GCvsrPHp6JqD83Ypo6tyW6oy4veJC8rmri7zkf2LguhY.jpeg

পোষ্টের লিংক

আমি পোস্টটিতে টমেটো আলু দিয়ে কালবাউশ মাছের ভুনা রেসিপি শেয়ার করেছিলাম। আমার কাছে কালবাউশ মাছের রেসিপিটি অনেক চমৎকার লেগেছিল। আপনারা নিশ্চয় দেখেছেন আমার রেসিপিটি খেতে কি রকম সুস্বাদু। যারা আমার পোস্টটিতে এসেছিলেন তারা নিশ্চয়ই ট্রাই করেছেন আশা করছি। আর যাদের আমার পোষ্টটি নজরে আসেনি আপনাদের সুবিধার্তে এই পোস্টটার লিংক শেয়ার করলাম।

২য় পোস্ট:

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScuFbrNZ97SVZtQGEHnEL4TDGJg4YBJ4FD8ECLyLFpshrPGXZaPcL5YPwpSFy4GcbzWHbegHVXcnBrk2HpW9M4FWxG7sFB3eKhANHiHq2yAN.jpeg

পোস্টের লিংক

এই পোস্টটিতে আমি শেয়ার করেছিলাম দুপুরবেলা একদিন হঠাৎ দাওয়াত খেতে গিয়ে গ্রামের প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি। গ্রামের প্রাকৃতিক সৌন্দর্য গুলো আমার কাছে খুব ভালো লাগে। গ্রামের সবুজ প্রকৃতির মাঝে কিছুক্ষণ ঘুরে বেড়াতে মনটা অন্যরকম হয়ে যায় এবং কিছুক্ষণের জন্য হলেও মনের মধ্যে প্রশান্তি কাজ করে। যারা আমার পোস্টে এসেছিলেন তারা নিশ্চয়ই দেখতে পেয়েছেন গ্রামীন পরিবেশের সৌন্দর্য গুলো। আমার পোস্টটি যাদের নজরে আসেনি তারা ইচ্ছে করলে লিংকে ক্লিক করে দেখতে পারেন।

৩য় পোস্ট

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScNxnwCuzpYS4EEeW38KWGiBzQBzukqRFUUeHwSDDKHZiwYU8RNxdFkLGuVSYthDdgJdkna6C2NFkXbEeymnY5sLfhnBY3Cac1PAXpcdYyyY.jpeg

পোস্টে লিঙ্ক

বাড়িতে খুব সহজে মজাদার সুজির পিঠা রেসিপি তৈরি করে এই পোস্টটিতে আমি শেয়ার করেছিলাম। রেসিপিটি একদম সহজেই যেকোনো মুহূর্তে ইচ্ছা করলে আমার বাসায় তৈরি করতে পারি। বিকেলের নাস্তায় ঝটপট সুজির পিঠা রেসিপি করে আমরা বিকালের নাস্তা সেরে নিতে পারি। বিশেষ করে ছোট বাচ্চাদের রেসিপিটি করে খাওয়ালে তারা অনেক আনন্দ সহকারে গ্রহণ করবে। আমার বিবেচনায় এই রেসিপিটি অনেক পুষ্টিগুণসম্পন্ন হবে। আমার এই পোস্টটি যারা দেখতে পারেননি তারা লিঙ্কটিতে ক্লিক করে ঘুরে আসতে পারেন।

৪র্থ পোস্ট:

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovqhFzZNQdLZHpLydDqyetJ9vH8Lv5w9itMG5bKYJtWZasJTzLpyva9HfkTF4h9nehRPGztFBBDv4XoHaQh3LNWTx.jpeg

পোস্টে লিঙ্ক

বেশ কিছু দিন আগে আমি একটি প্রত্যন্ত অঞ্চলের মার্কেটে যাওয়ার পরে অনেক রাত হয়ে গিয়েছিল। তখন আমি অনেক রাত পর্যন্ত গাড়ি না পেয়ে এদিক-ওদিক ছোটাছুটি করছিলাম। আমার এই পোষ্টের মাধ্যমে আমি শেয়ার করেছিলাম। যাইহোক আমি সেদিন অনেক কষ্ট করে মধ্যরাতে বাসায় ফিরেছি। আমার পোস্টে যারা এসেছিলেন তারা নিশ্চয়ই জানতে পেরেছেন আর যারা আসতে পারেননি তাদের জন্য আমি লিংকটি শেয়ার করলাম।

৫ম পোস্ট:

