এ সপ্তাহে আমার করা সকল পোস্টের রিভিউ ||•|| 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ বৃহস্পতিবার • ৫ই জ্যৈষ্ঠ • ১৪২৯ বঙ্গাব্দ • ১৯ মে -২০২২


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।



GridArt_20220519_164146353.jpg

এ সপ্তাহের সকল পোস্টের কভার ছবি।

প্রত্যেক বৃহস্পতিবার আমার এই রিভিউ পোস্ট আমি সকাল সকালেই করে ফেলি। আজ সকাল থেকে একটু অসুস্থ অনুভব করছি তাই ভাবলাম আজ একটু দেরি করেই পোস্ট করি এখন মোটামুটি ভাল্ক লাগছে তাই লিখতে বসলাম।

আমি প্রত্যেক বৃহস্পতিবার আমার সপ্তাহে জুড়ে করা সকল পোস্টের একটা রিভিউ পোস্ট তৈরি করি। আমাফের পুরোনো পোস্ট গুলো যারা মিস করেছে তারা চাইলে এই পোস্ট থেকে একনজরে সেই পোস্ট গুলো দেখে নিতে পারবে । সব থেকে বড় বেপার হলো এভাবে আমরা আমাদের কয়েকটি পোস্ট একটি পোস্টের মাধ্যমে সংগ্রহ করে রাখতে পারি।

আমি আমার এই পোস্টে পোস্ট এর রিভিউ এর পাশাপাশি পোস্ট এর লিংক যুক্ত করে দেব আপনারা চাইলে সেই লিংকে ক্লিক করে মূল পোস্ট থেকে ঘুরে আসতে পারেন। তাহলে চলুন দেরি না করে শুরু করা যাক আজকের পোস্ট রিভিউ।



⊕ পোস্ট-১ ⊕

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkLnhqX6c5xFq4SmVjGxFpGSXBRsHGPHwUdDsqw4P9L1VY9bFf9ZfEZZ7Tj9GbmqgTyER82uQot1JV6EhkAeAy4aBGA8oSB9GDL.jpeg
পোস্ট লিংকঃ
১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি

আমার এ সপ্তাহে করা প্রথম পোষ্ট টি ছিল পাওয়ার বৃদ্ধি করার পোস্ট। এই সপ্তাহে আমি ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছিলাম। আমি প্রত্যেক সপ্তাহে অল্প পরিমাণে হলেও পাওয়ার বৃদ্ধি করি। কারন আমি এটা জানি যে পাওয়ার বৃদ্ধি করা ছাড়া এই প্লাটফর্মে টিকে থাকা খুবই মুশকিল। আর আমি এই প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে চাই। তাই প্রতিনিয়ত অল্প পরিমানে হলেও পাওয়ারআপ করি।

image.png

⊕ পোস্ট-২ ⊕

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScsNuo1jfMPooWDGN9TwaTBP43NptdDf2JvTik9TgsY3M5JouVKxtvhPBagT1me51dcne8MMkkDKxkEQYZJ6JYJXTC8C2brnZbeEatTXC7Zx.jpeg
পোস্ট লিংকঃ
ফোন হারিয়ে নতুন ফোন কেনা

সে দিন আমার নিজের টাকায় কেনা ফোনটি হারিয়ে গিয়েছিলো। ফোন হারানোর কারনে খুবই কষ্ট পেয়েছিলাম, আরো বেশি কষ্ট পাওয়ার কারণ ছিল ফোনটি আমার নিজের টাকায় কেনা ছিল। কাজের যেন ক্ষতি না হয় সেজন্য আমার সেদিনই তাড়াহুড়া করে ফোন কিনতে হয়। আমার এই পোষ্টে আমার ফোন হারানোর এবং আমার নতুন ফোন কেনার অনুভূতি সম্পর্কে আপনারা জানতে পারবেন । আপনারা যারা আমার এই পোস্টটি পড়েননি তারা অবশ্যই আমার এই পোস্ট থেকে ঘুরে আসবেন আশা করি আপনাদের ভালো লাগবে।

image.png

⊕ পোস্ট-৩ ⊕

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWYvaNAfyNotNwBhD18yy4DdEN6kawuWNXr1bjqeA8RSPsx1h4WEeqP2XA86TEC9grcPEbq5jQ3x5QMtVKZNu1G.jpeg
পোস্ট লিংকঃ
আমার দেখা অসাধারন কয়েকটি হলিউড সিনেমার রিভিউ

