৫০ স্টিম পাওয়ার আপ // ১০% প্রিয় লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলাব্লগের বন্ধুরা আসসালামু আলাইকুম/আদাব। সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আশা করছি। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার ব্লগ লেখা শুরু করছি।

IMG-20220316-WA0001.jpg

আমার নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আমি নিয়মিত পাওয়ার অফ করার সিদ্ধান্ত নিয়েছি আমরা সবাই জানি পাওয়ার আপের ফলে আমাদের আইডির শক্তি বৃদ্ধি পায় যার ফলে আমাদের ভোটিং ভ্যালু বেড়ে যায়। স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপের কোনো বিকল্প নেই। যার আইডিতে যত পাওয়ার বেশি সেই আইডির সক্ষমতা সবচেয়ে বেশি। এভাবেই আমি প্রতি সপ্তাহে নিয়মিতভাবে পাওয়ার আপ করার চেষ্টা করব। এবং নিয়মিত পাওয়ার করার ফলে আশা করছি খুব শীঘ্রই আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাব। আমি আজ 50 steem পাওয়ার আপ করতে এসেছি। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবেই নিয়মিত পাওয়ার আপ করতে পারি।

20220316_203152.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার লিকুইড স্টিম ছিল ১১৩.৩৯০ এবং স্টিম পাওয়ার ছিল ১১৫.০৫৪। আজ আমি আমার টোটাল লিকুইড স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার আপ করব।

20220316_203112.jpg

20220316_203049.jpg

আমার টোটাল ১১৩.৩৯০ লিকুইড স্টিম এর মধ্যে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করতে চাই। তাই এমাউন্টের ঘরে ৫০ লিখে পাওয়ার আপ করবো।

20220316_203019.jpg

পাওয়ার আপ করার পর এখন আমার লিকুইড স্টিম ৬৩.৩৯০ হয়েছে এবং ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ার টোটাল ১৬৫.০৫৪ হয়েছে।

আমরা স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করার লক্ষ্যে যদি ভালো কিছু প্রত্যাশা করি তাহলে অবশ্যই আমাদের পাওয়ার আপ করা প্রয়োজন। আমি আশা করছি এভাবে নিয়মিত পাওয়ার আপ করে স্টিমিট প্লাটফর্মে আমার আমার সক্ষমতা বাড়াতে পারব। আমার টোটাল ১৬৫.০৫৪ স্টিম পাওয়ার এর মধ্যে আমি ১০০ sp @heroism কে ডেলিগেট করেছি

বন্ধুরা আজ আর লিখছিনা। অন্য কোনদিন অন্যকিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসবো। আজকের জন্য বিদায় নিচ্ছি। সবার জন্য শুভকামনা। আল্লাহ হাফেজ।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি খুব দারুণ ভাবে পাওয়ার করেছেন।আমার খুব ভালো লেগেছে ভাইয়া। আমরা পাওয়ার আপ কে অনেক ভালোবাসি।ধন্যবাদ ভাইয়া,আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনি চমৎকার উদ্যোগ নিয়েছেন। পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনি পাওয়ার আপ পোস্ট করেছেন। দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

পাশে থেকে সহযোগিতা করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

একাউন্টঃ @mayedul
পাওয়ার বৃদ্ধিঃ = 43.4783%

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে আমার পাওয়ার আপ পোস্টটি দেখার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি চমৎকার একটা কাজ করেছেন। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করা মানে একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করা। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আজকে আপনি খুবই সুন্দর ভাবে আপনার স্টিমেট একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে সক্ষম হয়েছেন ভাইয়া। আজকে আপনি 50 স্টিম পাওয়ার আপ করেছেন। এর তারা আপনার অ্যাকাউন্টের সক্ষমতা আরো বেশি হয়ে গেল। আপনার এই পাওয়ার আপ করা দেখে আমি পাওয়ার আপ করাই উৎসাহিত হয়েছি।

 2 years ago 

আমার পোস্টটি আপনার ভালো লেগেছে জেনে আমি নিজেও অনেক উৎসাহিত হয়েছি। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

আপা পাওয়ার অফ পোস্ট দেখে সত্যি অনেক ভালো লাগলো। পাওয়ার অফ এর মাধ্যমে আপনি আপনার একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করেছেন। এভাবেই এগিয়ে যান ভাই এই দোয়াই করি।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার অনেক সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। পাওয়ার বৃদ্ধি করা মানে সক্ষমতাকে বাড়ানো আমরা সবাই পাওয়ার বৃদ্ধি ভালোবাসি। ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি এমাউন্ট পাওয়ার আপ ও ডেলিগেট করেছেন।অনেক ভালো লাগলো আমার কাছে শুভকামনা রইলো আপনার জন্য

 2 years ago 

আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

খুব ভালো লাগলো আপনি পাওয়ার সঞ্চয় করছেন, এভাবে একটু একটু করে পাওয়ার সঞ্চয় করতে করতে একটি বৃহৎ আকার ধারণ করবে। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য। আপনার জন্যও অনেক অনেক শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 53406.14
ETH 2398.08
USDT 1.00
SBD 2.15