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScYLGU8MZQpqq4Dpd5xxuE51gkdmu4vzJmKCjvb9pnA5j738LuFU1PXBcfzbAsSh76zDRErkrY7aqXb6ysjWVRMPecNEZ7eKn7kDB8dSRPtr.jpeg

পোষ্টের লিংক

একদিন দুপুরবেলা ক্লান্ত হয়ে আমি বাজারের পাশের নির্জন এলাকায় বিশ্রামের জন্য বসেছিলাম। হঠাৎ দূরে গানের আওয়াজ শুনতে পেয়ে আমি সেদিকে হাঁটতে হাঁটতে যাই। সেদিকে গিয়ে পুকুরটি দেখতে পেরে আমার খুব ভাল লেগেছিল মুহূর্তে সব ক্লান্তি দূর হয়ে মনটা চনমনে হয়ে যায়। পুকুরের পাশে ঘোরাঘুরি করে সেখানে যে ছোট্ট পরিসরে একটি বইমেলা বসে ছিল ঐখানে কিছুক্ষণ ঘোরাঘুরি করলাম বেশ ভালই লাগলো। তারপর বের হয়ে পুকুরপাড়ে বসে চটপটি ফুচকার দোকানে একটু কালক্ষেপণ করে বেরিয়ে পড়ি। আমার পোস্টটিতে যারা আসতে পারেননি তারা এই লিংকে ক্লিক করে ঘুরে আসতে পারেন।

৬ষ্ঠ পোস্ট:

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7ydJuriEeZBDvs9axrbLYphJ9Lf2vFJ96tbpo3s2fLEo2dLKN3WaWB3jgZkZ9SMwtiaDDF9a32juiisyj6ZEQVRhyt7evJ.jpeg

পোস্টের লিংক

আমার আইডির পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি। এভাবে আমি পর্যায়ক্রমে পাওয়ার বৃদ্ধি করে আমার আইডির সক্ষমতা বাড়াতে চাই। আমরা স্টিমিট প্লাটফর্মে ভালো কিছু প্রত্যাশা করতে চাইলে প্রতিনিয়ত পাওয়ার আপ করতেই হবে। এভাবে আমরা প্রতিনিয়তই পাওয়ার অফ করে আমরা আমাদের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো ইনশাআল্লাহ।

বন্ধুরা আজ আর লিখছিনা। অন্য কোনদিন অন্যকিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসবো। আজকের জন্য বিদায় নিচ্ছি। সবার জন্য শুভকামনা। আল্লাহ হাফেজ।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 2 years ago 

আপনি খুবই সুন্দর ভাবে গত এক সপ্তাহের পোস্টগুলো রিভিউ আমাদের মাঝে শেয়ার। এই সাতদিনে আপনি আমাদের মাঝে খুবই সুন্দর সুন্দর কিছু জিনিস উপহার দিয়েছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এক সপ্তাহের প্রতিটি পোস্ট পুনরায় দেখার সুযোগ করে দেবার জন্য।

 2 years ago 

পাশে থেকে সহযোগিতা করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

সপ্তাহজুড়ে অনেক সুন্দর সুন্দর পোষ্ট শেয়ার করেছেন দেখছি। তবে আমার কাছে ব্যক্তিগতভাবে সুজির পিঠা সবচেয়ে বেশি ভালো এবং লোভনীয় মনে হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য এগিয়ে যান ভাই।

 2 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের জন্য। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

খুব সুন্দর একটি উদ্যোগ গ্রহণ করেছেন ভাই। সপ্তাহের সবগুলো পোস্ট এর রিভিউ একটি পোষ্টের মাধ্যমে উপস্থাপন করেছেন। এতে করে আপনার একটি পোষ্টের মাধ্যমে ৬টি পোষ্ট পড়ার সুযোগ তৈরি হবে।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

পুরো সপ্তাহের পোস্ট গুলোর রিভিউ একটি পোষ্টের মাধ্যমে খুব সুন্দর এবং সহজভাবে তুলে ধরেছেন।প্রতিটি পোস্ট অনেক সুন্দর ছিল।যার ফলে আপনি সুপার একটিভ লিস্টে স্থান পেয়েছেন।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক চমৎকার ভাবে আপনার গত সপ্তাহের পোস্ট রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার গত সপ্তাহের পোস্ট রিভিউ দেখেই বুঝতে পেরেছি আপনি অনেক সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করে থাকেন ।আপনার কাছ থেকে পরবর্তীতে এরকম আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট আশা করব, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার মতামত দ্বারা আপনি আমাকে উজ্জীবিত করলেন। ধনবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57605.72
ETH 3101.08
USDT 1.00
SBD 2.33