হলিউড মুভি দেখতে তো প্রায় সকলেই খুবই পছন্দ করেন। কিন্তু সমস্যা হল ভালো ভালো হলিউড মুভি গুলো খুঁজে পাওয়া খুবই কষ্টসাধ্য। আমি সবসময় হলিউড মুভি দেখি এবং আমার দেখা সবথেকে সেরা মুভিগুলো বাছাই করে চেষ্টা করি আপনাদের মাঝে সেগুলোর রিভিউ নিয়ে হাজির হতে। আমার এই পোষ্টটি আমি আমার দেখা ৫টি সেরা হলিউড মুভির রিভিউ দিয়েছি। যারা হলিউড মুভি দেখতে ভালবাসেন তারা অবশ্যই আমার এই পোস্টটি থেকে ঘুরে আসবেন আশা করি আপনাদের কাছে খুবই ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৪ ⊕

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScSYPf2YaeoLpPGXNWsNJYUa8KssQbLKur2LUcxJkStEdMsL5Rbzd7R9daQ3YU1RKDJVrszogNSNyXVuzPK2WXSVSvhnxs4n3x2K5wpT26PG.jpeg
পোস্ট লিংকঃ
কিছু রেনডম ফটোগ্রাফি

এটা ছিল আমার এই সপ্তাহে করা একটি ফটোগ্রাফি পোস্ট। আমার এই পোষ্টে আপনারা দেখতে পারবেন বাসার আশেপাশে বিভিন্ন আগাছার ফটোগ্রাফি। সেগুলো আগাছা হলেও সেগুলো কিন্তু প্রকৃতির একটি অংশ, তাই আগাছা হওয়া সত্ত্বেও সেগুলো আমার কাছে খুবই ভালো লাগে , এবং আমি চেষ্টা করেছি সে আগাছাগুলোর সুন্দর কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য। আপনারা অবশ্যই আমার এই পোষ্টটি থেকে ঘুরে আসবেন আশা করি আপনাদের কাছে খুবই ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৫ ⊕

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScQkpyHei9HNg3azkzvvFfr8KeiZsLEpfyyboeLxP9VYsnUuS7U38JKrRfFydmtEnDdusduTrdnX9ym9V73J2NqoUE9Hf2fTDV6PrH15z7uY.jpeg
পোস্ট লিংকঃ
কিছু সুন্দর ফুলের ফটোগ্রাফি

এটা আমার এই সপ্তাহে করা দ্বিতীয় ফটোগ্রাফি পোস্ট। এই ফটোগ্রাফি পোস্টে আমি সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করেছি, এবং ফটোগ্রাফির পাশাপাশি ফটোগ্রাফি গুলো সম্পর্কে সংক্ষিপ্ত বর্ণনা দেওয়ার চেষ্টা করেছি। আপনারা যারা আমার এই পোস্টটি দেখেননি তারা অবশ্যই আমার পোস্টটি থেকে ঘুরে আসবেন আশা করি আপনাদের কাছে খুবই ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

⊕ পোস্ট-৬ ⊕

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScrytayt5vUgeGoghYJhs7KPpWxPNN19jEid4M4SERFDrADwPzUvEzZ138x528sGXLmjgbBdPrcEe3oB8xcxTLzoFompFhPRuzFHVHXNMb7L.jpeg
পোস্ট লিংকঃ
কাঁচা আমের টক ঝাল মিষ্টি আচার

আমের মৌসুম চলছে আর এসময় আমের আচার না খেলে কি চলে। আমার এই পোস্টে আমি খুব সহজেই ঘরোয়া উপায়ে আমের আচার তৈরি করার রেসিপি আপনাদের মাঝে উপস্থাপন করেছি। এভাবে আমের আচার করলে খেতে সত্যিই অসাধারণ হয়। আপনারা অবশ্যই আমার পোস্ট টি অনুসরণ করে এভাবে আমের আচার করে খেয়ে দেখবেন আশা করি আপনাদের কাছে খুবই ভালো লাগবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

আজ তাহলে এ পর্যন্তই, আপনাদের সাথে আবার দেখা হবে আমার অন্য কোন এক পোস্টে সে অব্দি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা রইল সকলের জন্য।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png



PicsArt_03-22-02.27.17.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমার বাসা বাংলাদেশের রংপুর বিভাগে । আমি একজন ব্লগার, ফটোগ্রাফার এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার ভিষণ ভালো লাগে। ছবি তুলতে, জাঙ্ক ফুড খেতে এবং ঘুরতেও আমি ভিষণ পছন্দ করি । আর আমার সব থেকে বড় শখ ছবি তোলা।

FacebookTwitterYouTube

image.png

standard_Discord_Zip.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

JOIN WITH US ON DISCORD SERVER

Sort:  
 2 years ago 

ঠিক এই কারনে রিভিউ পোস্ট গুলো আমার কাছে খুব ভালো লাগে। একটি পোষ্টের মাধ্যমে কয়েকটি পোস্ট সম্বন্ধে ধারণা পাওয়া যায়। যেমন তোমার এই সপ্তাহের দুইটি পোস্ট আমার দেখা হয়নি। আজকের রিভিউ পোস্ট থেকে সেই দুটো সম্বন্ধে ধারণা পেয়ে গেলাম। যাইহোক এই সপ্তাহে তোমার করা প্রত্যেকটি পোস্ট অসাধারণ ছিল। বিশেষ করে আমার কাছে ফটোগ্রাফি গুলো খুব ভালো লেগেছে। রিভিউ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমিও এই জন্যই রিভিউ পোস্ট করতে খুব বেশি পছন্দ করি। তাই চেষ্টা করি প্রত্যেক সপ্তাহে তোমাদের মাঝে রিভিউ পোস্ট করার৷। ধন্যবাদ মামা এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

তোমার সবগুলো পোস্ট আমি পড়েছি।
দারুন উপস্থাপনার মাধ্যমে সব পোস্ট ফুটিয়ে তুলেছো। এই দক্ষতা চমৎকারভাবে সামনে এগিয়ে নিয়ে যেতে হবে।
দোয়া রইল 🥀

 2 years ago 

ভাইয়া আপনার প্রত্যেকটা মন্তব্য থেকে আমি ভীষণভাবে অনুপ্রাণিত হই। দোয়া করবেন আমি যেন ভবিষ্যতে এভাবেই এগিয়ে যেতে পারি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো। 🧡

 2 years ago 

আপনার 6টি পোস্টই বেশ সুন্দর। এর আগেও দেখেছি। রিভিউ দেওয়ার কারনে সব এক সাথে পুনরায় দেখা গেল। আমার কাছে আচারের রেসিপিটা বেশ ভালো লেগেছে।ধন্যবাদ

 2 years ago 

আচারটা দেখতে যেমন লোভনীয় হয়েছিল খেতেও তেমনি সুস্বাদু হয়েছিল৷ অনেক অনেক ধন্যবাদ তোমার মন্তব্যের জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

এ সপ্তাহে তোমার করা সকল পোস্টের রিভিউ শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ। কেননা এত অসাধারন পোস্ট গুলোর মধ্যে আমার দুই একটি বাদ পড়ে গেছে, দেখার সুযোগ হয়ে ওঠেনি, আজ রিভিউ পোষ্টের মাধ্যমে বাদপড়া পোস্ট গুলো দেখা হয়ে গেল। তাই পোস্টে রিভিউ দেয়ার জন্য আবারো বিশেষ ভাবে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

যে পোস্টগুলো দেখনি সে পোস্টগুলো থেকে অবশ্যই ঘুরে আসবে আশা করি তোমার কাছে সেই পোস্ট গুলো খুবই ভালো লাগবে৷ ধন্যবাদ মামা এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য৷

 2 years ago 

আপনার এই সপ্তাহের প্রতিটি পোস্ট আমার অনেক ভালো লেগেছে। আপনার পোস্টগুলোর মধ্যে এক ধরনের ভ্যারিয়েশন ছিল। আপনার সবগুলো পোষ্ট একসাথে দেখতে পেয়ে অনেক ভালো লাগছে। এভাবেই আপনার ধারাবাহিকতা বজায় রাখুন শুভকামনা রইল।

 2 years ago 

জি আপু আপনাদের ভাল লাগার জন্য আমি প্রত্যেক সপ্তাহেই চেষ্টা করি পোষ্টের মধ্যে ভ্যারিয়েশন আনার। দোয়া করবেন আমি যেন এভাবেই এগিয়ে যেতে পারি। ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনাকে সপ্তাহের সকল পোস্ট একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। খুবই সুন্দর সুন্দর পোস্ট করেছিলেন। সত্যি অসাধারণ, দেখে ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

এই সপ্তাহে আপনি অনেক সুন্দর পোস্ট শেয়ার করেছেন ভাইয়া। আমার কাছে কাঁচা আমের আচার ও ফুলের ফটোগ্রাফি পোস্ট অনেক ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর পোস্ট আমাদের মাঝে আবার ও শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার এই দুটি পোস্ট আপনার ভাল লেগেছে জেনে খুবই খুশি হলাম আপু। আমি চেষ্টা করবো ভবিষ্যতেও আপনাদের যেন এরকম আরো অনেক অনেক পোষ্ট উপহার দিতে পারি। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61020.40
ETH 2603.09
USDT 1.00
SBD 2.65